কম্পিউটার

টুইটার সুপার ফলোগুলির মাধ্যমে কীভাবে আপনার টুইটগুলি নগদীকরণ করবেন

টুইটার সম্প্রতি বেশ কয়েকটি নতুন বৈশিষ্ট্য প্রকাশ করেছে যা অন্যান্য মূলধারার সামাজিক নেটওয়ার্কগুলির প্রতিযোগী হিসাবে তার অবস্থানকে শক্তিশালী করে। নতুনটিকে বলা হয় সুপার ফলোস, এবং এটি বর্তমানে শুধুমাত্র iOS ডিভাইসের জন্য উপলব্ধ। তাহলে, এই নতুন বৈশিষ্ট্যটি টেবিলে কী নিয়ে আসে?

সাধারণভাবে বলতে গেলে, সুপার ফলো হচ্ছে এমন একটি সিস্টেম যা টুইটার ব্যবহারকারীদের তাদের সামগ্রী নগদীকরণ করতে সক্ষম করে। এটি একটি প্রদত্ত সাবস্ক্রিপশন হিসাবে কাজ করে যা ব্যক্তিরা তাদের অনুসরণ করে এমনগুলি থেকে কিনতে পারে। অন্য কথায়, কাউকে সুপার ফলো করার মাধ্যমে, আপনি সেই ব্যক্তির দ্বারা প্রকাশিত একচেটিয়া সামগ্রীতে অ্যাক্সেস পাবেন৷

বৈশিষ্ট্যটি এখনও বিকাশ করা হচ্ছে এবং সময়ের সাথে সাথে বিকশিত হবে। আপাতত, সুপার ফলো শুধুমাত্র নির্মাতাদের গ্রাহকদের সাথে একচেটিয়া টুইট শেয়ার করতে দেয়। যাইহোক, টুইটার ঘোষণা করেছে যে নিউজলেটার পাঠানোর ক্ষমতা এবং আলাদা স্পেস তৈরি করা সহ আরও বেশ কিছু বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করার পরিকল্পনা রয়েছে৷

কে নতুন সুপার ফলো সিস্টেম ব্যবহার করতে পারে?

দুর্ভাগ্যবশত, সুপার ফলো এখনও তার পরীক্ষার পর্যায়ে রয়েছে। এর মানে হল যে শুধুমাত্র সীমিত সংখ্যক লোক সিস্টেমটি ব্যবহার করতে পারে। টুইটার বৈশিষ্ট্যটি ব্যবহার করার জন্য প্রয়োজনীয়তার একটি তালিকা প্রকাশ করেছে, তবে কোম্পানি সক্রিয়ভাবে এমন ব্যক্তিদের সংখ্যা সীমিত করে যারা সুপার ফলো বৈশিষ্ট্যগুলি ব্যবহার করতে পারে। যোগ্য হতে, আপনাকে নিম্নলিখিত প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে হবে:

  • আপনার বয়স ১৮ বছরের বেশি হতে হবে
  • আপনার টুইটার অ্যাকাউন্টের বয়স কমপক্ষে 3 মাস হওয়া উচিত
  • আপনি অবশ্যই গত 30 দিনে অন্তত 25টি টুইট প্রকাশ করেছেন
  • আপনি যে বিষয়বস্তু প্রকাশ করবেন তা অবশ্যই রাষ্ট্রীয় মিডিয়া অ্যাকাউন্টের সাথে অনুমোদিত হবে না
  • আপনার অবশ্যই দ্বি-গুণক প্রমাণীকরণ সক্ষম থাকতে হবে
  • আপনার কমপক্ষে 10,000 অনুসারী থাকতে হবে

এগুলি হল প্রধান যোগ্যতার প্রয়োজনীয়তা, যাইহোক, সুপার অনুসরণকারী ব্যবহারকারী নীতি যে কোনো মুহূর্তে পরিবর্তন হতে পারে। সিস্টেমে আরও বৈশিষ্ট্য প্রয়োগ করা হলে, সিস্টেমটি ব্যবহারের প্রয়োজনীয়তা পরিবর্তন হতে বাধ্য।

কীভাবে সুপার ফলো বৈশিষ্ট্যের জন্য সাইন আপ করবেন

এই মুহূর্তে প্রক্রিয়াটি তুলনামূলকভাবে সহজবোধ্য। আপনাকে যা করতে হবে তা এখানে:

  1. একটি iOS ডিভাইসে Twitter খুলুন
  2. ডানদিকে সোয়াইপ করুন অ্যাপের প্রধান মেনু খুলতে (বা আপনার প্রোফাইল ছবি টিপুন)
  3. মনিটাইজেশন টিপুন নীচে
  4. যদি বৈশিষ্ট্যটি আপনার কাছে উপলব্ধ থাকে, তাহলে একটি সুপার ফলো বিকল্প থাকবে

