কম্পিউটার

নেটওয়ার্ক নিরাপত্তা নীতিতে নিচের কোনটির জন্য "a" দাঁড়ায়?

5টি মৌলিক নিরাপত্তা নীতি কী কী?

তথ্যের অ্যাক্সেস কেবলমাত্র হাতের কাজের জন্য যা প্রয়োজন তা সীমাবদ্ধ করা উচিত। যতটা সম্ভব কম অ্যাক্সেস থাকা দরকার। এটি লেয়ারিংয়ের সাথে ঘনিষ্ঠভাবে সম্পর্কিত যে একটি অ্যাপ্লিকেশনের প্রতিটি স্তরের জন্য বিভিন্ন ধরণের সুরক্ষা ব্যবহার করতে হবে যদি এতে সুরক্ষার স্তর থাকে। প্রতিটি স্তর একটি ভিন্ন পদ্ধতি ব্যবহার করে আক্রমণ করা আবশ্যক।

নেটওয়ার্ক নিরাপত্তার নীতিগুলি কী কী?

নেটওয়ার্ক নিরাপত্তা বজায় রাখার জন্য, তিনটি নীতি বিবেচনা করা প্রয়োজন:গোপনীয়তা, অখণ্ডতা এবং প্রাপ্যতা। একটি নির্দিষ্ট নীতি একটি নির্দিষ্ট প্রয়োগ বা প্রসঙ্গে অন্যটির চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হতে পারে।

নিরাপত্তার ৪টি নীতি কী কী?

তথ্য তার গোপনীয়তার পরিমাণে গোপনীয়। একটি ব্যক্তি, একটি সিস্টেম, বা একটি সত্তাকে শনাক্ত করা না হলে তাদের প্রমাণীকরণ করা যায় না.... অখণ্ডতার একটি উদাহরণ হল... অপ্রত্যাখ্যানের ধারণাটি হল... আপনাকে অ্যাক্সেস করার অনুমতি দেওয়া হয়েছে... উপলব্ধ::

3টি মূল নিরাপত্তা নীতি কী কী?

একটি সিআইএ ট্রায়াড হল তথ্য সুরক্ষার একটি মডেল যা তিনটি প্রধান উপাদান নিয়ে গঠিত:গোপনীয়তা, অখণ্ডতা, তিনটি প্রধান উপাদান নিয়ে গঠিত একটি তথ্য সুরক্ষা মডেলের সাথে যুক্ত:গোপনীয়তা, অখণ্ডতা এবং প্রাপ্যতা৷ নিরাপত্তার অনেক উপাদান আছে, প্রতিটি একটি মৌলিক উদ্দেশ্য প্রতিনিধিত্ব করে।


  1. নেটওয়ার্ক নিরাপত্তা নীতি কি কি?

  2. at&t এর জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  3. নিচের কোনটি এক ধরনের নেটওয়ার্ক নিরাপত্তা?

  4. Linksys05480 এর নেটওয়ার্ক নিরাপত্তা কি?