কম্পিউটার

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য আপনার কোন সরঞ্জামগুলি ব্যবহার করা উচিত?

নেটওয়ার্ক নিরাপত্তায় ব্যবহৃত সরঞ্জামগুলি কী কী?

সিস্টেম অ্যাক্সেস করার অধিকার. ম্যালওয়্যার সনাক্ত এবং অপসারণ করার জন্য একটি প্রোগ্রাম। একটি অসঙ্গতি সনাক্ত করা হয়েছে. অ্যাপ্লিকেশন কোডের নিরাপত্তা... ডেটা ক্ষতি রোধ করার একটি উপায়... ইমেল নিরাপত্তা সম্পর্কে কয়েকটি শব্দ... একটি নিরাপত্তা ব্যবস্থা যা শেষ পয়েন্টগুলিকে রক্ষা করে৷ ফায়ারওয়াল আছে।

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য একটি চমৎকার টুল কোনটি?

ম্যালওয়্যারবাইট প্রোগ্রাম। আপনার সিস্টেমকে ক্ষতিকারক ওয়েবসাইট, ম্যালওয়্যার, র্যানসমওয়্যার এবং অন্যান্য অনলাইন হুমকি থেকে রক্ষা করার জন্য, আপনার ম্যালওয়্যারবাইট ব্যবহার করা উচিত। অ্যান্টিভাইরাস কোনো হুমকি শনাক্ত করতে অক্ষম হলে, Malwarebytes আপনার জন্য এটি সনাক্ত করে ব্লক করবে।

নেটওয়ার্ক নিরাপত্তা সরঞ্জাম এবং পরিষেবাগুলি কী কী?

সিস্টেম অ্যাক্সেস করার অধিকার. অ্যান্টিভাইরাস এবং অ্যান্টিস্পাইওয়্যারের মতো ম্যালওয়্যার সনাক্ত এবং প্রতিরোধ করতে ব্যবহৃত সফ্টওয়্যার৷ অ্যাপ্লিকেশন কোডের নিরাপত্তা... একটি আচরণগত বিশ্লেষণ পদ্ধতি। ... প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের মাধ্যমে ডেটা ক্ষতি প্রতিরোধ করুন। পরিষেবা আক্রমণের বিতরণ অস্বীকার প্রতিরোধ করার একটি পদ্ধতি। ইমেল নিরাপত্তা সম্পর্কে কয়েকটি শব্দ... ফায়ারওয়াল আছে।

মূল নেটওয়ার্ক নিরাপত্তা প্রতিরক্ষা টুল কি?

নিরাপত্তা ব্যবস্থা যা অনুপ্রবেশ সনাক্ত করে এবং প্রতিরোধ করে। একটি অ্যান্টি-ম্যালওয়্যার প্রোগ্রাম। আমাকে মোবাইল ডিভাইসগুলি পরিচালনা করতে হবে... আমি নেটওয়ার্ক অ্যাক্সেস নিয়ন্ত্রণে আগ্রহী... ফায়ারওয়ালের পরবর্তী প্রজন্ম... এটি প্রমাণীকরণ এবং অনুমোদন করা প্রয়োজন৷

নিরাপত্তা সরঞ্জাম কোনটি?

আপনার কম্পিউটারকে বাহ্যিক হুমকি থেকে রক্ষা করার জন্য একটি ফায়ারওয়াল হল অন্যতম গুরুত্বপূর্ণ টুল। আমরা জানি যে একটি ফায়ারওয়াল হল সমস্ত নিরাপত্তা সরঞ্জামের হৃদয়। সফটওয়্যার যা ভাইরাস থেকে রক্ষা করে। পাবলিক কী অবকাঠামোর জন্য পরিষেবা প্রদানকারী। "...একটি ম্যানেজড ডিটেকশন অ্যান্ড রেসপন্স (MDR) পরিষেবা। অনুপ্রবেশ পরীক্ষার একটি উদাহরণ হল... কর্মীদের প্রশিক্ষণ।

পাঁচটি নেটওয়ার্ক নিরাপত্তা ব্যবস্থাপনা টুল কি?

একটি নেটওয়ার্ক অ্যাক্সেস কন্ট্রোল (NAC) পণ্য একটি নিরাপদ নেটওয়ার্ক নিশ্চিত করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ সরঞ্জামগুলির মধ্যে একটি। ডাটা লস কমাতে, ডাটা লস প্রোটেকশন (DLP) প্রয়োগ করতে হবে... আপনার একটি ফায়ারওয়াল ইন্সটল করা উচিত... একটি সিস্টেম যা অনুপ্রবেশ রোধ করে... এন্টারপ্রাইজের এন্ডপয়েন্ট সুরক্ষা।

নেটওয়ার্ক ডিফেন্স টুল কি?

সফ্টওয়্যার এবং হার্ডওয়্যার-ভিত্তিক নেটওয়ার্ক সুরক্ষা সরঞ্জামগুলি সুরক্ষা দলগুলিকে সংবেদনশীল ডেটা, সমালোচনামূলক অবকাঠামো এবং সংস্থাগুলির নেটওয়ার্কগুলিকে রক্ষা করার অনুমতি দেয়। ফায়ারওয়াল, অনুপ্রবেশ সনাক্তকরণ সিস্টেম এবং নেটওয়ার্ক-ভিত্তিক অ্যান্টিভাইরাস প্রোগ্রামগুলির মতো সরঞ্জামগুলি এই বিভাগে পড়ে৷

নেটওয়ার্ক নিরাপত্তার মূল বিষয়গুলো কী?

আপনার নেটওয়ার্ক এবং সার্ভারে সহজে অ্যাক্সেস দেবেন না। আপনার নেটওয়ার্কে কার অ্যাক্সেস আছে তা সীমিত করার লক্ষ্য রাখুন। পাসওয়ার্ডের ক্ষেত্রে আপনি সর্বোত্তম অনুশীলনগুলি অনুসরণ করছেন তা নিশ্চিত করুন... একটি সুরক্ষিত পরিবেশে ডিভাইস এবং সার্ভার। নিশ্চিত করুন যে আপনার নিরাপত্তা আপ টু ডেট আছে... কিভাবে একটি নেটওয়ার্কে অ্যাপ্লিকেশনের সমস্যা সমাধান করবেন। হার্ডওয়্যারের সাথে কাজ করার জন্য টুল।


  1. একটি নেটওয়ার্ক নিরাপত্তা আপনার কি জানা উচিত?

  2. নেটওয়ার্ক সিকিউরিটি উইন্ডোজ 7 এর জন্য আমার কোন প্রোগ্রাম বাদ দেওয়া উচিত?

  3. নেটওয়ার্ক নিরাপত্তায় দক্ষ হতে আপনার কী শিখতে হবে?

  4. আক্রমণাত্মক নিরাপত্তা ব্যবস্থার জন্য নেটওয়ার্ক নিরাপত্তা সরঞ্জাম কি?