কম্পিউটার

একটি আনন্দদায়ক যাত্রা অভিজ্ঞতার জন্য আপনার গাড়ির জন্য 6টি গ্যাজেট থাকা আবশ্যক

একটি অটোমোবাইল চালানো শুধুমাত্র এক স্থান থেকে অন্য স্থানে যাতায়াতের একটি উপায় নয়, কারো কারো জন্য এটি তার থেকেও বেশি কিছু! আপনি একা ভ্রমণ করছেন বা আপনার বন্ধু বা পরিবারের সাথে রোড ট্রিপের জন্য বের হোন না কেন, আপনার গাড়ি সেই মুহূর্তে আপনার দ্বিতীয় বাড়ি হয়ে ওঠে। যখন আপনি চাকার পিছনে থাকেন, আপনার হাত স্টিয়ারিং হুইলে থাকে, তখন এটি আমাদেরকে অপ্রতিরোধ্য আনন্দ দেয়, যখন আপনি চারপাশে যা কিছু ঘটছে তার থেকে কিছুটা সময় বের করেন তখন সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা।

সুতরাং, আপনি যদি তাদের মধ্যে একজন হন যারা যেকোনো কিছুর চেয়ে গাড়ি চালাতে বেশি পছন্দ করেন এবং আপনি যদি নিশ্চিতভাবে নিজেকে একজন অটোমোবাইল ভক্ত বলে মনে করেন, তাহলে আপনার ভ্রমণকে আরও বিনোদনমূলক এবং সুবিধাজনক করতে এখানে আপনার জন্য সেরা গাড়ির গ্যাজেটগুলির মধ্যে কয়েকটি রয়েছে৷ প্রযুক্তির সাহায্যে এবং এগুলিতে অবশ্যই গাড়ির আনুষাঙ্গিক থাকতে হবে আপনি আপনার পরবর্তী রোড ট্রিপকে আরও প্রাণবন্ত করে তুলতে পারেন!

চলুন এক নজরে দেখে নেওয়া যাক এই সেরা গাড়ির গিজমোগুলি যা প্রতিটি ড্রাইভিং উত্সাহীর জন্য অত্যন্ত কঠিন প্রয়োজন৷

রোভ বোল্ট

একটি আনন্দদায়ক যাত্রা অভিজ্ঞতার জন্য আপনার গাড়ির জন্য 6টি গ্যাজেট থাকা আবশ্যক

অ্যামাজন ইকো বা গুগল হোম যাই হোক না কেন, বিশ্ব স্মার্ট সহকারীর জন্য পাগল হয়ে যাচ্ছে। সুতরাং, কেন আপনার গাড়ির জন্য একটি নেই? হ্যা, তা ঠিক! Roav Bolt Google Assistant-এর সাহায্যে ক্ষমতাপ্রাপ্ত এবং আপনার যাত্রাকে আরও সুবিধাজনক এবং নিরাপদ করতে আপনার গাড়ির জন্য একটি ব্যক্তিগতকৃত স্মার্ট সহকারী। আপনার পছন্দের মিউজিক স্ট্রিম করা থেকে শুরু করে দিকনির্দেশে নেভিগেট করা থেকে আবহাওয়া সম্পর্কে আপডেট থাকা পর্যন্ত, রোভ বোল্ট আপনাকে আপনার সাধারণ ভয়েস কমান্ডের সাহায্যে অনেক কিছু করার অনুমতি দিতে পারে, যখন আপনি বিভ্রান্তি ছাড়াই চাকার উপর আপনার হাত রাখতে পারেন। Roav বোল্ট চার্জারটিতে একটি উচ্চ সংবেদনশীল মাইক রয়েছে যা নিশ্চিত করে যে এটি আপনি যা বলবেন তা এক সাথে পুরোপুরি শোনে যাতে গাড়ি চালানোর সময় আপনাকে দুবার পুনরাবৃত্তি করতে না হয়।

এটি এখানে পান

থুল মোশন রুফ বক্স

একটি আনন্দদায়ক যাত্রা অভিজ্ঞতার জন্য আপনার গাড়ির জন্য 6টি গ্যাজেট থাকা আবশ্যক

আপনি যখন রোড ট্রিপের পরিকল্পনা করছেন, তখন আপনি কীভাবে লাগেজ মিটমাট করবেন সে সম্পর্কে চিন্তা করা সত্যিই গুরুত্বপূর্ণ। এবং বিশেষ করে যদি আপনার সাথে জ্যাম-প্যাকড সদস্যদের একটি পূর্ণ ঘর থাকে, তাহলে তাদের সমস্ত লাগেজ পিছনের অংশে সামঞ্জস্য করা অনেক ঝামেলার মধ্যে পড়তে পারে। এই ক্ষেত্রে, আপনার যা দরকার তা হল একটি প্রশস্ত এবং ট্রেন্ডি থুলে ছাদ মোশন বক্স যা পাউন্ড লাগেজ বহন করবে, যখন আপনি এবং আপনার বন্ধুবান্ধব এবং পরিবার গাড়ির ভিতরে আরাম করে বসে আপনার ভ্রমণের সবচেয়ে বেশি সুবিধা করতে পারবেন।

