কম্পিউটার

ফোর্টনাইটের জন্য নতুন মার্জ অ্যাকাউন্ট বৈশিষ্ট্যটি কীভাবে ব্যবহার করবেন

আপনি যদি একগুচ্ছ Fortnite খেলে থাকেন একাধিক কনসোল জুড়ে, ধৈর্য সহকারে সেই দিনের জন্য অপেক্ষা করছি যেদিন এপিক গেমস অবশেষে লাইভ অ্যাকাউন্ট মার্জিং পুশ করবে, তারপর আপনি জেনে খুশি হবেন যে বৈশিষ্ট্যটি অবশেষে উপলব্ধ।

এই সপ্তাহে ঘোষণা করা হয়েছে, অ্যাকাউন্ট মার্জ করা আপনাকে আপনার Fortnite-এর একটি তৈরি করার অনুমতি দেবে আপনার প্রাথমিক অ্যাকাউন্ট অ্যাকাউন্ট করে এবং পরিবর্তে অন্যান্য কনসোলে আপনার লগইন হিসাবে ব্যবহার করা হবে। এটি করার ফলে বিভিন্ন প্রসাধনী এবং অন্যান্য আনলক করা বিষয়বস্তু এক ছাতার নিচে নিয়ে আসবে।

আপনার Fortnite অ্যাকাউন্টগুলিকে কীভাবে মার্জ করবেন

শুরু করতে, এই লিঙ্কে যান। এটি উল্লেখ করা উচিত যে 28 সেপ্টেম্বর, 2018 এর আগে আপনি যে অ্যাকাউন্টগুলি মার্জ করতে চান সেগুলিতে আপনাকে লগইন করতে হবে৷

  1. প্রথমে, আপনি কোন অ্যাকাউন্টটি আপনার প্রাথমিক অ্যাকাউন্ট করতে চান তা নিশ্চিত করুন। এটি গুরুত্বপূর্ণ কারণ আইটেমগুলি আপনার প্রাথমিক অ্যাকাউন্টে মার্জ করা হবে৷
  2. একবার আপনি আপনার প্রাথমিক অ্যাকাউন্ট নির্বাচন করলে, আপনি কোন অ্যাকাউন্টটি মার্জ করতে চান তা বেছে নিন। (দ্রষ্টব্য :আপনি যে সমস্ত ইমেল অ্যাকাউন্টগুলি একত্রিত করার চেষ্টা করছেন সেগুলিতে আপনার অ্যাক্সেস থাকতে হবে)
  3. তখন আপনি কোন আইটেমগুলি স্থানান্তরিত হবে তার একটি পূর্বরূপ পাবেন এবং পরিবর্তনগুলি ইমেলের মাধ্যমে নিশ্চিত করতে হবে৷
  4. অভিনন্দন, আপনি এখন একটি Fortnite মার্জ করেছেন অ্যাকাউন্ট।

একবার এটি হয়ে গেলে, আপনি সম্পূর্ণরূপে প্রস্তুত, কিন্তু আপনার সমস্ত Vbucks এবং প্রসাধনী অবিলম্বে স্থানান্তর করার আশা করবেন না। এপিক নোট করে যে এই প্রক্রিয়াটি একত্রিতকরণ চূড়ান্ত করার আগে দুই সপ্তাহের জন্য স্থানান্তর করা সমস্ত আইটেম ধরে রাখবে৷

একত্রীকরণের সময় কী স্থানান্তরিত হয়?

যদিও এটা অনুমান করা সহজ হবে যে সবকিছুই স্থানান্তরিত হবে, এটি এমন নয়। গেমের যুদ্ধ রয়্যাল অংশের জন্য, আপনার সমস্ত প্রসাধনী আইটেম স্থানান্তরিত হবে। আপনার ব্যাটেল পাসের অগ্রগতি এবং সৃজনশীল দ্বীপগুলি হবে না।

সেভ দ্য ওয়ার্ল্ড অংশের জন্য, আপনি লামাস, ডিফেন্ডার, হিরোস, স্কিম্যাটিকস, সারভাইভারস, এক্সপি, ইভোলিউশন এবং পারক ম্যাটেরিয়াল একত্রিত করতে পারবেন। একত্রিত অ্যাকাউন্ট থেকে অ্যাকাউন্টের স্তর এবং অগ্রগতি স্থানান্তর হবে না। আপনার কাছে যেকোন Vbucks স্থানান্তরিত হবে।

এটি কিছুটা অপ্রতিরোধ্য মনে হতে পারে, তবে আপনি যদি একাধিক কনসোল জুড়ে খেলেন তবে এটি অবশ্যই দীর্ঘমেয়াদে মূল্যবান হবে৷

অ্যাকাউন্ট মার্জ করার পরিকল্পনা? এই একটি দীর্ঘ সময় আসছে? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • ছাগল সিমুলেটর অবশেষে Windows 10-এর জন্য Microsoft স্টোরে প্রবেশ করে
  • এপেক্স লিজেন্ডস মাত্র তিন দিনে 10 মিলিয়ন খেলোয়াড়কে হিট করেছে
  • Xbox গেম পাস সদস্যরা ফেব্রুয়ারিতে কিছু দুর্দান্ত গেম পাবেন
  • Android, iOS, PC এবং Switch জুড়ে Xbox Live প্রসারিত করার জন্য মাইক্রোসফট একটি টুলকিটে কাজ করছে
  • Sony আর PlayStation Plus এর সাথে PlayStation 3 এবং Vita গেম অফার করবে না

  1. কিভাবে একই সময়ে একাধিক Gmail অ্যাকাউন্ট ব্যবহার করবেন?

  2. Grafana প্লাগ-ইন-এর জন্য নতুন রেডিস ডেটা উৎস কীভাবে ব্যবহার করবেন

  3. কিভাবে ইনস্টাগ্রামের নতুন "প্রশ্ন" বৈশিষ্ট্যটি ব্যবহার করবেন

  4. আইওএস 16 এ অদ্ভুত নতুন ফটো কাটআউট বৈশিষ্ট্যটি কীভাবে ব্যবহার করবেন