কম্পিউটার

খাদ্য সরবরাহ কম বিরক্তিকর করতে Google ভয়েস ব্যবহার করুন

খাদ্য সরবরাহ কম বিরক্তিকর করতে Google ভয়েস ব্যবহার করুন

আধুনিক দিনে খাবার সরবরাহ করা খুবই সুবিধাজনক এবং 2020 সালে, আগের তুলনায় এখন অনেক বেশি খাবার সরবরাহ করা বেছে নিচ্ছে। যাইহোক, আপনি যদি খাবার সরবরাহের অ্যাপগুলির মধ্যে একটি ব্যবহার করে থাকেন তবে আপনি সম্ভবত ইতিমধ্যেই জানেন যে তারা পাঠ্য বার্তাগুলির মাধ্যমে আপনার ফোনটি উড়িয়ে দিতে কতটা পছন্দ করে৷

সৌভাগ্যবশত, যদি আপনার একটি Google অ্যাকাউন্ট থাকে, তাহলে আপনি একটি ভার্চুয়াল ফোন নম্বরের জন্য সাইন আপ করতে Google এর ভয়েস পরিষেবা ব্যবহার করতে পারেন যা আপনি খাদ্য বিতরণ পরিষেবার জন্য ব্যবহার করতে পারেন। এইভাবে, তাদের সমস্ত পাঠ্য বার্তা আপনার Google ভয়েস অ্যাকাউন্টে পাঠানো হবে, এবং আপনাকে বিরক্ত করার জন্য তাদের একটি শট দেওয়ার জন্য আপনাকে Google ভয়েস অ্যাপ ডাউনলোড করতে হবে না। আপনার যা জানা দরকার তা শিখতে পড়ুন যাতে আপনি আজই শান্তিতে অর্ডার করা শুরু করতে পারেন!

কিভাবে Google ভয়েস ব্যবহার করবেন

Google ভয়েস একটি অবিশ্বাস্যভাবে সহজ পরিষেবা:অন্য সেল ফোনে কল এবং টেক্সট করতে সম্পূর্ণরূপে Wi-Fi বা সেলুলার ডেটার মাধ্যমে একটি ভার্চুয়াল ফোন নম্বর তৈরি করতে আপনার Google অ্যাকাউন্ট ব্যবহার করুন এবং প্রকৃত SMS পাঠ্যের উপর নয়৷ আপনার Google Voice অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করার জন্য আপনার যা দরকার তা হল একটি মার্কিন ফোন নম্বর, এবং আপনি অবিলম্বে শুরু করতে পারেন।

খাদ্য সরবরাহ কম বিরক্তিকর করতে Google ভয়েস ব্যবহার করুন

Google Voice সাইটে যান এবং আপনার পছন্দের Google অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করুন৷ একবার আপনি সাইন ইন করলে, আপনার স্ক্রিনের উপরের ডানদিকে সেটিংস হুইলে ক্লিক করুন। এটি আপনাকে আপনার Google Voice অ্যাকাউন্ট সেটিংসে নিয়ে আসবে৷ প্রথম এন্ট্রিটি পড়বে:আপনার কাছে একটি Google ভয়েস নম্বর নেই এবং এটির নীচে "একটি নম্বর পান" শব্দগুলি সহ একটি বোতাম থাকবে৷ এই বোতামটি ক্লিক করুন এবং আপনার নতুন Google ভয়েস ফোন নম্বর তৈরি করতে অনস্ক্রিন প্রম্পটগুলি অনুসরণ করুন৷ এটাই. যদিও, এই প্রক্রিয়ার মধ্য দিয়ে যাওয়ার জন্য কিছু জিনিস মাথায় রাখতে হবে:

  • আপনি এলাকা কোড দ্বারা আপনার ফোন নম্বর চয়ন করতে পারেন, তাই আপনি যদি মনে করেন যে আপনি কোথা থেকে কল করছেন সে বিষয়ে চিন্তা করলে, এটিকে ডানা মেরে এবং সম্পূর্ণ এলোমেলো কিছু বাছাই করার পরিবর্তে একটি উপযুক্ত নম্বর বেছে নেওয়া ভাল৷
  • আপনার একটি বিদ্যমান ইউএস ফোন নম্বরের প্রয়োজন হবে যাতে আপনি অ্যাক্সেস করতে পারেন৷ আপনি একটি দ্বিতীয়, বিনামূল্যের ভার্চুয়াল নম্বর পাচ্ছেন কারণ এটি Google-এর ব্যাক-এন্ডে একটি প্রকৃত ফোন নম্বরের সাথে সংযুক্ত৷
  • প্রাথমিক সেটিংস পৃষ্ঠায় ফিরে যাওয়া নিশ্চিত করুন এবং বিজ্ঞপ্তিগুলি এবং কল ফরওয়ার্ডিং আপনার পছন্দ অনুসারে সেট আপ করা হয়েছে তা নিশ্চিত করতে বাম দিকের ট্যাবগুলির মধ্য দিয়ে নীচে যান৷ সমস্ত বার্তা আপনার আসল ফোনে ফরোয়ার্ড করা হলে আপনি বিরক্তি এড়াতে পারবেন না!

একবার আপনার Google ভয়েস নম্বরটি সমস্ত বর্গক্ষেত্র হয়ে গেলে, আপনাকে যা করতে হবে তা হল আপনার Google ভয়েস নম্বর দিয়ে একটি খাদ্য বিতরণ পরিষেবার জন্য একটি অ্যাকাউন্টের জন্য সাইন আপ করা নিশ্চিত করুন৷ আপনি যদি আপনার অর্ডার ট্র্যাক করতে এবং ডেলিভারি ড্রাইভারের সাথে যোগাযোগ বজায় রাখতে অ্যাপটি ব্যবহার না করে থাকেন, তাহলে আপনার Google ভয়েস নম্বর থেকে আপনার আসল ফোন নম্বরে কল ফরওয়ার্ড করা কার্যকর হতে পারে, যাতে আপনি যেকোনো অপ্রয়োজনীয় টেক্সট মেসেজ এড়াতে পারেন কিন্তু তবুও কল পেতে পারেন প্রয়োজনে আপনার ডেলিভারি ড্রাইভার থেকে।

খাদ্য সরবরাহ কম বিরক্তিকর করতে Google ভয়েস ব্যবহার করুন

সবশেষে, এটাও মনে রাখা গুরুত্বপূর্ণ যে কিছু পরিষেবা আপনাকে ভার্চুয়াল ফোন নম্বর সহ একটি অ্যাকাউন্টের জন্য সাইন আপ করার অনুমতি দেবে না। আপনি একটি নম্বর দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করে এবং তারপরে এটি পরিবর্তন করার মাধ্যমে এই ধরনের কিছু অ্যাকাউন্ট পেতে পারেন, তবে আপনার মাইলেজ পরিবর্তিত হতে পারে।

আপনি Google ভয়েস নম্বর দিয়ে করতে পারেন এমন কিছু অন্যান্য জিনিসও দেখুন৷


  1. কিভাবে আপনার কম্পিউটারকে কম শক্তি ব্যবহার করবেন

  2. ভয়েস টাইপিংয়ের জন্য Google ডক্স কীভাবে ব্যবহার করবেন

  3. Google ভয়েস-এ কীভাবে আন্তর্জাতিক ভয়েস কল করবেন

  4. উইন্ডোজ 10কে কম বিরক্তিকর করার 6 টি টিপস