কম্পিউটার

এক্সপ্রেসভিপিএন কেপ টেকনোলজিস দ্বারা অর্জিত:এটি আপনাকে কীভাবে প্রভাবিত করে?

ExpressVPN হল একটি জনপ্রিয় ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (VPN) পরিষেবা প্রদানকারী যেখানে লক্ষ লক্ষ ব্যবহারকারী রয়েছে। যদিও এটি অনেকের কাছে একটি অগ্রগণ্য পছন্দ, এটি সম্প্রতি কেপ টেকনোলজিস $936 মিলিয়নে অধিগ্রহণ করেছে৷

প্রায় এক বিলিয়ন ডলারের চুক্তি বিবেচনা করে নতুন অধিগ্রহণটি কাগজে ভাল লাগতে পারে, তবে এটি সব ভাল নাও হতে পারে। কিভাবে Kape এর অধিগ্রহণ ব্যবহারকারীদের প্রভাবিত করতে পারে?

এই নিবন্ধে, আমরা আলোচনা করব কিভাবে এটি ব্যবহারকারীদের প্রভাবিত করতে পারে এবং এটি গুরুত্বপূর্ণ কিনা।

ExpressVPN:একটি ওভারভিউ

ExpressVPN আনুষ্ঠানিকভাবে একটি ব্রিটিশ ভার্জিন দ্বীপপুঞ্জ-নিবন্ধিত কোম্পানি৷

এটি বছরের পর বছর ধরে কোনো উল্লেখযোগ্য সমস্যা ছাড়াই সফলভাবে কাজ করছে। এবং, এখন পর্যন্ত, এটি একটি নির্ভরযোগ্য VPN পরিষেবা।

অন্যান্য ভিপিএন প্রদানকারীদের তুলনায়, এক্সপ্রেসভিপিএন ব্যয়বহুল দিক থেকে প্রমাণিত হয়। যাইহোক, এটি চমৎকার গ্রাহক সহায়তা, সন্তোষজনক কর্মক্ষমতা এবং কিছু শিল্প-নেতৃস্থানীয় বৈশিষ্ট্য প্রদান করে।

কেপ টেকনোলজিস এখন এক্সপ্রেসভিপিএনের মালিক

Kape Technologies হল একটি সাইবার সিকিউরিটি কোম্পানি যেটি বর্তমানে প্রাইভেট ইন্টারনেট অ্যাক্সেস (PIA), Zenmate, CyberGhost এবং ExpressVPN সহ একাধিক VPN প্রদানকারীর মালিক।

VPN পরিষেবার পিছনে একটি সাইবারসিকিউরিটি কোম্পানি ভাল শোনাচ্ছে, তাই না? যাইহোক, এর আরও কিছু আছে।

কেপ টেকনোলজিস পূর্বে ক্রসরাইডার নামে পরিচিত ছিল, যেখানে তারা ব্রাউজার এক্সটেনশন তৈরি করার জন্য একটি ডেভেলপমেন্ট প্ল্যাটফর্ম প্রদান করেছিল, যেমনটি RestorePrivacy দ্বারা রিপোর্ট করা হয়েছে। এবং, এটি একটি সফল প্ল্যাটফর্ম যা ডেভেলপারদের একাধিক ব্রাউজারের জন্য সহজেই এক্সটেনশন তৈরি করতে দেয়।

দুর্ভাগ্যবশত, কোম্পানিটি তাদের প্ল্যাটফর্মের মাধ্যমে বিজ্ঞাপন ইনজেক্টরদের জন্য নগদীকরণের সুযোগ প্রদানের সাথে জড়িত ছিল। অন্য কথায়, যখন কেউ তাদের প্ল্যাটফর্মে নির্মিত ব্রাউজার এক্সটেনশনগুলি ইনস্টল করে, তখন ব্যবহারকারী তাদের সম্মতি ছাড়াই তাদের সামগ্রীতে ইনজেকশনের বিজ্ঞাপন পাবেন৷

ক্রসরাইডারও আগুনের মুখে পড়েছিল কারণ অনেক দূষিত আক্রমণকারী দূষিত ব্রাউজার এক্সটেনশন তৈরি করতে এর প্ল্যাটফর্ম ব্যবহার করেছিল।

সামগ্রিকভাবে, কোম্পানির কথা বলার জন্য সেরা ইতিহাস নাও থাকতে পারে।

তবুও, মনে হচ্ছে অনেক গ্রাহক ইতিমধ্যেই তাদের সাবস্ক্রিপশন বাতিল করেছেন এবং এক্সপ্রেসভিপিএন কেপে দ্বারা অধিগ্রহণের ঘোষণা দেওয়ার পরেও ফেরত চেয়েছেন৷

শিল্পে ভিপিএন মনোপলি:ভোক্তাদের জন্য খারাপ?

