কম্পিউটার

ফ্রেডি ম্যাকে সাইবারসিকিউরিটি কাজের ইন্টারভিউয়ের জন্য কীভাবে পোশাক পরবেন?

ফ্রেডি ম্যাকের সংক্ষিপ্ত রূপ কী?

ফ্রেডি ম্যাক, বা ফেডারেল হোম লোন মর্টগেজ কর্পোরেশন, ফ্যানি মে এবং গিনি মায়ের অনুরূপ একটি সংস্থা৷

ফ্রেডি ম্যাক কি কাজের জন্য একটি ভাল জায়গা?

A 4 হল ফ্রেডি ম্যাক কর্মচারীদের দেওয়া গড় স্কোর। এই পণ্যের জন্য 5 এর মধ্যে কোন রেটিং নেই। CareerBliss ব্যবহারকারীরা এই কোম্পানিটিকে 0 রেট দিয়েছে - যা কোম্পানির গড় রেটিং থেকে 3% বেশি। সাধারণভাবে, ফ্রেডি ম্যাক ইনফরমেশন সিকিউরিটি বিশ্লেষকরা 5 এর মধ্যে 4.8 গড়ে নিয়ে নিজেদেরকে সবচেয়ে সুখী হিসেবে রেট দেন। বিজনেস অ্যানালিস্টদের মতো বিশ্লেষকরাও 4 স্কোর করেন।

ফ্রেডি ম্যাকের কাছ থেকে ফিরে আসতে কতক্ষণ লাগে?

আবেদন যাচাইয়ের জন্য 4-6 সপ্তাহ সময় লাগে।

ফ্রেডি ম্যাক কি কাজের জন্য ভালো জায়গা?

A 4 হল ফ্রেডি ম্যাক কর্মচারীদের দেওয়া গড় স্কোর। এই পণ্যের জন্য 5 এর মধ্যে কোন রেটিং নেই। CareerBliss ব্যবহারকারীরা এই কোম্পানিটিকে 0 রেট দিয়েছে - যা কোম্পানির গড় রেটিং থেকে 3% বেশি। ফ্রেডি ম্যাকের প্রযুক্তিগত বিশ্লেষকদের জন্য 4.5 রেটিং সর্বোচ্চ। তথ্য নিরাপত্তা বিশ্লেষকদের জন্য 3 এবং 4 রেটিং পাওয়া যায়।

আমি কেন ফ্রেডি ম্যাকের জন্য কাজ করব?

আপনার প্রথম বাড়ি কেনার জন্য $12,000 পর্যন্ত ডাউন পেমেন্ট এবং ক্লোজিং খরচ সহায়তা সহ আমাদের সুবিধাগুলি ব্যাপক এবং প্রতিযোগিতামূলক। আপনার যদি শিক্ষা তহবিলের প্রয়োজন হয়, আমরা আপনাকে বার্ষিক $5,250 পর্যন্ত দেব। এমনকি আপনি পাঁচ বছরের মধ্যে $9,000 পর্যন্ত অবদান জমা করে ফ্রেডি ম্যাকের সাথে আপনার ছাত্র ঋণ পরিশোধ করতে সহায়তা পেতে পারেন।

ফ্রেডি ম্যাক কি একটি মর্যাদাপূর্ণ কোম্পানি?

বিশ্বের এক নম্বর ব্যাংক ফ্রেডি ম্যাক। 2020 সালে, এটি $2 বিলিয়ন মার্কেট ক্যাপ সহ রাজস্বের ভিত্তিতে আমেরিকার 500টি বৃহত্তম কোম্পানির মধ্যে 41 তম স্থানে রয়েছে। মোট $063 ট্রিলিয়ন সম্পদ পরিচালনা করা হয়. এটির সৃষ্টির ফলে, FHLMC মার্কিন যুক্তরাষ্ট্রে বন্ধকী ঋণের জন্য সেকেন্ডারি মার্কেট প্রসারিত করেছে।

ফ্যানি মে কি একটি ভাল কোম্পানির জন্য কাজ করতে পারেন?

Fannie Mae সম্পর্কে অনেক ভাল জিনিস আছে. এটি একটি দুর্দান্ত ক্ষতিপূরণ প্যাকেজ এবং অন্যান্য বড় সংস্থাগুলির সাথে সাথে একটি দুর্দান্ত কাজ/জীবনের ভারসাম্যের তুলনায় সুবিধা প্রদান করে। বেশিরভাগ দলে, লোকেরা অন্তর্ভুক্ত বোধ করে এবং তাদের কণ্ঠস্বর শোনা যায় কারণ সবাই একসাথে কাজ করে।

আপনি ফ্রেডি ম্যাককে কেন উত্তর দেন?

এই প্রশ্নটি একজন পেশাদার হিসাবে সফল হওয়ার জন্য আপনার অনুপ্রেরণার পরিমাপ করার জন্য বোঝানো হয়েছে, এবং আপনার সাক্ষাত্কারকারী আপনাকে সফল হতে কী অনুপ্রাণিত করে তা খুঁজে বের করার চেষ্টা করছে। যে উপাখ্যানগুলি অন্বেষণ করে যে আপনি কীভাবে আর্থিক পরিষেবা বা আবাসন শিল্পের প্রতি আকৃষ্ট হয়েছিলেন এই প্রশ্নের উত্তর দিতে কার্যকর হতে পারে৷

ফ্যানি মে এবং ফ্রেডি ম্যাক কিসের জন্য দাঁড়িয়ে?

