কম্পিউটার

Windows 10,11 PC এর জন্য 9 সেরা ফ্রি অফলাইন/অনলাইন রেসিং গেম

একটি রেসে অন্যান্য বেশ কয়েকটি গাড়ি বা বাইকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার নিজস্ব একটি রোমাঞ্চ রয়েছে। এই হাইপার-রিয়ালিস্টিক গাড়ি, চ্যালেঞ্জিং ট্র্যাক, মেরুদণ্ডের চিলিং স্টান্ট, বিভিন্ন ক্যামেরা অ্যাঙ্গেল, এই সমস্ত জিনিস এবং আরও অনেক কিছু আপনাকে আপনার আসনের প্রান্তে রাখে। এমনকি আপনি যদি আপনার জীবনে গাড়ি বা বাইক না চালান, তবুও আপনি Windows 10 পিসি বা ল্যাপটপে সেরা ফ্রি রেসিং গেম ডাউনলোড করে রেসিং ট্র্যাক আয়ত্ত করতে পারেন। সুতরাং, আমরা কি জন্য অপেক্ষা করছি?

আমরা আপনাকে কিছু সেরা বিনামূল্যের অফলাইন এবং অনলাইন রেসিং গেমগুলিতে নিয়ে যাওয়ার সময় আপনার সিটবেল্টগুলি বেঁধে রাখি যা আপনি আপনার Windows 11 পিসি বা ল্যাপটপে ডাউনলোড করতে পারেন।

কিন্তু, চূড়ান্ত রেসিং অভিজ্ঞতার জন্য প্রস্তুত হওয়ার আগে

কেন পথের বাইরে সব distractions নিতে না. আপনি চাইবেন না যে কোনো বাহ্যিক অ্যাপ্লিকেশন প্রতিনিয়ত পপ আপ করুক এবং আপনার গেমিং অভিজ্ঞতাকে বাধাগ্রস্ত করুক। সুতরাং, এখানে একটি সফ্টওয়্যার রয়েছে যা আপনাকে এই ধরনের সমস্ত বিভ্রান্তি দূর করতে এবং আপনার গেমিং অভিজ্ঞতা উন্নত করতে সহায়তা করে। অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার (এএসও) একটি দুর্দান্ত টুল যা আপনাকে আপনার গেমগুলিকে স্যান্ডবক্স মোডে চালাতে দিয়ে একটি বিভ্রান্তিমুক্ত পরিবেশে আপনার গেমপ্লে উপভোগ করতে দেয়৷

অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজারে গেম অপ্টিমাইজারের মূল দিকগুলি

  • ব্যবহারকারীদের একটি পৃথক ভার্চুয়াল ডেস্কটপ প্রদান করে 
  • উন্নত গেমের গতির জন্য সর্বাধিক মেমরি বরাদ্দ করা হয়েছে
  • ব্যবহারকারীরা ডিফল্ট কী প্রতিস্থাপন করে ফাংশনের জন্য কীগুলি নির্ধারণ করতে পারে৷

ASO-তে গেম অপ্টিমাইজার কীভাবে কাজ করে তা এখানে রয়েছে – 

1. অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার ইনস্টল করুন

2. বাম দিকের ফলক থেকে, উইন্ডোজ অপ্টিমাইজার নির্বাচন করুন

3. গেম অপ্টিমাইজার এ ক্লিক করুন ডান দিক থেকে।

4. এখনই অবস্থান নির্বাচন করুন৷ এ ক্লিক করুন৷

5. এখন, আপনি গেম যোগ করতে পারেন৷

6. স্টার্ট অপ্টিমাইজড-এ ক্লিক করুন

এই অপ্টিমাইজ করা গেমিং পরিবেশ থেকে প্রস্থান করতে, আপনি F11 টিপুন এবং ভার্চুয়াল ডেস্কটপে ফিরে যেতে, F12 টিপুন

আপনি পড়তে পারেন এখানে উন্নত সিস্টেম অপ্টিমাইজারের সম্পূর্ণ পর্যালোচনা

উইন্ডোজ 10, 11 পিসির জন্য রেসিং গেম ডাউনলোড করার জন্য 9টি সেরা বিনামূল্যের তালিকা:অফলাইন এবং অনলাইন

