কম্পিউটার

ফ্ল্যাশ প্লেয়ার আপডেট সেটিংস কীভাবে পরিবর্তন করবেন

এটি একটি তুচ্ছ বিষয় মত শোনাচ্ছে. কিন্তু তা নয়। কিছুক্ষণের মধ্যে, আপনি সেই নতুন ফ্ল্যাশ প্লেয়ার গাঢ় ধূসর পপআপ পাবেন যা আপনাকে বলে যে একটি নতুন আপডেট উপলব্ধ রয়েছে৷ আপনি এটি ইনস্টল করেন এবং তারপরে আপনাকে জিজ্ঞাসা করা হয় আপনি কীভাবে বিজ্ঞপ্তিগুলি কনফিগার করতে চান৷ আপনি প্লেয়ারকে স্বয়ংক্রিয়ভাবে আপডেট করতে, ইনস্টলেশন ছাড়াই বার্তা গ্রহণ করতে বা কোনো আপডেট না পাওয়া বেছে নিতে পারেন। আপনি ভুল বিকল্প নির্বাচন করলে কি হবে? পপআপ চলে যায়, আপনার ক্রিয়া বজায় রাখা হবে, কিন্তু এখন আপনি আপনার মন পরিবর্তন করেছেন। এরপরে কি হবে?

এই টিউটোরিয়ালে, আমি আপনাকে দেখাব কিভাবে আপনি সহজেই আপনার আপডেট শাসন পরিবর্তন করতে পারেন, আপনার জন্য উপযুক্ত মোডগুলির মধ্যে পরিবর্তন করতে পারেন, এমনকি সেই সুন্দর ধূসর পপআপ নোটিশ চলে যাওয়ার পরেও। এটি আপনাকে নিরাপত্তা বা সুবিধার সাথে আপস না করে আপনার ফ্ল্যাশ প্লেয়ারের সম্পূর্ণ নিয়ন্ত্রণ ধরে রাখতে সাহায্য করবে৷ অথবা উভয়. আমাকে অনুসরণ কর.

ফ্ল্যাশ প্লেয়ার আপডেট

সংস্করণ 11 থেকে, অ্যাডোব ফ্ল্যাশ প্লেয়ার আপনাকে বিজ্ঞপ্তি দেয়, সাধারণত আপনার উইন্ডোজ বক্সে প্রতিটি লগইন করলে। Linux-এ, এটি প্রযোজ্য নয়, কারণ আপনি আপনার প্যাকেজ ম্যানেজারের মাধ্যমে প্যাচগুলি পান।

সুতরাং আপনি আপনার যথাযথ অধ্যবসায় করবেন এবং তারপরে আপনি দুর্ঘটনাক্রমে প্রথম বিকল্পটি নির্বাচন করবেন - স্বয়ংক্রিয় আপডেটগুলি। যেহেতু, আপনি আপনার মন পরিবর্তন করেছেন, কিন্তু আর কোনো প্রম্পট থাকবে না। আপনি আতঙ্কিত হতে শুরু করেন। তারপর, আপনি স্মার্ট হতে চেষ্টা করুন. আপনি কীভাবে এই আপডেটটি চালু করা হয়েছে তা বের করার চেষ্টা করুন এবং আপনি শিখবেন যে এটি লগঅনে একটি নির্ধারিত কাজ ব্যবহার করে সম্পন্ন হয়েছে। আপনি টাস্কটি অন্বেষণ করেন, আপনি সঠিক কমান্ডটি খুঁজে পান যা চালানো হয়, তবে ম্যানুয়ালি চেষ্টা করে কিছুই হয় না। তাই আপনি আটকে আছে বলে মনে হচ্ছে.

আপনি অনলাইন সেটিংস ম্যানেজার ব্যবহার করার চেষ্টা করুন। কিন্তু এটা কোন পার্থক্য করে না।

কিভাবে আপডেট ব্যবস্থা পরিবর্তন করবেন

সবচেয়ে সহজ সমাধান, এবং এটি গর্ড নামে একজন পাঠক দ্বারা প্রস্তাবিত হয়েছিল, ধন্যবাদ! যাইহোক, আপনি কন্ট্রোল প্যানেলে ফ্ল্যাশ প্লেয়ার সেটিংস অ্যাক্সেস করতে পারেন। উন্নত ট্যাবের অধীনে, আপনি আপডেট শাসন পরিবর্তন করতে পারেন। চেঞ্জ আপডেট সেটিংস বোতামে ক্লিক করুন, UAC প্রম্পটটি গ্রহণ করুন এবং তারপরে পছন্দসই বিকল্পটি নির্বাচন করুন। এবং যে এটা, সহজ এবং মার্জিত.

