কম্পিউটার

কোন মুভি দেখতে হবে তা কীভাবে বের করবেন

কোন মুভি দেখতে হবে তা কীভাবে বের করবেন

আপনি যদি ইট-এন্ড-মর্টার ভিডিও ভাড়ার জায়গাগুলি মনে রাখার জন্য যথেষ্ট বয়সী হন, তাহলে আপনি ধার করার জন্য একটি চলচ্চিত্র বেছে নেওয়ার উদ্বেগের সাথে পরিচিত। যদি আপনার মনে একটি নির্দিষ্ট সিনেমা না থাকে, তাহলে চিত্তাকর্ষক সংগ্রহগুলি ব্রাউজ করার জন্য আপনার অনেক সময় ব্যয় করা অস্বাভাবিক ছিল না। কার্যত প্রতিটি ঘরানা এবং প্রতি বছর বিস্তৃত শিরোনাম পূর্ণ শেলফে হতাশ এবং উদ্বিগ্ন স্ক্যানিং শেলফ পাওয়া সহজ ছিল।

কোন মুভি দেখতে হবে তা কীভাবে বের করবেন

কেউ মনে করবে যে নেটফ্লিক্স, হুলু এবং অ্যামাজন প্রাইমের মতো মুভি স্ট্রিমিং পরিষেবাগুলির আবির্ভাবের সাথে, দেখার জন্য একটি মুভি বাছাই করা দ্রুত এবং সহজ হবে৷ দুর্ভাগ্যবশত, এই পরিষেবাগুলির মাধ্যমে স্ট্রিম করার জন্য উপলব্ধ মুভির সংখ্যার সাথে, এটি খুব সম্ভব যে আপনি দেখার চেয়ে ব্রাউজিংয়ে বেশি সময় ব্যয় করবেন। সৌভাগ্যবশত, এমন অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলির লক্ষ্য আপনাকে কী দেখতে হবে তার ট্রিগার টানতে সাহায্য করে৷

ডেট নাইট মুভি

আমরা সবাই আগে সেখানে ছিলাম। আপনি কিছু পপকর্ন পপিং এবং একটি সিনেমা দেখার অভিপ্রায় সঙ্গে একটি বন্ধু বা উল্লেখযোগ্য অন্য সঙ্গে পালঙ্কে বসতি স্থাপন. একমাত্র সমস্যা হল আপনি কেউ কি দেখতে হবে তা নিয়ে একমত হতে পারেন না। হয়তো আপনি 90-এর দশকের মাঝামাঝি অ্যাকশন ফিল্ম বলে মনে করেন। অন্যদিকে আপনার বন্ধু একটি হালকা-হৃদয় রোমান্টিক কমেডির মেজাজে রয়েছে। সাধারণত, আপনাদের মধ্যে একজনকে অন্যের কাছে স্বীকার করতে হবে এবং বাকি মুভি নাইট পাঠাতে হবে অনুগ্রহ করে এমন কিছু দেখার জন্য যা আপনার কোন আগ্রহ নেই। যাইহোক, ডেট নাইট মুভিজকে ধন্যবাদ, আপনি সহজেই একটি সমঝোতা খুঁজে পেতে পারেন এতে আপনারা উভয়েই খুশি হবেন।

কোন মুভি দেখতে হবে তা কীভাবে বের করবেন

আপনার সুপারিশ পেতে, আপনি যে মুভিটি দেখতে চান তার শিরোনামটি লিখুন এবং প্রদর্শিত ড্রপডাউন বক্স থেকে এটি নির্বাচন করুন৷ আপনার বন্ধুর জন্য একই কাজ করুন. ডেট নাইট মুভিগুলি তারপরে আপনার দুটি বাছাইয়ের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখে এমন চলচ্চিত্রগুলির একটি তালিকা তৈরি করবে। সাইটটি আপনাকে প্রতিটি চলচ্চিত্রের একটি সংক্ষিপ্ত বিবরণ দেয় যা এটি সুপারিশ করে এবং এমনকি বিভিন্ন প্ল্যাটফর্মের লিঙ্ক রয়েছে যেখানে ফিল্মটি দেখার জন্য উপলব্ধ। অবশ্যই, ডেট নাইট মুভিগুলি কার্যকর হওয়ার জন্য, আপনার এবং আপনার দেখার অংশীদারের মনে একটি মুভি থাকা দরকার!

আজ রাতে আমার কোন সিনেমা দেখা উচিত?