এক্সপ্রেসভিপিএন কেপ টেকনোলজিস দ্বারা অর্জিত:এটি আপনাকে কীভাবে প্রভাবিত করে?

কেপ টেকনোলজিস এর অধিগ্রহণের মাধ্যমে একটি শক্তিশালী সাইবার নিরাপত্তা বাহিনী হয়ে উঠছে।

যদিও কোম্পানিগুলি তাদের মূল কোম্পানিগুলির থেকে স্বাধীনভাবে কাজ করার দাবি অধিগ্রহণ করেছে, আপনি তাদের একই স্তরের আত্মবিশ্বাসের সাথে বিশ্বাস নাও করতে পারেন৷ উপযুক্ত ব্যবসায়িক অনুশীলন নিশ্চিত করতে একটি সহায়ক সংস্থার মূল সংস্থা অনেক কিছুকে প্রভাবিত করে৷

সমষ্টিগতভাবে, কেপ টেকনোলজিসের ছাতার অধীনে একাধিক VPN পরিষেবার সাথে, তারা সহজেই স্বাধীন VPN প্রদানকারীদের সাথে প্রতিযোগিতা করতে পারে।

বিবেচনা করে যে তারা এখন VPN পরিষেবাগুলির সবচেয়ে বিস্তৃত পোর্টফোলিওগুলির একটির মালিক, ভোক্তার কাছে পাল্টানোর জন্য কম পছন্দ থাকবে৷

এছাড়াও, কেপ টেকনোলজিস VPNMentor-এর মতো পর্যালোচনা সাইটগুলির মালিক, যা স্পষ্ট দাবিত্যাগ ছাড়াই কাজ করে। এটা কি স্বার্থের সংঘাত?

সামগ্রিকভাবে, Kape Technologies-এর মতো একটি একমাত্র সত্ত্বা যা বিপুল সংখ্যক VPN প্রদানকারীকে নিয়ন্ত্রণ করছে তা খারাপ খবর এবং অনেক ব্যবহারকারীকে তাদের অজান্তেই প্রভাবিত করতে পারে।

আপনার কি এক্সপ্রেসভিপিএন ব্যবহার করা চালিয়ে যাওয়া উচিত?

এক্সপ্রেসভিপিএন পরিষেবাগুলি ব্যতিক্রমী হতে পারে, কিন্তু কেপের অধিগ্রহণ কিছু ব্যবহারকারীকে প্রশ্ন তুলেছে যে তারা বাস্তবে এটি ব্যবহার চালিয়ে যেতে পারবে কিনা৷

সম্ভাব্য স্বাধীন বা স্বচ্ছতার সাথে কাজ করে এমন অন্যদের অন্বেষণ করার সময় আপনি সর্বদা TunnelBear, ProtonVPN এবং Mullvard এর মত বিকল্পগুলিতে যেতে পারেন।

শেষ পর্যন্ত, পছন্দ আপনার. এই মুহূর্তে, ভবিষ্যতে ExpressVPN এর জন্য কী আছে তা নিশ্চিত করে বলা খুব তাড়াতাড়ি।


  1. "পিং" কী এবং এটি কীভাবে ইন্টারনেটকে প্রভাবিত করে?

  2. আপনার ইনবক্সে থাকা সমস্ত গোপনীয়তা ইমেল:জিডিপিআর আপনাকে কীভাবে প্রভাবিত করে?

  3. ওয়েব ডিআরএম কী এবং এটি আপনাকে কীভাবে প্রভাবিত করে?

  4. আপনার ফোনে একটি মেডিসিন রিমাইন্ডার অ্যাপ কীভাবে আপনাকে সাহায্য করে?