কম্পিউটার

গিট সম্পর্কহীন ইতিহাস একত্রিত করতে অস্বীকার করছে

গিট ওয়ার্কফ্লোতে বেশ কয়েকটি জায়গা রয়েছে যা ত্রুটির কারণ হতে পারে। এই নিবন্ধে, আমরা এমন একটি ত্রুটির বিষয়ে কথা বলব যা মোকাবেলা করতে এবং এর সমাধান খুঁজে পেতে বিভ্রান্তিকর!

গিট ত্রুটি

fatal: refusing to merge unrelated histories ত্রুটি ঘটে যখন আপনি একটি গিট সংগ্রহস্থল থেকে একটি প্রকল্প ক্লোন করেন এবং লাইন বরাবর কোথাও, সেই বিশেষ .git ডিরেক্টরিটি মুছে ফেলা হয় বা নষ্ট হয়ে যায়।

এই .git ডিরেক্টরি হল একটি সংস্করণ নিয়ন্ত্রণ যেভাবে দূরবর্তী সংগ্রহস্থল থেকে আপনার পরিবর্তনগুলি ট্র্যাক করে। আপনি ls -a ইনপুট করার সময় এই ডিরেক্টরিটি বিদ্যমান দেখতে পাবেন আপনার স্থানীয় সংগ্রহস্থলের রুট ডিরেক্টরিতে কমান্ড দিন। ফলাফলের তালিকায় .git আছে সেখানে ডিরেক্টরি।

গিট সম্পর্কহীন ইতিহাস একত্রিত করতে অস্বীকার করছে

কারণ .git ডিরেক্টরি ক্ষতিগ্রস্ত বা মুছে ফেলা হয়েছে, সংস্করণ নিয়ন্ত্রণ আপনার স্থানীয় ইতিহাস সম্পর্কে অবগত নয় এবং আপনি যখন রিমোট রেপো থেকে ধাক্কা বা টানবেন তখন এই মার্জ সম্পর্কিত অসংলগ্ন ইতিহাস ত্রুটিটি ফেলে দেবে৷

সমাধান

এস্কেপ হ্যাচ --allow-unrelated-histories দিয়ে আপনার প্রজেক্টে রিমোট রেপো টানতে এর জন্য গিট-এর সমাধান .

git pull origin master --allow-unrelated-histories

এটি দুটি প্রকল্পকে অ-মেলা গিট ইতিহাসের সাথে একত্রিত করার অনুমতি দেয়। গিট এর অফিসিয়াল ডকুমেন্টেশনে এখানে আরও তথ্য পাওয়া যাবে।

আপনি যদি পুল কমান্ড প্রবেশ করার পরে ধাক্কা দেওয়ার চেষ্টা করেন, তাহলে আপনি এখন এটি করতে সক্ষম হবেন৷

81% অংশগ্রহণকারী বলেছেন যে তারা বুটক্যাম্পে যোগ দেওয়ার পরে তাদের প্রযুক্তিগত কাজের সম্ভাবনা সম্পর্কে আরও আত্মবিশ্বাসী বোধ করেছেন। আজই একটি বুটক্যাম্পের সাথে মিলিত হন৷

গড় বুটক্যাম্প গ্র্যাড একটি বুটক্যাম্প শুরু করা থেকে শুরু করে তাদের প্রথম চাকরি খোঁজা পর্যন্ত ক্যারিয়ারের পরিবর্তনে ছয় মাসেরও কম সময় কাটিয়েছে।


  1. গিট রেসকিউতে রিসেট করুন

  2. গিট সম্পর্কহীন ইতিহাস একত্রিত করতে অস্বীকার করছে

  3. একটি ডিরেক্টরিতে সমস্ত ফাইলের বিষয়বস্তু একত্রিত করতে জাভা প্রোগ্রাম

  4. কিভাবে গিট মার্জ ত্রুটি ঠিক করবেন