কম্পিউটার

একটি 3-বছরের সার্ফশার্ক ভিপিএন নিন এবং আপনার অনলাইন গোপনীয়তা সুরক্ষিত করুন

আপনি সম্ভবত VPN সম্পর্কে শুনেছেন। নিরাপত্তা, গোপনীয়তা এবং অন্যান্য অনলাইন সমস্যাগুলির জন্য এগুলিকে নিরাময় হিসাবে বিবেচনা করা হয়৷ একটি VPN আপনার সমস্ত সমস্যার সমাধান করবে না। কিন্তু একটি ভাল VPN অবশ্যই আপনার অনলাইন নিরাপত্তা এবং গোপনীয়তায় একটি পার্থক্য আনতে পারে, এতে কোনো সন্দেহ নেই।

আপনার যদি VPN না থাকে বা আপনি সরবরাহকারী পরিবর্তন করতে চান, তাহলে আপনি Surfshark-এর 3-বছরের VPN সাবস্ক্রিপশন চুক্তিটি একবার দেখে নিন।

আপনার কি ভিপিএন দরকার?

আপনি যদি এই প্রশ্নটি জিজ্ঞাসা করেন, তাহলে আপনি হয়তো ইতিমধ্যেই বুঝতে পারবেন যে ইন্টারনেট ব্যবহারকারীরা যে সমস্যার মুখোমুখি হন৷

আপনি ইন্টারনেটে যাই করেন না কেন, কেউ শুনছে এমন একটি প্রবল সম্ভাবনা রয়েছে। আমি আপনার প্রতিবেশীর কথা বলছি না। বরং, বিজ্ঞাপনের প্ল্যাটফর্ম এবং সোশ্যাল মিডিয়া সাইটগুলি আমাদের বিজ্ঞাপন দিয়ে লক্ষ্য করার জন্য প্রোফাইল তৈরি করে। তারপরে, ম্যালওয়্যার, ফিশিং সাইট এবং অন্যান্য অনলাইন ন্যাস্টিগুলির হুমকি রয়েছে৷

একটি 3-বছরের সার্ফশার্ক ভিপিএন নিন এবং আপনার অনলাইন গোপনীয়তা সুরক্ষিত করুন

আপনি যখন একটি নতুন শো দেখতে অনলাইনে যান, কিন্তু এটি আপনার দেশে উপলব্ধ নয় তখন কেমন হয়? অথবা অন্য কোনো পরিষেবা যা একটি নির্দিষ্ট স্থানে জিও-লক করা আছে---প্রক্রিয়ায় আপনাকে লক করা হচ্ছে। আপনি একটি VPN এর মাধ্যমে সেই ভূ-নিষেধাজ্ঞাগুলি এড়াতে পারেন৷

তাহলে, কেন আপনি একটি সার্ফশার্ক ভিপিএন বেছে নেবেন?

  • সীমাহীন ব্যান্ডউইথ এবং ডাউনলোডের গতি
  • BitTorrent বন্ধুত্বপূর্ণ VPN পরিষেবা
  • 38টি দেশে 500 টিরও বেশি VPN সার্ভার
  • অনুপ্রবেশকারী বিজ্ঞাপন এবং ট্র্যাকারগুলিকে ব্লক করতে ইন্টিগ্রেটেড ক্লিনওয়েব প্রযুক্তি
  • বাদ দেওয়া সংযোগের জন্য VPN কিল সুইচ
  • "14 Eyes" দেশে হোস্ট করা হয়নি

বৈশিষ্ট্যগুলির সংমিশ্রণ অনলাইনে সুরক্ষা প্রদান করে কিন্তু আপনার ইন্টারনেট গতিকে প্রভাবিত করে না, আপনাকে চিন্তা ছাড়াই ব্রাউজ করার স্বাধীনতা দেয়।

একটি 3-বছরের সার্ফশার্ক ভিপিএন নিন এবং আপনার অনলাইন গোপনীয়তা সুরক্ষিত করুন

Surfshark বর্তমানে তাদের VPN পরিষেবাতে 3 বছরের সাবস্ক্রিপশন অফার করছে। আমাদের লিঙ্ক ব্যবহার করে একটি 3-বছরের Surfshark VPN সাবস্ক্রিপশন নিন, এবং আপনি প্রক্রিয়াটিতে একটি বিশাল 80% ছাড় পাবেন। অনলাইনে মনের শান্তির জন্য খারাপ নয়।

একটি বিনামূল্যের VPN প্রদানকারীর সম্পর্কে কি?

Surfshark হল একটি অর্থপ্রদানের জন্য VPN পরিষেবা৷ আপনার একটি বার্ষিক সাবস্ক্রিপশন ফি আছে (বা, এই ক্ষেত্রে, একটি 3-বছরের সাবস্ক্রিপশন)।

বিনামূল্যের ভিপিএন পরিষেবা বিদ্যমান। কিন্তু একটি বিনামূল্যের VPN পরিষেবা কখনই প্রদত্ত VPN এর মতো একই স্তরের সুরক্ষা প্রদান করতে পারে না। এর কারণ যদি আপনি VPN পরিষেবার জন্য আগে থেকে কোনও ফি প্রদান না করেন তবে তাদের অবশ্যই অন্য কোথাও তাদের পরিষেবা নগদীকরণ করতে হবে। এটি VPN-নির্দিষ্ট বিজ্ঞাপনের আকারে আসতে পারে, অথবা বিনামূল্যের VPN এমনকি আপনার ডেটা অন্য কোথাও বিক্রি করতে পারে।

আপনি যদি সত্যিকারের অনলাইন সুরক্ষা চান, জ্ঞানের সাথে আপনার ব্রাউজিং ডেটা নিরাপদ থাকে, তাহলে আজই একটি Surfshark VPN সদস্যতা নিন।


  1. WWW2 কি এবং এটি কি নিরাপদ?

  2. ভিপিএন কী এবং কেন আপনার প্রয়োজন

  3. 2022 সালে Surfshark বনাম NordVPN:কোনটি ভাল এবং কেন?

  4. আপনার অনলাইন গোপনীয়তা রক্ষার ৭ উপায়