কম্পিউটার

উচ্চ রেজোলিউশন বই কভার আর্ট ডাউনলোড করুন

আমাদের অনেকের জন্য, ই-বুকগুলির জনপ্রিয়তা (এবং প্রাপ্যতা) বৃদ্ধি একটি খুব ভাল জিনিস। এখন পেপারব্যাকের আকারের প্যাকেজে বইয়ের একটি সম্পূর্ণ লাইব্রেরি রাখা সম্ভব, যা বিশেষ করে ছুটি এবং অন্যান্য ভ্রমণের জন্য দুর্দান্ত। আপনার সাথে কোন বইগুলি নিয়ে যাবেন তা আর আপনার সিদ্ধান্ত নেওয়ার দরকার নেই। শুধু আপনার নুক বা কিন্ডল ধরুন এবং সেগুলি সব নিন!

একটি জিনিস, তবে, ইবুকগুলির সাথে ব্যক্তিগতভাবে হতাশাজনক ছিল তা হল তাদের মধ্যে কতগুলি কভার শিল্পের সাথে আসে না। আপনি যদি একটি বইয়ের দোকানে যান এবং Orson Scott Card-এর Enchantment, কিনুন আপনি এই কভার দেখতে পাবেন।

    উচ্চ রেজোলিউশন বই কভার আর্ট ডাউনলোড করুন

    অন্য দিকে, আপনি যদি Enchantment, এর ইবুক ক্রয় করেন আপনি এর পরিবর্তে এটি পাবেন।

    উচ্চ রেজোলিউশন বই কভার আর্ট ডাউনলোড করুন

    বেশি তুলনা হয় না। এবং আমরা যারা কভার আর্ট দ্বারা ব্রাউজিং করতে অভ্যস্ত, তাদের জন্য কিছুটা হতাশা। এবং অনেক মিউজিক অ্যালবাম কভার আর্টের বিপরীতে, যা সহজেই অ্যালবাম আর্ট এক্সচেঞ্জের মতো জায়গা থেকে নেওয়া যায়, বইয়ের কভারগুলির কোনও সর্বজনীন সংরক্ষণাগার নেই৷ আপনি একটি নির্দিষ্ট লেখক, বা একটি নির্দিষ্ট শিল্পীর জন্য উত্সর্গীকৃত ওয়েবসাইট খুঁজে পেতে পারেন, কিন্তু "সমস্ত" বই কভার করার কাছাকাছি আসবে এমন কিছুই নয়। এবং কিছু প্রকাশকের ওয়েবসাইটে উচ্চ রেজোলিউশনের আর্টওয়ার্ক থাকবে, অনেকের নেই৷

    সৌভাগ্যক্রমে, যেমন Google Play মিউজিক স্টোর (পূর্বে Android Market Store) থেকে উচ্চ মানের অ্যালবাম আর্ট ডাউনলোড করা সম্ভব, আপনি আপনার ইবুকে ঢোকানোর জন্য পুরোপুরি উপযুক্ত উচ্চ রেজোলিউশন আর্টওয়ার্ক পেতে Google Play বুক স্টোর ব্যবহার করতে পারেন। এবং যখন আপনি প্রতিটি বইয়ের শিল্পকর্ম খুঁজে পাবেন না, আপনি সেগুলির একটি বড় সংখ্যক পাবেন। এটি কিভাবে কাজ করে তা এখানে।

    উচ্চ রেজোলিউশন বইয়ের কভার আর্ট ডাউনলোড করুন

    আমরা মন্ত্রমুগ্ধ ব্যবহার করব আমাদের উদাহরণ হিসাবে, তবে আপনি - অবশ্যই - আপনি যে কোনো বই ব্যবহার করতে পারেন৷

