কম্পিউটার

নেটওয়ার্ক সিকিউরিটি উইন্ডোজ 7 এর জন্য আমার কোন প্রোগ্রাম বাদ দেওয়া উচিত?

আমি Windows 7 থেকে কোন প্রোগ্রাম আনইনস্টল করতে পারি?

কুইকটাইম প্লেয়ার। আপনার কম্পিউটার পরিষ্কার করতে CCleaner ব্যবহার করুন। এটা দুঃখের বিষয় যে পিসি ক্লিনারগুলি খুবই খারাপ... আপনি UTorrent ব্যবহার করে টরেন্ট ডাউনলোড করতে পারেন... ফ্ল্যাশ প্লেয়ার এবং শকওয়েভ প্লেয়ার সুপারিশ করা হয়৷ জাভা প্রোগ্রামিং ভাষা... সিলভারলাইট মাইক্রোসফ্ট দ্বারা তৈরি একটি অনলাইন অ্যাপ্লিকেশন। আপনাকে আপনার ব্রাউজারে যেকোনো টুলবার এবং যেকোনো এক্সটেনশন অপসারণ করতে হবে।

Windows 7 এর জন্য কোন ইন্টারনেট নিরাপত্তা সবচেয়ে ভালো?

সামগ্রিক কর্মক্ষমতার পরিপ্রেক্ষিতে, বিটডিফেন্ডার অ্যান্টিভাইরাস প্লাস সেরা। Windows এ LifeLock-এর সাথে Norton 360 ব্যবহার করা সবচেয়ে ভালো। Webroot SecureAnywhere for Mac ম্যাক ব্যবহারকারীদের জন্য সেরা পছন্দ। মাল্টি-ডিভাইস সুরক্ষার জন্য, ম্যাকাফি অ্যান্টিভাইরাস প্লাস সেরা। ট্রেন্ড মাইক্রো অ্যান্টিভাইরাস+ সিকিউরিটি সেরা প্রিমিয়াম বিকল্প হিসেবে বেছে নেওয়ার জন্য দৃঢ়ভাবে সুপারিশ করা হচ্ছে। ম্যালওয়্যারবাইট হল ভাইরাসের জন্য স্ক্যান করার সেরা টুল।

আমার কি সত্যিই Windows 7 এর জন্য অ্যান্টিভাইরাস দরকার?

আপনার কম্পিউটারকে সুরক্ষিত রাখতে Windows 7-এ কিছু অন্তর্নির্মিত নিরাপত্তা বৈশিষ্ট্য রয়েছে, তবে ম্যালওয়্যার আক্রমণ এবং অন্যান্য সমস্যা থেকে রক্ষা করার জন্য আপনার একটি অ্যান্টিভাইরাস টুলও ব্যবহার করা উচিত। এটি বিশেষভাবে সত্য কারণ WannaCry র‍্যানসমওয়্যার আক্রমণ দ্বারা প্রভাবিত বেশিরভাগ লোকেরা Windows 7 ব্যবহার করেছে। হ্যাকারদের দ্বারা লক্ষ্যবস্তু হওয়া প্রায় নিশ্চিত।

Windows Defender কি এখনও Windows 7 এ কাজ করে?

Windows 7 এ ইনস্টল করার জন্য Microsoft Security Essentials আর উপলব্ধ নেই এবং এর কোনো নতুন ইনস্টলেশন সমর্থিত হবে না। সর্বোচ্চ স্তরের নিরাপত্তা নিশ্চিত করতে, আমরা আপনাকে Windows 10 এবং Windows Defender অ্যান্টিভাইরাস-এ স্যুইচ করার পরামর্শ দিই।

আমি কিভাবে Windows 7 এ নিরাপত্তা উন্নত করব?

BitLocker একটি প্রথম পদক্ষেপ হিসাবে সক্রিয় করা উচিত... UAC স্লাইডার বার বাড়ান৷ আপনি UAC আইকন দেখতে সক্ষম হওয়া উচিত। তৃতীয় ধাপ হল সবকিছু প্যাচ করা। চতুর্থ ধাপ হল স্প্যাম এবং ম্যালওয়্যার-শনাক্তকারী সফ্টওয়্যার ইনস্টল করা... ইন্টারনেট এক্সপ্লোরার 8-এ একটি স্মার্টস্ক্রিন ফিল্টার রয়েছে যা সক্ষম হওয়া উচিত।

আমি কেন Windows 7 এ একটি প্রোগ্রাম আনইনস্টল করতে পারি না?

উইন্ডোজ 7 এ, একটি প্রোগ্রাম আনইনস্টল ডায়ালগ বক্সে তালিকাভুক্ত নয় এমন সফ্টওয়্যার অপসারণ করা সম্ভব। আনইনস্টল একটি প্রোগ্রাম উইন্ডোতে, আপনি যে প্রোগ্রামটি আনইনস্টল করতে চান তা তালিকাভুক্ত না থাকলে একটি উইন্ডোজ বৈশিষ্ট্য চালু বা বন্ধ করুন ক্লিক করুন৷ প্রোগ্রাম উইন্ডোতে, তারপরে বন্ধ করুন বা উইন্ডোজ বৈশিষ্ট্যগুলি নির্বাচন করুন।

নির্বাচন করুন

Windows 7 এর জন্য সর্বোত্তম আনইনস্টলার প্রোগ্রাম কি?

আপনি IObit আনইনস্টলার বিনামূল্যে ডাউনলোড করে উইন্ডোজের জন্য সেরা বিনামূল্যে আনইনস্টলার পেতে পারেন... ...ওয়াইজ প্রোগ্রাম আনইনস্টলার হল একটি আনইনস্টলার যা হালকা এবং দ্রুত। রেভো আনইনস্টলারের ফ্রি সংস্করণ। এটিতে শক্তিশালী অপ্টিমাইজেশন বৈশিষ্ট্য রয়েছে। অতিরিক্ত টুলকিট অফার করে বিনামূল্যে উন্নত আনইনস্টলার প্রো ডাউনলোড করুন। পোর্টেবল ডিভাইসের জন্য একটি অ্যাপ Geek Uninstaller দিয়ে সফ্টওয়্যার আনইনস্টল করুন।

আমি কোন Microsoft অ্যাপ আনইনস্টল করতে পারি?

একটি ঘড়ি এবং একটি অ্যালার্ম ঘড়ি। একটি ক্যালকুলেটর ব্যবহার করে। সাধারণ ডিজিটাল ক্যামেরা। এটা খাঁজ সম্পর্কে সব. আপনি আপনার ইমেল এবং ক্যালেন্ডার পরিচালনা করতে পারেন. একটি ইন্টারেক্টিভ মানচিত্র। সিনেমা এবং টেলিভিশন দেখা সম্ভব। OneNote অ্যাপ।


  1. নেটওয়ার্ক নিরাপত্তার জন্য আমার কি শিখতে হবে?

  2. নেটওয়ার্ক নিরাপত্তার জন্য আমার কি সার্টিফিকেশন পাওয়া উচিত?

  3. উইন্ডোজ 10 এর জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কি?

  4. উইন্ডোজ 10 এর জন্য হটস্পটের জন্য একটি নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?