কম্পিউটার

এল্ডেন রিংয়ে কীভাবে লেভেল আপ করবেন

তাই আপনি সফ্টওয়্যারের সর্বশেষ সোলস--এ প্রবেশ করার সিদ্ধান্ত নিয়েছেন শিরোনামের মত, এল্ডেন রিং। গেমটি চালু হওয়ার পর থেকে এটির চারপাশে প্রচুর হাইপ রয়েছে এবং এটি আমার মতে বছরের সেরা গেমের জন্য প্রথম-রানার। কিন্তু আপনি যদি Elden Ring, এ সফল হতে চান আপনাকে প্রথমে লেভেল আপ করতে হবে।

এল্ডেন রিং একটি ক্ষমাশীল এবং যান্ত্রিকভাবে কঠিন কর্ম RPG. এবং যতক্ষণ না আপনি সেই masochistsদের মধ্যে একজন না হন যারা গেমের নৃশংস স্তরের এক রানে নিজেকে জমা দেয়, আপনি যতবার সম্ভব আপনার চরিত্রকে সমান করতে চাইবেন।

কিন্তু আপনি যখন সবে শুরু করছেন, তখন সমতল করা বিশ্বের সবচেয়ে সহজ কাজ নয়। প্রকৃতপক্ষে, যতক্ষণ না আপনি গল্পের একটি নির্দিষ্ট অংশে প্রথম দিকে পৌঁছান ততক্ষণ পর্যন্ত আপনাকে সমতল হতে দেওয়া হবে না। কিন্তু চিন্তা করবেন না। সেই মাইলফলকে পৌঁছানো মোটেও কঠিন নয় এবং আমরা আপনাকে দেখাব ঠিক কীভাবে এটি করা হয়েছে।

এল্ডেন রিং-এ কিভাবে লেভেল আপ করবেন

আরও পড়ুন:এলডেন রিং-এ আপনার ঘোড়াকে কীভাবে ডেকে আনবেন

নিজেকে সমতল করার প্রক্রিয়াটি বেশ সহজ, বিশেষ করে যদি আপনি পূর্ববর্তী সোলস- এর সাথে পরিচিত হন খেলার মত আপনি রুনস সংগ্রহ করবেন (ডার্ক সোলস -এ আত্মা নামে পরিচিত গেমস) এলডেন রিং-এর বিশ্বজুড়ে শত্রুদের পরাজিত করা থেকে।

তারপর আপনি আপনার পরিসংখ্যান সমতল করতে এবং আপনার চরিত্রকে আরও শক্তিশালী করতে গ্রেসের একটি সাইটে সেই রুনগুলি ব্যয় করতে পারেন। যথেষ্ট সহজ, তাই না? আপনি সাইট অফ গ্রেস-এ লেভেল আপ করার ক্ষমতা আনলক করার আগে, আপনাকে গেমটিতে একটি NPC থেকে একটি অফার গ্রহণ করতে হবে।

প্রশ্নে NPC বলা হয় মেলিনা। এবং আপনি তাকে গেমের প্রথম দিকে গ্রেসের দুটি সাইটের একটিতে খুঁজে পেতে পারেন। আপনি যদি উত্তরের দিকে যান যেখান থেকে আপনি প্রথমে ল্যান্ডস বিটুইনে প্রবেশ করেন, তাহলে আপনি শেষ পর্যন্ত শত্রুতে পূর্ণ একটি শিবিরে ছুটে যাবেন।

এই ক্যাম্পের কাছে, আপনি গেটফ্রন্ট নামে দুটি গ্রেসের সাইট পাবেন। এবং আঘিল লেক উত্তর . এই সাইট অফ গ্রেসগুলির যেকোন একটিতে বিশ্রাম নেওয়া মেলিনার সাথে একটি সংলাপকে প্ররোচিত করবে৷ একবার আপনি তার কথোপকথনের মধ্য দিয়ে গেলে এবং তার অফারটি গ্রহণ করলে, আপনি আপনার রুনস খরচ করতে এবং আপনার পরিসংখ্যানকে সমতল করতে সক্ষম হবেন৷

এবং এটা সব আছে. এখন আপনার এল্ডেন রিংকে সমতল করা শুরু করার জন্য প্রয়োজনীয় সরঞ্জামগুলি রয়েছে৷ চরিত্র যাতে আপনি মারাত্মক জমির মধ্যে বেঁচে থাকতে পারেন।

এবং আপনি যদি ভুলবশত মেলিনার প্রস্তাব প্রত্যাখ্যান করেন তবে চিন্তা করবেন না। আপনি ফিরে যেতে পারেন এবং আবার সাইট অফ গ্রেস এ বিশ্রাম নিতে পারেন এবং অফারটি গ্রহণ করতে এবং সমতলকরণ আনলক করতে মেলিনার সাথে আরও একবার কথা বলতে পারেন৷

উপদেশের একটি বিট:শক্তিতে কিছু পয়েন্ট রাখুন। এটি আপনাকে কিছু অতিরিক্ত স্বাস্থ্য দেবে যাতে আপনি শত্রুদের থেকে একাধিক আঘাত থেকে বাঁচতে পারেন। আমাকে বিশ্বাস করুন, এটি আপনার এল্ডেন রিং-এ সময় কাটাবে অনেক বেশি আনন্দদায়ক।

এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচের মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান৷৷

সম্পাদকদের সুপারিশ:

  • কিছু ​​নাটব্যাগ এলডেন রিং বাজাতে ফিশার-প্রাইস বেবি কন্ট্রোলারে কারচুপি করেছে
  • এল্ডেন রিং-এর জন্য একটি VR মোড আসছে এবং এটি দেখতে একেবারেই বাজে লাগছে
  • আপনি কি অফলাইনে এলডেন রিং খেলতে পারেন?
  • আপনি কি স্টিম ডেকে এলডেন রিং খেলতে পারেন?

শুধু একটি সতর্কতা, আপনি যদি আমাদের লিঙ্কগুলির মাধ্যমে কিছু কিনে থাকেন তবে আমরা বিক্রয়ের একটি ছোট অংশ পেতে পারি। আমরা এখানে লাইট জ্বালিয়ে রাখার একটি উপায়। আরো জন্য এখানে ক্লিক করুন.


  1. কিভাবে ডান রিং ক্যামেরা চয়ন করুন

  2. [ফিক্সড] পিসিতে এলডেন রিং তোতলানো সমস্যা

  3. Android এ ব্লুটুথ ডিভাইসের ব্যাটারি লেভেল কিভাবে দেখবেন

  4. এলডেন রিংয়ে পিসি তোতলাচ্ছে? এটি কীভাবে ঠিক করবেন তা এখানে রয়েছে!