কম্পিউটার

এল্ডেন রিংয়ে আপনার ঘোড়াকে কীভাবে ডাকবেন

এল্ডেন রিং একটি সুন্দর, নৃশংস ওপেন-ওয়ার্ল্ড আরপিজি যা অন্বেষণ করার জায়গা এবং শত্রুদের ধ্বংস করার জন্য পূর্ণ। এবং Elden Ring's পৃথিবী এতই বিশাল যে সবকিছু অন্বেষণ করতে আপনার একটি ঘোড়ার প্রয়োজন হবে৷

এল্ডেন রিং অভিজ্ঞতা সত্যিই একটি মহান এক. গেমটি শুরু করার পাঁচ মিনিটের মধ্যে, আপনি একটি বিশাল জগতের দরজা খুলে দেন যা বোঝার জন্য খুব বড় বলে মনে হয়। এবং আপনি যতই এগিয়ে যান, মানচিত্রটি বড় থেকে বড় হতে থাকে।

অন্বেষণ এবং জয় করার জন্য সেই সমস্ত অঞ্চলের সাথে, যদি আপনার কাছে কিছু দ্রুত পরিবহন ব্যবস্থা না থাকে তবে আপনি কয়েক দিন ধরে দৌড়াবেন।

সৌভাগ্যবশত, এমন একটি ঘোড়া রয়েছে যাকে আপনি ডেকে আনতে পারেন যেটি আপনি খুব তাড়াতাড়ি পেয়ে যাবেন যা আপনাকে আরও দ্রুত ঘোড়ার সুযোগ দেবে।

এল্ডেন রিং-এ কিভাবে টরেন্ট ঘোড়া পেতে হয়

এল্ডেন রিং-এ আপনার প্রথম কয়েক মিনিটের সময় , আপনি সম্ভবত আপনার বিয়ারিং পাবেন এবং শিখবেন কিভাবে শত্রুদের তাৎক্ষণিকভাবে আপনাকে বারবার হত্যা করা থেকে আটকাতে হয়।

কিন্তু আপনি গেমের নিয়ন্ত্রণ এবং মেকানিক্সের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করার পরে, আপনি লক্ষ্য করবেন যে কোথাও যেতে অনেক সময় লাগে।

আরো পড়ুন:এলডেন রিং-এ কিভাবে সমতল করা যায়

কারণ আপনার কাছে এমন একটি ঘোড়া রয়েছে যা আপনি ভ্রমণের জন্য ডেকে আনতে পারেন। কিন্তু আপনি সঙ্গে সঙ্গে ঘোড়া পাবেন না। প্রথমে, আপনাকে আপনার ঘোড়াটি আনলক করতে গেমের গল্পের একটি ছোট ধাপ সম্পূর্ণ করতে হবে।

আপনি যদি এল্ডেন রিং-এ কীভাবে লেভেল আপ করবেন সে সম্পর্কে আমাদের গাইডটি পড়ে থাকেন , তাহলে আপনি প্রক্রিয়াটির সাথে পরিচিত হবেন। আপনি একই সময়ে আপনার ঘোড়া পাবেন যখন আপনি এলডেন রিং-এ সমতল করার ক্ষমতা পাবেন .

মূলত, আপনি আপনার ঘোড়াকে ডেকে আনতে পারার আগে আপনাকে একটি নির্দিষ্ট এলাকায় পৌঁছাতে হবে এবং একটি NPC এর সাথে কথা বলতে হবে। যেখান থেকে আপনি প্রথমে ল্যান্ডস বিটুইন এ প্রবেশ করবেন তার উত্তরে আপনি গেটফ্রন্ট নামে দুটি গ্রেস সাইট পাবেন। এবং আঘিল লেক উত্তর।

আপনাকে সেই দুটি সাইট অফ গ্রেসের একটিতে বিশ্রাম নিতে হবে এবং মেলিনা নামক একটি এনপিসির সাথে কথা বলতে হবে। একবার আপনি মেলিনার সাথে কথা শেষ করে তার প্রস্তাব গ্রহণ করলে, আপনি স্তরে উন্নীত হওয়ার ক্ষমতা পাবেন।

তিনি আপনাকে স্পেকট্রাল স্টিড হুইসেল নামে একটি রিংও দেবেন। এবং এটিই আপনি আপনার ঘোড়া, টরেন্টকে ডেকে আনতে ব্যবহার করবেন।

কিভাবে আপনার ঘোড়াকে ডেকে আনবেন

তাই আপনি মেলিনার প্রস্তাব গ্রহণ করেছেন, এবং তিনি আপনাকে স্পেকট্রাল স্টিড হুইসেল দিয়েছেন . এখন, আপনার নতুন বর্ণালী স্টীড, টরেন্টকে ডাকতে কীভাবে হুইসেল ব্যবহার করতে হয় তা জানতে হবে৷

