কম্পিউটার

রোবলক্সে স্কুইড গেমটি কীভাবে খেলবেন এবং ইউটিউবে আপলোড করবেন

আমরা সকলেই সেই সময়টা জানি যখন Netflix একটি চাঞ্চল্যকর বিষয়বস্তু - দক্ষিণ কোরিয়ার স্কুইড গেমকে স্ট্রীমলাইন করেছিল, এবং নেটিজেনরা এতে আতঙ্কিত ছিল। 9-পর্বের নাটক সিরিজের একটি অনন্য কিন্তু রোমাঞ্চকর ভিন্ন খেলার ধরন ছিল। এখন, একই রোমাঞ্চের প্রতিশ্রুতি Roblox গেমপ্লে দ্বারা যা গেম প্রেমীদের Roblox Squid গেমপ্লে এর প্ল্যাটফর্ম দেখার অফার করে , এবং এটির পছন্দ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে।

ফলস্বরূপ, গেম প্রেমীরা এবং ইউটিউবাররা যথেষ্ট উত্তেজিত এবং নিজেদের মধ্যে রোমাঞ্চ সীমাবদ্ধ করছে না। কিন্তু, দর্শকদের পাগলা স্নায়ু অনুভব করার জন্য তারা ইউটিউব বা তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এটি রেকর্ড করে আপলোড করছে।

আপনি কিভাবে Roblox গেমপ্লে এ স্কুইড গেম খেলতে পারেন তা জানতে আমরা আপনাকে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ার পরামর্শ দিই যখন আপনি এটি রেকর্ড করুন এবং অবশেষে এটি YouTube-এ আপলোড করুন। শুধু তাই নয়, কোন গেম স্ক্রিন রেকর্ডার সম্পর্কে কিছু মূল্যবান তথ্য আমরা আপনাদের সাথে শেয়ার করব। আপনি প্রক্রিয়াটি মসৃণভাবে অনুভব করতে ব্যবহার করতে পারেন এবং কিছু মানসিক বৈশিষ্ট্য যা আপনি অন্বেষণ করতে পারেন।

রোবলক্স স্কুইড গেমপ্লে:রোবলক্সে কীভাবে স্কুইড গেম খেলবেন

Roblox গেমপ্লে বিবেচনা করুন ভিডিও গেমের জন্য একটি OTT প্ল্যাটফর্ম হিসাবে। অতএব, এটি পরিচালনা করা যে কারও পক্ষে সহজ হয়ে যায়। আপনি নীচের উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

ধাপ 1: আপনার নিজ নিজ ব্রাউজার খুলুন, Roblox.com অনুসন্ধান করুন এবং আপনার ব্যবহারকারী আইডি শংসাপত্রের সাথে সাইন আপ করুন৷

রোবলক্সে স্কুইড গেমটি কীভাবে খেলবেন এবং ইউটিউবে আপলোড করবেন

ধাপ 2: সার্চ বারে "স্কুইড গেম" অনুসন্ধান করুন এবং আপনার কম্পিউটার স্ক্রীনে বিভিন্ন স্কুইড গেমের শিরোনাম দেখাবে৷

রোবলক্সে স্কুইড গেমটি কীভাবে খেলবেন এবং ইউটিউবে আপলোড করবেন

ধাপ 3: আপনার পছন্দের শিরোনামটি চয়ন করুন এবং প্লে বোতামে ক্লিক করুন যা আপনাকে একটি ডাউনলোড উইন্ডোতে নিয়ে যায়। আপনার ব্যক্তিগত কম্পিউটার বা ল্যাপটপে গেমটি ডাউনলোড করতে এটিতে ক্লিক করুন৷

রোবলক্সে স্কুইড গেমটি কীভাবে খেলবেন এবং ইউটিউবে আপলোড করবেন

পদক্ষেপ 4: ডাউনলোড শেষ করার পর, Roblox.com-এ যান এবং জয়েন বোতামে ক্লিক করুন। ভিড়ের অভিজ্ঞতা পেতে আপনার গেমিং স্নায়ুকে বিনোদন দিয়ে পরের কয়েক ঘন্টা ব্যয় করুন।

রোবলক্সে স্কুইড গেমটি কীভাবে খেলবেন এবং ইউটিউবে আপলোড করবেন

রেকর্ড গেমপ্লে:কিভাবে Roblox Squid গেমপ্লে রেকর্ড করবেন?

