কম্পিউটার

এই Google Chrome এক্সটেনশনের সাথে কার্দাশিয়ান (এবং ক্যাটলিন) সবকিছু ব্লক করুন

এই Google Chrome এক্সটেনশনের সাথে কার্দাশিয়ান (এবং ক্যাটলিন) সবকিছু ব্লক করুন

কারদাশিয়ান এবং জেনার পরিবার সম্পর্কে আমি যতটা জানতে চাই তার চেয়ে বেশি জানি। আমার ব্রাউজারে কার্দাশিয়ান ফিল্টার ক্রোম এক্সটেনশন না থাকার জন্য আমি এটিই পেয়েছি, যদি আমি করতাম, আমি কার্দাশিয়ানদের সম্পর্কে অনেক কম জানতাম এবং দুর্ঘটনাক্রমে তাদের সাথে ততটা যোগাযোগ রাখতাম না। এটি আরও একটি এক্সটেনশন যা আমি এখন যোগ করতে যাচ্ছি।

কারদাশিয়ান ফিল্টারের সাহায্যে আপনি পরিবার সম্পর্কে যেকোন খবর থেকে রেহাই পাবেন। এখন থেকে আপনার ব্রাউজিং অভিজ্ঞতা হবে কার্দাশিয়ান-মুক্ত। যদিও কিছু লোক আছে যারা আসলে কারদাশিয়ানদের সাথে তাল মিলিয়ে চলতে চায়, তার মানে এই নয় যে আপনাকে তাদের সাথে সম্পর্কযুক্ত এমন একটি শিরোনামের কাছেও উন্মোচিত হতে হবে।

এক্সটেনশনটি ডাউনলোড করার পরে আপনি একটি আইকন দেখতে পাবেন যে এক্সটেনশনটি আপনার স্ক্রিনের উপরের ডানদিকের কোণায় সঠিকভাবে যোগ করা হয়েছে। আইকনে কার্দাশিয়ানের একটি ছোট ছবি রয়েছে যার জুড়ে একটি লাল রেখা রয়েছে।

ক্রোম এক্সটেনশনের বিকাশকারীরা বলেছেন যে নতুন সংস্করণে আপনি জেনার কিছু দেখতে পাবেন না সম্পর্কিত, তাই তাদের সাথে তাল মিলিয়ে চলতে বিদায় জানান। কিছু ব্যবহারকারী এখনও টুইটার এবং Facebook-এ কারদাশিয়ানদের দেখার অভিজ্ঞতা পেয়েছেন, কিন্তু ডেভেলপাররা ইতিমধ্যেই সমাধানের জন্য কাজ করছেন৷

দুর্ভাগ্যবশত, ফায়ারফক্স ব্যবহারকারীদের এখন অপেক্ষা করতে হবে যদি তারাও কার্দাশিয়ানদের ব্লক করতে চায়। ফায়ারফক্সের জন্য একটি এক্সটেনশন এখনও উপলব্ধ নয়, তবে এটি এমন কিছু যা বিকাশকারীরা সচেতন এবং জানেন যে ব্যবহারকারীরা এটির জন্য জিজ্ঞাসা করছেন৷ আশা করি, ফায়ারফক্স ব্যবহারকারীদের বেশিক্ষণ অপেক্ষা করতে হবে না।

আপনি যদি মাইলি সাইরাস সম্পর্কে খবরে আগ্রহী না হন এবং তাকে দেখা বন্ধ করতে চান, তাহলে আপনি নো সাইরাস ক্রোম এক্সটেনশন উপভোগ করতে চলেছেন।

এই Google Chrome এক্সটেনশনের সাথে কার্দাশিয়ান (এবং ক্যাটলিন) সবকিছু ব্লক করুন

যারা ইতিমধ্যেই এক্সটেনশন ব্যবহার করছেন তারা খুশি তারা আসলেই মাইলি সাইরাস-সম্পর্কিত কিছু নিয়ে চিন্তা না করেই অনলাইন সামগ্রী পড়তে পারেন৷

উপসংহার

আমি আশা করি আপনি এই দুটি এক্সটেনশনের সাথে আমার মতোই খুশি হবেন যা এই দুটি সেলিব্রিটি সম্পর্কে নিবন্ধের মুখোমুখি না হয়ে আপনার ব্রাউজিং অভিজ্ঞতাকে আরও ভাল করে তুলবে৷ পোস্টটি শেয়ার করতে ভুলবেন না এবং মন্তব্য বিভাগে কার্দাশিয়ান এবং মাইলি সাইরাস-সম্পর্কিত তথ্য ব্লক করার পরিকল্পনা করছেন কিনা তা আমাকে জানান।


  1. কিভাবে Google Chrome-এ একটি ওয়েবসাইট ব্লক এবং আনব্লক করবেন

  2. Android এবং iOS এর সাথে ওপেন Google Chrome ট্যাব অ্যাক্সেস করুন

  3. কিভাবে Google Chrome-এ RAM-ইটিং এক্সটেনশনগুলি সনাক্ত এবং নিষ্ক্রিয় করবেন

  4. কিভাবে Google ক্লাসরুম ব্যবহার করবেন এবং সবকিছু জানতে হবে