কম্পিউটার

আপনার টুইটার ফিড কি আনন্দ দেয়? এই সহজ টুল দিয়ে এটি ঠিক করুন

যদি আপনার টুইটার টাইমলাইনটি একটি অনুর্বর জঞ্জাল হয়, আনন্দ বা যুক্তিপূর্ণ কথোপকথন নেই, তাহলে সম্ভবত এটির বিষয়ে কিছু করার সময় এসেছে৷

আপনার রান্নাঘরের সেই ড্রয়ারের মতো যেটিতে টুইস্ট-টাই থেকে শুরু করে ছুরি শার্পনার পর্যন্ত সবকিছু রয়েছে, আপনার টুইটার ফিডে সম্ভবত একগুচ্ছ অ্যাকাউন্ট রয়েছে যা আপনার জন্য আর আনন্দের উদ্রেক করে না। এটি বসন্ত পরিষ্কারের মৌসুমে, ডিজিটাল বিশৃঙ্খলা দূর করার উপযুক্ত সময়।

Marie Kondo's KonMari পদ্ধতি দ্বারা অনুপ্রাণিত এই সহজ ওয়েব অ্যাপের সাহায্যে, আপনি প্রতিটি মুহূর্তকে আনন্দদায়ক করতে আপনার টুইটার ফিড সংগঠিত করতে পারেন৷

কিভাবে আপনার টুইটার ফিডকে আবার আনন্দের স্ফুলিঙ্গ করা যায়

Tokimeki Unfollow হল আপনার ক্লোজেট পরিষ্কার করার ডিজিটাল ভার্সন, যা আপনাকে আপনার মূল্যবান টাইমলাইনে কাকে রাখতে হবে সেই কঠিন সিদ্ধান্তের মাধ্যমে আপনাকে গাইড করে।

একবার আপনি সাইন ইন করলে, টুলটি আপনাকে আপনার সিদ্ধান্ত নেওয়ার বিকল্পগুলি কমাতে কিছু সহজ বিকল্প দেয়৷ অ্যাকাউন্টের বায়োস বন্ধ করা একটি জনপ্রিয়তা প্রতিযোগিতা থেকে সেই অ্যাকাউন্টের টুইট বিষয়বস্তু সম্পর্কে প্রকৃতপক্ষে যত্ন নেওয়ার সিদ্ধান্ত গ্রহণকে পরিণত করে। টুলটি আপনার অগ্রগতিও সংরক্ষণ করবে, যা আপনি যখন অনেক অ্যাকাউন্ট অনুসরণ করেন তখন চমৎকার। ইন্টারঅ্যাকশনের উপর ভিত্তি করে অন্য একটি টুল ব্যবহার করে আমার অ্যাকাউন্ট ~500-এ নেমে এসেছে, কিন্তু Tokimeki Unfollow যে ভিন্ন দিকে নিয়ে যায় তার জন্য আমি সত্যিই প্রশংসা করি।

এবং হ্যাঁ, সম্ভবত আপনি টুইটারে যে প্রথম অ্যাকাউন্টগুলি অনুসরণ করেছেন তা তাদের টুইট এবং ক্ললের জন্য ধন্যবাদ জানাতে সবচেয়ে সহজ হতে চলেছে। টুইটারে আমার প্রথম দুই বছর বেশির ভাগ ব্র্যান্ড ফলো করতাম, তাই সায়নারা বলতে আমার খুব বেশি বিশ্বাস করার দরকার ছিল না।

স্ক্রিনশট:KnowTechie

টুলের পরবর্তী অংশ আপনাকে তাদের সাম্প্রতিক টাইমলাইন সহ আপনার অনুসরণ করা প্রতিটি অ্যাকাউন্ট দেখায়। আপনাকে জিজ্ঞাসা করা হবে যে "টুইটগুলি এখনও আনন্দ দেয় বা আপনার কাছে গুরুত্বপূর্ণ মনে করে?" কিছু আত্ম-অনুসন্ধান করা এবং আপনার অবাধ্য পাছাকে গিয়ারে কিক করার জন্য এটাই আপনার ইঙ্গিত। আপনি সেই অ্যাকাউন্টটিকে "কিপ" করতে পারেন এবং পরবর্তী ক্রমানুসারে যেতে পারেন বা "আনফলো" করতে পারেন৷

আপনি এই পৃষ্ঠা থেকে তালিকায় বাছাই করতে পারেন, যা সম্ভবত টুইটার ব্যবহার করার সেরা উপায়। শুধু, নিশ্চিত করুন যে তালিকার নামগুলি অর্থপূর্ণ। আপনি যখন বিদ্রূপাত্মকভাবে এটিকে বোঝাতে চান তখন কেউ "অ্যাক্সিস অফ ইভিল" নামক তালিকায় যুক্ত হওয়া পছন্দ করে না।

স্ক্রিনশট:KnowTechie

যদি উত্তরটি হয় ¯\_(ツ)_/¯, তাহলে "আনফলো" টিপুন এবং আপনি যে টুইটগুলি উপভোগ করেছেন তার জন্য তাদের ধন্যবাদ জানাতে ভুলবেন না৷ কৃতজ্ঞতা প্রকাশ করা আপনাকে একজন ভাল মানুষ করে তোলে। সত্যিই।

স্ক্রিনশট:KnowTechie

পড়ার জন্য ধন্যবাদ।

এই টুল ব্যবহার করার পরিকল্পনা? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • কিভাবে আপনার Netflix অ্যাকাউন্ট থেকে সমস্ত ফ্রিলোডারদের বুট অফ করবেন
  • এসএমএস/কল লগ অনুমতিতে Google-এর নিষেধাজ্ঞা কীভাবে একজন ডেভেলপারকে ক্ষতিগ্রস্ত করছে তা এখানে রয়েছে
  • IoT লাইট বাল্ব প্রস্তুতকারক, LIFX, নিরাপত্তা সংক্রান্ত সমস্যায় সাড়া দেয়
  • টুইটারের সিইও একটি সম্পাদনা বোতাম নিয়ে আলোচনা করতে না খাওয়া থেকে বিরতি নেন
  • Google একটি Chrome এক্সটেনশন তৈরি করেছে যা আপনাকে বলে যে আপনার পাসওয়ার্ডগুলি লঙ্ঘন হয়েছে কিনা

  1. আপনার ডিভাইসটি এই সংস্করণ ত্রুটির সাথে সামঞ্জস্যপূর্ণ নয় তা ঠিক করুন

  2. কিভাবে MS-SETTINGS ডিসপ্লে ঠিক করবেন এই ফাইলটির সাথে কোনো প্রোগ্রাম যুক্ত নেই (Windows 10)

  3. কিভাবে ঠিক করবেন:Explorer.exe এই ফাইলটির সাথে কোনো প্রোগ্রাম যুক্ত নেই।

  4. কিভাবে ত্রুটি ঠিক করবেন “আপনার গেমের সেটআপে সমস্যা আছে”