কম্পিউটার

5 উপায় সোশ্যাল মিডিয়া রোমান্স নষ্ট করছে

সোশ্যাল মিডিয়া সম্পর্ক পরিবর্তন করেছে যেমনটি আমরা জানি। আপনি যদি কারো সাথে ডেটিং করেন তবে তা সর্বজনীন, এবং দুর্ভাগ্যবশত, আপনার সম্পর্কের কিছু অংশও রয়েছে।

অতীতে, সম্পর্কগুলিকে কিছুটা ধীরগতির রান্নার ডিনারের মতো বিবেচনা করা হত। তারা সময়ের সাথে বিকশিত এবং বেড়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়ার সাথে, অনেক সম্পর্কের বৈশিষ্ট্যগুলি এতটা সামান্য ত্বরান্বিত হয়। যেহেতু আপনার অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য খোলা আছে, এটি একটি সমস্যা হতে পারে। আসলে, এটি রোম্যান্সকে সম্পূর্ণরূপে নষ্ট করে দিতে পারে।

যে কাউকে আর মায়ের কাছে বাড়িতে নিয়ে আসা কঠিন

5 উপায় সোশ্যাল মিডিয়া রোমান্স নষ্ট করছে

অভ্যস্ত, আপনি এটির জন্য পরিকল্পনা করেছিলেন:যেদিন সে আপনার পিতামাতার সাথে দেখা করতে আসবে।

তখন, এর অর্থ ছিল কিছু — তারা তাকে চিনত না! কিন্তু আমরা এখন নাগরিক নজরদারি রাজ্যে বাস করি। এক মিনিটের জন্যও ভাববেন না যে আপনার বাবা-মা ইতিমধ্যেই তার অনলাইন সামাজিক প্রোফাইলে স্নুপ করেননি। আজকাল যে কাউকে গুগল করা খুবই সহজ৷

এর প্রতিকার কি? দুঃখজনকভাবে, ব্যক্তিগত প্রোফাইল, এবং অধিকাংশ মানুষ যাইহোক এটি করার সুপারিশ করবে। কিন্তু সত্যি বলতে, এটা জিজ্ঞাসা করা কিছুটা বিশ্রী হতে পারে, "প্রিয়, আপনি কি আমার পরিবারের সাথে দেখা না হওয়া পর্যন্ত আপনার Facebook গোপনীয়তা সেটিংস সামঞ্জস্য করতে আপত্তি করবেন?"

যদিও আপনি এই ধরনের অনুরোধ করতে পারবেন না, অন্তত আপনি  আপনার SO-এর জন্য অভিজ্ঞতাকে আরও বিশেষ করে তুলতে উদ্যোগ নিতে এবং আপনার সেটিংস পরিবর্তন করতে পারে। সেই সেটিংসগুলিকে ব্যক্তিগত করুন যাতে মা এবং পা-এর সাথে দেখা করার সময় হলে, তারা মনে করবে যে তারা আনুষ্ঠানিকভাবে প্রথমবারের মতো আপনার সাথে দেখা করছে।

আপনার ডেটিং ইতিহাস:স্থায়ী রেকর্ড!

5 উপায় সোশ্যাল মিডিয়া রোমান্স নষ্ট করছে

যদি না আপনি প্রত্যেকটি প্রবেশ করতে এবং মুছে ফেলার বিকল্প বেছে না নেন পোস্ট, মন্তব্য, এবং ফটো, আপনার অতীত ডেটিং জীবন ফেসবুকে (এবং কিছু ক্ষেত্রে, এমনকি টুইটারে) অনেক স্থায়ী হয়। যদিও "JOEY IS in A Relationship with Mandy" কে অপসারণ করা অবশ্যই সহজ গল্প, আপনার সাধারণত একটি সম্পর্কের মধ্যে থাকা সমস্ত নির্বোধ ট্যাগ এবং নোটগুলি থেকে মুক্তি পাওয়া এত সহজ নয়৷

তাতে বলা হয়েছে, আপনি যার সাথে ডেট করবেন সেও  অভিজ্ঞতা আপনি পূর্বে যারা তারিখ. এটি অগত্যা একটি খারাপ জিনিস নয় — সর্বোপরি এটি আপনার জীবনের একটি অংশ। কিন্তু অতীতে আপনি কে ছিলেন এবং কার সাথে ডেটিং করছিলেন তার উপর নির্ভর করে, কিছু জিনিস অদেখা রাখা ভালো।

