কম্পিউটার

অ্যাপলের ওয়্যারলেস চার্জার প্যাড:আপনার যা জানা দরকার

আইফোন 8 এবং আইফোন এক্স-এর ঘোষণার সাথে, অ্যাপল তার ওয়্যারলেস চার্জিং প্যাডের পূর্বরূপও দেখেছে, যার নাম – এয়ারপাওয়ার যা অ্যাপল ঘড়ি, আইফোন এবং জোড়া এয়ারপডগুলিকে তারবিহীনভাবে চার্জ করতে পারে। যাইহোক, এয়ারপাওয়ার চালু হতে এখন এক বছরেরও বেশি সময় বাকি।

অ্যাপল উত্সাহীরা 2018 সালের প্রথমার্ধে AirPower-এর মধ্যাহ্নভোজের প্রত্যাশা করছিলেন। যাইহোক, iPhone XS-এর লঞ্চ সেপ্টেম্বর 2018 মাসে হয়েছিল, AirPower লঞ্চের আর কোনও খবর নেই। অধিকন্তু, কোম্পানিটি অক্টোবরে তার MacBook Air, Mac Mini এবং iPad Pro চালু করেছিল, কিন্তু এখনও ওয়্যারলেস চার্জিং প্যাড প্রকাশের তারিখের কোনও চিহ্ন নেই৷

ঠিক আছে, এয়ারপাওয়ার চালু করতে ক্রমাগত বিলম্ব হওয়া যে কোনও অ্যাপল উত্সাহীর জন্য হতাশার চেয়ে কম নয়। তাই, আমরা AirPower প্রকাশে উল্লেখযোগ্য বিলম্বের সম্ভাব্য কারণ, প্রত্যাশিত প্রকাশের তারিখ এবং নতুন ডিভাইসের দাম শেয়ার করতে যাচ্ছি।

অ্যাপলের এয়ারপাওয়ার রিলিজ ডেট কি?

দেখে মনে হচ্ছে দীর্ঘ প্রতীক্ষিত এয়ারপাওয়ার খুব শীঘ্রই আত্মপ্রকাশ করতে পারে। প্রকৃতপক্ষে, গুজব অনুসারে, কোম্পানিটি নতুন পূর্বোক্ত এয়ারপডগুলির পাশাপাশি কয়েক মাসের মধ্যে ওয়্যারলেস চার্জিং ম্যাট রোল আউট করতে প্রস্তুত। সূত্রগুলি স্প্রিং উল্লেখ করেছে, যা স্পষ্টভাবে দেখায় যে মার্চের শেষের দিকে কোথাও লঞ্চটি হতে চলেছে। চার্জারল্যাবের মতে, কোম্পানির দ্বারা ইতিমধ্যেই এয়ারপাওয়ারের উৎপাদন শুরু করা হয়েছে৷

খরচ কি হবে?

AirPower-এর প্রকাশের তারিখের মতো, টেক জায়ান্ট এখনও দামের বিষয়ে কোনও বিবৃতি দেয়নি। যাইহোক, অনুমান অনুযায়ী, কোম্পানি একটি ন্যায্য মূল্য চার্জ করতে যাচ্ছে।

Chongdianto (চীনা ব্লগ) অনুসারে, ওয়্যারলেস চার্জিং ম্যাটের দাম প্রায় $150 USD হবে বলে আশা করা যায়। MySmartPriceও একই মূল্য সমর্থন করে। ঠিক আছে, উদ্ধৃত পরিমাণ অন্যান্য প্রতিযোগী ব্র্যান্ড এবং তাদের পণ্যগুলির তুলনায় একটু বেশি বলে মনে হচ্ছে, যা একই সময়ে একাধিক ডিভাইস চার্জ করতে সক্ষম। যতদূর গুণমান সম্পর্কে, অ্যাপল তার পণ্য এবং এর গুণমানের জন্য পরিচিত। সুতরাং, এটি কেনার মূল্য হতে পারে।

কেন দেরি করা হয়েছে?

উল্লেখযোগ্য বিলম্ব এই কারণে যে কোম্পানিটি পণ্যটির প্রক্রিয়া এবং বিল্ড নির্ধারণের আগে এয়ারপাওয়ার ঘোষণা করেছিল। যাইহোক, আরও অনেক কারণ রয়েছে যা বিলম্বকে সমর্থন করে।

MySmartPrice রিপোর্ট অনুসারে, কোম্পানি অবশেষে সিদ্ধান্ত নিয়েছে যে তারা এটি তৈরি করতে চলেছে, কিন্তু ওয়্যারলেস চার্জিং ম্যাটটি দুই বছর আগের অ্যাপলের প্রতিকৃতির চেয়ে কিছুটা মোটা হতে পারে।

গুরম্যানের রিপোর্ট অনুসারে, অ্যাপল ইঞ্জিনিয়াররা যত তাড়াতাড়ি সম্ভব লক্ষ্য অর্জনের জন্য দৃঢ়ভাবে কাজ করছে।


  1. অ্যাপল ম্যাক প্রো এবং প্রো ডিসপ্লে এক্সডিআর সম্পর্কে আপনার যা জানা দরকার

  2. Windows 10 মাইগ্রেশন:আপনার যা জানা দরকার

  3. নিন্টেন্ডো সুইচ অনলাইন:আপনার যা জানা দরকার

  4. Android 10:আপনার যা জানা দরকার