FNMA, ফেডারেল ন্যাশনাল মর্টগেজ অ্যাসোসিয়েশনের সংক্ষিপ্ত রূপ, ফ্যানি মে-এর একটি সহায়ক সংস্থা। ফ্রেডি ম্যাককে ফেডারেল হোম লোন মর্টগেজ কর্পোরেশন বা FHLMCও বলা হয়।

ফ্রেডি ম্যাকের অন্য নাম কী?

ফ্রেডি ম্যাক এবং ফ্যানি মে নামগুলি কীভাবে এসেছে তা মজার। উভয় কোম্পানি কংগ্রেস দ্বারা তৈরি করা হয়েছিল এবং তাদের নিজ নিজ হোম লোন সহায়ক সংস্থার নামে নামকরণ করা হয়েছিল। মর্টগেজ কর্পোরেশন ফেডারেল হোম লোন মর্টগেজ কর্পোরেশনের একটি ইউনিট। ফ্যানি মে এবং ফ্রেডি ম্যাক একই ব্র্যান্ডের নাম পেয়েছেন; দুজনেই 1985 সালে ফ্রেডি ম্যাক হয়েছিলেন।

ফ্রেডি ম্যাক এবং ফ্যানি মে কি একই?

ফ্যানি মে এবং ফ্রেডি ম্যাকের অফিসিয়াল নামও রয়েছে, কারণ তারা যথাক্রমে ফেডারেল ন্যাশনাল মর্টগেজ অ্যাসোসিয়েশন (এফএনএমএ) এবং ফেডারেল হোম লোন মর্টগেজ কর্পোরেশন (এফএমসিসি)।

FNMA এর সংক্ষিপ্ত রূপ কী?

1930-এর দশকে, কংগ্রেস FNMA, বা ফেডারেল ন্যাশনাল মর্টগেজ অ্যাসোসিয়েশন, নতুন চুক্তির অংশ হিসাবে যারা আর্থিক সংকটে রয়েছে তাদের বন্ধকী অর্থায়ন প্রদানের জন্য প্রতিষ্ঠা করে।

রসের কাছ থেকে ফিরে আসতে কতক্ষণ লাগে?

এটি সাধারণত 5-7 কার্যদিবসের মধ্যে লাগে (সপ্তাহান্ত বাদে)। যাইহোক, আপনি কল করে স্ট্যাটাস চেক করতে পারেন।

ফ্রেডি ম্যাক কি রিমোট?

COVID-19 এর পরিপ্রেক্ষিতে, অনেক কোম্পানি দূরবর্তী কাজে চলে গেছে। ফ্রেডি ম্যাক-এ, আমরা আমাদের প্রক্রিয়াগুলিকে মানিয়ে নিয়েছি যাতে আমরা একটি দূরবর্তী অবস্থান থেকে স্বাভাবিকভাবে কাজ চালিয়ে যেতে পারি৷

ফ্রেডি ম্যাক কি একটি মর্যাদাপূর্ণ কোম্পানি?

বিশ্বের এক নম্বর ব্যাংক ফ্রেডি ম্যাক। 2020 সালে, এটি $2 বিলিয়ন মার্কেট ক্যাপ সহ রাজস্বের ভিত্তিতে আমেরিকার 500টি বৃহত্তম কোম্পানির মধ্যে 41 তম স্থানে রয়েছে। মোট $063 ট্রিলিয়ন সম্পদ পরিচালিত হয়৷

ফ্রেডি ম্যাক কি সরকার দ্বারা নিশ্চিত?

ফ্যানি মে এবং ফ্রেডি ম্যাক উভয়ই ফেডারেল হোম লোন মর্টগেজ কর্পোরেশনের আকারে সরকার দ্বারা সমর্থিত। শেয়ারহোল্ডাররা কোম্পানির পাশাপাশি সরকারেরও মালিক। মার্কিন সরকারের গ্যারান্টিগুলি তাদের এমবিএসের সাথে থাকে না এবং তাদের বাধ্যবাধকতাগুলি এমবিএস দ্বারা সমর্থিত হয় না। পরিচালনা সংস্থা।

ফ্যানি ম্যাক মানে কি?

ফ্যানি মে এবং ফ্রেডি ম্যাক উভয়ই ফেডারেল সরকার দ্বারা তৈরি করা হয়েছিল যাতে হাউজিং মার্কেট প্রসারিত হতে পারে। এফএনএমএ (ফেডারেল ন্যাশনাল মর্টগেজ অ্যাসোসিয়েশন) কখনও কখনও ফ্যানি মে নামে পরিচিত। ফেডারেল হোম লোন মর্টগেজ কর্পোরেশন ফ্রেডি ম্যাক নামেও পরিচিত।


  1. ম্যাকে 32-বিট অ্যাপের জন্য কীভাবে চেক করবেন

  2. কিভাবে বিনামূল্যের জন্য Mac এ MainSearchSignal সরাতে হয়?

  3. কিভাবে ম্যাকে বিনামূল্যে অডিও রেকর্ড করবেন?

  4. ম্যাকের জন্য WD উপাদানগুলি কীভাবে ফর্ম্যাট করবেন তার টিউটোরিয়াল