কম্পিউটার

শুভ 10 তম জন্মদিন হোয়াটসঅ্যাপ:এখানে আমরা কেন আপনাকে ভালবাসি!

আমরা সকলেই টেক্সটিং সম্পর্কে আবেশী, তাই না? এটি আমাদের স্মার্টফোনে করা সবচেয়ে মজার জিনিসগুলির মধ্যে একটি। আমরা যেখানেই থাকি না কেন, আমরা ভ্রমণ করি বা ভিড়ের মধ্যে ঘেরা যাই না কেন, টেক্সট করা আমাদের প্রায় যেকোনো পরিস্থিতিতেই বাঁচায়। এবং যখন টেক্সট করার কথা আসে, হোয়াটসঅ্যাপ হল একমাত্র জায়গা যেখানে আমরা যেতে চাই! এটি টেক্সট করার চেয়ে অনেক বেশি। আমরা ছবি, ভিডিও পাঠাতে পারি, আমাদের লাইভ অবস্থান শেয়ার করতে পারি এবং কী না। হোয়াটসঅ্যাপ ব্যাপকভাবে জনপ্রিয় এবং বিশ্বব্যাপী এক মিলিয়ন ব্যবহারকারীর কাছে প্রিয়। এটি একটি বাধ্যতামূলক টেক্সটিং অ্যাপের মতো যা আমাদের স্মার্টফোনে থাকতে হবে।

যেহেতু হোয়াটসঅ্যাপ আমাদের সবচেয়ে প্রিয় টেক্সটিং অ্যাপগুলির মধ্যে একটি, আপনি জেনে খুশি হবেন যে আজ এটি মাত্র 10 বছর বয়সে পরিণত হয়েছে! শুভ জন্মদিন, হোয়াটসঅ্যাপ—আমরা আপনাকে চিরকাল আমাদের জীবনে পেতে চাই!

শুভ 10 তম জন্মদিন হোয়াটসঅ্যাপ:এখানে আমরা কেন আপনাকে ভালবাসি!

তাই, আমাদের প্রিয় টেক্সটিং অ্যাপের দশম বার্ষিকীতে, আমরা কয়েকটি কারণ তালিকাভুক্ত করেছি কেন আমরা অন্য যেকোনো অ্যাপ্লিকেশনের চেয়ে হোয়াটসঅ্যাপকে ভালোবাসি।

কেন এবং কীভাবে হোয়াটসঅ্যাপ আমাদের সামাজিক জীবনের এত বড় অংশ হয়ে উঠেছে তা এক নজরে দেখে নেওয়া যাক।

এটি টেক্সট করার চেয়ে অনেক বেশি…

হোয়াটসঅ্যাপ-এর বিশাল সাফল্যের প্রাথমিক বুজ পয়েন্ট যে এটি অনেক উত্তেজনাপূর্ণ বৈশিষ্ট্য অফার করে যা আমাদের কথোপকথনকে আরও বেশি বিনোদনমূলক করে তুলতে পারে। হোয়াটসঅ্যাপ চালু করার সাথে সাথে, আমরা অবশেষে সাধারণ টেক্সট করার প্রথাগত উপায় ত্যাগ করতে পারি এবং আমাদের স্মার্টফোনে আরও অনেক কিছু করতে পারি। আকর্ষণীয় ইমোজি ব্যবহার করা হোক বা ছবি শেয়ার করা বা এক মুহূর্তের মধ্যে যোগাযোগের তথ্য পাঠানো হোক, হোয়াটসঅ্যাপ অবশ্যই আমাদের জীবনে স্বাচ্ছন্দ্য এনেছে। আপনার Android বা iOS ডিভাইস থাকুক না কেন, হোয়াটসঅ্যাপ হল যোগাযোগের সবচেয়ে তাৎক্ষণিক মাধ্যমগুলির মধ্যে একটি যেখানে আমরা আমাদের বন্ধু এবং পরিবারের সাথে আমরা যা চাই তা শেয়ার করতে পারি।

আনলিমিটেড মেসেজ

শুভ 10 তম জন্মদিন হোয়াটসঅ্যাপ:এখানে আমরা কেন আপনাকে ভালবাসি!

প্রাথমিকভাবে, আমরা যখন এসএমএস-এর মাধ্যমে যোগাযোগ করতাম তখন কত সংখ্যক অক্ষর আমরা পাঠাতে পারি তার জন্য একটি নির্দিষ্ট সীমাবদ্ধতা জড়িত ছিল। এবং, যখন আমরা অক্ষর সীমা অতিক্রম করি, নেটওয়ার্ক অপারেটররা আমাদের থেকে অতিরিক্ত চার্জ করত! কিন্তু হোয়াটসঅ্যাপ 2009 সালে চালু হওয়ার পর থেকে, এটি একটি বড় স্বস্তি ছিল কারণ আমরা কোনও অতিরিক্ত খরচ ছাড়াই সীমাহীন পাঠ্য বার্তা পাঠাতে পারি। আমাদের যা দরকার তা হল একটি স্মার্টফোন এবং একটি সক্রিয় ডেটা প্যাক, এবং তারপরে আমরা যত খুশি আবেগ শেয়ার করতে পারি।

