কম্পিউটার

টেক স্টকিং স্টাফার্স যা ব্যাংক ভাঙবে না

টেক স্টকিং স্টাফার্স যা ব্যাংক ভাঙবে না

যদি আপনার প্রিয় ইট-এন্ড-মর্টার স্টোরগুলিতে বাজানো অবিরাম ক্রিসমাস মিউজিক আপনাকে উপেক্ষা না করে, ক্রিসমাস ঠিক কোণে। আপনার জীবনের প্রযুক্তি উত্সাহীদের জন্য আপনার যদি শেষ মুহূর্তের কিছু উপহারের প্রয়োজন হয় তবে আমাদের কাছে কিছু ভাল খবর আছে। এটি করার জন্য আপনাকে একটি ছোট ভাগ্য বের করতে হবে না। চিমনির উপরে ঝোলানো স্টকিংস পূরণ করতে আপনার যদি সস্তার গ্যাজেটগুলির প্রয়োজন হয়, বা আপনার অফিসের সিক্রেট সান্তার জন্য আপনার কিছু দরকার, তাহলে আর তাকাবেন না। এই গ্যাজেটগুলি প্রযুক্তি উত্সাহীদের জন্য দুর্দান্ত স্টকিং স্টাফার। সর্বোপরি, তারা আপনাকে একটি ছোট ভাগ্য খরচ করবে না।

টাইল

টাইল হল একটি বুদ্ধিমান ছোট ডিভাইস যা নিশ্চিত করে যে আপনি আর কখনও আপনার চাবি হারাবেন না। প্রকৃতপক্ষে, প্লাস্টিকের ছোট বর্গাকার বিটটি কার্যত যেকোন কিছুর সাথে সংযুক্ত করা যেতে পারে যা আপনার ভুল জায়গায় রাখার প্রবণতা রয়েছে। আপনার স্মার্টফোনের টাইল অ্যাপটি তারপরে আপনার টাইলকে "রিং" করতে ব্যবহার করা যেতে পারে, যা আপনাকে এর অবস্থানে স্থির থাকতে সাহায্য করে৷

টেক স্টকিং স্টাফার্স যা ব্যাংক ভাঙবে না

উপরন্তু, টাইল অ্যামাজনের অ্যালেক্সা এবং গুগল হোমের মতো স্মার্ট স্পিকারের সাথে কাজ করে। এটি ব্যবহারকারীদের তাদের স্মার্ট স্পিকারকে তাদের টাইল "রিং" করতে বলতে সক্ষম করে। উপরন্তু, আপনি যদি আপনার ফোন হারান, আপনি আপনার টাইলের বোতাম টিপে আপনার ফোনটি রিং করতে পারেন, এমনকি এটি সাইলেন্ট মোডে থাকলেও৷

অ্যাঙ্কার পাওয়ারওয়েভ স্ট্যান্ড

ওয়্যারলেস চার্জিং সমর্থন করে এমন একটি ফোন আছে এবং যারা তাদের ফোনে এক টন সময় ব্যয় করে এমন কারও জন্য আপনার যদি উপহার পেতে হয়, তবে অ্যাঙ্কার পাওয়ারওয়েভ স্ট্যান্ড তাদের গলিতে থাকবে। পাওয়ারওয়েভ স্ট্যান্ড হল একটি Qi-প্রত্যয়িত ওয়্যারলেস চার্জার এবং প্রতিরক্ষামূলক ক্ষেত্রে সরাসরি ফোন চার্জ করতে পারে।

টেক স্টকিং স্টাফার্স যা ব্যাংক ভাঙবে না

উপরন্তু, এটি সামঞ্জস্যপূর্ণ Samsung ফোনের জন্য 10W দ্রুত চার্জিং এবং iPhones-এর জন্য 5W চার্জিং সমর্থন করে। পাওয়ারওয়েভ স্ট্যান্ডকে ল্যান্ডস্কেপ মোডে নেটফ্লিক্স বিং করার জন্য একটি স্ট্যান্ড হিসাবে কাজ করে অনুভূমিকভাবেও ফ্লিপ করা যেতে পারে।

কিয়া ক্লিপ-অন সেলফি লাইট

আপনার কি আপনার কেনাকাটার তালিকায় এমন কেউ আছে যে একজন উচ্চাকাঙ্ক্ষী ইনস্টাগ্রাম প্রভাবক? যদি তাই হয়, কিয়ায়া ক্লিপ-অন সেলফি লাইট সত্যিই তাদের সেলফি গেমকে বাড়িয়ে তুলতে পারে। আলোর ক্লিপটি হালকা ওজনের এবং অত্যন্ত কমপ্যাক্ট, এটি ফোন, ট্যাবলেট এবং ল্যাপটপের জন্য আদর্শ করে তোলে৷

টেক স্টকিং স্টাফার্স যা ব্যাংক ভাঙবে না

কিয়ায়া পটভূমিতে সবকিছু অন্ধকার করার সময় ছবির বিষয়কে আলোকিত করতে তিনটি স্তরের উজ্জ্বলতা আউটপুট করতে পারে। অধিকন্তু, কিয়ায়া লাইটে একটি বিল্ট-ইন রিচার্জেবল ব্যাটারিও রয়েছে যাতে ব্যবহারকারীদের ব্যাটারি নিয়ে ঝাঁকুনি নিয়ে চিন্তা করতে হয় না।