1. অ্যাসফাল্ট 8:বায়ুবাহিত

Windows 10,11 PC এর জন্য 9 সেরা ফ্রি অফলাইন/অনলাইন রেসিং গেম

অ্যাসফল্ট 8 গেমলফ্ট থেকে ইতিমধ্যেই বিশ্বব্যাপী 350 মিলিয়নেরও বেশি ব্যবহারকারীরা পছন্দ করেছেন এবং বলাই বাহুল্য, এটি উইন্ডোজ 10, 11 পিসির জন্য সেরা ফ্রি রেসিং গেমগুলির মধ্যে একটি। আপনি যদি একজন আগ্রহী গেমার হন যিনি রেসিং গেম পছন্দ করেন, তাহলে Asphalt 8 আপনাকে এর প্রতিক্রিয়াশীল নিয়ন্ত্রণ এবং অত্যাশ্চর্য গ্রাফিক্সের সাহায্যে এগিয়ে রাখবে। বিশ্বের বাইরের ভার্চুয়াল রেসিং ট্র্যাক, গাড়ির মধ্যে প্রতিক্রিয়া এবং লাফ যা শুধু মাধ্যাকর্ষণকে অস্বীকার করে না, এমনকি পদার্থবিদ্যাও আপনার অ্যাড্রেনালিন রাশকে উচ্চ রাখবে।

এবং, এটির সর্বোত্তম অংশ, গেমটি বিনামূল্যে পাওয়া যায়। Windows 10 পিসির জন্য গাড়ির গেমে আপনার হাত পেতে নীচের শেয়ার করা লিঙ্কটিতে ক্লিক করুন এবং নীচের মন্তব্যে আমাদের সাথে আপনার অভিজ্ঞতা ভাগ করুন।

বৈশিষ্ট্যগুলি

  • 220 টিরও বেশি গাড়ির মডেল - ম্যাকলারেন, শেভ্রোলেট, বুগাটি, ল্যাম্বরগিনি, লোটাস, টেসলা, ডজ, অডি, ফেরারি, আপনি এটির নাম বলুন!
  • 40+ উচ্চ-গতির ট্র্যাক যা মাধ্যাকর্ষণকে অস্বীকার করে
  • 5টি অনন্য গেম মোড, 400 টির বেশি ক্যারিয়ার ইভেন্ট এবং 1500টি চ্যালেঞ্জ
  • রিয়েল-টাইম মাল্টিপ্লেয়ার রেসিং যেখানে আপনি 12 জন প্রতিপক্ষকে চ্যালেঞ্জ করেন

এসফাল্ট 8 পান:এখানে বায়ুবাহিত

আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সাথে অভিজ্ঞতা নিন অ্যান্ড্রয়েডের জন্য সেরা অফলাইন রেসিং গেমস

2. Forza Motorsport 6:Apex

Windows 10,11 PC এর জন্য 9 সেরা ফ্রি অফলাইন/অনলাইন রেসিং গেম

ফোরজা মোটরস্পোর্ট 6 উইন্ডোজ 10 পিসির জন্য সেরা ফ্রি রেসিং গেমগুলির মধ্যে একটি, যদি আপনার কাছে এমন একটি পিসি থাকে যা এটি পরিচালনা করতে পারে। আপনার ন্যূনতম 8 GB RAM এবং 2 GB ভিডিও RAM এবং NVIDIA GeForce GT 740 বা AMD Radeon R7 250 X-এর সমতুল্য একটি গ্রাফিক কার্ড প্রয়োজন। এছাড়াও, আপনার Windows 10 PC OS সংস্করণ 1607 চালাতে হবে এবং Direct X 12 সমর্থন করতে হবে যদি আপনার কাছে এই ধরনের সমস্ত বৈশিষ্ট্য থাকে, তাহলে আপনি 4K রেজোলিউশনে গ্রাফিক্স উপভোগ করবেন। এবং, যদি আপনি অনলাইনে থাকেন, তাহলে আপনি XBOX-এর কল্যাণের সুবিধা নিতে পারেন – অর্জনগুলি আনলক করুন, বন্ধুদের সাথে চ্যাট করুন (অন-ভয়েস এবং পাঠ্যের মাধ্যমে) এবং জীবনের মুহূর্তগুলি রেকর্ড করুন৷ উইন্ডোজ 10 পিসির জন্য এই আশ্চর্যজনক গাড়ি গেমটি ডাউনলোড করুন এবং নীচের মন্তব্য বিভাগে আমাদের সাথে আপনার অভিজ্ঞতা ভাগ করতে ভুলবেন না।