Roblox গেমপ্লে , ইন্টারনেট সংবেদন, একটি অন্তর্নির্মিতরেকর্ড গেমপ্লে আছে৷ বৈশিষ্ট্য কিন্তু আনুষঙ্গিক পরিস্থিতির জন্য বিকল্প অফার করে না। উদাহরণস্বরূপ, আপনি যদি গেম স্ক্রিন রেকর্ডার-এ কিছু কাস্টমাইজেশন চান তবে আপনি এটি করতে পারবেন না . যেহেতু এখানে শুধুমাত্র একটি স্টার্ট এবং স্টপ বোতাম আছে, আপনি এলোমেলো পরিস্থিতিতে রেকর্ডিংকে বিরতিও দিতে পারবেন না।

এই পয়েন্টটি বিবেচনা করে, আমরা আপনাকে গেম স্ক্রিন রেকর্ডার এর মত বিকল্প উপায়গুলি বেছে নেওয়ার পরামর্শ দিই। যেগুলো অনলাইনে পাওয়া যায়। কিছু সেরাগেম স্ক্রিন রেকর্ডার আপনি বিবেচনা করতে পারেন আফটারবার্নার, স্ট্রিমল্যাবস, টুইকশট স্ক্রিন রেকর্ডার এবং এক্সবক্স গেম বার। আপনি তাদের যেকোনো একটি বেছে নিতে পারেন কারণ তারা সেরা বিকল্প যা আপনাকে সর্বোত্তম গুণমান এবং Roblox গেমপ্লে-এর প্রভাবগুলির সাথে রেকর্ড করতে দেয়। .

আসুন আমরা দেখাই কিভাবে আপনি Roblox Squid গেমপ্লে রেকর্ড করতে পারেন TweakShot Screen recorder এর সাথে নিচের কয়েকটি সোজা ধাপ অনুসরণ করে।

ধাপ 1:TweakShot Screen Recorder ডাউনলোড করুন

আপনার পিসিতে ডাউনলোড করতে নীচের বোতামে ক্লিক করুন। এটি Windows 11,10,8 এবং 7 এর জন্য উপলব্ধ৷

ধাপ 2: ডাউনলোড করা ফাইলটি চালান এবং ইনস্টলেশন সম্পূর্ণ করুন। অ্যাপ্লিকেশন চালু করুন৷

রোবলক্সে স্কুইড গেমটি কীভাবে খেলবেন এবং ইউটিউবে আপলোড করবেন

ধাপ 3:ভিডিও রেকর্ডিং কাস্টমাইজেশনের জন্য সেটিংস চেক করুন

সেটিং অঞ্চল যে বিকল্পগুলি অফার করে তা অন্বেষণ করুন এবং অডিও ইনপুটের প্রকার চূড়ান্ত করুন, আপনি এটি সিস্টেম, মাইক্রোফোন বা উভয় থেকে চান কিনা। এছাড়াও, রেকর্ড করা ভিডিওগুলি সংরক্ষণ করতে ভিডিওর গুণমান, বিন্যাস এবং অঞ্চল পরীক্ষা করুন৷

রোবলক্সে স্কুইড গেমটি কীভাবে খেলবেন এবং ইউটিউবে আপলোড করবেন

ধাপ 4:শুরু করুন এবং ক্যাপচার মোড নির্বাচন করুন

প্রদত্ত চারটি বিকল্প থেকে ভিডিও রেকর্ডিংয়ের বিকল্পটি নির্বাচন করুন:পূর্ণ স্ক্রীন, অঞ্চল নির্বাচন করুন, উইন্ডো নির্বাচন করুন এবং ওয়েবক্যাম৷

ধাপ 5:ভিডিও রেকর্ডিং দিয়ে শুরু করুন

কোনো সমস্যা ছাড়াই উচ্চ-রেজোলিউশনের HD কোয়ালিটির ভিডিও শুরু করতে রেকর্ড বোতামে ক্লিক করুন। যাইহোক, কোয়ালিটি আপনার ভিডিও রেকর্ডিং পছন্দ, আকার, অডিও সেটিংস, ফ্রেম রেট এবং ওয়াটারমার্ক ওভারলে এর উপর নির্ভর করে।

রোবলক্সে স্কুইড গেমটি কীভাবে খেলবেন এবং ইউটিউবে আপলোড করবেন

একটি ভাসমান বার প্রদর্শিত হবে, এবং আপনি বিরতি এবং বন্ধ বোতাম সহ রেকর্ডিং সময় দেখতে পারেন।

পদক্ষেপ 6: একবার আপনার রেকর্ডিং শেষ হয়ে গেলে, আপনি রেকর্ডিং বন্ধ করতে স্টপ বোতামে ক্লিক করতে পারেন। TweakShot Screen Recorder স্বয়ংক্রিয়ভাবে ভিডিও রেকর্ডিং একটি গন্তব্য ফোল্ডারে সংরক্ষণ করবে। আপনি এটি টুলের রেকর্ডিং ট্যাবের অধীনেও খুঁজে পেতে পারেন।

গেম স্ক্রীন রেকর্ডার থেকে ইউটিউবে ভিডিওটি কিভাবে আপলোড করবেন?

