কম্পিউটার

TikTok নতুন আপডেট 2021। আমি কি পিসিতে TikTok পেতে পারি?

TikTok হল একটি ভিডিও শেয়ারিং জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপ্লিকেশন যা বাইট ডান্স দ্বারা তৈরি করা হয়েছে। TikTok সেপ্টেম্বর 2016 সালে মুক্তি পায়। শুরুতে, এটি এত বিখ্যাত ছিল না। কিন্তু সাম্প্রতিক বছরগুলোতে TikTok ভালো খ্যাতি পেয়েছে। এটি এর চমত্কার বৈশিষ্ট্যের কারণে জনপ্রিয় হয়ে উঠেছে। এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় সিস্টেমেই কাজ করে।

TikTok নতুন আপডেট 2021। আমি কি পিসিতে TikTok পেতে পারি?

এটি নিয়মিত এবং ব্যবহারকারী-বান্ধব আপডেটের কারণে জনপ্রিয় হয়ে উঠেছে। মুক্তির তারিখ থেকে, TikTok ক্রমাগত তার ব্যবহারকারীর জন্য একটি নতুন বৈশিষ্ট্য যোগ করছে।

2021 এর শুরুতে, TikTok পুরানো বৈশিষ্ট্যগুলি আপডেট করেছে এবং নতুন বৈশিষ্ট্যগুলি যুক্ত করেছে। এই নিবন্ধে, আমরা 2021 সালে TikTok-এর সমস্ত নতুন আপডেট নিয়ে আলোচনা করব। 2021-এর প্রধান আপডেট হল TikTok-এর ক্রিয়েটর পোর্টাল। আমরা সব আপডেট নিয়ে বিস্তারিত আলোচনা করব। আপনি পিসিতে টিক টোক ডাউনলোড করতে একজন নতুন ব্যবহারকারী বা নিয়মিত ব্যবহারকারী হন না কেন , তাহলে এই নিবন্ধটি আপনাকে সাহায্য করতে পারে।

স্রষ্টা পোর্টাল

2021 সালের নতুন আপডেটে, TikTok অ্যাপের মধ্যে একটি নতুন বৈশিষ্ট্য যুক্ত করেছে। নির্মাতা পোর্টাল সেটিংসে উপলব্ধ। এই নতুন বৈশিষ্ট্যটি পেতে, আপনাকে আপনার TikTok অ্যাপ আপডেট করতে হবে। এই নির্মাতা পোর্টালে, TikTok ব্যবহারকারীদের জন্য একটি সম্পূর্ণ নির্দেশিকা রয়েছে। এটি TikTok-এর নতুন এবং পুরানো উভয় ব্যবহারকারীর জন্যই সহায়ক।

TikTok নতুন আপডেট 2021। আমি কি পিসিতে TikTok পেতে পারি?

এই TikTok স্টার্টিং গাইডে ব্যবহারকারীদের জন্য অনেক তথ্য রয়েছে। এটি নতুন ব্যবহারকারীদের কীভাবে আপনার TikTok প্রোফাইল তৈরি করতে হয় সে সম্পর্কে গাইড করে। এই নির্দেশিকাটিতে TikTok ভিডিওগুলির জন্য টিপস রয়েছে। এটি নতুন ব্যবহারকারীদের গাইড করে যে কীভাবে TikTok-এ ভিডিও আপলোড করতে হয়। এটি ব্যবহারকারীদের TikTok-এ নিম্নলিখিত এবং অনুগামীদের সম্পর্কে গাইড করে।

এতে TikTok-এ কীভাবে আপনার ভিডিও র‍্যাঙ্ক করা যায় এবং কীভাবে আপনার TikTok ভিডিওতে আরও ভিউ পাওয়া যায় তার টিপস রয়েছে। এতে TikTok এর নিয়ম ও শর্তাবলী রয়েছে।

সম্প্রদায় নির্দেশিকা এবং নিরাপত্তা টিপস নতুন ব্যবহারকারীদের TikTok এর শর্তাবলী সম্পর্কে নির্দেশনা দেয়। তাই আমরা বলতে পারি যে নির্মাতা পোর্টালটি নতুন TikTok ব্যবহারকারীদের জন্য সেরা বৈশিষ্ট্য কারণ এতে TikTok-এর জন্য সমস্ত প্রাথমিক তথ্য রয়েছে।

এই ব্যবহারকারীর নির্দেশিকাটি পুরানো TikTok ব্যবহারকারীদের জন্যও সহায়ক কারণ এতে সমস্যাগুলির জন্য TikTok সমর্থনের সাথে যোগাযোগ করার নির্দেশিকাও রয়েছে। সুতরাং সামগ্রিকভাবে, এটি নতুন এবং বিদ্যমান উভয় টিকটোক ব্যবহারকারীদের জন্য একটি সম্পূর্ণ নির্দেশিকা। আমরা TikTok ব্যবহারকারীদের তাদের TikTok অ্যাপ আপডেট করার এবং নতুন বৈশিষ্ট্য উপভোগ করার পরামর্শ দিয়েছি।

