কম্পিউটার

বিনামূল্যে জন্য একটি সেল ফোন ট্র্যাক কিভাবে

ট্র্যাকিং প্রযুক্তি আমাদের মানসিক শান্তি নিয়ে আসে। সঠিক ট্র্যাকারের সাহায্যে, আপনি আপনার প্রিয়জনের গতিবিধি ট্র্যাক করতে পারেন যখন তারা বাইরে থাকে এবং নিশ্চিত হন যে তারা নিরাপদ।

এছাড়াও, সেল ফোন ট্র্যাকারগুলি পকেট-বন্ধুত্বপূর্ণ, তাই আপনার নগদ কম থাকলেও আপনি সেগুলি ব্যবহার করতে পারেন। প্রকৃতপক্ষে, অনেকগুলি সেরাগুলি সম্পূর্ণ বিনামূল্যে - কোনও স্ট্রিং সংযুক্ত নেই!

এই নিবন্ধে, আমরা আপনাকে বিনামূল্যে একটি সেল ফোন ট্র্যাক করতে পারেন শীর্ষ উপায় অফার. মনে রাখবেন যে এখানে পদ্ধতিগুলি বিচক্ষণ নয়। ব্যক্তিটি জানবে যে আপনি তাদের ট্র্যাক করছেন। আপনি যদি বিচক্ষণ হতে চান, তাহলে কীভাবে গোপনে বিনামূল্যে একটি সেল ফোন ট্র্যাক করবেন তা শিখতে এখানে ক্লিক করুন।

কিভাবে আপনার সন্তানের ফোন বিনামূল্যে ট্র্যাক করবেন

শিশুরা বন্য হতে পারে। তাদেরও সমস্যায় পড়ার প্রবণতা। ভাগ্যক্রমে, আপনি তাদের সেল ফোনের মাধ্যমে 24/7 তাদের উপর নজর রাখতে পারেন।

যদি আপনার সন্তানের একটি আইফোন থাকে, তাহলে আপনি অ্যাপলের অন্তর্নির্মিত "ফাইন্ড মাই" অ্যাপটি ব্যবহার করতে পারেন যাতে তার উপর নজর রাখা যায়। আপনার সন্তানকে ট্র্যাক করতে, আপনাকে আপনার পিসি বা স্মার্টফোন ব্রাউজার থেকে লিঙ্ক করা iCloud অ্যাকাউন্টে লগ ইন করতে হবে। নিশ্চিত করুন যে সেটিংসে "ফাইন্ড মাই ফোন" সক্ষম করা আছে।

যদি আপনার সন্তানের একটি Google ফোন থাকে, তাহলে আপনি Google Maps ব্যবহার করে তাকে ট্র্যাক করতে পারেন। আপনি এটি একটি ওয়েব ব্রাউজারের মাধ্যমে দূরবর্তীভাবে করতে পারেন। ট্র্যাকিং শুরু করতে লিঙ্ক করা Google অ্যাকাউন্টে লগ ইন করুন৷ আপনাকে প্রথমে তাদের স্মার্টফোন থেকে গুগল লোকেশন হিস্ট্রি চালু করতে হবে।

কিভাবে বিনামূল্যে আপনার সঙ্গীর সেল ফোন ট্র্যাক করবেন

আপনি কি আপনার সঙ্গীর নিরাপত্তা নিয়ে ক্রমাগত চিন্তিত? তুমি একা নও. সম্পর্কের অনেক লোক তাদের অংশীদাররা নিরাপদ কিনা তা নিশ্চিত করতে দ্বিমুখী অবস্থান ভাগ করে নেওয়ার বিকল্প বেছে নেয়।

আপনি কিভাবে আপনার সঙ্গী ট্র্যাক করবেন? আপনি তাদের ফোন স্বল্প-মেয়াদী বা দীর্ঘমেয়াদী ট্র্যাক করতে চান কিনা তার উপর নির্ভর করে একাধিক পদ্ধতি রয়েছে।

আপনি যদি ভিড়ের জায়গায় দেখা করার চেষ্টা করার সময় আপনার সঙ্গীর অবস্থান দেখতে চান, উদাহরণস্বরূপ, আপনি লাইভ অবস্থান ভাগ করে নেওয়ার অফার করে এমন যেকোনো অ্যাপ ব্যবহার করতে পারেন। হোয়াটসঅ্যাপ একটি ভাল উদাহরণ।

