কম্পিউটার

টুইটার শীঘ্রই আপনাকে শুধুমাত্র আপনার বিশ্বস্ত বন্ধুদের কাছে টুইট করতে দিতে পারে

আজকাল একজন সক্রিয় টুইটার ব্যবহারকারীর পক্ষে বিভিন্ন উদ্দেশ্যে কয়েকটি ভিন্ন অ্যাকাউন্ট জগল করা অস্বাভাবিক নয়। প্রকৃতপক্ষে, প্ল্যাটফর্মটি আপনাকে এক ডিভাইসে একাধিক অ্যাকাউন্টে একবারে লগ ইন করার অনুমতি দেয় তাদের মধ্যে বিরামহীন সুইচিংয়ের জন্য।

যদিও ব্যবহারকারীর অভিজ্ঞতা অগত্যা খারাপ নয়, আপনি একধরনের অনুভূতি পান যে এই প্রক্রিয়াটিকে আরও কিছুটা স্ট্রিমলাইন করা যেতে পারে বলে মনে হয়৷

কি হবে যদি আপনি বেছে নিতে পারেন কে আপনার টুইটগুলি দেখে?

টুইটার ডিজাইনার অ্যান্ড্রু কোর্টার (@a_dsgnr) সম্ভাব্য নতুন বৈশিষ্ট্যের কিছু প্রাথমিক ডিজাইনের ধারণা প্রকাশ করেছেন। আপনি যদি মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনকে আলাদা রাখতে চান, তাহলে আপনি সম্ভবত এগুলি সম্পর্কে শুনে মুগ্ধ হবেন।

প্রথম ধারণাটিকে বিশ্বস্ত বন্ধু বলা হয় , যা Twitter-এ একইভাবে কাজ করবে যেমন একটি Facebook পোস্টে শ্রোতা নির্বাচন করা, অথবা আপনার সর্বজনীন এবং ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে বেছে নেওয়া। ইনস্টাগ্রামে গল্প।

আপনি এমন কিছু টুইট করতে সক্ষম হবেন যা শুধুমাত্র আপনার বিশ্বস্ত বন্ধুদের দেখবে, সেইসাথে আপনার বিশ্বস্ত বন্ধুদের দেখতে বেছে নেবে৷ ' প্রথমে আপনার টাইমলাইনে টুইট করুন৷

এটি টুইটার ব্যবহারকারীদের জন্য একটি ভাল সমঝোতা হতে পারে যারা একই অ্যাকাউন্ট ব্যবহার করে পাবলিক ফলো করতে এবং শুধুমাত্র তাদের বাস্তব জীবনের বন্ধুদের সাথে যোগাযোগ করতে চায়।

কিন্তু যদি সেই পদ্ধতিটি আপনার কাছে আবেদন না করে, কোর্টার অভিমুখের স্ক্রিনশটও শেয়ার করেছেন , এমন একটি বৈশিষ্ট্য যা আপনাকে বিভিন্ন ব্যক্তিত্বের মধ্যে বেছে নিতে দেয়—যার সবকটিই একটি একক Twitter অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করা আছে।

আপনার অনুসরণকারীরা বেছে নিতে সক্ষম হবে যে তারা আপনার পুরো অ্যাকাউন্ট অনুসরণ করতে চায় নাকি শুধুমাত্র অভিমুখগুলি তারা আগ্রহী।

বিকল্পভাবে, আপনি নিজের সীমানা নির্ধারণ করতে পারেন

আরেকটি বৈশিষ্ট্য যা টুইটার অবশেষে যোগ করতে পারে তা হল উত্তর পছন্দগুলি এর সাথে বাঁকা করার ক্ষমতা . আপনি এমন বাক্যাংশ সেট করতে সক্ষম হবেন যা আপনি আপনার টুইটের উত্তরগুলিতে দেখতে পাবেন না, এবং ব্যবহারকারীরা এটি টাইপ করলে, এটি হাইলাইট করা হবে, কেন সে সম্পর্কে একটু ব্যাখ্যা সহ৷

এখন, সেই ছোট্ট কমলা নোটিশটি সম্ভবত টুইটারে আপনাকে অভদ্র বার্তা পাঠানোর অভিপ্রায়কে থামাতে পারবে না (তারা সম্ভবত এটিকে সম্পূর্ণরূপে উপেক্ষা করবে), তবে এটি ব্যবহারকারীদের ভুলবশত এমন ভাষা ব্যবহার করা থেকে আটকাতে পারে যা আপনাকে অস্বস্তিতে ফেলবে।

কোর্টার বলেছেন যে আপনি স্বয়ংক্রিয় ক্রিয়াগুলিও সক্ষম করতে পারবেন, যেমন উত্তরগুলি সরানো যা আপনার পছন্দগুলিকে কথোপকথনের নীচে উপেক্ষা করে।

টুইটারকে জানাতে দিন আপনি কি মনে করেন এটি পরবর্তী যোগ করা উচিত

সমস্ত প্রধান সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে, মনে হচ্ছে আমরা টুইটারের মনে কী আছে সে সম্পর্কে অন্য যেকোনো কিছুর চেয়ে বেশি জানি৷ সেটা অফিসিয়াল কর্মীদের কারণেই হোক না কেন, অথবা কোনো অ্যাপ গবেষক অন্য কারও সামনে এই বৈশিষ্ট্যগুলি খুঁজে বের করার জন্য কোডটি খুঁড়েছেন।

আপনি যদি এই ডিজাইনের কোন ধারণাকে অফিসিয়াল টুইটার বৈশিষ্ট্যে পরিণত দেখতে চান, তাহলে প্রশ্নযুক্ত টুইটার থ্রেডে আপনার প্রতিক্রিয়া জানাতে ভুলবেন না।


  1. আপনি যদি সপ্তাহে একবার আপনার স্মার্টফোনটি চার্জ করতে পারেন তবে কী হবে?

  2. কীভাবে আপনার ইনস্টাগ্রামের গল্পগুলি শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধুদের সাথে ভাগ করবেন

  3. 7 জিনিস যা আপনি জানেন না আপনি আপনার ইমেল ইনবক্স দিয়ে করতে পারেন

  4. 6টি জিনিস যা আপনি জানেন না আপনার ওয়েব ব্রাউজার করতে পারে