কম্পিউটার

Amazon Fire HD 10 Kids Pro ট্যাবলেটে $60 ছাড় নিন

Amazon Fire HD 10 Kids Pro ট্যাবলেটে $60 ছাড় নিন

আপনি যদি ইতিমধ্যেই গ্রীষ্মের দিকে তাকিয়ে থাকেন এবং আপনার সন্তানকে সারাদিন ব্যস্ত রাখতে চান, তাহলে একটি Amazon Fire HD 10 Kids Pro ট্যাবলেট বিবেচনা করুন যাতে তারা বাইরে খেলার সময় পরিপূরক করে। তাদের নিজস্ব ট্যাবলেট থাকতে পারে – তবুও এমন একটি যা নিরাপদও হবে, আপনার পিতামাতার উদ্বেগ দূর করবে।

বাচ্চাদের ট্যাবলেট বলা হলে তা খেলনা হয়ে ওঠে না। এটি 6 থেকে 12 বছর বয়সের জন্য একটি সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত ট্যাবলেট৷ এতে একটি অক্টা-কোর প্রসেসর, 3GB RAM, 10.1″ শক্তিশালী অ্যালুমিনোসিলিকেট, ডুয়াল ক্যামেরা এবং USB-C পোর্ট সহ সম্পূর্ণ HD ডিসপ্লে রয়েছে৷ স্টোরেজটি 1 টিবি পর্যন্ত বাড়ানো যায়। আপনার সন্তান ট্যাবলেটটি ভেঙ্গে ফেললে চিন্তা করবেন না, কারণ এতে দুই বছরের চিন্তামুক্ত গ্যারান্টি রয়েছে।

Amazon Fire HD 10 Kids Pro ট্যাবলেটে $60 ছাড় নিন

ট্যাবলেট কেনার সাথে এক বছরের Amazon Kids+ সদস্যতা অন্তর্ভুক্ত করা হয়েছে। এটি 20,000-এর বেশি অ্যাপ, গেম, বই, ভিডিও, গান এবং অডিওবুক আনলক করে। ক্রয়ের মধ্যে ন্যাশনাল জিওগ্রাফিক, র‌্যাবিডস কোডিং এবং আরও অনেক কিছু থেকে শিক্ষামূলক সামগ্রী অন্তর্ভুক্ত রয়েছে। সাবস্ক্রিপশন স্বয়ংক্রিয়ভাবে এক বছর পর পুনর্নবীকরণ হবে, যখন আপনাকে মাসিক $2.99 ​​প্লাস ট্যাক্স চার্জ করা হবে। যেকোনো সময় সহজেই বাতিল করুন।

একটি ডিজিটাল স্টোরে অ্যাক্সেস থাকলেও, বাচ্চাদের অ্যাপ কেনার অনুমতি দেওয়া হয় না। তারা তাদের ইচ্ছামত অ্যাপের জন্য অনুরোধ করতে পারে, কিন্তু সন্তান কেনা বা ডাউনলোড করার আগে একজন অভিভাবককে অবশ্যই ক্রয় অনুমোদন করতে হবে। ওয়েব ব্রাউজার নিয়ন্ত্রণ অনুপযুক্ত বিষয়বস্তু ফিল্টার করতে সাহায্য করবে এবং অভিভাবকরাও নির্দিষ্ট ওয়েবসাইট ব্লক করতে পারেন। বাচ্চারা Wi-Fi এর মাধ্যমে ঘোষণা পাঠাতে এবং ভয়েস এবং ভিডিও কল করতে পারে, তবে শুধুমাত্র অ্যালেক্সার মাধ্যমে অনুমোদিত পরিচিতিদের জন্য।

আপনার পছন্দের রঙ, এক বছরের Amazon Kids+, অভিভাবকীয় নিয়ন্ত্রণ, একটি স্লিম কেস এবং দুই বছরের গ্যারান্টিতে এই বাচ্চাদের ট্যাবলেটের মূল্য থেকে $60 ছাড় নিন এবং মাত্র $139.99 প্রদান করুন৷ বিকল্পভাবে, একটি হাতা, স্ক্রিন প্রটেক্টর এবং বাচ্চাদের হেডসেট যোগ করুন মোট $207.46।

Amazon Fire HD 10 Kids Pro ট্যাবলেট


  1. Garmin Vivoactive 4 স্মার্টওয়াচে 25% ছাড় নিন

  2. অ্যামাজন ফায়ারে আপনার ওয়েব ব্রাউজিং অভিজ্ঞতা বাড়ানোর 5 টি টিপস

  3. কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?

  4. কিভাবে ম্যাকবুক প্রোতে একটি স্ক্রিনশট নেওয়া যায়