কম্পিউটার

এই সপ্তাহে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ – ডেসটিনি 2 (গাইড 2022)

গেমাররা ডেসটিনি 2 অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ মিস করতে পারে না। কিন্তু আপনার অনেকের জন্য, বিশেষ করে নতুন খেলোয়াড়দের জন্য D2 অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জের অবস্থান জানা কঠিন কারণ এটি ঘন ঘন পরিবর্তিত হয়।

কিছু লোকের জন্য, এই সপ্তাহে অ্যাসেনড্যান্ট চ্যালেঞ্জ বলার অর্থ কী তা আপনি জানেন না। অথবা অভিজ্ঞ খেলোয়াড়দের জন্য, আপনি যদি এখনও সাপ্তাহিক অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জের অবস্থান খুঁজে না পান তবে এই পোস্টটি এই সপ্তাহের অ্যাসেনড্যান্ট চ্যালেঞ্জ খুঁজে বের করার অবস্থান বা উপায় সম্পর্কে একটি সম্পূর্ণ নির্দেশিকা অফার করবে।

ওভারভিউ:

  • এই সপ্তাহে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ কী?
  • অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ কিভাবে করবেন?
  • এই সপ্তাহে ডেসটিনিতে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ কোথায়?
  • এই সপ্তাহে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ কীভাবে সম্পূর্ণ করবেন?
  • বোনাস টিপস:চ্যালেঞ্জের আগে গেম বুস্ট করুন
এই সপ্তাহে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ – ডেসটিনি 2 (গাইড 2022)

এই সপ্তাহে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ কী? আরোহণ চ্যালেঞ্জ কি?

এই সপ্তাহে অ্যাসেনড্যান্ট চ্যালেঞ্জ ডেসটিনি'স ড্রিমিং সিটির একটি অ্যাক্টিভিটি যেখানে গেমারদের ডেসটিনি ড্রিমিং গিয়ার অর্জনের জন্য প্রতি সপ্তাহে কাজগুলি সম্পূর্ণ করার কথা। এখানে "চ্যালেঞ্জ"কে চ্যালেঞ্জের অবস্থান হিসেবে ব্যাখ্যা করা যেতে পারে যা প্রতি সপ্তাহে ঘোরে, ফলে বিভিন্ন ব্যবহারকারী বিভ্রান্ত হয়।

অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জের পরিপ্রেক্ষিতে, সেগুলি প্রায়শই পেট্রা ভেঞ্জ নামক এই গেমের একজন বিক্রেতার দ্বারা সরবরাহ করা হয়। সুনির্দিষ্টভাবে বলতে গেলে, অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জগুলি ডেসটিনিতে সাপ্তাহিক অনুদানকে উল্লেখ করে:ফরসাকেন . এবং যতক্ষণ পর্যন্ত একজন খেলোয়াড় এই সপ্তাহের জন্য অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ সম্পূর্ণ করতে পারে, ততক্ষণ তাকে শক্তিশালী গিয়ার এবং ডার্ক ফ্র্যাগমেন্ট দিয়ে পুরস্কৃত করা হবে।

প্রতি সপ্তাহে, ড্রিমিং সিটিতে পোর্টাল খোলা থাকবে যাতে গেমাররা অ্যাসেনড্যান্ট চ্যালেঞ্জ অ্যাক্সেস করতে পারে। এবং অভিশাপের ধরনগুলি পেট্রা ভেঞ্জের অবস্থান খুঁজে পেতে ব্যবহৃত হয়, যা খেলোয়াড়কে চ্যালেঞ্জের অবস্থান প্রদান করবে, যথা, দুর্বল, মাঝারি এবং শক্তিশালী।

তদনুসারে, বিভিন্ন ধরনের অভিশাপের জন্য, পেট্রা ভেঞ্জের অবস্থানগুলি আলাদা, বিশেষত, দুর্বল অভিশাপের জন্য স্ট্র্যান্ড, মাঝারি অভিশাপের জন্য ডিভিলিয়ান মিস্ট এবং শক্তিশালী অভিশাপের জন্য রিহাসিলভিয়া।

অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ কিভাবে করবেন?

