কম্পিউটার

PUBG জম্বি মোডে চিকেন ডিনার স্কোর করার টিপস

এখন যেহেতু PUBG-এর জন্য নতুন আপডেট ম্যাচে জোম্বিদের নিয়ে এসেছে, Tencent আপনাকে আপনার মোবাইলে সমস্ত ধরণের চ্যালেঞ্জ সরবরাহ করবে বলে মনে হচ্ছে। এই মোডের অফিসিয়াল নাম হল 'জম্বি:সারভাইভ টিল ডন', যা একটি সময় সীমাবদ্ধ মোড হিসাবে চালু করা হয়েছে। যেটি জম্বি মোডকে আরও রোমাঞ্চকর করে তোলে তা হল যে আপনাকে কেবল শত্রুদের নিয়েই চিন্তা করতে হবে না কিন্তু জম্বিদের নিয়েও চিন্তা করতে হবে, যারা আপনার ক্ষতি করার জন্য আপনার পথ ধরে আসে৷

জম্বি এবং শত্রু উভয়ের বিরুদ্ধে জিততে আপনার নিজের গেমিং দক্ষতার প্রয়োজন হবে। যাইহোক, কিছু টিপস আছে যা আপনি একটু সাহায্য করার জন্য প্রয়োগ করতে পারেন। আজ, আমরা PUBG জম্বি মোডে চিকেন ডিনার করার জন্য কিছু টিপস শেয়ার করতে যাচ্ছি।

PUBG জম্বি মোডে চিকেন ডিনার স্কোর করার টিপস

কিভাবে PUBG-তে ‘জম্বি:সারভাইভ টিল ডন’ জিতবেন?

PUBG Zombie মোডে একটি চিকেন ডিনার জেতা মূলত আপনার গেমিং দক্ষতার উপর নির্ভর করে। যাইহোক, আপনি এখনও নীচের টিপস অনুসরণ করে একটি চিকেন ডিনার স্কোর করার সম্ভাবনা উন্নত করতে পারেন:

1. সময়ের দিকে মনোযোগ দিন:

জোম্বি মোডে PUBG খেলার সময়, দিন থেকে রাতের সময় পরিবর্তিত হলে আপনি আনডেড অ্যামবুশের দলটি লক্ষ্য করবেন। আপনি যদি ভাবছেন যে আপনি কোনও বিল্ডিংয়ের ভিতরে লুকিয়ে থাকা বা গাড়ি চালিয়ে যেতে পারবেন, তবে আপনি ভুল হতে পারেন। এখানে, বেঁচে থাকার টিপ হল একটি খোলা জায়গা খুঁজে পাওয়া যেখানে আপনি জম্বিদের থেকে দৌড়ানোর জন্য যথেষ্ট জায়গা পেতে পারেন। থামলে বা লুকিয়ে রাখলে শুধু মৃতেরা খেয়ে ফেলবে।

PUBG জম্বি মোডে চিকেন ডিনার স্কোর করার টিপস

2. জম্বিদের জন্য সেরা অস্ত্র:

টেনসেন্ট জম্বিদের মোকাবেলা করার জন্য ফ্লেমথ্রোয়ার এবং একটি মিনি-গান চালু করার জন্য যথেষ্ট স্মার্ট। যাইহোক, এই দুটি বন্দুক খুঁজে পাওয়া সহজ নয়। সুতরাং, আপনি যদি এই অস্ত্রগুলির যে কোনও একটি ধরে রাখেন তবে এটি ভাল। অন্যথায়, শটগানটি ঘনিষ্ঠ যুদ্ধে সর্বদা ভাল যা একটি একক শটে জম্বির মাথাকে ডেড-ওপেন করতে পারে। আপনার যদি গোলাবারুদ ফুরিয়ে যায়, তাহলে নিশ্চিত করুন যে আপনি এই ধরনের প্রতিটি পরিস্থিতির জন্য একটি ছুরি বেছে নিন।

PUBG জম্বি মোডে চিকেন ডিনার স্কোর করার টিপস

3. টিমওয়ার্ক:

একতা হল শক্তি, শুধুমাত্র বইয়ে নয়, যখন আপনি জম্বিদের সাথে ভয়ানক লড়াই করছেন। দুর্বৃত্ত হওয়ার পরিবর্তে, আপনার চিকেন ডিনার স্কোর করার সম্ভাবনা বাড়ানোর জন্য দল করা উচিত। আপনি যখন দলবদ্ধ হন তখন PUBG-তে Zombie মোড তুলনামূলকভাবে সহজ। কমান্ড শেয়ার করতে এবং গ্রহণ করতে আপনাকে অবশ্যই আপনার দলের সাথে যোগাযোগ চালিয়ে যেতে হবে।

PUBG জম্বি মোডে চিকেন ডিনার স্কোর করার টিপস

4. জম্বি বোমা এবং ভ্যাকসিন:

গেমপ্লে চলাকালীন, আপনি জম্বি বোমা এবং জম্বি ভ্যাকসিনের মতো নতুন আইটেমগুলি দেখতে পাবেন। এটি গুরুত্বপূর্ণ যে আপনি রাত না হওয়া পর্যন্ত বোমাটি নষ্ট করবেন না কারণ একটি বোমা জম্বিদের পুরো দলকে মুছে ফেলতে পারে। একই সাথে, আপনি জম্বি ভ্যাকসিন প্রয়োগ করতে পারেন, যা আপনাকে প্রচলিত মেডিপ্যাক এবং ব্যান্ডেজের চেয়ে দ্রুত নিরাময় করবে।

PUBG জম্বি মোডে চিকেন ডিনার স্কোর করার টিপস

সামগ্রিকভাবে, আপনি PUBG Zombie-এ চিকেন ডিনার স্কোর করার সম্ভাবনা বাড়াতে পারেন:উপরের টিপসগুলি প্রয়োগ করে ভোর পর্যন্ত বেঁচে থাকুন। এটিও গুরুত্বপূর্ণ যে আপনি PUBG এর জন্য প্রাথমিক টিপস এবং কৌশলগুলি অনুসরণ করুন যাতে আপনাকে দীর্ঘ সময়ের জন্য গেমে টিকে থাকতে সহায়তা করে। এখন যেহেতু আপনি PUBG-তে জম্বি মোড জিততে জানেন, তাই কিছু চিকেন ডিনার উদযাপন করার সময় এসেছে৷ আপনি যদি PUBG এর জন্য কিছু আকর্ষণীয় টিপস এবং কৌশল জানেন তবে নীচের মন্তব্যে আমাদের জানান৷


  1. Windows 7 এ নিরাপদ মোড সম্পর্কে 4 টি টিপস

  2. ঐতিহ্যগত বনাম অনলাইন ক্লাস:কে চিকেন ডিনার পায়?

  3. iPhone X এর জন্য ৯টি দরকারী টিপস

  4. Pubg Mobile:Erangel-এ বেঁচে থাকার টিপস এবং কৌশল