    প্রথমে গুগল প্লে বুক স্টোরে যান।

    উচ্চ রেজোলিউশন বই কভার আর্ট ডাউনলোড করুন

    এরপরে, আপনি যে বইটির জন্য কভার আর্ট খুঁজতে আগ্রহী তা অনুসন্ধান করুন; উল্লিখিত হিসাবে, আমরা Orson Scott Card এর Enchantment ব্যবহার করব , আমরা জানি উচ্চ রেজোলিউশন আর্টওয়ার্ক উপস্থিত আছে, কিন্তু আপনি যে বই চান তা নির্দ্বিধায় অনুসন্ধান করুন৷ আপনাকে এখন একটি ফলাফল পৃষ্ঠা দেখানো উচিত৷

    উচ্চ রেজোলিউশন বই কভার আর্ট ডাউনলোড করুন

    এগিয়ে যান এবং সঠিক ফলাফলে ক্লিক করুন, যা আপনাকে সেই পণ্যের পৃষ্ঠায় নিয়ে যাবে।

    উচ্চ রেজোলিউশন বই কভার আর্ট ডাউনলোড করুন

    এখন ছোট কভার আর্ট থাম্বনেইলে ডান-ক্লিক করুন এবং চিত্র দেখুন বেছে নিন বিকল্প Chrome-এ, ছবিতে ডান-ক্লিক করুন এবং একটি নতুন ট্যাবে ছবি খুলুন বেছে নিন .

    আপনি এখন থাম্বনেইল চিত্রটি দেখতে পাবেন (Firefox-এর নতুন সংস্করণে এটি একটি কালো পটভূমিতে দেখানো হবে, আপনি নীচে দেখতে পাচ্ছেন)।

    উচ্চ রেজোলিউশন বই কভার আর্ট ডাউনলোড করুন

    যদিও এটি কার্যকর হওয়ার জন্য স্পষ্টতই খুব ছোট, কিন্তু এর URL আমাদেরকে উচ্চ রেজোলিউশন আর্টওয়ার্ক অ্যাক্সেস করার একটি সহজ উপায় দেয়, যদি উপলব্ধ থাকে। ইউআরএল বারে যান এবং ইউআরএল হাইলাইট করুন, তারপর ইউআরএলের একেবারে শেষে যান। আপনি https://books.google.com/books/content/images/frontcover/-rUACwAAQBAJ?fife=w200-h300 এর মত কিছু দেখতে পাবেন উপরে দেখানো হয়েছে।

    উচ্চ রেজোলিউশন আর্টওয়ার্ক পেতে, আমাদের কেবল প্রস্থ এবং উচ্চতার অংশটিকে অন্য কিছুতে পরিবর্তন করতে হবে। এই ক্ষেত্রে, w=800 এবং h=900 আমাদের অনেক উচ্চ মানের আর্টওয়ার্ক দেবে। দুর্ভাগ্যবশত, আপনি কতটা উঁচুতে যেতে পারবেন তা জানার কোনো উপায় নেই। যতক্ষণ না আপনি আপনার কাঙ্খিত আকার না পান ততক্ষণ শুধু বড় মানগুলি চেষ্টা করতে থাকুন৷

    একবার আপনি এটি সম্পন্ন করলে, এন্টার টিপুন নতুন URL লোড করতে। যদি উচ্চ রেজোলিউশন আর্টওয়ার্ক বিদ্যমান থাকে, তাহলে আপনার এখন এটি দেখতে হবে।

    উচ্চ রেজোলিউশন বই কভার আর্ট ডাউনলোড করুন

    এখন আপনাকে কেবল আর্টটি ডাউনলোড করতে হবে, তারপর আপনার প্রিয় প্রোগ্রামটি ব্যবহার করুন (যেমন সিগিল বা ক্যালিব্রে) এটি আপনার প্রিয় ইবুকে ঢোকাতে। উপভোগ করুন!


    1. কিভাবে একটি ফেসবুক কভার ফটো তৈরি করবেন?

    2. স্পটিফাইতে কীভাবে উচ্চ মানের সঙ্গীত স্ট্রিম করবেন

    3. এই পদ্ধতিগুলি দিয়ে আইপ্যাডে সিনেমা ডাউনলোড করুন

    4. কিভাবে এপিক গেমস স্লো ডাউনলোড ঠিক করবেন?