কম্পিউটার

হ্যালোউইন 2022 উদযাপনের জন্য Netflix-এ শীর্ষ 10টি ভীতিকর সিনেমা

31শে অক্টোবর তার পথে! এখনও কোন পরিকল্পনা? ওহ আসুন, আপনার মনে কিছু আছে! এটি আপনার বন্ধুর বাড়িতে একটি পার্টি হোক, প্রতিবেশীদের রাতারাতি ভয় দেখান বা কেবল ককটেল চুমুক দেওয়া এবং আপনার সঙ্গীর সাথে সোফায় একটি ভুতুড়ে সিনেমা দেখা।

আপনার পরিকল্পনা যাই হোক না কেন, নেটফ্লিক্সের সেরা হরর সিনেমাগুলি আপনাকে একা থাকতে দেবে না! আহহহহ, চিন্তা করবেন না, আপনি আপনার ঘরেই সবচেয়ে ভয়ঙ্কর ভূতের সাথে থাকবেন, সিলিং থেকে উল্টো ঝুলে থাকবে!

হ্যালোউইন 2022 উদযাপনের জন্য Netflix-এ শীর্ষ 10টি ভীতিকর সিনেমা

অভিশাপ! বন্ধুরা ভয় পেয়ো না, আমরা আজকে আপনাদের সেরা Netflix হরর মুভিগুলো বলছি, যাতে আপনি এই লুকানো রত্নগুলো নিয়ে আপনার বন্ধু এবং পরিবারের সাথে একটি দীর্ঘ সপ্তাহান্ত কাটান।

Netflix-এ সেরা হরর মুভি

10. বুসানে ট্রেন (জম্বি ভক্তদের জন্য)

হ্যালোউইন 2022 উদযাপনের জন্য Netflix-এ শীর্ষ 10টি ভীতিকর সিনেমা

এই 2016 সালের কোরিয়ান সিনেমাগুলি ত্বকের নীচে ঠান্ডা দিতে সক্ষম যেখানে একটি মেয়ে এবং তার বাবা তার মায়ের সাথে দেখা করতে বুসানে যাচ্ছে। জম্বিতে পরিণত হওয়া মহিলাটি স্টেশন ছাড়ার সাথে সাথে পুরো ট্রেনে সংক্রমণ ছড়াতে শুরু করে।

শুরু থেকে শেষ পর্যন্ত, আপনি চমৎকার অক্ষর এবং বাঁক পেতে সক্ষম হবেন যা আপনার চোখ এবং মাথা পর্দায় আটকে রাখে।

9. কেস 39 (ভূত যেকোন রূপে আসতে পারে)

হ্যালোউইন 2022 উদযাপনের জন্য Netflix-এ শীর্ষ 10টি ভীতিকর সিনেমা

আপনি যদি এখন পর্যন্ত এই 2010 সালের Netflix হরর মুভিগুলি মিস করে থাকেন, তাহলে এই হ্যালোউইনে আপনার বাড়ির পার্টিতে এই হামাগুড়ি দিতে দিন৷ কেস 39 একজন সমাজকর্মী, এমিলিকে ঘিরে আবর্তিত হয়, যিনি একটি ছোট মেয়েকে তার বাবা-মায়ের দ্বারা কষ্ট পেয়ে দত্তক নেন। তার পৈশাচিক উদ্দেশ্য বুঝতে পেরে, এমিলি পরিস্থিতির মধ্য দিয়ে যাওয়ার উপায় খুঁজে বের করার চেষ্টা করে।

এটিকে Netflix-এ সেরা হরর হিসাবে নামকরণ করা যেতে পারে যা একটি নদীর মতো মসৃণ হয়ে যায় এবং অনেক পাথরের সাথে ভয়ঙ্কর অভিজ্ঞতাকে ঝাঁকুনি দেয়।

