কম্পিউটার

এখানে আপনি কীভাবে iOS 7 দিয়ে অবাঞ্ছিত কলারদের ব্লক করতে পারেন

এখানে আপনি কীভাবে iOS 7 দিয়ে অবাঞ্ছিত কলারদের ব্লক করতে পারেন

আপনার কাছে কি কোনো টেলিমার্কেটর আছে যা আপনাকে ঘায়েল করছে, নাকি আপনি কি সেই এলোমেলো হুকআপের দ্বারা সম্পূর্ণরূপে আচ্ছন্ন হয়ে পড়েছেন যে আপনাকে বিরক্ত করা বন্ধ করবে না? iOS 7 যোগ করা অনেক নতুন বৈশিষ্ট্যের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হতে পারে নম্বর ব্লক করার অন্তর্নির্মিত ক্ষমতা। আপনি সরাসরি OS থেকে কাউকে কলিং, টেক্সট মেসেজিং এবং ফেসটাইমিং থেকে সম্পূর্ণভাবে বিচ্ছিন্ন করতে পারেন।

আপনি ফোন অ্যাপে নম্বর ব্লক করা শুরু করতে পারেন। কল লগের যেকোনো নামের পাশে শুধু "i" আইকনে আলতো চাপুন এবং তারপর স্ক্রিনের নীচে "এই কলারকে ব্লক করুন" নির্বাচন করুন। বিকল্পভাবে আপনি কথোপকথনে ব্যক্তির যোগাযোগের তথ্য অ্যাক্সেস করে বার্তা এবং ফেসটাইম অ্যাপের মাধ্যমে একজন ব্যবহারকারীকে ব্লক করতে পারেন।

সেটিংস-এ গিয়ে লোকেদের ব্লক করার বিকল্পও রয়েছে৷ এবং ফোন, বার্তা, বা ফেসটাইম বিকল্পগুলিতে নিচে স্ক্রোল করুন৷ . আপনি যদি কাউকে "দুর্ঘটনাক্রমে" কালো তালিকাভুক্ত করে ফেলেন এবং তাকে আপনার ভালো দিক থেকে ফিরিয়ে আনতে চান, তাহলে আপনি তাদের এখানেও আনব্লক করতে পারেন৷

ব্লক করা নম্বরগুলি আপনাকে কোনও বার্তা পাঠাতে বা যে কোনও উপায়ে আপনার সাথে যোগাযোগ করতে সক্ষম হবে না। আরও কি, যদি তারা আপনাকে আবার বিরক্ত করার চেষ্টা করে, আপনি একটি মিস কল বা কোনো ধরনের বিজ্ঞপ্তি লক্ষ্য করবেন না।


  1. আপনি iOS-এ ইমোজি দিয়ে টাইপ করা শব্দ অটো রিপ্লেস করতে পারেন

  2. আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!

  3. আমি উইন্ডোজ 10 স্ট্রেচড স্ক্রিন ঠিক করেছি, আপনি কীভাবে এটি করতে পারেন তা এখানে রয়েছে

  4. এখানে আপনি কীভাবে অ্যান্ড্রয়েডে জাঙ্ক ফাইলগুলির উপর একটি চেক রাখতে পারেন