কম্পিউটার

2022 সালের জন্য সেরা 10টি Android অ্যাপ

আজকাল অনেক বিস্ময়কর Android অ্যাপ্লিকেশন ওখানে. তবে, তাদের মূল্য সাধারণত তাদের ব্যবহার করা ব্যক্তিদের অভ্যাসের মধ্যে সীমাবদ্ধ। এখানে আমরা সেরা অ্যাপ তালিকাভুক্ত করেছি , বেশিরভাগ লোকেরই এইগুলির বেশিরভাগের সাথে পরিচিত হওয়া উচিত এবং কারণ তারা সেরা। এই তালিকা খুব ঘন ঘন পরিবর্তন হয় না. আপনি আমাদের ওয়েবসাইট smstrackers.com দেখতে পারেন 2022 সালের সেরা অ্যান্ড্রয়েড অ্যাপস সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য

2022 সালের জন্য সেরা 10টি Android অ্যাপ

1. 1আবহাওয়া

সেরা আবহাওয়া অ্যাপগুলির মধ্যে একটি হল 1Weather। ব্রাউজ-সক্ষম ডিজাইনে বর্তমান আবহাওয়া, কম্পিউটারের 12 সপ্তাহ পর্যন্ত পূর্বাভাস এবং অন্যান্য উত্তেজনাপূর্ণ বিবরণ দেখানো সহজ বৈশিষ্ট্য রয়েছে। আপনি কাস্টমাইজ করা যায় এমন অ্যাপের একটি সুন্দর সেট পাবেন, এবং ঝড়ের আবহাওয়া এবং রাডারের মতো দৈনন্দিন জিনিসগুলি পাবেন, যাতে আপনি দেখতে পারেন আপনার আসন্ন ঝড়।

2. Google ড্রাইভ

Google ড্রাইভ Android-এ অ্যাক্সেসযোগ্য , যেখানেই সব নতুন অপারেটর বিনামূল্যে সাইন আপ করার পরে স্থায়ী বিনামূল্যে 15 GB উপভোগ করে৷ অবশ্যই, প্রয়োজন হলে, আপনি আরও কিনতে পারেন। এটির সাথে সংযুক্ত অ্যান্ড্রয়েড পণ্যের পরিসরই গুগল ড্রাইভকে অনন্য করে তোলে৷ অন্তর্ভুক্ত করুন:

  • Gmail
  • Google ডক্স
  • শীট
  • স্লাইডগুলি
  • ফটো
  • ক্যালেন্ডার

3. Google মানচিত্র

একটি নেভিগেশন অ্যাপ দৃশ্য প্রায় Google মানচিত্রের অংশ এবং সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ রয়ে গেছে। এটি প্রতিদিন, বা নিয়মিত আপডেট পাচ্ছে যা শুধুমাত্র বর্তমান বৈশিষ্ট্যগুলির অত্যন্ত ইতিবাচক তালিকায় অবদান রাখে। সুতরাং, এটি আপনাকে উদ্বেগের সাধারণ পয়েন্ট বা যোগাযোগের বিশদগুলিতে অ্যাক্সেস দেয়, তাই আপনার কাছে এখন অফলাইন মানচিত্রেও অ্যাক্সেস রয়েছে৷

4. YouTube এবং YouTube সঙ্গীত

সেখানে প্রচুর সম্ভাবনা রয়েছে। আমরা ইউটিউব এবং সঙ্গীতের সাথে সংযোগ করতে পছন্দ করি। ইউটিউব মিউজিক থেকে আপনি সীমাহীন মিউজিক পেতে পারেন। অফলাইন স্ট্রিমিং এবং ব্যাকগ্রাউন্ড ভিডিও রিপ্লে ছাড়াও, আপনি এখনও বিজ্ঞাপন-মুক্ত YouTube পান৷

5. পডকাস্ট আসক্ত

একটি অসামান্য Android অ্যাপ্লিকেশন পডকাস্ট অনুসারীদের জন্য। এটি কার্যত সমস্ত পডকাস্ট উপস্থাপন করে যা আপনি বিবেচনা করতে পারেন। যাইহোক, এটির একটি সহজ এবং নির্ভরযোগ্য ইউজার ইন্টারফেস, প্রচুর ব্যবসায়িক কার্যকলাপ, সফ্টওয়্যার স্টোরেজ, এবং পুনরুদ্ধার প্রক্রিয়া এবং একটি নির্দিষ্ট খরচের প্রিমিয়াম সংস্করণ রয়েছে৷

আপনার কাছে পৃথক প্রকারের দ্বারা পডকাস্ট অনুসন্ধান করার বিকল্প রয়েছে। আপনি ডাউনলোড করার নিয়মগুলি কনফিগার করতে পারেন, তাত্ক্ষণিকভাবে প্লেলিস্ট তৈরি করতে পারেন এবং Chromecast উভয়কেই সমর্থন করতে পারেন এবং অ্যান্ড্রয়েড ওএস-এর সাথে এবং পরিধান উভয়ই সমর্থনের মাধ্যমে SONOS।