আপনি যদি অন্য কিছু চেষ্টা করতে চান, তাহলে এখানে আমার নিবন্ধের বাকি অংশ, যেমনটি মূলত পোস্ট করা হয়েছিল। এড়িয়ে যাবেন না, কারণ নীচের জিনিসগুলি কনফিগারেশন ফাইলগুলির সাথে ড্যাবল করার একটি গুরুত্বপূর্ণ ব্যায়াম এবং ডা হুডের অধীনে কাজ করা। দা শব্দের উপর জোর দেওয়া, ধ্বনি লীট করা।

তারপর, আপনি মনে রাখবেন যে আমরা ফ্ল্যাশে কর্মক্ষমতা সমস্যা সমাধানের জন্য সুরক্ষিত মোডে ড্যাবল করেছি। এবং আপনি বুঝতে শুরু করেন কিভাবে এটি করা প্রয়োজন। আপনাকে mms.cfg কনফিগারেশন ফাইলটি এর ইনস্টলেশন ডিরেক্টরি থেকে অনুলিপি করতে হবে, একটি পছন্দসই ম্যানুয়াল পরিবর্তন করতে হবে, তারপর ফাইলটি যেখানে আছে সেখানে রাখুন। ধাপে ধাপে উপরের নিবন্ধে এটি সবই উল্লেখ করা হয়েছে। আমাদের বিশেষ ক্ষেত্রে, আমরা SilentAutoUpdateEnable নির্দেশিকা চাই।

আপনি যদি স্বয়ংক্রিয় আপডেট চান তবে এটি 1:

এ সেট করুন

SilentAutoUpdateEnable=1

আপনি যদি না চান, এটি 0 এ সেট করুন। এবং তারপরে, পরের বার নির্ধারিত টাস্ক আপডেট চালু হলে আপনি আপনার প্রম্পট পাবেন এবং আপনার জন্য একটি উপলব্ধ রয়েছে। আপনি প্রথম নির্দেশটি সম্পাদনা করে চেকগুলি সম্পূর্ণরূপে নিষ্ক্রিয় করতে পারেন৷ এবং যে সব, সত্যিই. জাদু.

উপসংহার

কোন কিছুই অপরিবর্তনীয় নয়। আতঙ্কের জন্য কিছু করার দরকার নেই। ওয়েল, বেশ কিছু না. আপনি যদি আপনার টাওয়ার কেসে গরম কফি ছিটিয়ে দেন, তবে ভয় এবং উদ্বেগের কারণ হতে পারে, তবে সফ্টওয়্যার কনফিগারেশন পরিবর্তনগুলি সাধারণত সম্পূর্ণ বিপরীত হয়। গুরুত্বপূর্ণ জিনিসটি আপনার ইন্দ্রিয় হারানো এবং সাবধানে এগিয়ে যাওয়া নয়।

এই বিশেষ ক্ষেত্রে, মনে হচ্ছে যেন ভিজ্যুয়াল প্রম্পট এবং ব্যাকগ্রাউন্ডে প্রকৃত কাজের মধ্যে একটি ব্যবধান রয়েছে, তবে এটি সত্যিই বেশ সহজ। যখন প্রম্পট আসে তখন আপনি কোন পছন্দ করেন না কেন, আপনি সর্বদা এটি পরিবর্তন করতে পারেন। ওয়েল, আমি এই বেশ দরকারী হতে হবে অনুমান. আপনি আরও একটি বাজে কৌশল শিখেছেন। এবং আমরা ধাপে ধাপে কাজ করার ধারণাটি পুনর্বিবেচনা করেছি, সমস্যাটি বিশ্লেষণ করেছি এবং আমরা নির্ধারিত কাজগুলি, ফ্ল্যাশ প্লেয়ার কনফিগারেশন ফাইলের সাথে আরও কিছুটা পরিচিত হয়েছি এবং অনলাইন সেটিংস ম্যানেজার সম্পর্কিত আমাদের মেমরি রিফ্রেশ করেছি৷ সব মিলিয়ে, আপনার সময়ের একটি যোগ্য দশ মিনিট। উপভোগ করুন।

চিয়ার্স।


  1. কিভাবে Android 6.0 এ USB সেটিংস পরিবর্তন করবেন

  2. কিভাবে মাইক্রোসফ্ট টিমগুলিতে মিটিং অংশগ্রহণকারী সেটিংস পরিবর্তন করবেন

  3. Windows 10 এ কিভাবে ভাষা সেটিংস পরিবর্তন করবেন

  4. কিভাবে ম্যাকে ফ্ল্যাশ আপডেট চালাবেন