এটি এখানে পান

জুস স্মার্ট টায়ার সেফটি মনিটর

একটি আনন্দদায়ক যাত্রা অভিজ্ঞতার জন্য আপনার গাড়ির জন্য 6টি গ্যাজেট থাকা আবশ্যক

কোথাও মাঝখানে একটি পাংচার টায়ার ঠিক করার চেয়ে বিরক্তিকর আর কিছুই নেই, তাই না? সুতরাং, আপনি যদি কোনো অবাঞ্ছিত ঝামেলার কারণে রোড ট্রিপকে বাধাগ্রস্ত করতে না চান, তাহলে একটি স্মার্ট টায়ার সেফটি মনিটর থাকা আবশ্যক। Zus স্মার্ট টায়ার মনিটরের সাহায্যে, আপনি আপনার স্মার্টফোনের মাধ্যমে সব চাকার ট্র্যাক রাখতে পারবেন এবং নিশ্চিত করুন যে আপনার গাড়ির সমস্ত টায়ারে চাপ সঠিক। এই আশ্চর্যজনক নিরাপত্তা টায়ার মনিটরটি ধীরগতির লিক এবং ড্রপ রিয়েল-টাইম নোটিফিকেশন অ্যালার্ট শনাক্ত করতেও সক্ষম যা আপনাকে রাইডের সময় সম্পূর্ণ নিয়ন্ত্রণে থাকতে দেয়।

এটি এখানে পান

মিরর ড্যাশ ক্যামেরা

একটি আনন্দদায়ক যাত্রা অভিজ্ঞতার জন্য আপনার গাড়ির জন্য 6টি গ্যাজেট থাকা আবশ্যক

যাত্রা গন্তব্যের চেয়ে বেশি আকর্ষণীয় নয়? হ্যাঁ, আমরা জানি আপনি এই বিষয়ে আমাদের সাথে দৃঢ়ভাবে একমত হবেন! সম্মত হন বা না হন, কিন্তু আমাদের গাড়ি ভ্রমণের সময় আমরা অনেক ভালো স্মৃতি তৈরি করি এবং আপনি যদি সেগুলিকে চিরকালের জন্য লালন করতে চান, তাহলে আপনার দরকার YI মিরর ড্যাশ ক্যামেরা যা আপনার সমস্ত মজার মুহূর্তগুলিকে ক্যাপচার করে৷ এই অত্যন্ত সমন্বিত মিরর ক্যামটি একটি উচ্চ-রেজোলিউশনের সামনের ক্যামেরার সাথে আসে এবং এটি সহজেই আপনার বিদ্যমান রিয়ার-ভিউ মিররের সাথে কোনো ঝামেলা ছাড়াই সংযুক্ত করা যায়।.

এটি এখানে পান

কুলুলি পোর্টেবল থার্মো ইলেকট্রিক সিস্টেম

একটি আনন্দদায়ক যাত্রা অভিজ্ঞতার জন্য আপনার গাড়ির জন্য 6টি গ্যাজেট থাকা আবশ্যক

আপনি যখন একটি গাড়ী ভ্রমণের পরিকল্পনা করছেন, তখন কেউ অবশ্যই খাবার এবং পানীয় সম্পর্কে ভুলে যেতে পারে না, তাই না? এবং Cooluli পোর্টেবল থার্মোইলেকট্রিক কুলিং এবং ওয়ার্মিং সিস্টেমের মতো ভাল কিছুই নয় যা আপনার পিছনের আর্মরেস্টে সঠিকভাবে স্থাপন করা যেতে পারে। বিদ্যুৎ খরচের জন্য এটি আপনার গাড়ির লাইটার সিস্টেমে প্লাগ করা যেতে পারে এবং রোড ট্রিপ অ্যাডভেঞ্চারের জন্য আপনার চূড়ান্ত সঙ্গী হতে পারে।

এটি এখানে পান

স্বয়ংক্রিয় প্রো অ্যাডাপ্টার

একটি আনন্দদায়ক যাত্রা অভিজ্ঞতার জন্য আপনার গাড়ির জন্য 6টি গ্যাজেট থাকা আবশ্যক

আপনার গাড়ী যাত্রার সময় ভাল স্মৃতি তৈরি করা ছাড়াও, নিরাপদ থাকাও গুরুত্বপূর্ণ? স্বয়ংক্রিয় প্রো অ্যাডাপ্টার একটি গাড়ির আনুষঙ্গিক জিনিস যা ড্রাইভিংকে যেকোনো কিছুর চেয়ে বেশি গুরুত্ব সহকারে নেয়। এটি স্মার্টভাবে আপনার গাড়ির স্বাস্থ্য নিরীক্ষণ করতে পারে, ইঞ্জিনের অবস্থার উপর নজর রাখতে পারে এবং কিছু ভুল হলে স্বয়ংক্রিয়ভাবে জরুরি পরিষেবাগুলিকে কল করতেও সক্ষম। এই ছোট্ট গিজমো আপনার গাড়ির স্বাস্থ্যকে স্মার্টভাবে নির্ণয় করতে পারে যাতে আপনি কিছু ভুল হওয়ার আগে একটি সক্রিয় সমাধানের কথা ভাবতে পারেন।

এখানে যান

এখানে সেরা গাড়ি গ্যাজেটগুলির একটি দ্রুত তালিকা ছিল যা প্রতিটি ড্রাইভিং উত্সাহীর মালিক হওয়া উচিত! সুতরাং, আপনি যদি আপনার গাড়ির যাত্রাকে আরও বিনোদনমূলক এবং আরামদায়ক করতে ইচ্ছুক হন, তাহলে প্রতিটি যাত্রাকে যোগ্য করে তুলতে উপরে উল্লিখিত গ্যাজেটগুলির এই তালিকাটি ব্রাউজ করুন!


  1. আপনার সঙ্গীত অভিজ্ঞতা উন্নত করতে 7 আলেক্সা টিপস

  2. আপনার রান্নার অভিজ্ঞতা বাড়ানোর জন্য 5টি সাশ্রয়ী মূল্যের গ্যাজেট

  3. আপনার পিসির জন্য 5টি সেরা লিনাক্স গেম

  4. আপনার বাড়ির জন্য ফিউচারিস্টিক হাই টেক গ্যাজেট – পার্ট 1