কম্পিউটার

Socialteria দিয়ে আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিষয়বস্তুর সময়সূচী করুন

Socialteria দিয়ে আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিষয়বস্তুর সময়সূচী করুন

আপনি যদি আপনার বিষয়বস্তু ভাইরাল করতে চান, তাহলে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ যে আপনি নির্দিষ্ট সময়ে এটি প্রকাশ করুন যখন ব্যবহারকারীরা আপনার সামগ্রী শেয়ার করার সম্ভাবনা বেশি থাকে। কিন্তু সমস্যা হল যে আপনি সেই সময়ে আপনার সামগ্রী প্রকাশ করতে পারবেন না কারণ আপনি কর্মক্ষেত্রে, স্কুলে বা (টাইম জোনের কারণে) ঘুমিয়ে আছেন।

যদিও বাফার সবচেয়ে জনপ্রিয় পছন্দ, এটি একমাত্র নয়, এবং আপনি যদি আরও বিকল্প খুঁজছেন, আপনি এই সহজে ব্যবহারযোগ্য অ্যাপটির মাধ্যমে একটি ভাল খুঁজে পেয়েছেন। সোশ্যালটেরিয়া আপনাকে সর্বনিম্ন পরিশ্রমের সাথে সর্বোত্তম সময়ে আপনার সামগ্রী প্রকাশ করতে সহায়তা করে।

সোশ্যালটেরিয়া তিনটি প্রধান বিভাগ সহ একটি সহজ এবং সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেস দেয়। প্রথমটি হল বিষয়বস্তু যেখানে আপনি আপনার নির্ধারিত বিষয়বস্তু দেখতে সক্ষম হবেন এবং এটি যেখানে আপনি ভবিষ্যতের পোস্টগুলি প্রকাশের জন্য নির্ধারিত করতে পারেন৷

Socialteria দিয়ে আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিষয়বস্তুর সময়সূচী করুন

একটি পোস্টের সময়সূচী করতে, শুধুমাত্র টেক্সট বক্সে URL যোগ করুন যা বলে "আপনি কি শেয়ার করতে চান?" "সারিতে যোগ করুন" এর ঠিক পাশের বিকল্প আইকনে, আপনি তিনটি ভিন্ন বিকল্প যেমন শেয়ার নেক্সট, এখন শেয়ার করুন এবং সময়সূচী থেকে বেছে নিতে পারেন।

পরামর্শ বিভাগটি স্ব-ব্যাখ্যামূলক। আপনার ধারনা ফুরিয়ে গেলে আপনি কী শেয়ার করতে পারেন তার পরামর্শ এখানে পাবেন। আপনার কাছে সব ধরনের ছবি শেয়ার করার অপশন আছে। আপনি সুন্দর, আকর্ষক, মজার, ছবির উদ্ধৃতি এবং আরও অনেক কিছু থেকে বেছে নিতে পারেন!

Socialteria দিয়ে আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিষয়বস্তুর সময়সূচী করুন

সাজেশনের ঠিক পাশে, আপনি ফিড পাবেন। এখানে আপনি যেকোন সাইটে নিউজ ফিড যোগ করতে পারেন এবং সহজেই এর বিষয়বস্তু শেয়ার বা পড়তে পারেন। আপনার জন্য জিনিসগুলি আরও সহজ করার জন্য আপনি ফিডে যোগ করেছেন এমন সাইটের প্রতিটি পোস্টের পাশে আপনি একটি শেয়ার করুন এবং পড়ুন বোতাম দেখতে পাবেন৷

অ্যানালিটিক্সে আপনি দেখতে পাবেন আপনার পোস্টগুলি কেমন করছে। সাম্প্রতিক সময়ে আপনি আজ, গতকাল, গত 7 দিন বা গত 30 দিনে প্রকাশিত পোস্টগুলি খুঁজে পেতে পারেন৷ সর্বাধিক ট্যাব আপনাকে সেই পোস্টগুলির তথ্য দেয় যা সর্বাধিক ক্লিক, লাইক, মন্তব্য, শেয়ার এবং সর্বাধিক পরিমাণে লোকেদের কাছে পৌঁছেছে৷ এটি একটি চমৎকার টুল যেহেতু আপনি জানতে পারবেন কোন ধরনের বিষয়বস্তুতে লোকেরা বেশিরভাগ প্রতিক্রিয়া করে।

Socialteria দিয়ে আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিষয়বস্তুর সময়সূচী করুন

সর্বনিম্ন ট্যাব আপনাকে বিপরীতটি দেখাবে। এখানে আপনি দেখতে পাবেন যে পোস্টগুলি ন্যূনতম পরিমাণে লাইক, ক্লিক ইত্যাদির সাথে ভাল কাজ করেনি৷ এটি ইতিবাচক তথ্য নাও হতে পারে, তবে এটি দরকারী কারণ আপনি জানতে পারবেন কোন ধরণের সামগ্রী আপনার অনুসরণকারীদের মধ্যে খুব বেশি জনপ্রিয় নয়৷ . সমস্ত পোস্ট ট্যাব আপনাকে আপনার সমস্ত পোস্ট, ছবি পোস্ট, লিঙ্ক পোস্ট এবং টেক্সট পোস্ট দেখাবে।

অন্তর্দৃষ্টি আপনাকে দেখাবে ঠিক যে, আপনার বিষয়বস্তুর অন্তর্দৃষ্টি। আপনি গত সপ্তাহে মোট ফলোয়ার এবং পোস্ট কার্যকলাপ দেখতে পাবেন। পৃষ্ঠার নীচে আপনি গত সাত দিনে সেরা দশটি পোস্টও দেখতে পাবেন। আপনি একটি বিশ্লেষণ ট্যাব দেখতে পাবেন এবং এটি এই মুহূর্তে কাজ না করলেও শীঘ্রই হবে।

শেষ কিন্তু অন্তত না, আমরা সময়সূচী ট্যাব আছে. দিন এবং সময় সহ আপনি কোন টাইমজোনে আপনার সামগ্রী প্রকাশ করতে চান তা এখানে বেছে নিতে পারেন। আপনি বিভিন্ন পোস্ট সময় যোগ করতে পারেন; 24 বছর বয়সে আমি ক্লিক করা বন্ধ করে দিয়েছি।

উপসংহার

সোশ্যালটেরিয়া হল আপনার বিষয়বস্তুকে এমন সময়ে প্রকাশ করার একটি চমৎকার টুল যেখানে এটি যতটা সম্ভব মানুষের কাছে পৌঁছাতে পারে। আপনি যদি বাফার ব্যান্ডওয়াগনের উপর ঝাঁপ দিতে না চান তবে এটি আরেকটি দুর্দান্ত বিকল্প। পোস্টটি শেয়ার করতে ভুলবেন না এবং অ্যাপটি সম্পর্কে আপনি কী মনে করেন তা মন্তব্যে জানাতে ভুলবেন না।


  1. আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি সুরক্ষিত করার 5 টি উপায়

  2. আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হয়ে গেলে কী করবেন

  3. টু-ফ্যাক্টর প্রমাণীকরণের মাধ্যমে আপনার Instagram অ্যাকাউন্ট সুরক্ষিত করুন

  4. আপনার সামাজিক মিডিয়া নিরাপত্তা বাড়াতে হ্যাক