মাঝখানে ওয়াটারমার্ক

আপনি যখন কোনো TikTok ভিডিও ডাউনলোড এবং সংরক্ষণ করেন, তখন আপনি ভিডিওতে TikTok-এর ওয়াটারমার্ক দেখতে পান। নতুন আপডেটের আগে, টিকটকের ওয়াটারমার্ক ভিডিওগুলির নীচে ছিল। কিন্তু নতুন আপডেটে ওয়াটারমার্কের স্থান পরিবর্তন করা হয়েছে। আপনি যখন TikTok থেকে যেকোনো TikTok ভিডিও ডাউনলোড করবেন, আপনি ভিডিওগুলির মাঝখানে ওয়াটারমার্ক পাবেন

TikTok নতুন আপডেট 2021। আমি কি পিসিতে TikTok পেতে পারি?

আপনার ভিডিওতে ভিউ বাড়ান

TikTok-এর নতুন আপডেটে, অ্যাপটিতে একটি নতুন বৈশিষ্ট্য যুক্ত করা হয়েছে। এখন আপনি আপনার TikTok ভিডিওতে ভিউ বাড়াতে পারেন। এই নতুন বৈশিষ্ট্যটি পেতে, প্রথমে আপনাকে আপনার TikTok অ্যাপ আপডেট করতে হবে। অ্যাপটি খুলুন এবং অ্যাকাউন্ট পরিচালনা করতে যান। আপনি আপনার নতুন আপলোড করা ভিডিওগুলি খুলতে এবং তাদের বিশ্লেষণগুলি দেখতে বিশ্লেষণগুলি সক্ষম করার পরে এখানে বিশ্লেষণগুলি সক্ষম করুন৷ বিশ্লেষণে, আপনি আপনার ভিডিও দেখার গড় সময় দেখতে পান।

TikTok নতুন আপডেট 2021। আমি কি পিসিতে TikTok পেতে পারি?

এইভাবে, আপনি আপনার ভিডিও ভিউ বাড়াতে পারেন কারণ বিশ্লেষণ থেকে; এটি ভিডিও দেখার সময়কাল পরিষ্কার করবে ভিডিওটি ভাইরাল করার জন্য সেরা। তাই ভাইরাল হওয়া পুরনো ভিডিওগুলোর বিশ্লেষণ অনুযায়ী নতুন ভিডিও তৈরি করুন। এইভাবে, আপনি আপনার ভিডিওগুলিকে TikTok-এ ভাইরাল করতে পারেন এবং আপনার ভিডিওগুলিতে আরও ভিউ পেতে পারেন৷

TikTok-এ আরও ফলোয়ার এবং লাইক পাওয়ার টিপস

উপরের নিবন্ধে, আমরা TikTok-এর সমস্ত নতুন আপডেট নিয়ে আলোচনা করেছি। এখন আমরা ভিডিওগুলিকে আরও ভাইরাল করতে এবং আরও ফলোয়ার পেতে কিছু টিপস নিয়ে আলোচনা করি৷

1. ভিডিও আপলোড করার আগে সর্বদা সেরা সেটিংস ব্যবহার করুন৷ এর মানে হল আপনি একটি TikTok অ্যাকাউন্ট তৈরি করুন, তারপর প্রথমে সেটিংস চেক করুন এবং পরিচালনা করুন, তারপর ভিডিও আপলোড করুন। এটি আপনার ভিডিওগুলিকে আরও ভাইরাল করতে সাহায্য করে৷

2. প্রতি 24 ঘন্টায় একটি ভিডিও আপলোড করুন৷

3. সর্বদা সেরা এবং ব্যবহারকারী-বান্ধব ভিডিও তৈরি করার চেষ্টা করুন৷

4. ভাইরাল করতে আপনার ভিডিওগুলির সময়কাল একই সেট করুন৷

5. আপনার ভিডিওগুলির জন্য ট্রেন্ডিং বিষয়গুলি চয়ন করুন৷ ট্রেন্ডিং ভিডিও ভাইরাল করা সহজ।

আমি কি পিসিতে TikTok পেতে পারি?