8. MARIANNE (2022 সালে Netflix-এ সেরা হরর সিরিজ)

হ্যালোউইন 2022 উদযাপনের জন্য Netflix-এ শীর্ষ 10টি ভীতিকর সিনেমা

নো স্পয়লার অ্যালার্ট! 🙂 হ্যালোউইনের পুরো একগুচ্ছ এই 8 পর্বের মরসুমে আপনার জন্য অপেক্ষা করছে যেখানে একজন লেখক তার বইয়ের জন্য বিভিন্ন চরিত্রের পরিকল্পনা করছেন। সে বুঝতে পারার আগেই, এই চরিত্রগুলো বাস্তব জগতের সাথেও সুসংগত। যেখানে তার নিজের পৃথিবী ঘুরপাক খায়, তাকে তার শৈশবের স্মৃতিতে ফিরিয়ে নিয়ে যাওয়া হয় এবং ভয়ে কাঁপতে থাকে।

2019 সালের সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে মুক্তি পাওয়া, নেটফ্লিক্স 2019-এর সেরা হরর মুভি হিসেবে হ্যালোইন উইকএন্ডের জন্য এটি আপনার সঠিক বাছাই হতে পারে।

7. দ্য কনজুরিং (নতুন প্যারানর্মাল হোমে স্বাগতম)

হ্যালোউইন 2022 উদযাপনের জন্য Netflix-এ শীর্ষ 10টি ভীতিকর সিনেমা

এই হ্যালোইন আপনার বাড়িতে কিছু অতিপ্রাকৃত কার্যকলাপের জন্য প্রস্তুত? যদি হ্যাঁ হয়, লাইট নিভিয়ে দেবার পর কনজুরিং স্ট্রীম করুন। এই 2013 মুভিটি সর্বদা এর সিক্যুয়েলের সাথে স্পাইক করা যেতে পারে যেখানে একটি পরিবার অস্বাভাবিক জিনিসগুলি অনুভব করতে শুরু করে। সময়ের সাথে সাথে, তারা বিশেষজ্ঞদের সাহায্যে ইতিহাস উপলব্ধি করতে শুরু করে এবং অবশেষে নিজেদেরকে বাঁচাতে থাকে।

আসল মজা শুরু হয় যখন আপনি Conjuring 2, Annabelle এবং The Nun দেখেন যেগুলো বিভিন্ন চরিত্রকে একত্রিত করে নেটফ্লিক্সে সেরা ভীতিকর সিনেমা তৈরি করে।

6. দ্য উইচ (=ব্ল্যাক ম্যাজিক + উইচক্র্যাফট)

হ্যালোউইন 2022 উদযাপনের জন্য Netflix-এ শীর্ষ 10টি ভীতিকর সিনেমা

ইংল্যান্ডের পটভূমিতে 17 শতকে সেট আপ করা, 2015 সালের এই মুভিটি এখনও Netflix-এ একটি ভাল হরর মুভি হিসাবে বিবেচিত হয়৷ যখন একটি পরিবার একটি নির্জন খামারে বসতি স্থাপন করে, তখন তাদের সন্তান অদৃশ্য হয়ে যায়, এবং এটি প্রকাশ পায় যে জাদুকরী একটি কালো জাদুর কৌশলের জন্য তাকে হত্যা করেছে৷

আসুন এখানে সমস্ত মটরশুটি ছিটিয়ে নেই কারণ মুভিটি প্রতি কয়েক মিনিটের মধ্যে আপনাকে ঠান্ডা করে দেয়। তদুপরি, পায়ের শব্দ, বাতাস এমনকি শুকনো পাতার কাছাকাছি আসার গভীর শব্দ আপনাকে কাঁপিয়ে তোলে! এই হ্যালোইন এই মাস্টারপিস উপভোগ করুন.

5. ওকুলাস (দেয়ালে মিরর মিরর)

হ্যালোউইন 2022 উদযাপনের জন্য Netflix-এ শীর্ষ 10টি ভীতিকর সিনেমা

আপনি কি কখনও নিজেকে আয়নায় দেখার এবং অপ্রত্যাশিতভাবে মেরুদণ্ড-ঠান্ডা কিছু খুঁজে পাওয়ার কথা ভেবেছেন? ঠিক আছে, যেখানে চিন্তাটা খুবই ভয়ঙ্কর, সেখানে Oculus দেখুন এবং এই হ্যালোউইনের রাতে আপনার পালঙ্কে নিমজ্জিত হন।