বৈশিষ্ট্যগুলি

  • 60 টিরও বেশি Forzavista™ গাড়ি যা ভ্রমণ, হ্যাচ, এক্সোটিকস, পেশী, জিটি রেসিং, হাইপারকার এবং ট্র্যাক খেলনার মতো বিভিন্ন স্বয়ংচালিত আগ্রহ জুড়ে বিস্তৃত রয়েছে
  • ForzaTech™ ইঞ্জিন প্রতিটি গাড়ির সর্বোচ্চ বিবরণ তুলে ধরে। অতএব, আপনি প্রতিটি গাড়ির স্বতন্ত্রতা অনুভব করতে পারবেন
  • কেবল কীবোর্ড এবং মাউস নয়, এমনকি রেসিং হুইল এবং অগণিত গেমিং প্যাডের জন্য আপনার গেমিং অভিজ্ঞতা কাস্টমাইজ করুন
  • Forza Motorsport 6 Forza এর Drivatar™ বিরোধীদের সাথে আসে
  • দিন ও রাত উভয় সময়েই 6টি ট্র্যাকে দৌড় এবং এমনকি নিমজ্জিত আর্দ্র আবহাওয়ার মধ্যেও

Forza Motorsport 6 এখানে পান

3. জিটি রেসিং 2:দ্য রিয়েল কার এক্সপেরিয়েন্স

Windows 10,11 PC এর জন্য 9 সেরা ফ্রি অফলাইন/অনলাইন রেসিং গেম

জিটি রেসিং 2 Windows 10 ল্যাপটপের জন্য আরেকটি বিনামূল্যের অফলাইন রেসিং গেম যা Gameloft ছাড়া অন্য কেউ নয়। এটি একক এবং মাল্টিপ্লেয়ার উভয় সংস্করণেই পাওয়া যায়। আপনি এটির বাস্তবসম্মত গ্রাফিক্স এবং গতিশীলতার জন্য এটি পছন্দ করবেন, যা আরও সেরা গাড়ির মডেলগুলির মধ্যে শীর্ষে রয়েছে। আপনি একাধিক ক্যামেরা কোণ থেকে আপনার রেস দেখতে পারেন, যা আপনাকে আপনার গেমপ্লে সম্পর্কে আরও ভাল অন্তর্দৃষ্টি দেয়।

এর অনেক প্রতিযোগীর বিপরীতে, GT Racing 2 আপনাকে বিভিন্ন দিনের সময় এবং বিভিন্ন আবহাওয়ায় রেস করার সুযোগ দেয়। আপনি পিসির জন্য ডাউনলোড করা এই অফলাইন কার গেমটি খেলার পর আমাদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে ভুলবেন না।

বৈশিষ্ট্যগুলি

  • 30 টিরও বেশি নির্মাতাদের থেকে 67টি গাড়ি থেকে বেছে নিন:নিসান, অডি, মার্সিডিজ-বেঞ্জ, ডজ, ফেরারি, ফোর্ড এবং আরও অনেক কিছু
  • একের পর এক, নকআউট, ক্লাসিক রেস এবং ওভারটেক সহ 1400টি ইভেন্টে আপনার ড্রাইভিং ক্ষমতা পরীক্ষা করুন এবং প্রতি সপ্তাহে 28টি নতুন চ্যালেঞ্জের সাথে আপনার দক্ষতা তৈরি করুন
  • 4টি ভিন্ন ক্যামেরা অ্যাঙ্গেল
  • আপনি যদি একজন নবাগত হন, আপনি ব্রেকিং এবং স্টিয়ারিং সহায়তা সক্রিয় করতে পারেন৷

