কম্পিউটার

10টি Android হ্যাক যা আপনি সম্ভবত জানেন না

স্মার্টফোন ব্যবহারের পরিপ্রেক্ষিতে অ্যান্ড্রয়েডের একটি বৃহত্তম বাজার শেয়ার রয়েছে৷

আইফোনগুলি যদি স্টাইল এবং স্ট্যাটাস সম্পর্কে হয়, তবে অ্যান্ড্রয়েড ফোনগুলি উপযোগিতা এবং সুবিধার বিষয়ে৷

আপনি যদি কিছু কম পরিচিত কিন্তু দরকারী অ্যান্ড্রয়েড স্মার্টফোনের কৌশলগুলি শিখেন তবে আপনি আপনার অ্যান্ড্রয়েড অভিজ্ঞতাকে আরও কয়েক ধাপ এগিয়ে নিতে পারেন। তাই এখানে আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সবচেয়ে আকর্ষণীয় হ্যাকগুলির কিছু দেখুন৷

  1. আপনার অনুলিপি মুদ্রণ করুন: আপনার অনেকেরই এখনও ধারণা আছে যে আপনার কপিগুলি ছাপানোর জন্য আপনাকে সর্বদা একটি পেনড্রাইভের প্রয়োজন হবে। তবে অপেক্ষা করুন, এটি দেখুন৷

10টি Android হ্যাক যা আপনি সম্ভবত জানেন না

এখন আপনার পেনড্রাইভ না পেলে আতঙ্কিত হওয়ার দরকার নেই। আপনার ফোন সংযুক্ত করুন এবং প্রিন্টগুলি সম্পন্ন করুন৷

  1. ভলিউম বোতাম: আপনার ফোনের ভলিউম বোতামটি দারুণ কাজে আসতে পারে, শুধুমাত্র যদি আপনি এটি ভালভাবে জানেন। আপনি আপনার ফোনের ভলিউম বোতাম দিয়ে ছবি ক্লিক করতে পারেন, যা সেলফির ক্ষেত্রে বিশেষভাবে সহায়ক হবে। আপনাকে শুধু আপনার ফোনের ভলিউম বোতামে দীর্ঘক্ষণ প্রেস করতে হবে।
  2. Android সহ DSLR: আপনি আপনার DSLR পছন্দ করেন. সর্বোপরি এটি আপনাকে সেরা ছবির গুণমান দেয়। কিন্তু আপনি এর ম্যানুয়ালগুলির নিয়ন্ত্রণ নিতে পারেন এবং আপনার অ্যান্ড্রয়েড ফোনের অ্যাপ্লিকেশনগুলির সাথে সেগুলিকে টুইক করতে পারেন৷ বিভিন্ন অ্যাপ্লিকেশন রয়েছে যা আপনাকে এই পরিবর্তনগুলি করতে সাহায্য করে; এরকম একটি অ্যাপ হল DSLR কন্ট্রোলার।

10টি Android হ্যাক যা আপনি সম্ভবত জানেন না

  1. এর থিম পরিবর্তন করুন: আমি Android Nougat-এর গাঢ় এবং সাদা থিমের কথা বলছি না। এগুলি মার্শম্যালোতে কিছু উজ্জ্বল রঙিন থিম। আপনার ফোনের সেটিংসে যান> বিকাশকারী বিকল্প> সিমুলেট কালার স্পেস> যেকোনো থিম নির্বাচন করুন।
  2. আপনার ফোনের ক্যামেরায় লেন্স সংযুক্ত করুন: আপনি যদি আরো চান, এখানে আপনার জন্য আরো আছে! আপনার ফোনের ক্যামেরায় একটি আলাদা লেন্স সংযুক্ত করুন। এগুলি চারদিকে সাশ্রয়ী মূল্যে পাওয়া যায়। Google এটি, এটি পান!
  3. ব্যাটারি স্থানান্তর: আপনি কি আপনার ফোনের চার্জার চারদিকে বহন করেন? নাকি পাওয়ার ব্যাংকটি আপনি এইমাত্র পেয়েছেন? ঠিক আছে, আপনি শুধু একটি USB বহন করতে পারেন এবং আপনার পাশে বসা সঙ্গীর কাছ থেকে ব্যাটারি নিতে পারেন (কিন্তু শুধুমাত্র যদি তারা তাদের মূল্যবান ব্যাটারি ভাগ করে নেয়)।
  4. স্মার্ট-ডকুমেন্ট তৈরি করুন: সবকিছুই স্মার্ট হয়ে উঠছে, তা ফোন, মুদ্রণ প্রযুক্তি বা অন্য কিছু হোক। এই সমস্তগুলির সাথে, আপনাকে এর ডিজিটাল সংস্করণ পেতে আপনার নথিগুলি স্ক্যান করতে হবে না। ছবিগুলিকে স্ক্যান করা নথিতে রূপান্তর করতে আপনার ফোনের ক্যামেরা এবং একটি ভাল অ্যাপ ব্যবহার করুন৷ Google Play Store-এ এই ধরনের অ্যাপ সহজেই পাওয়া যায়।
  5. আপনার USB মডেম ব্যবহার করুন: ঠিক যেমন আপনি আপনার সিস্টেমের সাথে আপনার USB মডেম কানেক্ট করেন, তেমনি আপনি এটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সাথেও ব্যবহার করতে পারেন। একবার দেখুন।

10টি Android হ্যাক যা আপনি সম্ভবত জানেন না

  1. আপনার স্মার্টফোনটিকে ইউনিভার্সাল রিমোটে পরিণত করুন: আমরা জানি স্মার্টফোন হল অ্যাপ্লিকেশন ভিত্তিক ফোন। এমন কিছু মোবাইল ফোন অ্যাপ রয়েছে যা আপনার ফোনকে নিজেই এক মহাবিশ্বে রূপান্তরিত করে। এরকম একটি অ্যাপ হল ইউনিভার্সাল রিমোট কন্ট্রোলার। আপনি এই অ্যাপগুলি ডাউনলোড করতে পারেন এবং এর সাথে সামঞ্জস্যপূর্ণ সবকিছু নিয়ন্ত্রণ করতে পারেন৷
  2. আপনার Android এ কীবোর্ড এবং মাউস ব্যবহার করুন: ইউএসবি ওটিজির বিকাশের সাথে সাথে অনেকগুলি অ্যান্ড্রয়েড কার্যকারিতা বিস্তৃত হয়েছে। আপনি শুধুমাত্র ডেটা স্থানান্তর করার জন্য আপনার ফোনটিকে কম্পিউটারের সাথে সংযুক্ত করতে পারেন তবে এটিতে কীবোর্ড এবং মাউস ব্যবহার করতে পারেন৷ এটি নীচে দেখুন৷

 

10টি Android হ্যাক যা আপনি সম্ভবত জানেন না

এই 10টি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের কৌশল যা আপনি সম্ভবত জানেন না বেশ কার্যকর। তারা না? আপনি যদি এই ধরনের আরও আকর্ষণীয় অ্যান্ড্রয়েড ফোন কার্যকারিতা জানেন, তাহলে নিচের মন্তব্য বিভাগে এটি অন্য ব্যবহারকারীদের সাথে শেয়ার করুন।


  1. 7 লুকানো Android Pie বৈশিষ্ট্য যা আপনি সম্ভবত জানেন না

  2. Android 10:আপনার যা জানা দরকার

  3. 27 দুর্দান্ত ম্যাক টিপস এবং ট্রিকস আপনি সম্ভবত জানেন না:পর্ব I

  4. 8 Google Chromecast হ্যাকস আপনাকে অবশ্যই জানতে হবে!