কম্পিউটার

কিভাবে এবং কখন টুইটার ব্যবহারকারীদেরকে আনফলো করবেন

টুইটার ব্যবহারকারীদের অনুসরণ না করার সর্বোত্তম কারণ হল তারা আপনার ফিডে যা পোস্ট করে তা দেখতে আপনি আর পছন্দ করেন না। তারা বিরক্তিকর, তারা স্প্যাম পোস্ট করে, অথবা আপনি যখন তাদের আপনার ফিডকে মেঘলা করতে দেখেন তখন তারা আপনাকে রাগান্বিত চিন্তা ভাবনা করতে বাধ্য করে।

টুইটারে কাউকে অনুসরণ না করার একটি খারাপ কারণ হল যে তারা আপনাকে অনুসরণ করে না, যদিও অনেক লোক টুইটারে অন্যদের অনুসরণ করে না। টুইটারের প্রথম দিনগুলিতে, এটি বেশ সাধারণ ছিল। আপনি যখন কাউকে অনুসরণ করেন, তখন আশা করা হয়েছিল যে অন্য ব্যক্তি আপনাকে অনুসরণ করবে।

এখন, এত বেশি নয়। টুইটারের ব্যবহার দ্রুতগতিতে বেড়েছে, এবং এটা আশা করা অযৌক্তিক যে আপনি অনুসরণ করেন এমন প্রত্যেক ব্যক্তি আপনাকে অনুসরণ করবে—বিশেষ করে সেলিব্রিটিরা। স্প্যামার এবং বট এখন প্রচুর, তাই লোকেরা যখন তাদের অনুসরণ করে তখন লোকেরা বিজ্ঞপ্তিগুলি বন্ধ করে দেয়। তাই, আপনি যদি মনে করেন যে কেউ আপনাকে অস্বস্তিতে অনুসরণ করছে না, তাহলে হয়তো তারা জানে না আপনি কে এবং আপনি তাদের অনুসরণ করছেন।

কিভাবে এবং কখন টুইটার ব্যবহারকারীদেরকে আনফলো করবেন

এটি বলার সাথে সাথে, কেউ আপনাকে টুইটারে অনুসরণ করতে বাধ্য নয় এবং এটি আশা করা অবাস্তব। এটি একটি ভাল অভ্যাস, প্রতিবার, আপনার নতুন অনুগামীদের পরীক্ষা করা এবং আপনি যাকে আরও শুনতে চান তাকে অনুসরণ করুন৷ সমস্তকে অনুসরণ করছে তাদের মধ্যে, তবে, অনুৎপাদনশীল হবে; আপনার ফিড অপ্রাসঙ্গিক টুইটের সাথে ছাপিয়ে যাবে। আপনি যাদের অনুসরণ করেন তাদেরও একই পরিস্থিতির সম্মুখীন হতে হয়।

যাই হোক না কেন, আপনি টুইটার ব্যবহারকারীদের কয়েকটি ভিন্ন উপায়ে আনফলো করতে পারেন। শুধু সচেতন থাকুন যে আপনি প্রতিদিন 100 জনের বেশি লোককে আনফলো করলে আপনার অ্যাকাউন্ট ফ্ল্যাগ করা এবং স্থগিত করা হতে পারে; এটি কারণ স্প্যামি বটগুলি এটি করে থাকে, তাই এটি একটি বড় লাল পতাকা৷

তাদের ট্র্যাডিশনাল ওয়ে আনফলো করুন

ব্যবহারকারীর প্রোফাইলে যান এবং বড় নীল অনুসরণ করছেন ক্লিক করুন৷ বোতাম; এটি লাল হয়ে যাবে এবং বলবে আনফলো . এই ব্যবহারকারী আপনাকে অনুসরণ করছে কিনা তা আপনি বলতে সক্ষম হবেন কারণ প্রোফাইলটি ব্যবহারকারীর নামের পাশে "আপনাকে অনুসরণ করে" নোট করবে৷

দক্ষতার সাথে আনফলো করতে টুল ব্যবহার করুন

টুইটার ব্যবহারকারীদের তাদের অনুসরণকারী এবং ফিড পরিচালনা করতে সহায়তা করার জন্য অনেক সরঞ্জাম রয়েছে। এখানে কয়েকটি রয়েছে যা আপনাকে সাহায্য করতে পারে:

