কম্পিউটার

7 PUBG মোবাইল বাগ এবং সমস্যা

PUBG বা PlayerUnknown's Battlegrounds গেমিং বিশ্ব এবং সম্প্রদায়কে উল্টে দিয়েছে। এই গেমটি একটি ক্রমবর্ধমান আসক্তির শিরোনাম হতে চলেছে৷

কিন্তু একটি আশ্চর্যজনকভাবে উন্নত এবং প্রতিযোগীতামূলক খেলা হওয়ায়, আপনার সকলেরই সাধারণ ত্রুটি এবং বাগগুলি সম্পর্কে জানা দরকার যা খেলোয়াড়দের মধ্যে আসে। তাই, আজ এই প্রবন্ধে, আমরা খেলতে গিয়ে 7টি PlayerUnknown's Battlegrounds Glitches এবং বাগ নিয়ে কথা বলবো যা আপনি হয়তো সম্মুখীন হতে পারেন।

1. ফ্ল্যাশের চেয়ে দ্রুত?

7 PUBG মোবাইল বাগ এবং সমস্যা

ঠিক আছে, এই ত্রুটি এমন কিছু যা কেউ জুড়ে আসতে চাইবে না। আপনি যখন শত্রুকে গুলি করার চেষ্টা করছেন তখন এটি ঘটতে পারে তবে সে নরকের মতো দ্রুত। তিনি এত দ্রুত নড়াচড়া করেন যে খেলোয়াড়ের জন্য লক্ষ্য করা এবং তাকে হত্যা করা কঠিন হয়ে পড়ে। অথবা হয়তো সে শুধু একটি পাবলিক বিশ্রামাগার খুঁজছে।

২. জল ছাড়া সাঁতার কাটুন

7 PUBG মোবাইল বাগ এবং সমস্যা

ঠিক আছে, বাস্তব জীবনে এটি করা সত্যিই কঠিন, তবে PUBG এটিকে সহজ করে তোলে। এটি এলোমেলোভাবে ঘটে, যেখানে আপনি মাটির নিচে অপ্রত্যাশিতভাবে জন্ম দেন বা যানবাহনে চড়ার সময় আপনি যখন দেয়ালে ধাক্কা খাবেন।

এটা কি অবিশ্বাস্য হবে না যদি আমরা বাস্তব জীবনে বাতাসে সাঁতার কাটতে পারি?

3. আপনি আমাকে দেখতে পাচ্ছেন না

7 PUBG মোবাইল বাগ এবং সমস্যা

PUBG-এ প্রথমত একজন ব্যক্তি মোড নেই, তবে একটি ত্রুটির কারণে এটি সম্ভব হতে পারে। কিছু খেলোয়াড় এটি FPS মোডে খেলতে পেরেছে। এটি PUBG-তে একটি বড় সমস্যা। এটি বন্দুক স্যুইচ করার সময় এবং একই সময়ে সুযোগ সক্রিয় করার সময় করা যেতে পারে৷

এটি 'যখন কেউ ক্যামেরা দিয়ে পিঠে ছুরিকাঘাত করে' এর অদ্ভুত কেসের মতো দেখায়। না?!

4. সকল প্রতারককে অবশ্যই মরতে হবে

7 PUBG মোবাইল বাগ এবং সমস্যা

আপনি PUBG খেলার সময় এটির মধ্য দিয়ে যেতে পারেন। এটি প্রদর্শিত হয় যখন আমরা একটি মিশনের জন্য গেমে বট ব্যবহার করি, কিন্তু যুদ্ধক্ষেত্রে শেষ বৃত্তটি সংকুচিত হতে শুরু করে এবং আপনি মারা যান। এটি শুরুতে মজাদার, কিন্তু বট ব্যবহার করে খেলোয়াড়দের জন্য বিরক্তিকর হয়ে ওঠে। তাই পুরানো কথার মতো, চুরি করো না, মিথ্যা বলো না এবং প্রতারণা করো না। সরকার প্রতিযোগিতা ঘৃণা করে!