যেমনটি আমরা ওভারভিউতে আলোচনা করেছি যে TikTok অ্যান্ড্রয়েড এবং iOS উভয় সিস্টেমেই উপলব্ধ। কিন্তু প্রশ্ন হল TikTok ব্যবহারকারীরা পিসিতে TikTok পেতে পারেন। এই নিবন্ধটি আলোচনা করবে যে কীভাবে TikTok ব্যবহারকারীরা তাদের পিসি বা ল্যাপটপে TikTok পেতে পারেন। পিসিতে TikTok পাওয়া খুবই সহজ এবং সহজ।

TikTok ব্যবহারকারীদের পিসিতে TikTok পেতে তাদের পিসিতে একটি অ্যান্ড্রয়েড এমুলেটর ইনস্টল করতে হবে। পিসিতে অ্যান্ড্রয়েড এমুলেটর ইনস্টল করার পরে, আপনি সহজেই আপনার পিসিতে TikTok ডাউনলোড করতে পারেন। পিসিতে TikTok ডাউনলোড করার জন্য সর্বোত্তম এবং হালকা অ্যান্ড্রয়েড এমুলেটর হল এলডিপ্লেয়ার অ্যান্ড্রয়েড এমুলেটর৷

এলডিপ্লেয়ার কি?

LDPlayer হল একটি ফ্রি অ্যান্ড্রয়েড এমুলেটর একটি পিসিতে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন এবং গেমগুলি ডাউনলোড এবং চালানোর জন্য অভ্যস্ত৷ এই অ্যান্ড্রয়েড এমুলেটরটির খুব সেরা বৈশিষ্ট্য রয়েছে যা এটিকে সমস্ত অ্যান্ড্রয়েড এমুলেটরদের মধ্যে আরও জনপ্রিয় করে তোলে। এলডিপ্লেয়ারের কিছু দরকারী সেটিংস রয়েছে যা পিসিতে অ্যান্ড্রয়েড অ্যাপগুলি চালানো সহজ করে তোলে। এর বৈশিষ্ট্যগুলি অধ্যয়ন করার পরে, আমরা সমস্ত TikTok ব্যবহারকারীদের তাদের পিসিতে LDPlayer ডাউনলোড এবং ইনস্টল করার পরামর্শ দিই। এবং একটি ভাল অভিজ্ঞতা পান।

TikTok নতুন আপডেট 2021। আমি কি পিসিতে TikTok পেতে পারি?

কিভাবে LDPlayer ডাউনলোড করবেন এবং Tiktok চালাবেন?

এলডিপ্লেয়ারে ডাউনলোড করার খুব সহজ প্রক্রিয়া রয়েছে। এটি ডাউনলোড করার জন্য ব্যবহারকারীদের শুধুমাত্র প্রদত্ত পদক্ষেপগুলিতে ফোকাস করতে হবে৷

ধাপ 1:অফিসিয়াল ওয়েবসাইট অ্যান্ড্রয়েড এমুলেটর এলডিপ্লেয়ারে যান৷

ধাপ 3:এলডিপ্লেয়ার ডাউনলোড করার পরে আপনার পিসিতে এমুলেটর ইনস্টল করুন।

ধাপ 2:প্রদত্ত ডাউনলোড বোতামে আলতো চাপুন।

TikTok নতুন আপডেট 2021। আমি কি পিসিতে TikTok পেতে পারি?

ধাপ 4:এখন এটি ব্যবহারের জন্য প্রস্তুত, এমুলেটর খুলুন এবং আপনার প্রিয় অ্যাপ বা গেম ডাউনলোড করুন।

ধাপ 5:এলডিপ্লেয়ার ব্যবহার করে পিসিতে অ্যান্ড্রয়েড অ্যাপ এবং গেম উপভোগ করুন।

উপসংহার

এই নিবন্ধে, আমরা TikTok এর নতুন আপডেট নিয়ে আলোচনা করেছি। আমরা TikTok-এর নতুন বৈশিষ্ট্যগুলি নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। TikTok ব্যবহারকারীরা কীভাবে তাদের পিসি এবং ল্যাপটপে TikTok পেতে পারে তা নিয়েও আলোচনা করা হয়েছে। পিসিতে TikTok ডাউনলোড করা সহজ। আমরা সব TikTok ব্যবহারকারীদের তাদের পিসিতে সবচেয়ে হালকা অ্যান্ড্রয়েড এমুলেটর LDPlayer ব্যবহার করে TikTok ইনস্টল করার পরামর্শ দিই।


  1. আপনার উইন্ডোজ 7 এক্সটেন্ডেড সিকিউরিটি আপডেট (ESUs) পেতে পারে কিনা তা কীভাবে যাচাই করবেন

  2. যেকোন জায়গায় TikTok ভিডিও কিভাবে ডাউনলোড করবেন

  3. বিনোদনের নতুন মাত্রার জন্য বিনামূল্যে YouTube বিকল্প!

  4. ম্যাক স্টিমে আপনি পেতে পারেন সেরা গেম