প্রথমত, এটি উল্লেখ করা উচিত যে প্রতি সপ্তাহে ছয়টি অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ রোটেশন থাকে, তাই এই সপ্তাহে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ কীভাবে কাজ করে তা আপনি পুরোপুরি বুঝতে না পারলে অবস্থানগুলি খুঁজে পাওয়া চ্যালেঞ্জিং হতে পারে৷

1. ডেসটিনিতে ড্রিমিং সিটিতে অ্যাক্সেস পান 2. আপনাকে ভাঙা জাগ্রত তাবিজ এর মতো কাজগুলি সম্পূর্ণ করতে হবে পেট্রা ভেঞ্জের নির্দেশনায় (তাবিজের টুকরো খোঁজা)> মেন্ডেড জাগ্রত তাবিজ (গ্রহণ করা শত্রুদের পরাজিত করা)> সেমি-চার্জড জাগ্রত তাবিজ (ফোর-হর্ন গাল্চে অবস্থিত পাবলিক ইভেন্ট "ইথার হার্ভেস্ট" থেকে অন্ধকার শোষিত হচ্ছে) > সুষম জাগ্রত তাবিজ (স্বপ্নের শহরে প্রবেশ)।

2. D2 অ্যাসেনড্যান্ট চ্যালেঞ্জ সাপ্তাহিক বাউন্টি পেতে পেট্রা ভেঞ্জের সন্ধান করুন .

3. আপনি কুইন্সফয়েলের টিংচার নামে একটি উপভোগযোগ্য আইটেম পাবেন, যা ড্রিমিং সিটি এবং গেমের জগতে উভয়ের বুক থেকে ছিটকে যেতে পারে। (এখানে বলা হয়েছে যে অঞ্চল বুক বেশিরভাগই ড্রিমিং সিটিতে যেতে পছন্দ করে, তাই আপনি এই অঞ্চলের মাধ্যমে ড্রিমিং সিটিতে প্রবেশ করার চেষ্টা করতে পারেন।)

4. বিশেষ পোর্টাল বা গোপনীয়তা পেতে কুইন্সফয়েলের টিংচারের ওষুধ ব্যবহার করুন যা আপনাকে ড্রিমিং সিটিতে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জে অ্যাক্সেস করতে সক্ষম করে।

5. ড্রিমিং সিটিতে, ডেসটিনি ড্রিমিং গিয়ার পাওয়ার জন্য অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জগুলি সম্পন্ন করুন৷

এইভাবে, ডেসটিনি 2 অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ কীভাবে কাজ করে সে সম্পর্কে আপনার একটি সাধারণ ধারণা থাকতে পারে। এবং এই সপ্তাহে বা আজ ডেসটিনি 2 অ্যাসেনড্যান্ট চ্যালেঞ্জ লোকেশনে নামার সময় এসেছে, যেমন চেম্বার অফ স্টারলাইট লোকেশন বা স্পাইন অফ কেরেস লোকেশন।

এই সপ্তাহে ডেসটিনিতে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ কোথায়?

2020 সালের এই সপ্তাহে অ্যাসেনড্যান্ট চ্যালেঞ্জ সম্পর্কে নীচে একটি সারণী রয়েছে৷ আপনি দেখতে পাচ্ছেন, অবস্থানের বক্ররেখার ধরনটি আলাদা৷

এপ্রিল ২৮ ছিন্নভিন্ন ধ্বংসাবশেষ কেরেসের মেরুদণ্ড মাঝারি
৫ মে Honed Edges কিপ করুন Harbinger’s Seclude শক্তিশালী
১২ মে অ্যাগোনার্ক অ্যাবিস নিমজ্জিত শুভেচ্ছা উপসাগর দুর্বল
19 মে সিমেরিয়ান গ্যারিসন স্টারলাইটের চেম্বার মাঝারি
২৬ মে ওওরোবোরিয়া Aphelion’s Rest শক্তিশালী
২রা জুন মন্দির বাজেয়াপ্ত করুন এসিলার বাগান দুর্বল
৯ই জুন ছিন্নভিন্ন ধ্বংসাবশেষ কেরেসের মেরুদণ্ড মাঝারি
১৬ই জুন Honed Edges Harbinger’s Seclude শক্তিশালী
২৩শে জুন অ্যাগোনার্ক অ্যাবিস নিমজ্জিত শুভেচ্ছা উপসাগর দুর্বল
৩০শে জুন সিমেরিয়ান গ্যারিসন স্টারলাইটের চেম্বার মাঝারি
৭ই জুলাই ওওরোবোরিয়া Aphelion’s Rest শক্তিশালী
১৪ই জুলাই মন্দির বাজেয়াপ্ত করুন এসিলার বাগান দুর্বল
২১শে জুলাই ছিন্নভিন্ন ধ্বংসাবশেষ কেরেসের মেরুদণ্ড মাঝারি
২৮শে জুলাই Honed Edges Harbinger’s Seclude শক্তিশালী

