কম্পিউটার

NightOwl ম্যাকের নতুন ডার্ক মোড সম্পর্কে সবচেয়ে বিরক্তিকর জিনিসটি সরিয়ে দেয়

macOS Mojave-এ সমস্ত-নতুন ডার্ক মোড উন্নত করতে তৃতীয়-পক্ষের বিকাশকারীর প্রয়োজন। NightOwl-এ থাকা আবশ্যক অ্যাপটিকে হ্যালো বলুন৷

MacOS Mojave-এর সবচেয়ে জনপ্রিয় বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল ডার্ক মোড, যা আপনাকে স্ক্রিনে যা দেখছেন তার অনেকটাই গাঢ় রঙে পরিবর্তন করতে দেয়। ডার্ক মোডের সাথে, অ্যাপল ডায়নামিক ওয়ালপেপারও চালু করেছে যা দিনের সময়ের উপর নির্ভর করে স্বয়ংক্রিয়ভাবে আলো থেকে অন্ধকারে চলে যায়।

চমৎকার শোনাচ্ছে, না? যতক্ষণ না আপনি বুঝতে পারেন যে ডার্ক মোড আসলে সামঞ্জস্য করে না দিনের সময় অনুযায়ী। পরিবর্তে, আপনি এটিকে ম্যানুয়ালি চালু/বন্ধ করেন। NightOwl হল একটি ছোট, হালকা ওজনের অ্যাপ যা দিনের সময়ের উপর নির্ভর করে, macOS Mojave-এর ডার্ক মোড টগল করে। সবথেকে ভালো:অ্যাপটি বিনামূল্যে।

NightOwl ওয়েবসাইট অনুসারে, অ্যাপটি পরিসংখ্যান সংগ্রহ করতে Google Analytics ব্যবহার করে। ট্র্যাক করা ডেটা অ্যাপটিকে "উন্নত করতে সাহায্য করে" "কিভাবে বৈশিষ্ট্যগুলি ব্যবহার করা হয় এবং কোন বাগগুলি উপস্থিত হয় তা বিশ্লেষণ করে।"

আপনি অ্যাপের সেটিংস বিভাগে "পরিসংখ্যান পাঠান" থেকে টিক চিহ্ন মুক্ত করে এটি থেকে অপ্ট-আউট করতে পারেন।

Nightowl এর ইনস্টলেশন এবং ব্যবহার

ছবি:ম্যাশেবল

একবার আপনার ম্যাকে NightOwl ইনস্টল হয়ে গেলে, এটি স্ক্রীনের শীর্ষে টুলবারে থাকে। আপনি আপনার ম্যাকের লাইট এবং ডার্ক মোড কার্যকর করতে চান এমন সময় আপনি ম্যানুয়ালি সেট করতে পারেন। আপনি আপনার অবস্থানের সূর্যোদয় এবং সূর্যাস্তের সময়ের উপর ভিত্তি করে এটি স্বয়ংক্রিয়ভাবে সামঞ্জস্য করতে পারেন। এভাবেই আমি আমার MacBook Pro এ সেট করেছি।

সত্যই, আমি অবাক হয়েছি যে অ্যাপল প্রথমে মোজাভেতে এমন কিছু তৈরি করেনি, বিশেষত গতিশীল ওয়ালপেপারগুলির প্রবর্তনের সাথে। যাই হোক না কেন, এই বাদ এখন সংশোধন করা হয়েছে৷

আপনি NightOwl অনলাইন ডাউনলোড করতে পারেন।

আপনি কি NightOwl ব্যবহার করার পরিকল্পনা করছেন? আমাদের নীচে জানতে দিন.

সম্পাদকদের সুপারিশ:

  • ইন্সটাগ্রাম অবশেষে ব্যবহারকারীদের ব্রাউজার বিজ্ঞপ্তি পেতে অনুমতি দেবে
  • আউট করার পরে, Google Chrome-এর স্বয়ংক্রিয়-লগইন বৈশিষ্ট্যটি পুনর্বিবেচনা করে
  • $1,249 iPhone XS Max, suckers বানাতে শুধুমাত্র Apple $443 খরচ হয়

  1. Windows 11 2022-এ নতুন টাস্ক ম্যানেজারে কীভাবে ডার্ক মোড এবং আরও অনেক কিছু সক্ষম করবেন

  2. গুগল ফোন অ্যাপে ডার্ক মোড সক্ষম করার উপায়

  3. ম্যাক ওএস হাই সিয়েরাতে নোটের নতুন বৈশিষ্ট্যগুলি সম্পর্কে সব জানুন

  4. প্রযুক্তি সম্পর্কে সর্বাধিক আলোচিত