কম্পিউটার

আপনি অ্যামাজনের অ্যাস্ট্রো হোম রোবট ব্যবহার করার প্রথম একজন হতে সাইন আপ করতে পারেন – এখানে কিভাবে

এই সপ্তাহের শুরুতে, অ্যামাজন ক্ষুদ্র অ্যাস্ট্রো হোম রোবট প্রকাশ করেছে। একটি প্রসারিত ক্যামেরা এবং কয়েকটি কাপ হোল্ডার দিয়ে সজ্জিত, অ্যাস্ট্রোকে একটি ছোট ব্যক্তিগত সহকারী হিসাবে ডিজাইন করা হয়েছে যেটি আপনার বিয়ার ধরে রাখতে পারে বা পরিবারের অন্যান্য সদস্যদের কাছে বার্তা সরবরাহ করতে পারে যখন আপনি সোফা থেকে উঠতে খুব অলস হন।

একটি টাচস্ক্রিন দিয়ে সজ্জিত এবং অ্যালেক্সা দ্বারা চালিত, Astro-এর একটি দরকারী স্মার্ট ডিভাইস হওয়ার সম্ভাবনা রয়েছে যা অনেকগুলি প্রযুক্তিকে একত্রিত করে৷

রোবট ভ্যাকুয়ামের মতো, আপনি নির্দিষ্ট প্যারামিটারের সাথে অ্যাস্ট্রো সেট আপ করতে পারেন যাতে এটি শুধুমাত্র আপনার বাড়ির একটি নির্দিষ্ট অংশে থাকে, এমন কিছু যা খুব দরকারী হতে পারে। আমি ইতিমধ্যেই কল্পনা করতে পারি যে বাথরুম থেকে বেরিয়ে এসে অ্যাস্ট্রো আপনার দিকে তাকিয়ে আছে, এবং এভাবেই রোবটদের আঘাত করা হয়।

এই মুহুর্তে, অ্যামাজন অ্যাস্ট্রোকে ডে ওয়ান এডিশন ডিভাইস হিসাবে অফার করছে, যার অর্থ হল শেষ পর্যন্ত $1,499-এ লাফানোর আগে ডিভাইসটি $999-এ কেনার সুযোগের জন্য আপনাকে সাইন আপ করতে হবে। আপনি যদি প্রথম দিকে এই প্রযুক্তিতে প্রবেশ করতে চান, তাহলে কীভাবে তা দেখুন:

কিভাবে আমাজনের অ্যাস্ট্রো হোম রোবট কেনার জন্য আমন্ত্রণের অনুরোধ করবেন

আমাজন ডে ওয়ান এডিশন প্রোগ্রাম ব্যবহার করে যে ব্যবহারকারীরা তাড়াতাড়ি পণ্য কিনবে তাদের কিছুটা পরীক্ষা করতে সাহায্য করে। Astro ব্যবহার করার সুযোগের জন্য গ্রাহকদের সাইন আপ করার প্রয়োজন করে, কোম্পানি অনুমান করতে পারে যে এই গ্রাহকরা বুঝতে পারবেন যে Astro এখনও তুলনামূলকভাবে বিকাশের দিকে রয়েছে।

গ্রাহকরা তখন বাগগুলি বোঝার এবং পণ্য সম্পর্কে ভাল প্রতিক্রিয়া দেওয়ার সম্ভাবনা বেশি থাকে। এটিকে অ্যাস্ট্রোর জন্য এক ধরণের বিটা পিরিয়ড হিসাবে ভাবুন। আপনি যদি অ্যাস্ট্রো অ্যাকশন শুরু করতে চান তবে সাইন আপ করতে এবং একটি আমন্ত্রণের অনুরোধ করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

  1. অ্যাস্ট্রো স্টোর পৃষ্ঠাতে যান এবং আপনার Amazon অ্যাকাউন্টে সাইন ইন করুন

  2. ডান দিকে একটি আমন্ত্রণের অনুরোধ করুন নির্বাচন করুন৷

  3. সমীক্ষাটি সম্পূর্ণ করুন এবং সম্পূর্ণ অনুরোধ ক্লিক করুন৷ বোতাম

এবং এটিই আপনাকে করতে হবে। প্রথম অ্যাস্ট্রো রোবটগুলিকে এমন বাড়িতে পাঠানো হয়েছে যেখানে তারা যথাসম্ভব কাজ করবে তা নিশ্চিত করার জন্য অ্যামাজনের জন্য জরিপটি সম্ভবত রয়েছে। আপনি যদি অ্যাস্ট্রো কেনার জন্য নির্বাচিত হন তবে অ্যামাজন আপনাকে একটি আমন্ত্রণ পাঠাবে এবং আপনি আপনার কেনাকাটা সম্পূর্ণ করতে অ্যাস্ট্রো স্টোর পৃষ্ঠায় ফিরে যেতে পারেন৷

এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচের মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান৷৷

সম্পাদকদের সুপারিশ:

  • Amazon তার সাম্প্রতিক হার্ডওয়্যার ইভেন্টে যা কিছু দেখিয়েছে
  • Amazon Glow হল বাচ্চাদের জন্য $299 ভিডিও কলিং ডিভাইস যা সহজেই বিভ্রান্ত হয়
  • Amazon-এর Echo Show 5 এর সর্বনিম্ন দামে নেমে এসেছে, এই মুহূর্তে মাত্র $45
  • আপনি এখন রিং-এর বন্য উড়ন্ত নিরাপত্তা ড্রোন পরীক্ষা করার জন্য সাইন আপ করতে পারেন - এখানে কিভাবে

শুধু একটি সতর্কতা, আপনি যদি আমাদের লিঙ্কগুলির মাধ্যমে কিছু কিনে থাকেন তবে আমরা বিক্রয়ের একটি ছোট অংশ পেতে পারি। আমরা এখানে লাইট জ্বালিয়ে রাখার একটি উপায়। আরো জন্য এখানে ক্লিক করুন.


  1. আপনি এখন Minecraft Earth ব্যবহার করে দেখতে সাইন আপ করতে পারেন

  2. আপনি এখন আপনার iPhone এ Google One VPN ব্যবহার করতে পারবেন। এখানে কিভাবে

  3. আপনি এখন ফায়ারফক্স প্রাইভেট নেটওয়ার্ক ব্যবহার করে দেখতে পারেন

  4. আপনার ল্যাপটপ অতিরিক্ত গরম হচ্ছে কেন? আপনি কীভাবে এটি বাড়িতে সহজেই ঠিক করতে পারেন তা এখানে