কম্পিউটার

লকডাউন চলাকালীন বৈধভাবে টিভি শো স্ট্রিম করার জন্য সেরা বিনামূল্যের সাইট

লকডাউন চলাকালীন বৈধভাবে টিভি শো স্ট্রিম করার জন্য সেরা বিনামূল্যের সাইট

বিশ্বব্যাপী করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে অনেক লোককে বাড়িতে থাকতে বাধ্য করা হয়েছে, এই মুহূর্তে বিশ্বের জন্য এটি একটি অদ্ভুত সময়। তার মানে আমরা অনেকেই আমাদের স্ক্রীনের সামনে ঘরে বসে আছি, এবং কিছু প্রধান স্ট্রিমিং পরিষেবা যা একবার অর্থপ্রদান করা হয়েছিল তারা অস্থায়ীভাবে তাদের লাইব্রেরি – বা তাদের লাইব্রেরির কিছু অংশ – বিনামূল্যে দেখার জন্য আনলক করেছে।

এখানে সেরা বিনামূল্যের এবং আইনি সাইট এবং প্ল্যাটফর্ম রয়েছে যেখানে আপনি আপনার প্রিয় টিভি শো দেখতে পারেন৷

দ্রষ্টব্য :আপনি এই তালিকার মধ্য দিয়ে যাওয়ার আগে, আপনার জানা উচিত যে নিম্নলিখিত পরিষেবাগুলির মধ্যে কিছু শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে উপলব্ধ। আপনি এখনও একটি VPN ব্যবহার করে এবং মার্কিন যুক্তরাষ্ট্রে সেট করে সেগুলি অ্যাক্সেস করতে পারেন৷ আপনার যদি একটি VPN খুঁজে পেতে সাহায্যের প্রয়োজন হয়, তাহলে 2020 সালে আপনি ব্যবহার করতে পারেন এমন সেরা VPNগুলির তালিকাটি দেখুন৷

1. HBO

করোনভাইরাস মহামারীর প্রতিক্রিয়া হিসাবে, HBO তার চমৎকার টিভি শো লাইব্রেরির একটি উদার অংশ খুলে দিয়েছে যাতে মানুষ বিনামূল্যে দেখতে পায়। আপাতত, অফারটি এপ্রিল মাস পর্যন্ত চলবে, যদিও মহামারীর সাথে কীভাবে জিনিসগুলি প্রকাশ পায় তার উপর নির্ভর করে এটি বাড়ানো যেতে পারে।

লকডাউন চলাকালীন বৈধভাবে টিভি শো স্ট্রিম করার জন্য সেরা বিনামূল্যের সাইট

ফ্রিবি শোগুলির মধ্যে রয়েছে দ্য ওয়্যার, দ্য সোপ্রানোস এবং সিলিকন ভ্যালি, অন্যান্যদের মধ্যে, সেইসাথে ডকুমেন্টারি এবং সিনেমাগুলির একটি সম্পূর্ণ গুচ্ছ৷

আপনি HBO GO (Android, iOS) এবং HBO NOW (Android, iOS) অ্যাপের মাধ্যমে এই টিভি শোগুলি দেখতে পারেন, অথবা আপনি আপনার কেবল প্রদানকারীর অন ডিমান্ড বিভাগে বা HBO ওয়েবসাইটে যেতে পারেন৷

2. প্লুটো টিভি

প্লুটো টিভি একটি স্ট্রিমিং পরিষেবা যা অনলাইন বিষয়বস্তুর জন্য একটি অনন্য পদ্ধতি গ্রহণ করে। বেশিরভাগ স্ট্রিমিং পরিষেবাগুলির জন্য আপনাকে বিভাগ বা ঘরানার মাধ্যমে ব্রাউজ করতে হবে যাতে আপনি দেখতে আগ্রহী হতে পারেন এমন কিছু খুঁজে পেতে। প্লুটো টিভির লক্ষ্য হল আপনি অ্যাপটি শুরু করার সাথে সাথে বিষয়বস্তু সরবরাহ করা। এটি করার মাধ্যমে, প্লুটো টিভি পরিচিত বোধ করে, দেখার মতো কিছু খুঁজে পাওয়ার জন্য চ্যানেলগুলি ফ্লিপ করার দিনগুলিতে থ্রোব্যাক।

লকডাউন চলাকালীন বৈধভাবে টিভি শো স্ট্রিম করার জন্য সেরা বিনামূল্যের সাইট

প্লুটো টিভি 100 টিরও বেশি "লাইভ চ্যানেল" অফার করে এটি অর্জন করে। দ্য ওয়েদার চ্যানেল বা ব্লুমবার্গ নিউজের মতো এই চ্যানেলগুলির মধ্যে কয়েকটি হল সরাসরি টিভি সম্প্রচারের ওয়েব স্ট্রীম। অন্যগুলো হল ব্র্যান্ড এবং নিউজ আউটলেট দ্বারা উত্পাদিত এবং বিতরণ করা বিষয়বস্তু থেকে তৈরি করা চ্যানেল।