উইজ ইনডোর এইচডি ক্যামেরা

$30 এর নিচে আপনি আশেপাশের সেরা ওয়াইফাই স্ট্রিমিং ক্যামেরাগুলির একটি পেতে পারেন৷ Wyze Indoor HD ক্যামেরা আপনাকে আপনার মোবাইল ডিভাইস ব্যবহার করে যেকোনো সময় আপনার বাড়ির ভিতরে দেখতে দেয়। উপরন্তু, লাইভ স্ট্রিমিং করার সময়, Wyze ক্যামেরা ব্যবহারকারীদের দ্বিমুখী যোগাযোগে নিযুক্ত হতে দেয়।

টেক স্টকিং স্টাফার্স যা ব্যাংক ভাঙবে না

উপরন্তু, Wyze ক্যামেরা স্বয়ংক্রিয় গতি এবং শব্দ রেকর্ডিং বৈশিষ্ট্য. ক্যামেরা যখন গতি বা শব্দ শনাক্ত করে, তখন Wyze ক্যাম একটি ভিডিও ক্লিপ রেকর্ড করে এবং ক্লাউডে আপলোড করে। ব্যবহারকারীরা মনের শান্তির জন্য তাদের মোবাইল ডিভাইস থেকে দূর থেকে এই ক্লিপগুলি অ্যাক্সেস করতে পারে৷

রকেটবুক এভারলাস্ট নোটবুক

আনুমানিক $30 এর জন্য, আপনি আপনার তালিকায় থাকা কাউকে একটি নোটবুক দিতে পারেন যা তাদের বাকি জীবন স্থায়ী হবে। রকেটবুক একটি পরিবেশ-বান্ধব নোটবুক যা বারবার ব্যবহার করা যেতে পারে। রকেটবুকের বিশেষভাবে প্রণয়ন করা পৃষ্ঠাগুলি একটি স্যাঁতসেঁতে মাইক্রোফাইবার কাপড় দিয়ে পরিষ্কার করা যেতে পারে৷

টেক স্টকিং স্টাফার্স যা ব্যাংক ভাঙবে না

উপরন্তু, রকেটবুক অ্যাপের মাধ্যমে, ব্যবহারকারীরা তাদের হাতে লেখা নোটগুলি জনপ্রিয় ক্লাউড স্টোরেজ পরিষেবাগুলিতে আপলোড করতে পারেন, যার মধ্যে রয়েছে ড্রপবক্স, গুগল ড্রাইভ, এভারনোট, আইক্লাউড এবং আরও অনেক কিছু। উপরন্তু, রকেটবুকে "স্মার্ট" কার্যকারিতা রয়েছে, যা নোট গ্রহণকারীদের দ্রুত এবং সহজে তাদের নোটগুলি ডিজিটালভাবে অনুসন্ধান করতে দেয়৷

কামিগামি রোবট

আপনি কি এমন একটি শিশুকে চেনেন যার কম্পিউটার এবং কোডিং এর প্রতি আগ্রহ আছে? যদি তাই হয়, কামিগামি রোবট নিখুঁত উপহার। প্রথমত, বাচ্চারা রোবটটিকে হালকা ওজনের, ভাঁজযোগ্য প্লাস্টিকের শীট দিয়ে রাখে। রোবট একত্রিত হয়ে গেলে, রোবটকে প্রোগ্রাম করার জন্য বাচ্চা-বান্ধব অ্যাপ ব্যবহার করা হয়।

টেক স্টকিং স্টাফার্স যা ব্যাংক ভাঙবে না

ড্রাইভিং, রেসিং এবং যুদ্ধের পাশাপাশি, কামিগামি রোবটগুলি বাচ্চাদের তাদের নিজস্ব ক্রিয়া ডিজাইন করতে দিয়ে কোডিং লজিক শেখায়। রোবটগুলির সৃজনশীলতার উচ্চ সম্ভাবনা রয়েছে; যাইহোক, যে কেউ প্রোগ্রামিং দক্ষতা ছাড়াই ঝাঁপ দিতে পারে।

অ্যান্টি-ব্লু লাইট গ্লাসস

ইলেকট্রনিক্স থেকে নির্গত নীল আলো চোখের উল্লেখযোগ্য চাপ সৃষ্টি করতে পারে এবং এমনকি মানুষের স্বাভাবিক ঘুমের চক্রেও হস্তক্ষেপ করতে পারে। আপনি যদি এমন কাউকে চেনেন যিনি স্ক্রিনের সামনে অনেক সময় ব্যয় করেন, তাহলে নীল আলো-বিরোধী চশমা নীল আলোর নেতিবাচক প্রভাব কমাতে সাহায্য করতে পারে।

টেক স্টকিং স্টাফার্স যা ব্যাংক ভাঙবে না

যদিও বাজারে অনেকগুলি অ্যান্টি-ব্লু লাইট গ্লাস রয়েছে, TIJN উচ্চ-রেটযুক্ত, সস্তা চশমা অফার করে৷ উপরন্তু, তারা শৈলী এবং রং বিভিন্ন আসা. এটি তাদের এমন একজনের জন্য উপযুক্ত করে তোলে যারা চোখের ক্লান্তির সাথে লড়াই করার সময় তাদের শৈলীর অনুভূতি ত্যাগ করতে চায় না।

আপনার তালিকায় প্রযুক্তি উত্সাহীদের জন্য আপনি কোন স্টকিং স্টাফার পেয়েছেন? কমেন্টে আমাদের জানান!


  1. ভল্ট 7 থেকে সবচেয়ে মজার প্রকাশ

  2. "র্যানসমওয়্যার-এ-সার্ভিস" এর বিপজ্জনক প্রবণতা

  3. অ্যাডব্লক প্লাসের সেরা বিকল্পগুলির মধ্যে ৫টি যা “গ্রহণযোগ্য বিজ্ঞাপন” দেখাবে না

  4. কিভাবে একটি ম্যাক ঠিক করবেন যা ঘুমাবে না