কম্পিউটার

যদি আপনার ওকুলাস রিফ্ট এই সপ্তাহে কাজ করা বন্ধ করে দেয়, তাহলে এটি কীভাবে ঠিক করবেন তা এখানে রয়েছে

এই গত সপ্তাহের শুরুতে ওকুলাস রিফ্টের মালিকরা ঘুম থেকে উঠে বুঝতে পেরেছিলেন যে তাদের হেডসেটগুলো আর কাজ করছে না।

কেন? দৃশ্যত, একটি মেয়াদ উত্তীর্ণ নিরাপত্তা শংসাপত্র ছিল. ওকুলাস ডেভেলপাররা তাদের প্রতিক্রিয়ায় দ্রুত ছিল এবং সমস্যা সমাধানের মাধ্যমে গ্রাহকদের নিয়ে যাওয়ার জন্য একটি গাইড জারি করে। আপনি যদি এই সমস্যার সম্মুখীন হন, তাহলে এটি কীভাবে ঠিক করবেন তা এখানে রয়েছে:

  1. নিশ্চিত করুন যে আপনি এই ফোরাম থ্রেডটিকে একটি বুকমার্কের মাধ্যমে বা অন্য স্ক্রিনে রেখে সংরক্ষণ করেছেন৷ এই থ্রেডটি হল যেখানে সমস্ত বিকাশকারী এবং গ্রাহকরা শংসাপত্রের সমস্যা এবং ভবিষ্যতের সমস্ত আপডেট সম্পর্কে যোগাযোগ করছে৷ আপনার কোন সমস্যা আছে, সমস্যা সমাধানের জন্য সেই পোস্টে ফিরে যান।
  2. নতুন প্যাচ ডাউনলোড করুন। এই প্যাচটি শুধুমাত্র সেই ব্যবহারকারীদের জন্য যারা "Oculus রানটাইম পরিষেবাতে পৌঁছাতে পারবেন না" ত্রুটির মধ্যে পড়েছেন। আপনি যদি অন্য সমস্যার সম্মুখীন হন, তাহলে এই প্যাচটি এটি ঠিক করবে না।
  3. আপনি একবার প্যাচ ডাউনলোড করলে, খুলুন এবং চালান। কিছু ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে উইন্ডোজ ডিফেন্ডারের ফাইলের সাথে একটি সমস্যা আছে, কিন্তু এটি থেকে ক্লিক করুন। আপনাকে সাময়িকভাবে আপনার ফায়ারওয়াল/অ্যান্টি-ভাইরাস নিষ্ক্রিয় করতে হতে পারে, আপনার কাজ শেষ হয়ে গেলে এটিকে আবার চালু করতে মনে রাখবেন।
  4. "মেরামত" ফাংশনে ক্লিক করুন, এবং নিশ্চিত করুন যে আপনি ওকুলাস সফ্টওয়্যারটি প্যাচ করতে চান৷ এটি শেষ হয়ে গেলে, আপনার ওকুলাস অ্যাপটি খুলুন। অ্যাপটিকে নিজেই আপডেটগুলি ডাউনলোড করতে হবে, তাই এটিকে চলতে দিন এবং তার কাজটি করুন৷

আপনি যদি কোনো সমস্যায় পড়েন, তাহলে আপনাকে Oculus অ্যাপটি সম্পূর্ণ আনইন্সটল করে অফিসিয়াল Oculus ওয়েবসাইটের মাধ্যমে পুনরায় ডাউনলোড করার পরামর্শ দেওয়া হচ্ছে।


  1. ম্যাক কীবোর্ড কাজ করছে না? এটি কীভাবে ঠিক করবেন তা এখানে

  2. কিভাবে ঠিক করবেন যে Spotify আপনার ডিভাইসে কাজ করছে না

  3. কিভাবে DS4 উইন্ডোজ আপনার পিসিতে কাজ করছে না তা ঠিক করবেন

  4. সাধারণ ওকুলাস রিফ্ট ত্রুটি কোডগুলি কীভাবে ঠিক করবেন