আপনার সঙ্গীকে দীর্ঘমেয়াদী ট্র্যাক করতে, আপনাকে একটি বিশেষ অ্যাপ যেমন Glympse পেতে হবে। এই অ্যাপটি আপনাকে আপনার বর্তমান অবস্থানের একটি "ঝলক" কারো সাথে শেয়ার করতে দেয়। এছাড়াও, আপনি বিনিময়ে একটি "গ্লিম্পস" অনুরোধ করতে পারেন।

দ্রষ্টব্য: এছাড়াও আপনি সবসময় Apple এর Find my এবং Google Maps ব্যবহার করতে পারেন।

কিভাবে আপনার বন্ধুর স্মার্টফোন বিনামূল্যে ট্র্যাক করবেন

আপনি যখন বাইরে একগুচ্ছ বন্ধুর সাথে দেখা করার পরিকল্পনা করছেন, তখন তারা ঠিক কোথায় আছে তা দেখতে সুবিধাজনক। আপনি আরও ভালভাবে আগমনের পূর্বাভাস দিতে পারেন, উল্লেখ করার মতো নয় যে জনাকীর্ণ জায়গায় সবাইকে সহজে খুঁজে পাওয়া যায়।

কিভাবে আপনি বিনামূল্যে জন্য আপনার বন্ধুদের ট্র্যাক করবেন? দুটি সুবিধাজনক বিকল্প রয়েছে:অ্যাপলের আমার বন্ধু খুঁজুন বা গুগলের আমার বন্ধু খুঁজুন।

উভয় অ্যাপই আপনাকে রিয়েল-টাইমে একগুচ্ছ লোকের সাথে আপনার অবস্থান শেয়ার করতে দেয়। আপনি পালাক্রমে আপনার বন্ধুদের অবস্থান দেখতে পারেন।

দ্রষ্টব্য: আপনি Glympse বা Life360-এর মতো অ্যাপও ব্যবহার করতে পারেন। এছাড়াও, আপনি যদি একটি নতুন অ্যাপ ইনস্টল করার ঝামেলা না চান, তাহলে সবাইকে একটি WhatsApp গ্রুপ চ্যাটে তাদের লাইভ অবস্থান শেয়ার করতে দিন।

র্যাপিং আপ

আমরা এখানে উল্লিখিত বিনামূল্যের বিকল্পগুলি নৈমিত্তিক ট্র্যাকিংয়ের জন্য ভাল। আপনি যদি একটি সেল ফোন ট্র্যাক করার বিষয়ে গুরুতর হন, তবে, আপনি নেটওয়ার্ক-ভিত্তিক ট্র্যাকিং দেখতে চাইতে পারেন৷

নেটওয়ার্ক-ভিত্তিক বা GSM ট্র্যাকিং হল একটি অর্থপ্রদানের পরিষেবা যা মার্কিন যুক্তরাষ্ট্রে অনেক ফোন ক্যারিয়ার দ্বারা সরবরাহ করা হয়। এটি অত্যন্ত সঠিক এবং কার্যকর, যদিও কাউকে ট্র্যাক করার জন্য আপনার আইনি অনুমতির প্রয়োজন৷

এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচের মন্তব্যে আমাদের জানতে দিন বা আলোচনাটি আমাদের টুইটার বা ফেসবুকে নিয়ে যান।

সম্পাদকদের সুপারিশ:

  • একটি মাইলেজ ট্র্যাকার অ্যাপ কি?
  • বিনামূল্যে না জেনে কারও সেল ফোন নম্বর কীভাবে ট্র্যাক করবেন
  • কিভাবে নির্মাণ প্রকল্প ট্র্যাকিং স্যাটেলাইট প্রযুক্তি থেকে উপকৃত হয়
  • পর্যালোচনা:জিওজিলা জিপিএস ট্র্যাকার - এটি LoJack এর মতো তবে আপনার বাচ্চাদের জন্য

  1. আপনার ফোনের জন্য 4টি সেরা সেল সিগন্যাল বুস্টার

  2. পিসি বা টিভির জন্য স্পিকার হিসাবে অ্যান্ড্রয়েড ফোন কীভাবে ব্যবহার করবেন

  3. পিসির জন্য ওয়েবক্যাম হিসাবে ফোন ক্যামেরা কীভাবে ব্যবহার করবেন

  4. কিভাবে আপনার হারিয়ে যাওয়া Android এবং iPhone ট্র্যাক করবেন