নষ্ট অর্থপূর্ণ কথোপকথন

5 উপায় সোশ্যাল মিডিয়া রোমান্স নষ্ট করছে

ফেসবুক, ইমেল এবং টেক্সট মেসেজিংয়ের মাধ্যমে প্রায়ই কথোপকথন উভয় পক্ষের জন্য তাত্ক্ষণিক সন্তুষ্টির জন্য অনুমতি দেয়। অর্থাৎ, আপনার যদি গুরুতর বা গভীর কিছু থাকে তবে আপনি অবশেষে  করতে চান৷ আপনার SO এর সাথে কথা বলুন, আপনি তাদের ব্যক্তিগতভাবে না দেখা পর্যন্ত অপেক্ষা করতে পারেন না। এটা ভাবা অবিশ্বাস্যভাবে সহজ, "আমাদের মৃত্যুর পর কী হয় সে সম্পর্কে সে কী ভাবছে তা আমি ভাবছি ,"  এবং অবিলম্বে একটি পাঠ্য পাঠান।

এর প্রতিকারের একটি সহজ উপায় হল পাঠ্যের মাধ্যমে একসাথে গভীর বিষয়গুলি এড়ানো। পরিবর্তে, তাদের আসল উদ্দেশ্যের জন্য পাঠ্য বার্তাগুলি ব্যবহার করুন:সংক্ষিপ্ত, সংক্ষিপ্ত নোট যা একটি ফোন কল করার চেয়ে বেশি সুবিধাজনক৷

একজন ব্যক্তির জীবন খুলে ফেলা খুবই সহজ

5 উপায় সোশ্যাল মিডিয়া রোমান্স নষ্ট করছে

কিছু কথোপকথন আছে যেগুলি যে কোনও সম্পর্কের মধ্যে হওয়া উচিত:

    আপনার প্রথম প্রেমিক সম্পর্কে বলুন!
  • আপনার আধ্যাত্মিক বিশ্বাস কি?
  • আপনি যখন ছোট ছিলেন তখন আমাকে আপনার কিছু ছবি দেখান।
  • আপনার পরিবার কোথায় ছুটি কাটাতেন?
  • জীবনে আপনার আশা এবং স্বপ্ন কি?

এই সবই — সোশ্যাল মিডিয়ার শক্তির মাধ্যমে — এখন অবিশ্বাস্যভাবে ৷ উন্মোচন করা সহজ।

হয়তো আপনাকে ফেসবুকে নিজের সম্পর্কে প্রতিটি জিনিস আপলোড করতে হবে না। হয়তো একটু কল্পনার উপর ছেড়ে দেওয়া সম্ভব।

আমি চাই তুমি আমার বন্ধুদের সাথে দেখা কর! উহু. অপেক্ষা করুন।

5 উপায় সোশ্যাল মিডিয়া রোমান্স নষ্ট করছে

এটা অবশ্যম্ভাবী। আপনি Facebook অফিসিয়াল হওয়ার সাথে সাথে, আপনার সকল বন্ধুদের আপনার নতুন সুন্দরী যোগ করতে যাচ্ছে.

তারা তার উপর হামাগুড়ি যাচ্ছে. তার ছবির মাধ্যমে স্নুপ. 2008 থেকে তার সমস্ত স্ট্যাটাস আপডেট দেখুন। এটি তার প্রতিটি পোস্ট।

আবার, এটি গোপনীয়তা সেটিংস দ্বারা উপশম হতে পারে, কিন্তু, হ্যাঁ, সম্ভবত না। এটি জীবনের একটি বাস্তবতা, এবং আশা করি, আপনার বন্ধুরা নোংরা নয়৷

কি করতে হবে?

উপরে উল্লিখিত হিসাবে, এই সমস্যাগুলির অনেকগুলি ভাল গোপনীয়তা সেটিংস দ্বারা প্রতিকার করা যেতে পারে। এবং এখানে, আমরা আপনাকে আচ্ছাদিত করেছি। আপনি অদ্ভুত গ্রাফ অনুসন্ধানগুলিতে উপস্থিত হবেন না তা নিশ্চিত করা এবং Facebook-এর সর্বশেষ গোপনীয়তা সেটিংসের মাধ্যমে আপনাকে সাহায্য করা থেকে শুরু করে সম্পূর্ণ Facebook গোপনীয়তা নির্দেশিকা পর্যন্ত। শুধু আপনার বাছাই করুন, এবং আপনার জীবনে কিছু রোমান্স ফিরিয়ে আনুন!


  1. Windows 10 এ লগ অফ করার 5 সহজ উপায়

  2. উইন্ডোজ 10 এ পাসওয়ার্ড সরানোর ৬টি সহজ উপায়

  3. ডেটা লঙ্ঘন রোধ করার ৯টি সহজ উপায়

  4. 7 উপায় কিভাবে হ্যাকাররা তাদের আক্রমণের পরিকল্পনা করে