5. আমি এখান থেকে আমার বাড়ি দেখতে পারি

7 PUBG মোবাইল বাগ এবং সমস্যা

উরহহহ! এই এক বিরক্তিকর. এটি ঘটে যখন আপনি আপনার প্যারাসুটটি খুব তাড়াতাড়ি আকাশে সরিয়ে দেন। এবং, ফলস্বরূপ আপনি ক্লাউড 9 থেকে অন্যান্য খেলোয়াড়দের দিকে তাকিয়ে সেখানেই থাকুন। এটি কিছু খেলোয়াড়ের জন্য বিরক্তিকর হতে পারে। purgatory আপনার থাকার উপভোগ করুন!

6. দ্য হেডলেস হর্সম্যান:বাইকার সংস্করণ

7 PUBG মোবাইল বাগ এবং সমস্যা

আপনার মাথায় গুলি করার ভয় থাকবে না যদি আপনার সাথে শুরু করার মতো একটি না থাকে। হ্যাঁ, এটি PUBG-তে ঘটতে পারে। এটি এমন একটি ত্রুটি যা সময় এলে শত্রুদের হাত থেকে আপনাকে রক্ষা করবে। এটি করা যেতে পারে যখন আপনি একটি যানবাহনে থাকেন, বা একটি মোটরসাইকেল বা এটিভিতে চড়েন, শুধুমাত্র অস্ত্রের লক্ষ্য রাখুন এবং ড্রাইভ প্রেস করুন৷ বুয়াহ! তোমার মাথা চলে গেছে। শোনাচ্ছে এটি ব্যবহার করা একটি চমত্কার স্মার্ট কৌশল৷

7. একটি সম্পূর্ণ বিপজ্জনক জীবন যাপন করুন

7 PUBG মোবাইল বাগ এবং সমস্যা

হ্যাঁ! আপনি এটা ঠিক শুনেছেন. আপনি যখন আপনার বাইকে পাহাড়ের উপর দিয়ে চড়ার চেষ্টা করেন, তখন এটি আপনাকে একটি রোলার কোস্টার রাইডে নিয়ে যায় যা কেউ দিতে পারে না। গেমারদের জন্য হার্ডকোর রাইডের মতো মনে হচ্ছে। একই সময়ে বেশ মজার এবং বিরক্তিকর। এবং কি অনুমান? এই যাত্রা বন্ধ করা যাবে না। ঠিক আছে, এই ত্রুটিটি বিকাশকারীরা সমাধান করেছে, এবং এটি আর চিন্তার বিষয় নয়৷

যদিও, বাকি ত্রুটিগুলি তদন্তাধীন রয়েছে এবং বাকি ত্রুটিগুলির সমাধান এখনও প্রকাশ করা হয়নি। ততক্ষণ, নিজের ক্ষতি না করার চেষ্টা করুন!

আমরা আশা করি আপনি এই নিবন্ধটি উপভোগ করেছেন। আপনি যদি মনে করেন যে এইগুলি সেরা PUBG মোবাইল সমস্যা এবং বাগ, তাহলে দয়া করে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান৷ যদি থাকে তাহলে আপনি আপনার মতামতও দিতে পারেন।


  1. কীভাবে এবং কখন টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ 2021 ম্যাচগুলি আপনার মোবাইল এবং টিভিতে লাইভ দেখবেন

  2. কেন PUBG এত আসক্ত? এবং কিভাবে আপনার আসক্তি নিয়ন্ত্রণ করবেন

  3. Pubg Mobile:Erangel-এ বেঁচে থাকার টিপস এবং কৌশল

  4. কিভাবে সবচেয়ে বৈধ পদ্ধতিতে PUBG মোবাইলে বিনামূল্যে UC উপার্জন করবেন