একটি চতুর আয়না যা ধীরে ধীরে একটি পরিবারকে ধ্বংস করে দেয় নেটফ্লিক্সের এই আশ্চর্যজনক ভীতিকর মুভিতে সুন্দরভাবে প্লট করা হয়েছে৷ কিভাবে একজোড়া ভাইবোন ঘটনাগুলি বের করার চেষ্টা করে কিন্তু শেষ পর্যন্ত আয়নার শিকার হয়ে সহজেই আপনি কয়েক ঘন্টার জন্য আসল আয়নার দিকে তাকাতে পারবেন না। ভীতু, তাই না? সিনেমাটি আসলে মনস্তাত্ত্বিক অর্থে আপনার মনের সাথে খেলা করে। কিছু টুইস্ট এবং টার্নের জন্য দেখুন!

4. ক্যারি (1976:ওল্ড ইজ গোল্ড)

হ্যালোউইন 2022 উদযাপনের জন্য Netflix-এ শীর্ষ 10টি ভীতিকর সিনেমা

এমনকি আপনি যদি এই চলচ্চিত্রটি আগে দেখে থাকেন তবে সেই স্মৃতিগুলিকে আবার তৈরি করার সময় এসেছে। নেটফ্লিক্সের সেরা হরর ফিল্মগুলির মধ্যে একটি, ক্যারি একটি কিশোরী মেয়ের চারপাশে আবর্তিত হয় যে স্কুলে তার সমবয়সীদের কাছ থেকে অপমানিত হয় এবং সে পরম তৃপ্তির সাথে তার প্রতিশোধ ফিরিয়ে নেয়। প্রম কুইন দ্বারা সম্পাদিত একটি প্রম গণহত্যা দেখুন যা আপনাকে ভয় দেখানোর জন্য একটি দুর্দান্ত সিকোয়েন্সে গুলি করা হয়েছে৷

আপনি এই হ্যালোউইনে নেটফ্লিক্সের শীর্ষ হরর মুভির তালিকায় ক্যারিকে অন্তর্ভুক্ত করতে চান, আমরা নিশ্চিত!

3. APOSTLE (বিরক্তকর বিস্ময়)

হ্যালোউইন 2022 উদযাপনের জন্য Netflix-এ শীর্ষ 10টি ভীতিকর সিনেমা

20 শতকের গোড়ার দিকে প্লট করা, Apostle একটি রোমাঞ্চকর কিন্তু শীর্ষ হরর মুভি যা সহিংসতা এবং অতিপ্রাকৃত দিকগুলির মাধ্যমে দর্শকদের ধীরে ধীরে অস্বস্তি দেয়। নেতৃত্ব, থমাস, একটি দ্বীপে পৌঁছে যেখানে তার অপহৃত বোনকে ধর্মের ভাগ্যবান ধারণার জন্য নিয়ে যাওয়া হয়েছে। এখন এখান থেকে, মুভিটি বিভিন্ন রঙ দেখাতে শুরু করে এবং দ্বীপটি লুকিয়ে রাখা মন্দ রহস্যগুলিকে উন্মোচন করে৷

Netflix-এ এটি আপনার সেরা ভীতিকর সিনেমা হতে পারে যা শুধুমাত্র মনকে বিরক্ত করে না, বন্য ভয়ঙ্কর আশ্চর্যের সাথে লোডও করে।

2. দ্য রিচুয়াল (পথে অব্যক্ত প্রাণী)

হ্যালোউইন 2022 উদযাপনের জন্য Netflix-এ শীর্ষ 10টি ভীতিকর সিনেমা

অ্যাডাম নেভিলের একটি বিখ্যাত উপন্যাসের উপর ভিত্তি করে, দ্য রিচুয়াল দর্শকদের জন্য মেরুদন্ডকে শীতল করে দেয় এবং হ্যালোউইনের রাতে আপনার বন্ধুদের সাথে এটি দেখার জন্য এটি সঠিক কল হতে পারে। লন্ডনে অবস্থিত, 4 বন্ধু তাদের অন্য সঙ্গীর স্মরণে সুইডেনে হাইক করার পরিকল্পনা করেছে। পথে, তারা অলৌকিক ঘটনার মুখোমুখি হতে শুরু করে এবং তাদের ঘুমের মধ্যে দুঃস্বপ্ন দেখা দেয়।

