কম্পিউটার

একটি ভিপিএন কি টুইচ স্ট্রিমিংকে প্রভাবিত করে?

যখনই আপনি টুইচ ত্রুটি #1 এর সম্মুখীন হন, আপনার ইন্টারনেট ট্র্যাফিককে একটি ভিন্ন সার্ভার থেকে যেখানে এটি পুনঃনির্দেশিত করা হবে সেখানে রুট করতে একটি VPN ব্যবহার করুন৷ নিশ্চিত করুন যে আপনার সার্ভারগুলি এমন একটি IP ঠিকানায় রয়েছে যা টুইচ ইন ব্যবহার করার জন্য বিনামূল্যে, যেমন ইউনাইটেড রাজ্য বা যুক্তরাজ্য।

ভিপিএন কি টুইচ স্ট্রিমিংকে প্রভাবিত করে?

যখনই আপনি টুইচ ত্রুটি #1 এর সম্মুখীন হন, আপনার ইন্টারনেট ট্র্যাফিককে একটি ভিন্ন সার্ভার থেকে যেখানে এটি পুনঃনির্দেশিত করা হবে সেখানে রুট করতে একটি VPN ব্যবহার করুন৷ নিশ্চিত করুন যে আপনার সার্ভারগুলি এমন একটি IP ঠিকানায় রয়েছে যা টুইচ ইন ব্যবহার করার জন্য বিনামূল্যে, যেমন ইউনাইটেড রাজ্য বা যুক্তরাজ্য।

যখন আমি টুইচ অন স্ট্রিম করি তখন কি আমার একটি ভিপিএন ব্যবহার করা উচিত?

আপনি যদি স্ট্রিম করেন, তাহলে একটি VPN ব্যবহার করা ভাল কারণ এটি আপনার IP ঠিকানা লুকিয়ে রাখবে, যার মানে হল আপনি স্ট্রিমিং করার সময় আপনার ISP আপনার গতিকে থ্রোটল করতে পারে না৷ আপনি বিনামূল্যে সামগ্রীর ওয়েব সাইটে সারা বিশ্ব থেকে বিভিন্ন সামগ্রী অ্যাক্সেস করতে পারেন৷ , এবং এটি সম্পূর্ণ আইনি৷

আমি স্ট্রিম করলে কি আমার ভিপিএন ব্যবহার করা উচিত?

স্ট্রিমিংয়ের সময় নেটওয়ার্ক থ্রটলিং এবং বাফারিং কমাতে পারে, এটি দীর্ঘমেয়াদে আপনার ইন্টারনেটের গতি কমিয়ে দিতে পারে৷ এর কারণ হল VPN পরিষেবাগুলি একটি এনক্রিপ্ট করা টানেলের মাধ্যমে আপনার অনলাইন ট্র্যাফিককে একটি দূরবর্তী সার্ভারে প্রেরণ করে, যার ফলে ইন্টারনেট পিছিয়ে যায়৷

ভিপিএন কি স্ট্রিমিংকে প্রভাবিত করে?

না। যদি আপনি একটি কার্যকর VPN ব্যবহার করেন, তাহলে আপনার সংযোগ ধীর হবে না, এবং এর ফলে আপনার অনলাইন কার্যকলাপের উপর কোন প্রভাব অনুভূত হবে না। VPN ব্যবহার করলে কিছু ক্ষেত্রে আপনার সামগ্রিক গতিও উন্নত হতে পারে। আমাদের পণ্য সম্পর্কে আরও জানুন। আমাদের সাইটে।

ভিপিএন-এর সাথে কি টুইচ কাজ করে না?

