কম্পিউটার

6টি টুইটার সীমাবদ্ধতা যা আপনি সম্ভবত জানেন না বিদ্যমান

6টি টুইটার সীমাবদ্ধতা যা আপনি সম্ভবত জানেন না বিদ্যমান

টুইটার ঘোষণা করেছে যে এটি অক্ষরের সংখ্যা 140 থেকে বাড়িয়ে 10,000 করার পরিকল্পনা করছে। এটি এমন কিছু যা ব্যবহারকারীদের অভিযোগ করেছে কারণ তারা মনে করে যে এই নতুন সীমা টুইটার তার পরিচয় হারাতে চলেছে। ভাল বা খারাপের জন্য, 140 অক্ষরের সীমাবদ্ধতা সামাজিক নেটওয়ার্কের একমাত্র সীমা নয়। এটি এমন কিছু টুইটার সীমাবদ্ধতা যা আপনি সম্ভবত জানেন না যে বিদ্যমান।

ব্যবহারকারীর নাম শুধুমাত্র 15 অক্ষর দীর্ঘ হতে পারে

ব্যবহারকারীর নামগুলিতে সর্বাধিক 15টি অক্ষর থাকতে পারে এবং এতে @ অন্তর্ভুক্ত নয়৷ আপনি স্বাভাবিকভাবেই অক্ষর, সংখ্যা এবং আন্ডারস্কোর যোগ করতে পারেন। আপনি এমনকি একটি একক অক্ষর দিয়ে একটি ব্যবহারকারীর নাম তৈরি করতে পারেন যদি কোনো উপলব্ধ থাকে।

6টি টুইটার সীমাবদ্ধতা যা আপনি সম্ভবত জানেন না বিদ্যমান

প্রতিদিন সর্বোচ্চ 1,000টি বার্তা পাঠান

আমি সত্যই জানি না যে কে এতগুলি বার্তা পাঠাতে হবে, তবে টুইটার তাদের ব্যবহারকারীদের জন্য এটি সীমাবদ্ধ। আমি বুঝতে পারি যে তারা স্প্যাম এড়াতে এটি করে, এবং বিশেষ করে যখন তারা ব্যবহারকারীদের কাউকে সরাসরি বার্তা পাঠাতে দেয় তখন এটি বোধগম্য হয়।

আপনি দিনে 2,400 বারের বেশি টুইট করতে পারবেন না

অনেক লোক টুইটারে অনেক সময় ব্যয় করে, কিন্তু এটা বিশ্বাস করা কঠিন যে কেউ দিনে 2,400 বারের বেশি টুইট করবে। এটি বন্ধ করতে, আপনাকে ঘুম ছাড়াই প্রতি ঘন্টায় 100 টি টুইট পাঠাতে হবে। স্প্যামিং এড়াতে আরেকটি পরিমাপ।

আপনি সীমা ছাড়া 2000 এর বেশি ব্যবহারকারীকে অনুসরণ করতে পারবেন না

6টি টুইটার সীমাবদ্ধতা যা আপনি সম্ভবত জানেন না বিদ্যমান

এই এক তাদের সব সবচেয়ে আকর্ষণীয় এক হতে পারে. এটি সম্ভবত একমাত্র টুইটার সীমা যা আপনি চালাবেন। একবার আপনি 2,000 জন ব্যবহারকারীকে অনুসরণ করলে, আপনি যাদের অনুসরণ করেন তাদের থেকে আপনার কেবলমাত্র 10% বেশি ফলোয়ার থাকতে পারে। অন্য কথায়, আপনি যদি 2,000 জনের বেশি লোককে অনুসরণ করতে চান তবে আপনার 1,800 টির বেশি অনুসরণকারী থাকতে হবে। যখন আপনি একটি সীমায় পৌঁছে যান, টুইটার আপনাকে একটি ত্রুটি বার্তার সাথে তা জানিয়ে দেবে।

টুইটার আপনাকে 1,000 টির বেশি তালিকা তৈরি করার অনুমতি দেবে না

আপনি যখন একটি নির্দিষ্ট কিছু সম্পর্কে তথ্য পেতে চান বা মানুষের একটি নির্দিষ্ট চেনাশোনা থেকে টুইটগুলি পড়তে চান তখন তালিকাগুলি একটি খুব দরকারী টুল কারণ আপনার কাছে পুরো টাইমলাইন পড়ার সময় নেই৷ যাইহোক, এটা বিশ্বাস করা কঠিন যে কারও কাছে 1,000 তালিকা থাকবে (বা সেই বিষয়ে 50টিও)। নোংরা কৌশল ব্যবহার করে অন্য ব্যবহারকারীদের কাছ থেকে খুব বেশি মনোযোগ না পেতে এটি একটি পদ্ধতি বলে মনে হচ্ছে৷

প্রতিটি অ্যাকাউন্ট শুধুমাত্র 5000 জন ব্যবহারকারীকে অনুসরণ করতে পারে

আপনি যদি কোনোভাবে 5000 জন ব্যবহারকারীকে অনুসরণ করতে সক্ষম হন, তাহলে আপনি অনুসরণ করতে পারেন এমন নতুন ব্যবহারকারীর সংখ্যার সীমাবদ্ধতার সম্মুখীন হবেন৷ প্রতিটি টুইটার অ্যাকাউন্ট সীমাবদ্ধতার জন্য উন্মুক্ত, এমনকি API এবং হাই প্রোফাইল অ্যাকাউন্ট। টুইটার আপনাকে প্রতিদিন 1,000টির বেশি অ্যাকাউন্ট অনুসরণ করতে দেবে না এবং সামাজিক নেটওয়ার্ক বলে যে এটি স্প্যাম অ্যাকাউন্ট থেকে গুরুতর অপব্যবহার প্রতিরোধ করার জন্য একটি প্রযুক্তিগত সীমা।

যদিও টুইটার বলে যে আপনি 5,000 এর বেশি অ্যাকাউন্ট অনুসরণ করতে পারবেন না, এটির কাছাকাছি কাজ করার একটি উপায় রয়েছে। আপনি অন্য কাউকে অনুসরণ করার আগে আপনার আরও অনুসরণকারী না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে৷

উপসংহার

আপনাকে সম্ভবত কখনই এই সীমাগুলি মোকাবেলা করতে হবে না, তবে আপনি যদি কখনও করেন তবে সেগুলি কী তা জেনে ভাল লাগছে। পোস্টটি একটি শেয়ার দিতে ভুলবেন না, এবং মন্তব্যে সীমা সম্পর্কে আপনি কী মনে করেন তা আমাকে জানান৷


  1. 10 আইফোন হ্যাকস সম্পর্কে আপনি সম্ভবত জানেন না!

  2. 10টি Android হ্যাক যা আপনি সম্ভবত জানেন না

  3. 5 ইউএসবি ড্রাইভের ব্যবহার যা আপনি সম্ভবত জানেন না

  4. 5G সম্পর্কে আপনার যা জানা দরকার