সৌভাগ্যবশত, Elden Ring-এ আপনার ঘোড়ার জন্য একটি বোতাম শর্টকাট সেট করা বেশ সহজ . আপনি যদি গেমটি বিরতি দেন, আপনি একটি পাউচ লক্ষ্য করবেন৷ মেনুর ডান দিকে বিভাগ।

সেই থলি হল যেখানে আপনি কিছু জিনিস সঞ্চয় করতে পারেন যাতে যুদ্ধে দ্রুত সক্রিয় করা যায়।

থলির প্রতিটি স্লট আপনার কন্ট্রোলারের ডি-প্যাডের দিকনির্দেশ দ্বারা উপস্থাপিত হয়। আপনি Y (একটি প্লেস্টেশন কন্ট্রোলারে ত্রিভুজ) ধরে রেখে এবং সংশ্লিষ্ট ডি-প্যাড দিক টিপে একটি পাউচ স্লট সক্রিয় করতে পারেন৷

তাই আপনি যা করতে চান তা হল স্পেকট্রাল স্টিড হুইসেল যোগ করুন সহজে ব্যবহারের জন্য একটি পছন্দের থলি স্লটে। মেনু খুলুন এবং একটি খালি থলির জায়গায় নেভিগেট করুন৷

সেই স্লটে কিছু যোগ করতে Y (একটি প্লেস্টেশন কন্ট্রোলারে ত্রিভুজ) টিপুন। তারপরে, স্পেকট্রাল স্টিড হুইসেল খুঁজে পেতে আপনার ইনভেন্টরির মধ্যে দিয়ে দেখুন এবং স্লটে যোগ করুন।

এখন আপনি দ্রুত কাছাকাছি যেতে সাহায্য করতে ইচ্ছামত Torrent তলব করতে পারেন. আপনি এল্ডেন রিং,-এ আপনার মাউন্টটি বিশ্বের বেশিরভাগ জায়গায় রাইড করতে পারেন শুধুমাত্র আগ্রহের কিছু পয়েন্ট দ্বারা সীমাবদ্ধ। আপনি যখন মাল্টিপ্লেয়ার সেশনে থাকবেন তখন আপনি আপনার মাউন্ট ব্যবহার করতে পারবেন না।

আপনার সুবিধার জন্য বর্ণালী স্টীড ব্যবহার করুন

এখন, যখনই আপনি Y (একটি প্লেস্টেশন কন্ট্রোলারে ত্রিভুজ) এবং সঠিক অনুরূপ দিকটি চেপে ধরবেন, আপনি আপনার স্টীডকে ডেকে আনবেন৷

আপনি যুদ্ধের মধ্যে বা বাইরে এটি করতে পারেন এবং স্পেকট্রাল স্টিড আপনাকে গেমে থাকাকালীন কিছু টাইট স্পট থেকে বাঁচাতে পারে। শুধু তাদের খুব বেশি আঘাত করতে দেবেন না, অথবা তাদের জীবন ফিরিয়ে আনতে আপনাকে একটি হেলথ ফ্লাস্ক ব্যবহার করতে হবে।

তবে এলডেন রিং-এ ঘোড়া থাকার সবচেয়ে দরকারী অংশ দ্রুত ভ্রমণ করার ক্ষমতা। আপনি ক্রমাগত বিস্মিত হবেন যে এর মধ্যবর্তী জমিগুলি সত্যিই কত বড়, এবং আপনি আপনার ঘোড়া ব্যবহার করে অনেক সময় বাঁচাতে পারবেন।

এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচের মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান৷৷

সম্পাদকদের সুপারিশ:

  • কিছু ​​নাটব্যাগ এলডেন রিং বাজাতে ফিশার-প্রাইস বেবি কন্ট্রোলারে কারচুপি করেছে
  • এল্ডেন রিং-এর জন্য একটি VR মোড আসছে এবং এটি দেখতে একেবারেই বাজে লাগছে
  • আপনি কি অফলাইনে এলডেন রিং খেলতে পারেন?
  • আপনি কি স্টিম ডেকে এলডেন রিং খেলতে পারেন?

শুধু একটি সতর্কতা, আপনি যদি আমাদের লিঙ্কগুলির মাধ্যমে কিছু কিনে থাকেন তবে আমরা বিক্রয়ের একটি ছোট অংশ পেতে পারি। আমরা এখানে লাইট জ্বালিয়ে রাখার একটি উপায়। আরো জন্য এখানে ক্লিক করুন.


  1. কিভাবে আপনার রিং ইনডোর ক্যামেরা সেট আপ করবেন

  2. কিভাবে আপনার পিসিকে একটি টিভিতে সংযুক্ত করবেন

  3. কিভাবে আপনার জুম সাবস্ক্রিপশন বাতিল করবেন

  4. এলডেন রিংয়ে পিসি তোতলাচ্ছে? এটি কীভাবে ঠিক করবেন তা এখানে রয়েছে!