ক্রস প্ল্যাটফর্ম

হোয়াটসঅ্যাপের বিশ্বব্যাপী জনপ্রিয়তার পিছনে আরেকটি বড় কারণ হল এর ক্রস-প্ল্যাটফর্ম অভিযোজনযোগ্যতা। হোয়াটসঅ্যাপ প্রায় প্রতিটি ডিজিটাল প্ল্যাটফর্মে সামঞ্জস্যপূর্ণ যা আমরা অ্যান্ড্রয়েড, iOS, উইন্ডোজ সহ আমাদের আশেপাশে ব্যবহার করি।

হোয়াটসঅ্যাপ ওয়েব

শুভ 10 তম জন্মদিন হোয়াটসঅ্যাপ:এখানে আমরা কেন আপনাকে ভালবাসি!

ক্রস-প্ল্যাটফর্ম নমনীয়তার বিষয়ে কথা বলতে গিয়ে, WhatsApp ওয়েব পরিষেবা প্রকাশের মাধ্যমে হোয়াটসঅ্যাপ আরও বড় সাফল্যে পরিণত হয়েছে। হোয়াটসঅ্যাপ ওয়েব আপনাকে আপনার ডেস্কটপ থেকেও বার্তা পাঠাতে এবং গ্রহণ করতে দেয় যাতে প্রতিবার বিজ্ঞপ্তি ড্রপ করার সময় আপনাকে আপনার স্মার্টফোনটি পরীক্ষা করতে না হয়।

বিজ্ঞাপন মুক্ত অঞ্চল

Facebook, Instagram, Google এর মতো অনেক প্রযুক্তি জায়ান্ট বিপণনকারীদের প্রচারমূলক বিজ্ঞাপনে ভরা যা মাঝে মাঝে বেশ বিরক্তিকর হয়ে ওঠে। অন্যান্য টেক্সটিং অ্যাপ্লিকেশনের মতো নয়, হোয়াটসঅ্যাপ সম্পূর্ণ বিজ্ঞাপন মুক্ত এবং আমাদের প্রিয়জনের সাথে যোগাযোগ করার সময় কোনো বিরক্তি নেই।

মাল্টিমিডিয়া বৈশিষ্ট্য

শুভ 10 তম জন্মদিন হোয়াটসঅ্যাপ:এখানে আমরা কেন আপনাকে ভালবাসি!

ইমোজি ব্যবহার করা ছাড়াও, হোয়াটসঅ্যাপ এখন স্টিকার এবং জিআইএফ-এর মতো নতুন মাল্টিমিডিয়া বৈশিষ্ট্যগুলিকেও সমর্থন করে যা আমাদের কথোপকথনকে আরও মজাদার এবং বিনোদনমূলক করে তুলতে পারে৷

ভয়েস এবং ভিডিও কলিং

একটি টেক্সটিং অ্যাপ যা বিনামূল্যে, সীমাহীন ভয়েস এবং ভিডিও কলিং অফার করতে পারে আমাদের সেরা স্বপ্নগুলির মধ্যে একটি বেঁচে থাকার মতো, তাই না? যেহেতু হোয়াটসঅ্যাপ ভয়েস এবং ভিডিও কলিং সমর্থন দেওয়া শুরু করেছে, আমরা এই অ্যাপ্লিকেশনটির সাথে আরও বেশি প্রেমে পড়েছি।

নিরাপত্তা

শুভ 10 তম জন্মদিন হোয়াটসঅ্যাপ:এখানে আমরা কেন আপনাকে ভালবাসি!

সবশেষে কিন্তু অন্তত নয়, আমরা উপরে উল্লেখিত মজার উপাদানগুলি ছাড়াও, WhatsApp যোগাযোগের সবচেয়ে সুরক্ষিত মাধ্যমগুলির মধ্যে একটি এবং থাকবে। আমাদের সমস্ত কথোপকথন এন্ড-টু-এন্ড এনক্রিপ্ট করা হয় এবং হ্যাক বা অন্য কোন গোপনীয়তার সমস্যা হওয়ার ভয় কম থাকে।

তাই বন্ধুরা, 10 th -এ বার্ষিকী দিবসে, কিছু কারণ ছিল কেন আমরা WhatsApp পছন্দ করি এবং অন্য যেকোনো টেক্সটিং অ্যাপের উপরে। হোয়াটসঅ্যাপ এখানে দীর্ঘকাল থাকার জন্য, এবং অবশ্যই আমাদের জীবনে এবং স্মার্টফোনে একটি বিশেষ স্থান থাকবে!


  1. 10টি দুর্দান্ত হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্য যা আপনাকে অবশ্যই জানতে হবে

  2. সেরা ফ্রি পিসি গেম আপনি খেলতে চান

  3. এখানে আপনি কীভাবে টিভি স্ক্রিনে অ্যান্ড্রয়েড গেম খেলা উপভোগ করতে পারেন

  4. Android 10 এ আপডেট করতে পারছেন না? এখানে কেন