এই টেবিলের অর্থ কী তা আরও ভালভাবে বোঝার জন্য, এখানে একটি উদাহরণ সহ আপনাকে উপস্থাপন করছি। উদাহরণস্বরূপ, ড্রিমিং সিটি অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ এই সপ্তাহে (28 জুলাই ) হল Keep of Honed Edges, তাই বক্ররেখা শক্তিশালী, যার মানে আপনাকে Rehasilvia-তে Petra Venj খুঁজে বের করতে হবে।

অতএব, সময়ের পরিবর্তনের সাথে সাথে, পেট্রা ভেঞ্জের অবস্থানের অবস্থান যাতে এই সপ্তাহে আরোহণ চ্যালেঞ্জ ঘূর্ণন আরও সম্পূর্ণ করার জন্য পরিবর্তিত হয় (প্রথমে পেট্রা ভেঞ্জকে খুঁজে বের করা অপরিহার্য কারণ এটি আপনাকে কুইন্সফয়েলের টিংচারটি সনাক্ত করতে গাইড করবে, যা সনাক্ত করবে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জে যাওয়ার জন্য পোর্টাল।)

এই সপ্তাহে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ কিভাবে সম্পূর্ণ করবেন?

যেহেতু অ্যাসেনডেন্ট লোকেশন সপ্তাহে সপ্তাহে আলাদা হয়, তাই এই ডেসটিনি 2 ক্যাম্পেইনে একজন গেমার অতটা দক্ষ না হলে পুরো চ্যালেঞ্জটি শেষ করাও কঠিন হতে পারে। তাই, এই সপ্তাহে ডেসটিনি 2 অ্যাসেনড্যান্ট চ্যালেঞ্জ লোকেশন পেয়ে গেলে কী করতে হবে তা দেখানোর জন্য অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ উইক 6 সম্পূর্ণ করাকে একটি উদাহরণ হিসেবে বেছে নেওয়া হবে।

1. উল্লিখিত হিসাবে, সপ্তাহ 6 অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জের জন্য, আপনাকে পেট্রা ভেঞ্জকে চিহ্নিত করতে রেহাসিলভিয়ার উপরে ঘুরতে হবে, যা উত্তর ড্রিমিং সিটিতে অবস্থিত।

2. পেট্রার কুইন্সফয়েলের টিংচার পান এবং তারপরে হবগোবলিন্সে পূর্ণ একটি বৃহৎ বৃত্তাকার অঙ্গনের পিছনে থাকা প্রথম এলাকায় অ্যাসেন্ড্যান্ট পোর্টালটি খুঁজে বের করুন৷

3. তারপর সিমেরিয়ান গ্যারিসনে পৌঁছান যেখানে আপনাকে ভিড়ের হাতে ধরা না পড়ে রৈখিক পথ দিয়ে যেতে হবে। যদি প্রয়োজন হয়, আপনি শুধু এই বিশাল জনতা অতিক্রম করতে পারেন।

4. শেষ পর্যন্ত, জনতা জয়ী বা বরখাস্ত হলে, আপনি দেখতে পাবেন একজন আরোহী নাইট আপনার জন্য অপেক্ষা করছে। এখানে আপনি চ্যালেঞ্জ শেষ করতে এবং গিয়ার অর্জন করতে আপনার সুপার পাওয়ার বা যেকোনো শক্তিশালী অস্ত্র ব্যবহার করতে পারেন।