এখানে জিটি রেসিং 2 পান

4. অ্যাসফাল্ট 9:কিংবদন্তি

Windows 10,11 PC এর জন্য 9 সেরা ফ্রি অফলাইন/অনলাইন রেসিং গেম

আমরা শুধু এই একটি মিস দিতে পারে না. Asphalt 9 Legends উইন্ডোজ 10 পিসির সেরা রেসিং গেমগুলির মধ্যে একটি যা আপনি ডাউনলোড করতে পারেন৷ গাড়ির মডেলের বৈচিত্র্যই হোক, মাধ্যাকর্ষণ-প্রতিরোধকারী ট্র্যাক, স্টান্ট, সবকিছুই ঠিক আছে এবং প্রতিবার আপনি গেট-সেট লাইনে আপনার গাড়ি পার্ক করার সময় আপনাকে সারাজীবনের রেসের জন্য প্রস্তুত করে। এটিতে টাচড্রাইভও রয়েছে, যা স্টিয়ারিংকে স্ট্রীমলাইন করে যাতে আপনি কেবল রেসিংয়ের উপর ফোকাস করতে পারেন। আপনি সমমনা রেসারদের একটি ক্লাবও তৈরি করতে পারেন এবং মাইলস্টোন পুরষ্কারগুলি আনলক করে লিডার বোর্ডে উঠতে পারেন৷

বৈশিষ্ট্যগুলি

  • HDR গ্রাফিক্স সহ বাস্তবসম্মত আর্কেড রেসিং।
  • শুধু আপনার গাড়ির জন্য নয়, এমনকি ব্রেক ক্লিপার এবং রিমগুলির জন্য পছন্দসই উপকরণ এবং রং নির্বাচন করুন৷
  • অ্যাসফল্ট রেসার হিসেবে আপনার ক্যারিয়ারকে মহিমান্বিত করার জন্য ম্যাকলারেন এফ1 এলএম, অ্যাস্টন মার্টিন ভালহাল্লা এবং আরও অনেকগুলি সহ 800 টিরও বেশি রেস এবং 60 টিরও বেশি সিজন সহ সবচেয়ে মর্যাদাপূর্ণ গাড়িগুলির মালিক হন৷
  • রিয়েল-টাইমে ৭ জন খেলোয়াড়ের বিরুদ্ধে রেস।
  • 6টি নতুন গাড়ির সংযোজন, যার মধ্যে Jaguar C-X75 এবং Bentley Continental GT3।

এখানে Asphalt 9 Legends পান

5. CSR রেসিং 2

Windows 10,11 PC এর জন্য 9 সেরা ফ্রি অফলাইন/অনলাইন রেসিং গেম

CSR রেসিং 2 আপনি আপনার ডেস্কটপে ডাউনলোড করতে পারেন এমন সেরা বিনামূল্যের অফলাইন রেসিং গেমগুলির মধ্যে একটি, যা আপনাকে রিয়েল-টাইমে হাইপার-রিয়ালিস্টিক ড্র্যাগ স্ট্রিট রেসিং উপভোগ করতে দেয়। আপনি আপনার রেসিং দক্ষতা পরীক্ষা করতে পারবেন কিছু শক্তিশালী কিংবদন্তি সুপারকারের প্রতিটি বিবরণে প্রতিলিপি করা। এতে উচ্চ-মানের 3D রেন্ডারিং কৌশল রয়েছে এবং এমনকি আপনাকে আপনার সুপারকারগুলিকে প্রাণবন্ত করতে দেয়, ধন্যবাদ AR মোডকে। এবং, গেমটি আপনাকে স্থির হতে দেয় না, কারণ এটি আপনাকে বেশ কয়েকটি রিয়েল-টাইম চ্যালেঞ্জ এবং মাল্টিপ্লেয়ার ড্র্যাগ রেসের মধ্য দিয়ে যায়, যা আপনাকে ক্রমাগত এগিয়ে রাখে।

বৈশিষ্ট্যগুলি

  • লিজেন্ডারি সুপারকার, Aston Martin DB5, Ferrari 250 GTO, 1969 Pontiac GTO, এবং Bugatti EB110 সুপার স্পোর্টের মত।
  • উচ্চ কাস্টমাইজযোগ্যতা যেখানে আপনি কাস্টমাইজ করতে পারেন রিম, ইন্টেরিয়র ট্রিম, পেইন্ট র‌্যাপ, ব্রেক ক্লিপার CSR2 নক্সপ্লেয়ারের সাথে আসে।
  • এআর মোডে ড্রাইভিং দক্ষতা দেখান৷
  • হাইপার-রিয়ালিস্টিক 3D রেন্ডারিং কৌশল।