  • ManageFlittr —এই সুপরিচিত টুলটি আপনাকে 100 জন লোককে আনলোড করতে দেয় যারা আপনাকে প্রতিদিন অনুসরণ করে না; আরো আনফলো করার জন্য একটি ফি আছে। যদিও এটি সাধারণত সুপারিশ করা হয় না, কারণ এটি পূর্বে উল্লেখিত কারণগুলির জন্য আপনার অ্যাকাউন্টকে সাসপেনশনের জন্য পতাকাঙ্কিত করতে পারে৷
  • JustUnfollow —এটা Quittr-এর এক ধরনের ম্যাশআপ এবং ManageFlittr . আপনি দেখতে পারেন কে আপনাকে অনুসরণ করে না এবং তারপরে তাদের অনুসরণ না করে, এবং আপনি সতর্কতা পেতে পারেন এবং কতজন লোক আপনাকে অনুসরণ করেছে এবং আনফলো করেছে সে সম্পর্কে স্বয়ংক্রিয়-টুইট পাঠাতে পারেন৷

অন্য অনেক টুল আপনাকে জানাবে কে আপনাকে আনফলো করে। নতুন অনুসরণকারীদের পেতে সহজ উপায়ের জন্য, Twitter চ্যাট চেষ্টা করুন .

সাধারণ নির্দেশিকা

টুইটার এবং অনুসরণকারীদের সম্পর্কে নিজের জন্য তৈরি করার জন্য এখানে কয়েকটি নিয়ম রয়েছে:

  • লোকেরা আপনাকে অনুসরণ করছে কিনা তা যত্ন নেওয়া বন্ধ করুন।
  • লোকদের অনুসরণ করা বন্ধ করুন এই প্রত্যাশায় যে তারা আপনাকে অনুসরণ করবে।
  • শুধুমাত্র আপনার টুইটার ফিডে কী আছে এবং আপনি কী দেখতে চান সে বিষয়ে যত্ন নিন।
  • আপনি অন্য সবার ফিডে দেখান কিনা সেদিকে খেয়াল রাখা বন্ধ করুন।
  • লোকেদের টুইটারে আপনাকে অনুসরণ করতে বলবেন না। তোমাকে বোকা মনে হবে।
  • আপনার প্রিয় সেলিব্রিটিদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা চালিয়ে যান; মাঝে মাঝে, তারা আবার লেখে!

আপনি যখন কাউকে আনফলো করতে চান, তখনই তা করুন। এবং তাদের ব্লক করবেন না, কারণ এটি একই জিনিস নয়। আপনার যদি এটি করার জন্য একটি সরঞ্জামের প্রয়োজন হয়, তাহলে আপনি সম্ভবত অনেক ভুল করেছেন এবং ভুল কারণে লোকেদের অনুসরণ করেছেন। ঠিক আছে! আপনি সবসময় জানতে পারবেন না যখন কেউ ব্যাট থেকে অনুসরণ করার যোগ্য; যাইহোক, যদি আপনার লোকেদেরকে বাল্ক-আনফলো করার প্রয়োজন হয়, তাহলে আপনার নিম্নলিখিত কৌশলটি পুনরায় মূল্যায়ন করার জন্য এটি সম্ভবত আপনার মূল্যবান।

এখানে একটি ভাল সাধারণ অনুশীলন রয়েছে:যখন কেউ ক্রমাগত আপনার ফিডে পপ আপ করে এমন কিছু পোস্ট করে যা আপনি বিরক্তিকর, নেতিবাচক, অপ্রীতিকর বা আপত্তিকর মনে করেন, কেবল তাদের অনুসরণ করুন। এটা ঘটবে শুধু যে করতে থাকুন. আপনার কাছে একটি পরিষ্কার, আরও আকর্ষণীয় ফিড থাকবে যাতে আপনি সত্যিকার অর্থে টুইটার অফার করতে পারে এমন ধারণার বিনিময় উপভোগ করতে পারেন।


  1. কিভাবে স্ন্যাপচ্যাটে অনুসরণ করবেন

  2. Windows 8.1 এবং 8

  3. আপনার টুইটার অ্যাকাউন্ট কিভাবে পরিচালনা করবেন

  4. কিভাবে ইনস্টাগ্রামে আনফলো করতে হয়