Twitch সাধারণত সীমাবদ্ধ পরিবেশে অবরুদ্ধ থাকে, যার অর্থ প্রায় সব ব্যবহারকারী VPN ব্যবহার করে। একটি VPN আপনার আসল আইপি ঠিকানাকে একটি ভার্চুয়াল ঠিকানায় পরিণত করে, তাই সামগ্রী ব্লক করা যায় না এবং দেরি না করে Twitch অ্যাক্সেস করা যায়। আপনার দেশে Twitch আনব্লক করা থাকলে আপনি গেমটি দেখার পথে আছেন – শুধু একটি আনব্লক করা VPN সার্ভারের সাথে সংযোগ করুন৷

স্ট্রীমাররা কি ভিপিএন ব্যবহার করে?

ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (VPN) হল আজকাল ভিডিও দেখার জন্য সবচেয়ে জনপ্রিয় উপায়গুলির মধ্যে একটি৷ একটি সুরক্ষিত সংযোগ থাকা আজকাল একটি প্রয়োজনীয়তা হয়ে দাঁড়িয়েছে, এবং এটি প্রায়শই এর বাইরেও প্রসারিত হয়েছে৷ যদিও এটি ভালভাবে বোঝা যায় যে একটি গেমিং VPN উপকারী, এটি হতে পারে মানুষ যতটা সহজে মনে করে ততটা সহজে প্রকাশ পাবে না।

টুইচ স্ট্রীমাররা কি ভিপিএন ব্যবহার করে?

অনলাইন গোপনীয়তা রক্ষা এবং কর্মক্ষমতা বাড়ানোর পাশাপাশি, অনেক স্ট্রীমার তাদের ব্যক্তিগত ডেটা এবং তাদের দর্শকদের সুরক্ষার জন্য ভিপিএন ব্যবহার করে৷ এছাড়াও একটি ভিপিএন ব্যবহার করে, যারা জিও-সীমাবদ্ধ প্ল্যাটফর্ম এবং গেমগুলি অ্যাক্সেস করতে পারে না তারা জিও-সীমাবদ্ধ স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলি অ্যাক্সেস করতে পারে এবং গেমস।

ভিপিএন-এর মাধ্যমে আমি কীভাবে টুইচ অন স্ট্রিম করব?

এমনকি যদি চীন এবং রাশিয়ায় Twitch ব্লক করা হয়েছে বলে মনে হয়, আপনি একবার VPN এর সাথে একটি অ্যাকাউন্ট সেট আপ করার পরে, আপনার অ্যাক্সেস সীমাবদ্ধ হওয়া উচিত। একমাত্র প্রয়োজন হল এমন একটি সার্ভারের মাধ্যমে সংযোগ করা যা ব্লক করা নেই। Twitch-এর জন্য ওয়েবসাইটটির কোনো নিবন্ধনের প্রয়োজন নেই, এবং এটি ব্যবহারকারীর অ্যাক্সেসের প্রয়োজন নেই।

ভিপিএন ব্যবহার করার সময় আপনি কি স্ট্রিম করতে পারেন?

একটি স্ট্রিমিং VPN এই বিভ্রম তৈরি করে যে আপনি ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্কের সাথে আপনার আসল অবস্থান মাস্ক করে অন্য দেশ বা অন্য সার্ভার থেকে স্ট্রিমিং পরিষেবা অ্যাক্সেস করছেন৷ ব্ল্যাকআউট সীমাবদ্ধতা বাইপাস করার পাশাপাশি, লাইভ স্পোর্টিং ইভেন্টের সময় ভিপিএন পরিষেবাগুলিও ব্যবহার করা যেতে পারে৷ অনলাইন পরিষেবাগুলিতে অ্যাক্সেস আরও সুবিধাজনক৷


  1. গুগল কিভাবে জানবে আমি কোথায় ভিপিএন?

  2. একটি বিকেন্দ্রীভূত ভিপিএন কী এবং এটি কীভাবে কাজ করে?

  3. ওয়্যারগার্ড কি এবং এটি কি ভিপিএন প্রতিস্থাপন করে?

  4. VPN স্প্লিট টানেলিং কি? এটা কিভাবে কাজ করে?