এখানে CSR রেসিং 2 পান

এছাড়াও পড়ুন: 2020 সালে Android এর জন্য 20 সেরা বিনামূল্যের অনলাইন মাল্টিপ্লেয়ার গেমগুলি

6. মোটোক্রস বাইক রেসিং

Windows 10,11 PC এর জন্য 9 সেরা ফ্রি অফলাইন/অনলাইন রেসিং গেম

Windows 11 কম্পিউটারের জন্য আরেকটি অফলাইন রেসিং গেম যা আপনি ডাউনলোড করতে পারেন তা হল মটোক্রস বাইক রেসিং . গেমপ্লেটি দ্রুতগতির এবং পদার্থবিদ্যা সিমুলেশন দ্বারা সমর্থিত। আপনি বেশ কয়েকটি ট্র্যাকের মধ্যে থেকে বেছে নিতে পারেন যার উপর আপনি গৌরব অর্জন করতে পারেন। গ্রাফিক্স অত্যাশ্চর্য, এবং আপনি নিজেকে বিভিন্ন ধরণের স্টান্ট করতে দেখতে পারেন - হুইলি, সামনের ফ্লিপ, ব্যাকফ্লিপ এবং আরও অনেক কিছু। এবং, যখন আপনি আপনার স্টান্ট ফ্লান্ট করছেন, আপনি আপনার নাইট্রো বুস্টার রিফিল করতে পারেন। আমরা কি উল্লেখ করেছি যে আপনি এই একই নাইট্রো বুস্টার দিয়ে গাছে আগুন দিতে পারেন?

বৈশিষ্ট্যগুলি

  • ডজন ডজন ট্র্যাক, প্রতিটিতে একটি উন্নত স্তরের অসুবিধা রয়েছে৷
  • অত্যাশ্চর্য এবং রঙিন গ্রাফিক্স।
  • অত্যন্ত প্রতিক্রিয়াশীল নিয়ন্ত্রণ পদার্থবিদ্যা সিমুলেশন দ্বারা সমর্থিত৷
  • বেশ কিছু গোপন গোপন চমক - পাথর, গুহা, চেইন ব্রিজ এবং আরও অনেক কিছু।
  • এবং, শেষ কিন্তু অন্তত নয়, আপনার ইন্টারনেটের প্রয়োজন নেই৷ ডাউনলোড করুন এবং সেট-গিয়ে যান।
  • Windows 10-এর জন্য PC-এর জন্য ডাউনলোড করতে গাড়ির গেম থাকতে হবে৷

7. বিচ বগি রেসিং

Windows 10,11 PC এর জন্য 9 সেরা ফ্রি অফলাইন/অনলাইন রেসিং গেম

গতি এবং রেসিংয়ের জন্য আপনার তৃষ্ণা মেটাতে, আপনি সৈকত বগি রেসিং চেষ্টা করতে পারেন। এটি আপনার নিয়মিত রেসিং গেম নয়। পরিবর্তে, আপনি এই অফ-রোড কার্ট রেসিং পাগলামিতে ড্রাইভারদের প্রতিদ্বন্দ্বী হবেন। বিভিন্ন মোড জুড়ে বিস্তৃত বেশ কয়েকটি রেস ট্র্যাক আপনার আগ্রহকে জাগিয়ে তুলবে। পিসির জন্য এই আশ্চর্যজনক অফলাইন কার গেমটি খেলার সময়, আপনি গাড়ির একটি বিস্তৃত অ্যারে আনলক এবং আপগ্রেড করতে পারেন (ডুন বগি থেকে দানব ট্রাক পর্যন্ত)। শুধু তাই নয়, বীচ বগি রেসিং কল্পনাপ্রসূত 3D রেস ট্র্যাকগুলির একটি অ্যারেতে আপনাকে ছয়টি ভিন্ন গেম মোডে আপনার দক্ষতা পরীক্ষা করতে দেয়৷

বৈশিষ্ট্যগুলি

  • বিশ্বব্যাপী 30 মিলিয়নেরও বেশি খেলোয়াড় খেলেছে৷
  • প্রতিটি চরিত্রের একটি বিশেষ ক্ষমতা এবং একটি অনন্য ব্যক্তিত্ব রয়েছে৷
  • ফায়ারবল, অয়েল স্লিক, এবং ডজবল উন্মাদনার মতো বেশ কিছু পাওয়ারআপ।
  • 6 গেম মোড এবং 15 3D রেস ট্র্যাক৷
  • Windows 10-এ PC-এর জন্য ডাউনলোড করার জন্য উপযুক্ত অফলাইন কার গেম।