এটা দেখতে আশ্চর্যজনক যে জিনিসগুলি পরে কীভাবে ঘটে এবং আপনি এটি শেষ করার পরে নেটফ্লিক্সের সেরা হরর মুভিগুলির মধ্যে একটি বলতে চাইবেন৷ রাতারাতি থাকার জায়গার দেয়ালে লুকিয়ে থাকা রহস্য এবং রোমাঞ্চ প্রকাশ করতে এটি দেখুন৷

1. দ্য হান্টিং অফ হিল হাউস (2019 সালে নেটফ্লিক্সে সেরা হরর সিরিজ)

হ্যালোউইন 2022 উদযাপনের জন্য Netflix-এ শীর্ষ 10টি ভীতিকর সিনেমা

শার্লি জ্যাকসনের উপন্যাস থেকে গৃহীত, এই 10-পর্বের সিরিজ আপনাকে পাগলের মতো ভয় দেখাতে পারে। একটি পরিবার কিছু সময়ের জন্য একটি পাহাড়ী প্রাসাদে স্থানান্তরিত হয় কিন্তু তাদের নিজের বাড়িতে অপ্রত্যাশিত সমস্যার কারণে সেখানে আরও বেশি সময় থাকতে হয়। এখান থেকে, অলৌকিক কার্যকলাপগুলি তাদের জীবনে হামাগুড়ি দিতে শুরু করে।

মজার বিষয় হল, মুভির প্রতিটি দৃশ্য আপনাকে নতুন কিছু দিয়ে কৌশলে আনে এবং আপনি পরিচালকের ক্যামেরায় ধরা বিশেষজ্ঞ শটগুলির সাথে অস্বস্তি বোধ করতে পারেন। সত্যিই, এই হ্যালোইন দীর্ঘ সপ্তাহান্তে ঘুরে দেখার জন্য Netflix-এর সেরা হরর৷

আরো কি?

আমরা ইতিমধ্যেই এখানে Netflix-এ শীর্ষ হরর মুভিগুলি তালিকাভুক্ত করেছি কিন্তু সেগুলি কি আপনার জন্য যথেষ্ট নয়? আচ্ছা, ELI নামে একটি আসন্ন ভীতিকর সিনেমা Netflix-এ এর ট্রেলার দেখানো হচ্ছে এবং 18ই অক্টোবর 2019-এ লাইভ হতে চলেছে . নোট করুন যে আজ তালিকায়!

তাছাড়া, Netflix-এর এই সেরা ভীতিকর সিনেমাগুলি আপনার কল না হলে, আপনি ভীতিকর মুভি সিরিজ, Zombieland এবং Scooby-Doo-এর মতো কমেডির জন্য যেতে পারেন। আপনার হ্যালোইনকে হাসি, ভয় এবং আনন্দে পূর্ণ করতে!

Netflix-এ এই হরর মুভিগুলো সম্পর্কে আপনি কি বলতে চান?

আপনি যদি তাদের কোনটি দেখে থাকেন তবে নীচের মন্তব্য বিভাগে আপনার অভিজ্ঞতা শেয়ার করুন। এছাড়াও, আমাদের আপনার হ্যালোইন পরিকল্পনা এবং কিভাবে আমরা আপনার জন্য একটি সাহায্য হতে পারে জানতে দিন. শুভ হ্যালোইন!


  1. 2022 সালের 8 সেরা ল্যাটেক্স সম্পাদক - তালিকাভুক্ত শীর্ষ লেটেক্স সম্পাদক

  2. শীর্ষ 5 ডকুমেন্ট ম্যানেজমেন্ট সফ্টওয়্যার 2022

  3. 2022 সালে সেরা 5টি ওয়াচ2গেদার বিকল্প

  4. 2022 সালে শীর্ষ 3 YouTube থেকে WAV রূপান্তরকারী