এই মুহূর্তে, আপনি অনুমোদিত হলে, আপনি আপনার অ্যাকাউন্টে একটি স্থিতি পরিবর্তন দেখতে পাবেন। যদি না হয়, আপনাকে একটি অপেক্ষমাণ তালিকায় রাখা হবে৷

একবার আপনি সুপার ফলোস সিস্টেম ব্যবহার করতে সক্ষম হলে, আপনি সাধারণত আপনার মতো করে সামগ্রী তৈরি করতে পারেন। যাইহোক, আপনার কাছে এটি শুধুমাত্র সুপার ফলোয়ারদের সাথে শেয়ার করার জন্য একটি অতিরিক্ত বিকল্প থাকবে।

পেইং সাবস্ক্রাইবারদের নামের পাশে একটি ব্যাজ লাগানোর মাধ্যমে টুইটার সুপার ফলোয়ার এবং নিয়মিতদের মধ্যে পার্থক্য করা সহজ করে তোলে। এটি বিষয়বস্তু নির্মাতাদের জন্য সুপার ফলোয়ারদের সাথে যোগাযোগ করা সহজ করে তোলে।

পেমেন্ট কিভাবে কাজ করে?

সিস্টেমটি মোটামুটি নতুন এবং সময়ের সাথে সাথে আর্থিক দিকগুলি পরিবর্তিত হতে পারে। যাইহোক, বর্তমান মডেল নির্মাতাদের তাদের বিষয়বস্তুর জন্য তিনটি পূর্বনির্ধারিত মূল্যের মধ্যে একটি বেছে নেওয়ার ক্ষমতা দেয়:$2.99, $4.99 এবং $9.99।

উপরন্তু, অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার ফি কেটে নেওয়ার পরে, রাজস্বের 97% পর্যন্ত নির্মাতাদের কাছে যাবে। একবার সৃষ্টিকর্তা মোট $50,000 উপার্জন করলে, উপার্জনের সর্বাধিক 80% তার কাছে যাবে৷

স্রষ্টার ব্যক্তিগত ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাওয়ার একমাত্র উপায় হল স্ট্রাইপ ব্যবহার করা। US-এর জন্য পেআউট ন্যূনতম থ্রেশহোল্ড হল $50৷

কীভাবে সুপার ফলোয়ার ফিচারটি তার পূর্ণ সম্ভাবনায় ব্যবহার করবেন

সুপার ফলোয়ার সামগ্রী নগদীকরণের একটি দুর্দান্ত উপায়, তবে এটি নির্মাতা এবং অনুসরণকারীদের মধ্যে একটি গভীর সম্পর্কও তৈরি করতে পারে। এখানে কয়েকটি টিপস রয়েছে যা আপনাকে নতুন বৈশিষ্ট্যের সম্পূর্ণ সুবিধা নিতে সাহায্য করবে:

  • সমস্ত সুপার ফলোয়ারদের উত্তর দিন যারা আপনাকে বার্তা পাঠায়
  • আপনি যা প্রকাশ করেন তাতে অনুগামীদের আগ্রহী করতে "মেকিং-অফ" সামগ্রী এবং ব্লুপার শেয়ার করুন
  • অনুসারীদের বলুন তারা সুপার ফলোয়ার হয়ে গেলে ঠিক কী আশা করতে হবে

বৈশিষ্ট্যটি এখনও তৈরি করা হচ্ছে এবং আগামী মাসে কিছু দিক পরিবর্তন হতে পারে। যাইহোক, এই মুহূর্তে সুপার ফলোয়ার হল টুইটারের প্রথম সিস্টেম যা ব্যবহারকারীদের তাদের সামগ্রী নগদীকরণ করতে সাহায্য করে।

সম্পাদকদের সুপারিশ:

  • Twitter আবার যাচাইকরণের অনুরোধের জন্য ফ্লাডগেট খুলছে
  • আপনি যদি টুইটারে একজন ফটোগ্রাফার হন, তাহলে যত তাড়াতাড়ি সম্ভব এই সেটিংটি চালু করুন
  • টুইটারের একটি টুইট কীভাবে মুছবেন
  • টুইটারে টিপ জার কিভাবে সক্রিয় করবেন

  1. কিভাবে টুইটার ফলোয়ারদের সরাতে হয়

  2. আপনার প্রিয় টুইটগুলি সংরক্ষণ করতে টুইটার বুকমার্কগুলি কীভাবে ব্যবহার করবেন

  3. থান্ডারবার্ডে কুইকফিল্টার সহ আপনার ইনবক্স কীভাবে সংগঠিত করবেন

  4. মোজিলা থান্ডারবার্ডে আপনার পরিচিতির সাথে কীভাবে চ্যাট করবেন