উপরে সপ্তাহ 6-এর জন্য অ্যাসেনড্যান্ট চ্যালেঞ্জ করার ধাপগুলি রয়েছে, অন্যান্য সপ্তাহের জন্য, আপনি ডেসটিনি 2-এ এই সপ্তাহে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ সম্পূর্ণ করার জন্য নির্দিষ্ট অবস্থানগুলি পরীক্ষা করতে পারেন৷

বোনাস টিপ:চ্যালেঞ্জের আগে গেম বুস্ট করুন

Destiny 2 Ascendant Challenge মসৃণভাবে খেলতে ডিভাইস ড্রাইভারদের আপ-টু-ডেট রাখতে হবে। এখানে ড্রাইভার টুল, ড্রাইভার বুস্টার , এই গেমটিকে দ্রুত কাজ করার জন্য গ্রাফিক্স ড্রাইভারের মতো ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করার শীর্ষ এক টুল হতে পারে।

এছাড়াও, ব্যবহারকারীরা যেমন রিপোর্ট করেছেন, ড্রাইভার বুস্টার গেমগুলি কাজ করছে না তা ঠিক করতে মাইক্রোসফ্ট রিডিস্ট্রিবিউশন C++ প্যাকেজের মতো গেমের উপাদানগুলি আপডেট করতেও সক্ষম। সুতরাং আপনি উন্নত পারফরম্যান্স সহ একটি ডেসটিনি গেমের জন্য ইচ্ছুক হন না কেন বা গেমিং সমস্যাগুলি সমাধান করতে চান না কেন, ড্রাইভার এবং গেমের উপাদানগুলি আপডেট করতে এই টুলটি ব্যবহার করা মূল্যবান। .

1. ডাউনলোড করুন৷ , ইনস্টল করুন এবং ড্রাইভার বুস্টার চালান।

2. স্ক্যান টিপুন .

এই সপ্তাহে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ – ডেসটিনি 2 (গাইড 2022)

3. ডিসপ্লে অ্যাডাপ্টার সনাক্ত করুন এবং ড্রাইভার বুস্টারকে আপডেট করতে দিন আপনার গেমের জন্য ডিসপ্লে ড্রাইভার।

এই সপ্তাহে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ – ডেসটিনি 2 (গাইড 2022)

4. এখানে আপনি সর্বশেষ নেটওয়ার্ক বা অন্য কোনো ডিভাইস ড্রাইভার বা গেমের উপাদান ডাউনলোড করতে ড্রাইভার বুস্টার ব্যবহার করতে পারেন।

এই সপ্তাহে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ – ডেসটিনি 2 (গাইড 2022)

5. বুস্ট টুল উইন্ডোতে যান এবং চালু করুন গেম বুস্ট।

এই সপ্তাহে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ – ডেসটিনি 2 (গাইড 2022)

সাধারণত, গেমগুলি মসৃণভাবে চালানোর জন্য RAM এবং CPU সংস্থানগুলির মতো আরও সংস্থানগুলির প্রয়োজন হয়৷ তাই আপনি আরও ভাল গেমিং পারফরম্যান্সের জন্য বিভিন্ন সরঞ্জাম ব্যবহার করার চেষ্টা করবেন৷

সর্বোপরি, এই পোস্টটি আপনাকে এই সপ্তাহে অ্যাসেন্ডেন্ট চ্যালেঞ্জ কী, ডেসটিনি 2-এ অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জের অবস্থানগুলি কোথায় রয়েছে এবং অবস্থানের সাথে কীভাবে অ্যাসেন্ড্যান্ট চ্যালেঞ্জ করতে হয় তা শেখায়। অতএব, আপনি এখন Destiny 2 Ascendant Challenge এবং কিভাবে ড্রিমিং গিয়ার লাভ করবেন সে সম্পর্কে আরও জানতে পারেন।


  1. এই সপ্তাহে আনলিমিটেড লাইভের সাথে বিনামূল্যে ক্যান্ডি ক্রাশ সাগা খেলুন

  2. কিভাবে ম্যাকবুক এয়ার রিফ্রেশ করবেন (2022 গাইড)

  3. ম্যাক ব্যাকআপ করার জন্য ধাপে ধাপে নির্দেশিকা! (2022)

  4. Windows 10 2022 আপডেট সংস্করণ 22H2 সমস্যা সমাধানের নির্দেশিকা !!!