8. SocCar

Windows 10,11 PC এর জন্য 9 সেরা ফ্রি অফলাইন/অনলাইন রেসিং গেম

আপনার ব্যস্ত কাজের সময়সূচী থেকে কিছু সময় ছিনিয়ে নিন এবং নিজেকে SocCar এর সাথে যুক্ত করুন . আপনি যদি ফুটবল এবং গাড়ি উভয়ই পছন্দ করেন তবে আপনি আমাদের ধন্যবাদ জানাবেন। এটির জন্য আমাদের শব্দটি চিহ্নিত করুন, আপনি হতাশ হবেন না। এটি একটি RC গাড়ি চালানো, অন্যান্য RC গাড়ির শুটিং এবং একই সময়ে ফুটবল খেলার একটি অনন্য কম্বো। গ্রাফিক্স হয়ত উচ্চমানের নাও হতে পারে, কিন্তু সেগুলি দীর্ঘ সময়ের জন্য আপনার মনোযোগ আকর্ষণ করার জন্য যথেষ্ট অত্যাশ্চর্য। এবং, আবার, সেরা অংশ হল যে আপনার গেমটি ডাউনলোড করার দরকার নেই; শুধু নীচের লিঙ্কে ক্লিক করুন, এবং কয়েক সেকেন্ডের মধ্যে, আপনি Windows 10 পিসির জন্য এই গাড়ি রেসিং গেমটি উপভোগ করতে সক্ষম হবেন।

বৈশিষ্ট্যগুলি

  • দ্রুত-গতির গেমপ্লে৷
  • আপনি অতিথি হিসাবে খেলতে পারেন বা একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন এবং উচ্চ স্কোর নিবন্ধন করতে পারেন৷
  • কয়েকটি ঘর থেকে বেছে নিতে হবে।
  • আকর্ষণীয় শব্দ এবং খাস্তা গ্রাফিক্স।
  • পিসি (উইন্ডোজ 7 এবং আরও) এর জন্য ডাউনলোড করার জন্য সেরা গাড়ি রেসিং গেম৷

9. ডার্ট বাইক এক্সট্রিম

Windows 10,11 PC এর জন্য 9 সেরা ফ্রি অফলাইন/অনলাইন রেসিং গেম

আপনি যদি উইন্ডোজ 10 পিসির জন্য বিনামূল্যের রেসিং গেম ডাউনলোড করতে চান, তাহলে কেন শুধু গাড়ি রেসিংয়ে লেগে থাকবেন? আপনি ডার্ট বাইক এক্সট্রিম ব্যবহার করে দেখতে পারেন , যা আপনাকে ঘন্টার পর ঘন্টা বিনোদন দেবে। গেমটি কম্পিউটার রিসোর্সে বেশি কিছু নেয় না এবং এর ওজন মাত্র 32 MB। কিন্তু, এর আকারে যাবেন না; এটি বৈশিষ্ট্যযুক্ত এবং আপনাকে আটকে রাখে, এর দুঃসাহসিক গেমপ্লের জন্য ধন্যবাদ। গ্রাফিক্স শালীন, এবং বিভিন্ন চ্যালেঞ্জ রয়েছে যা আপনি বেছে নিতে পারেন। চ্যালেঞ্জের কথা বললে, আপনি বিভিন্ন রুটে আপনার দক্ষতা পরীক্ষা করতে পারেন এবং Windows 10 পিসির জন্য এই আশ্চর্যজনক অফলাইন রেসিং গেমটি উপভোগ করতে পারেন।

বৈশিষ্ট্যগুলি

  • আপনি 10টিরও বেশি ভিন্ন বাইক থেকে বেছে নিতে পারেন
  • আপনি 10টিরও বেশি ভিন্ন বাইক থেকে বেছে নিতে পারেন
  • ডার্ট বাইক এক্সট্রিমের দুটি মোড রয়েছে, যথা – টাইম ট্রায়াল এবং চ্যাম্পিয়নশিপ
  • 3D গ্রাফিক্স সমর্থন করে।
  • আপনি দুর্দান্ত বায়ুবাহিত কৌশল সম্পাদন করতে পারেন
  • রুটগুলি আকর্ষণীয় এবং চ্যালেঞ্জিং
  • Windows 10/8.1/8/7 এর জন্য উপলব্ধ