6. Google অনুবাদ

ভ্রমণ করার সময় অনেকে চিন্তা করেন যে এটি অন্য দেশের লোকদের সাথে যোগাযোগ করবে না। গুগল ট্রান্সলেট টেক্সট বা কথ্য শব্দের অনুবাদের জন্য প্রান্ত বন্ধ করে দেয়।

আমরা আপনার জন্য শব্দ খুঁজে পেতে বা আপনার ক্যামেরা দিয়ে একটি শব্দ লিখতে বা হাতে আপনার পাঠ্য লিখতে একটি অ্যাপ্লিকেশন ব্যবহার করতে সক্ষম। আপনি আপনার মোবাইল ফোনে অফলাইনে আছেন, এবং আপনি 52টি ভাষা পর্যন্ত অ্যাক্সেস করতে পারেন৷ অ্যাপটি ডেটা সংযোগের মাধ্যমে 103টি ভাষায় অনুবাদ করতে পারে।

7. Google অনুসন্ধান / Google ফিড / Google সহকারী

এটি একটি শক্তিশালী অ্যাপ্লিকেশন। এটি বেশিরভাগ অ্যান্ড্রয়েড ফোনেও কাজ করে। আমরা শুধু অ্যাপ্লিকেশন ইনস্টল এবং এটি অনুমতি. এটি থেকে, সেখান থেকে আপনি যা চান তা জিজ্ঞাসা করুন। নির্দেশাবলী একটি বান্ডিল এছাড়াও সঠিক. আপনি জনসংখ্যা নিয়ন্ত্রণের জন্য জিজ্ঞাসা করতে পারেন, এবং এটি সাধারণ গণিত সমস্যার সাথে এটি করতে পারে।

8. নোভা লঞ্চার

নোভা লঞ্চারটি সাধারণ লঞ্চারগুলির বাইরে প্রসারিত হয়েছে বলে মনে হচ্ছে। বছরের পর বছর ধরে, এটি প্রায় হয়েছে, ক্রমাগত আপডেট করা হয়েছে, তাই লঞ্চার প্রতিস্থাপন করার এই পছন্দটি সঠিক নয়। এটি বিভিন্ন ফাংশন থেকে উদ্ভূত হয়, যেমন

  • ব্যাক আপ করার ক্ষমতা
  • হোম স্ক্রীন সেটিংস পুনরুদ্ধার করুন
  • আইকন থিমিং
  • আপনার সমস্ত Android অ্যাপের জন্য হোম স্ক্রীন এবং অ্যাপ কাস্টমাইজেশন উপাদান এবং আরও অনেক কিছু .

9. Microsoft SwiftKey

অ্যান্ড্রয়েড তৃতীয় পক্ষের কীবোর্ডগুলি সবচেয়ে শক্তিশালী এবং বহুমুখী। এটি অনেক বছর আগে একটি নেটওয়ার্ক সরবরাহ চালু করেছিল এবং সময়ের সাথে সাথে এই বছরগুলিতে ওয়েবসাইটটি অনেক বেশি বিকাশ করেছিল। আপনি এই Android অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করতে পারেন , এবং যদি আপনি চান, আপনি আইটেম ক্রয় করতে পারেন.

অতিরিক্ত বৈশিষ্ট্যগুলিতে একটি ডেডিকেটেড নম্বর সারি, SwiftKey ফ্লো রয়েছে যা নোট সাজানোর অনুমতি দেয়, একাধিক ভাষার জন্য সমর্থন, লাইব্রেরি ক্রস-ডিভাইস সিঙ্ক্রোনাইজ করা এবং আরও অনেক কিছু।

10. Android Messages/Pulse SMS

এসএমএস এর জন্য অনেক বিস্ময়কর অ্যাপ্লিকেশন আছে। যদিও বাকি দুটির উপরে থাকতে হবে।

  1. পালস এসএমএস
  2. অ্যান্ড্রয়েড বার্তা

পালস এসএমএস থিম্যাটিক, GIF সমর্থন, আপনার পিন সুরক্ষিত তথ্যের জন্য কথোপকথন, স্ক্যামারদের একটি কালো তালিকা, ডাবল-সিম সমর্থন অন্তর্ভুক্ত।

Android বার্তা একটু সহজ, কিন্তু এটি পরিষ্কার এবং কাজ করে। নিম্নলিখিত দুটি অ্যাপই আপনার ডেস্কটপ থেকে SMS এ বার্তা পাঠায়।


  1. Android 2022 এর জন্য সেরা 15টি সেরা স্লো মোশন ভিডিও অ্যাপ

  2. 2022 সালে Android এর জন্য 10টি বিনামূল্যের পাসওয়ার্ড ম্যানেজার অ্যাপ

  3. 2022 সালে Android এর জন্য 4টি সেরা ভয়েসমেল অ্যাপ

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা ৮টি অ্যান্টি-থেফট অ্যাপ