উদাহরণস্বরূপ, এমন একটি চ্যানেল রয়েছে যেখানে ব্যঙ্গাত্মক সংবাদ আউটলেট দ্য অনিয়ন দ্বারা উত্পাদিত সামগ্রী ছাড়া আর কিছুই নেই৷ আপনি এই ভিডিওগুলি অন্য কোথাও খুঁজে পেতে পারেন, যেমন YouTube; যাইহোক, প্লুটো টিভি যা করে তা হল একটি "চ্যানেল"-এ সমস্ত ভিডিও একত্রিত করা। বিষয়বস্তু তারপর এই চ্যানেলে প্লে হয়, নিরবচ্ছিন্ন. আপনি যখন চ্যানেল পরিবর্তন করেন তখন স্ট্রিমের অগ্রগতি থামে না, ব্যবহারকারীদের চ্যানেল সার্ফিংয়ের মতোই একটি অভিজ্ঞতা দেয়।

3. Xumo.TV

Xumo.TV হল আরেকটি স্ট্রিমিং পরিষেবা যা লাইভ স্ট্রিমিং কন্টেন্ট বৈশিষ্ট্যযুক্ত। এটি যেভাবে কাজ করে তা প্লুটো টিভির মতোই। এটি সামগ্রী নির্মাতাদের দ্বারা উত্পাদিত এবং বিতরণ করা ভিডিওগুলি সংগ্রহ করে এবং সেগুলিকে চ্যানেলগুলিতে প্যাকেজ করে৷ কিছু চ্যানেলে একাধিক বিষয়বস্তু নির্মাতাদের ভিডিও দেখায় যা রেসিংয়ের মতো একটি সাধারণ আগ্রহের চারপাশে ঘোরে। অন্যান্য চ্যানেলে একটি নির্দিষ্ট ব্র্যান্ডের তৈরি বিষয়বস্তু রয়েছে, যেমন হাস্যরস ওয়েবসাইট ক্র্যাকড।

লকডাউন চলাকালীন বৈধভাবে টিভি শো স্ট্রিম করার জন্য সেরা বিনামূল্যের সাইট

Xumo.TV MSNBC, ফক্স স্পোর্টস এবং আরও অনেকগুলি সহ বিভিন্ন ধরণের প্রদানকারীর থেকে এর চ্যানেলগুলিকে কিউরেট করে৷ এছাড়াও, LG, Vizio এবং Panasonic-এর মতো অনেক নির্মাতা তাদের স্মার্ট টিভিগুলির অ্যাপ স্টোরে Xumo.TV অ্যাপটিকে একীভূত করেছে, যা বড় স্ক্রিনে দেখার জন্য সহজে ইনস্টলেশনের অনুমতি দেয়। উপরন্তু, Xumo.TV আপনার ওয়েব ব্রাউজারে এবং আপনার মোবাইল ডিভাইসে (Android, iOS) উপলব্ধ।

4. রোকু চ্যানেল

Roku চ্যানেল হল বিনামূল্যের টিভি শো এবং চলচ্চিত্রগুলির একটি সংগ্রহ এবং এটি আগে একটি Roku ডিভাইসের মালিকানার অন্যতম সুবিধা ছিল৷ যাইহোক, 2018 সালের অগাস্টের শুরুর দিকে, আপনি একটি Roku ডিভাইসের মালিক কিনা তা নির্বিশেষে, Roku চ্যানেল এখন সবার জন্য অনলাইনে উপলব্ধ। সচেতন থাকুন যে Roku চ্যানেলের সমস্ত বিনামূল্যের সামগ্রী অ্যাক্সেস করার জন্য, আপনার একটি বিনামূল্যের Roku অ্যাকাউন্ট থাকতে হবে৷

লকডাউন চলাকালীন বৈধভাবে টিভি শো স্ট্রিম করার জন্য সেরা বিনামূল্যের সাইট

রোকু চ্যানেল বাস্তবতা থেকে সোপস থেকে সিটকম পর্যন্ত প্রত্যেকের জন্য কিছু না কিছু গর্ব করে। রোকু চ্যানেলটি অর্থপ্রদানের পরিষেবাগুলি থেকে যা অফার করছে তার সাথে তুলনা করতে পারে না; যাইহোক, এটি কিছু সুন্দর শালীন শিরোনামের বাড়ি। জীবনের সবকিছুর মতো, কিছুই সত্যিই বিনামূল্যে নয়, কারণ Roku চ্যানেলের সমস্ত বিষয়বস্তু বিজ্ঞাপন-সমর্থিত৷ যাইহোক, এটি দিতে একটি ছোট মূল্য।

আপনি যদি অনলাইনে লোকেদের সাথে একসাথে সিনেমা এবং ভিডিও দেখার জন্য একটি মজার উপায় খুঁজছেন, তাহলে রিয়েল-টাইমে বন্ধুদের সাথে ভিডিও দেখার জন্য আমাদের সেরা টুল এবং সাইটগুলির তালিকা দেখুন৷ আপনি যদি বিদেশী সিনেমা এবং টিভি শোতে থাকেন, এবং আপনি আপনার মালিকানাধীনগুলির জন্য সাবটাইটেল ফাইলগুলি খুঁজছেন, তাহলে সিনেমার জন্য সাবটাইটেল ডাউনলোড করার জন্য এখানে সেরা সাইটগুলি রয়েছে৷


  1. বিনামূল্যে এবং আইনত পিসি গেম ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

  2. ফ্রি মিউজিক অনলাইন স্ট্রিম করতে 2022 সালের Android এর জন্য 10টি সেরা রেডিও অ্যাপ

  3. 2022 সালে সেরা বিনামূল্যের স্পোর্টস স্ট্রিমিং সাইট

  4. 10 সেরা ফ্রি ইবুক ডাউনলোড সাইট