উপসংহার

Windows 10 ল্যাপটপের জন্য উপরের কোন ফ্রি অফলাইন রেসিং গেমগুলির মধ্যে কোনটি, আপনি সবচেয়ে বেশি খেলতে উপভোগ করেছেন এবং সেই গেমটি সম্পর্কে আপনি কোনটি সবচেয়ে বেশি পছন্দ করেছেন তা আমাদের জানান৷ যদি একটি বিনামূল্যের অনলাইন/অফলাইন রেসিং গেম থাকে যা আপনি খেলতে সবচেয়ে বেশি উপভোগ করেন, যেটি তালিকায় জায়গা করেনি, মন্তব্য বিভাগে এটি উল্লেখ করুন।

এই ধরনের আরও কন্টেন্টের জন্য, উই দ্য গিক ব্লগ পড়তে থাকুন। আমাদের সাথে Facebook এ সংযোগ করুন এবং টুইটার . এছাড়াও আপনি আমাদের YouTube সদস্যতা নিতে পারেন চ্যানেল।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন:Windows 10 PC (2021) এর জন্য সেরা অফলাইন/অনলাইন রেসিং গেমস

প্রশ্ন 1. পিসির জন্য কোন ফ্রি রেসিং গেম আছে?

হ্যাঁ, পিসির জন্য ডাউনলোড করার জন্য প্রচুর বিনামূল্যের অফলাইন কার্ড গেম রয়েছে৷ বেশ কয়েকটি বিকল্পের মধ্যে রয়েছে Asphalt 9:Legends, Forza Motorsport 6, GT Racing 2, Real Racing Nitro Asphalt 3D।

প্রশ্ন 2। ডাউনলোড করার জন্য কোন বিনামূল্যের গাড়ি গেম আছে?

একেবারেই! আপনি Windows 7, 8, 10, ইত্যাদির জন্য উপলব্ধ পিসির জন্য প্রচুর কার রেসিং গেম ডাউনলোড করেন। এর মধ্যে রয়েছে কার রেসিং অ্যাডভেঞ্চার, স্পীড আন্ডারগ্রাউন্ডের প্রয়োজন, সিটি রেসিং, মাই সামার কার এবং আরও অনেক শিরোনাম।

প্রশ্ন ৩. আপনি একটি গাড়ী রেসিং খেলা কি করবেন?

মূলত, চালকদের অন্যান্য গাড়ি চালক প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে প্রতিযোগিতা করে তাদের জীবিকা নির্বাহ করতে হবে। এই ধরণের গেমগুলি সাধারণত চূড়ান্ত একাগ্রতা, কৌশল নির্ভীকতার দাবি করে।

প্রশ্ন ৪। কিভাবে আমি আমার ল্যাপটপে গাড়ি গেম ডাউনলোড করব Windows 10?

Microsoft Store থেকে গেম ডাউনলোড করতে, আপনাকে যা করতে হবে তা হল: 

  • Microsoft স্টোরের অ্যাপস বা গেম ট্যাবে যান৷
  • আপনি যে গাড়িটি ডাউনলোড করতে চান সেটি নির্বাচন করুন৷
  • গেট বোতাম টিপুন এবং ডাউনলোড প্রক্রিয়া শুরু করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন!

প্রশ্ন5। ল্যাপটপের জন্য সেরা রেসিং গেম কোনটি Windows 10?

আপনি যদি আমাদের সুপারিশের জন্য জিজ্ঞাসা করেন, আমরা মনে করি Asphalt 8:Airborne Windows 10 PC-এর জন্য সমস্ত রেসিং গেমগুলির মধ্যে সেরা পছন্দ হতে হবে।


  1. Android এর জন্য সেরা অনলাইন/অফলাইন শুটিং গেম

  2. 2022 সালে অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা অফলাইন রেসিং গেম [ফ্রি ডাউনলোড]

  3. Windows এর জন্য 8 সেরা ফ্রি মিডিয়া সেন্টার

  4. উইন্ডোজ 11, 10, 8 এবং 7 এর জন্য সেরা ফ্রি স্নিপিং টুল