আপনি কি দেখতে চান তা যদি আপনার একেবারেই ধারণা না থাকে, কিন্তু আপনি জানেন যে আপনি কোন ধরনের চলচ্চিত্রের জন্য মেজাজে আছেন, আমি আজ রাতে কোন সিনেমাটি দেখা উচিত? সাহায্য করতে পারি. WMSIWT-এর টিম হাইপার স্পেসিফিক ক্যাটাগরির উপর ভিত্তি করে ফিল্মগুলির তালিকা তৈরি করে যেগুলি কার্যত প্রতিটি স্বাদকে পূরণ করে। বিভাগগুলির মধ্যে রয়েছে "সুন্দরভাবে ভয়ঙ্কর হরর ফিল্ম," "ব্যাডাস ব্যাঙ্ক রবার্স" এবং "বেকন বিটস" (যা, যথাযথভাবে, শুধুমাত্র কেভিন বেকনের সিনেমা নিয়ে গঠিত)।

কোন মুভি দেখতে হবে তা কীভাবে বের করবেন

একটি নির্বাচন করতে আপনাকে সাহায্য করার জন্য, আজ রাতে আমার কোন সিনেমাটি দেখা উচিত? এম্বেড করা ট্রেলার সহ প্রতিটি সিনেমার একটি সংক্ষিপ্ত, স্পট-অন-লাইন সারসংক্ষেপ প্রদান করে। একবার আপনি কী দেখবেন সে বিষয়ে সিদ্ধান্ত নিলে, WMSIWT সুবিধাজনকভাবে একটি স্ট্রিমিং পরিষেবার লিঙ্ক প্রদান করে যা ফিল্মটি অফার করে।

ফ্লিকমেট্রিক্স

আপনি যদি পছন্দের টাইপের হন এবং আপনার সিনেমার প্রস্তাবনাগুলির উপর আরও নিয়ন্ত্রণ রাখতে চান, তাহলে Flickmetrix আপনার জন্য হতে পারে। Flickmetrix ব্যবহারকারীদের বিভিন্ন প্যারামিটার সেট করতে দেয় যা এটির প্রস্তাবনাগুলিকে সংকুচিত করবে। উদাহরণস্বরূপ, আপনি নেটফ্লিক্স বা অ্যামাজন প্রাইমের মতো নির্দিষ্ট স্ট্রিমিং পরিষেবাগুলিতে উপলব্ধ মুভিগুলির জন্য নির্দিষ্ট জেনার এবং এমনকি সংকীর্ণ ফলাফলগুলি বাদ দিতে পারেন৷

কোন মুভি দেখতে হবে তা কীভাবে বের করবেন

এছাড়াও, আপনি RottenTomatoes এবং Metacritic-এর মতো পর্যালোচনা সাইটগুলিতে তাদের স্কোর দ্বারা ফলাফলগুলি ফিল্টার করতে পারেন। সুতরাং, আপনি যদি এমন একজন ব্যক্তি হন যিনি আপনার সময়ের জন্য মূল্যবান কিনা তা সিদ্ধান্ত নেওয়ার আগে মুভিগুলিতে প্রদত্ত স্কোরগুলি আবেশের সাথে পরীক্ষা করেন, FlickMetrix আপনাকে আপনার নির্বাচনের ক্ষেত্রে আরও বিচক্ষণ হতে সক্ষম করবে৷

রাতের মুভি

উপরে উল্লিখিত সমস্ত ওয়েবসাইটগুলি আপনাকে আপনার বিকল্পগুলিকে সংকীর্ণ করতে সাহায্য করার জন্য দুর্দান্ত। কিন্তু আপনি যদি সত্যিই একজন সিদ্ধান্তহীন ব্যক্তি হন? পূর্বে উল্লিখিত সমস্ত ওয়েবসাইটগুলির সমস্যাটি হল যে তারা সকলেই একাধিক শিরোনাম সুপারিশ করে৷ কারও কারও জন্য, বেছে নেওয়ার জন্য মুষ্টিমেয় শিরোনামগুলি স্ক্রোল করার জন্য একটি কাছাকাছি অসীম তালিকা থাকা সমানভাবে অচল করে দিতে পারে। এখানেই মুভি অফ দ্য নাইট কাজে আসে৷

কোন মুভি দেখতে হবে তা কীভাবে বের করবেন

মুভি অফ দ্য নাইট ব্যবহারকারীদের মুক্তির বছর এবং রান টাইমের মতো বিভিন্ন প্যারামিটার নির্ধারণ করতে দেয়। একবার আপনি সমস্ত পরামিতি পপ ইন, "সুপারিশ পান" বোতাম টিপুন। মুভি অফ দ্য নাইট তারপর ব্যবহারকারীদের একটি এবং শুধুমাত্র একটি পরামর্শ প্রদান করবে। স্ট্রেস এবং সিদ্ধান্তহীনতা দূর করা যা একাধিক বিকল্পের সাথে আসে।

কোন মুভি দেখবেন তা স্থির করা কি আপনার কঠিন মনে হয়? আপনি কি দেখতে হবে তা কিভাবে বের করবেন? আপনি কি এমন কোনো সুপারিশ ওয়েবসাইট ব্যবহার করেন যা আমরা উল্লেখ করিনি? কমেন্টে আমাদের জানান!


  1. কিভাবে বেছে নেবেন কোন ক্রিপ্টোকারেন্সি খনি করতে হবে

  2. সীমাবদ্ধ ইউটিউব ভিডিওগুলি কীভাবে দেখবেন

  3. কিভাবে খুঁজে বের করবেন কোন প্রোগ্রাম আপ সিপিইউ রিসোর্স ব্যবহার করছে

  4. কীভাবে একটি অ্যাপল ওয়াচ আপডেট করবেন