গেম স্ক্রিন রেকর্ডার থেকে ভিডিও আপলোড করা হচ্ছে ইউটিউব যতটা সহজ হতে পারে। গেম আপলোড করার জন্য, আপনাকে নীচে উল্লিখিত কয়েকটি সহজ ধাপ অনুসরণ করতে হবে:

পদক্ষেপ 1:রেকর্ডিং বিভাগে যান

ইউটিউবে রেকর্ড করা ভিডিও আপলোড করার প্রথম ধাপ হল রেকর্ডিং খুঁজে পাওয়া। TweakShot Screen Recorder এ রেকর্ডিং খুঁজতে রেকর্ডিং বিভাগে যান।

রোবলক্সে স্কুইড গেমটি কীভাবে খেলবেন এবং ইউটিউবে আপলোড করবেন

ধাপ 2:আপনার বিশেষ ভিডিও চয়ন করুন

আপনি YouTube বা অন্য কোন সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে আপলোড করতে চান এমন ভিডিও নির্বাচন করতে হবে।

ধাপ 3:ফাইলের অবস্থান খুলুন

আপনি নির্দিষ্ট ভিডিও রেকর্ডিং নির্বাচন করার পরে, আপনার কম্পিউটারে ফাইলের অবস্থান খুলুন৷

রোবলক্সে স্কুইড গেমটি কীভাবে খেলবেন এবং ইউটিউবে আপলোড করবেন

পদক্ষেপ 4: ব্রাউজার থেকে আপনার অ্যাকাউন্টে লগ ইন করার পরে YouTube এবং অন্যান্য সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে আপলোড করতে এটি ভাগ করুন৷ আপলোড করার সময় আপনার ইন্টারনেট ব্যান্ডউইথ এবং ভিডিও রেকর্ডিংয়ের ফাইলের আকারের উপর ভিত্তি করে হবে।

উপসংহার:

আপনি TweakShot Screen Recorder দিয়ে PC-এ স্ক্রীন রেকর্ডিং চালিয়ে যেতে পারেন, কারণ এটি Roblox-এ উচ্চ-সম্পদ রেজোলিউশন এবং সর্বোত্তম অডিও-ভিজ্যুয়াল মানের সাথে গেমপ্লে রেকর্ড করার জন্য বিভিন্ন ধরনের কাস্টমাইজেশন অফার করে। বিভিন্ন গেমার এবং ইউটিউবাররা তাদের গেম স্ক্রিন রেকর্ডার হিসাবে টুইকশট স্ক্রিন রেকর্ডারকে পছন্দ করে কারণ তাদের গেমপ্লে অপারেশন রেকর্ড করার ক্ষেত্রে কোনও সমস্যা নিয়ে চিন্তা করতে হবে না। Roblox Squid গেমপ্লে এর সাথে নিজেই এটির অভিজ্ঞতা নিন এবং অন্যান্য গেম এবং এটি YouTube এবং অন্যান্য সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করুন।

আমরা আশা করি যে একটি পিসিতে কীভাবে গেমপ্লে রেকর্ড করতে হয় তা শিখতে নিবন্ধটি আপনার জন্য সহায়ক ছিল। আমরা এই পোস্টটিকে আরও কার্যকর করতে আপনার মতামত জানতে চাই। আপনার পরামর্শ এবং মন্তব্য নীচের মন্তব্য বিভাগে স্বাগত জানাই. সামাজিক মিডিয়াতে নিবন্ধটি শেয়ার করে আপনার বন্ধুদের এবং অন্যদের সাথে তথ্য ভাগ করুন৷

আমরা আপনার কাছ থেকে শুনতে ভালোবাসি!

আমরা Facebook, Twitter, Instagram, এবং YouTube এ আছি। কোন প্রশ্ন বা পরামর্শ আমাদের জানান. আমরা একটি সমাধান সঙ্গে আপনার ফিরে পেতে ভালোবাসি. আমরা নিয়মিত টিপস, কৌশল এবং সাধারণ প্রযুক্তি-সম্পর্কিত সমস্যার উত্তর পোস্ট করি।

সম্পর্কিত বিষয় – 

কিভাবে অ্যাডভান্সড পিসি ক্লিনআপ দিয়ে জাঙ্ক ফাইল ক্লিন করবেন

উইন্ডোজ 11/10

এ মুছে ফেলা পুনরুদ্ধার পয়েন্টগুলি কীভাবে পুনরুদ্ধার করবেন

Windows 2022

-এর জন্য 10 সেরা CPU বেঞ্চমার্ক সফ্টওয়্যার

উইন্ডোজ 11 এ স্লো ইন্টারনেট স্পিড সমস্যা কিভাবে ঠিক করবেন?

Windows 10, 8, 7 (2022) এর জন্য 10 সেরা ডিস্ক ম্যানেজমেন্ট সফ্টওয়্যার


  1. এন্ড্রয়েড এবং আইওএস-এ ব্যাকগ্রাউন্ডে কীভাবে YouTube চালাবেন

  2. আপনার পিসিতে মাইক্রোসফ্ট এজ সার্ফ গেমটি কীভাবে খেলবেন?

  3. স্ন্যাপ গেমগুলি কী এবং স্ন্যাপচ্যাটে গেমগুলি কীভাবে খেলবেন?

  4. আইফোন এবং আইপ্যাডে কীভাবে এক্সবক্স গেম খেলবেন