কম্পিউটার

Mail.Ru US-এ My.Com চালু করেছে myMail, myChat এবং myGames এর সাথে

রাশিয়ান ইন্টারনেট জায়ান্ট Mail.Ru মার্কিন যুক্তরাষ্ট্রে My.com ব্র্যান্ডের অধীনে মোবাইল-ভিত্তিক অ্যাপ অফারগুলির একটি স্যুট সহ তার পরিষেবাগুলি চালু করেছে — ইমেলের জন্য myMail, তাত্ক্ষণিক বার্তাপ্রেরণের জন্য myChat এবং মোবাইল গেমিংয়ের জন্য myGames৷ অদূর ভবিষ্যতে, এটি myCamera অ্যাপটিও চালু করবে৷

myMail হল Android এবং iOS এর জন্য একটি ইমেল ক্লায়েন্ট যা একাধিক ইমেল অ্যাকাউন্টকে একত্রিত করে। ইমেল প্রদানকারীরা তাদের সমর্থন না করলেও ব্যবহারকারীরা রিয়েল-টাইম পুশ বিজ্ঞপ্তিগুলি কাস্টমাইজ এবং সক্ষম করতে পারে। দ্রুত এবং আরও নিরাপদ ইমেলের জন্য myMail একটি কাস্টম "ট্রাফিক কনজেশন প্রযুক্তি" ব্যবহার করে। আপনি mymail.my.com এ আরও তথ্য জানতে এবং ডাউনলোড করতে পারেন।

Mail.Ru US-এ My.Com চালু করেছে myMail, myChat এবং myGames এর সাথে

myChat বিনামূল্যে পাঠ্য, ভয়েস এবং ভিডিও বার্তা পাঠানোর জন্য একটি মোবাইল মেসেজিং পরিষেবা৷ আপনার বন্ধুদের সাথে চ্যাটে, আপনি লাইভ বার্তা পাঠাতে পারেন বা ফটো শেয়ার করতে পারেন এবং ভিডিও বার্তা প্রি-রেকর্ড করতে পারেন৷ ক্রস-প্ল্যাটফর্ম আপনাকে Android এবং iOS-এ ভয়েস বা ভিডিও কল করতে দেয়, প্রাপক যে প্ল্যাটফর্ম ব্যবহার করছেন তা নির্বিশেষে। আপনি আরও তথ্য জানতে এবং chat.my.com এ ডাউনলোড করতে পারেন।

myGames হল মজাদার, বিনামূল্যের মোবাইল গেমগুলির একটি ক্রমবর্ধমান সংগ্রহ৷ "myGames' শিরোনাম জঙ্গল হিট একটি শীর্ষ 25 Android বেস্টসেলার; এটি ইতিমধ্যে iOS প্ল্যাটফর্মে প্রায় 1.5 মিলিয়ন ডাউনলোড এবং অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে 6 মিলিয়ন ডাউনলোড তৈরি করেছে। গেমের বর্তমান সংগ্রহে পোকার এরিনা এবং লাকি ফিল্ডসও রয়েছে, যেটি আগস্টে সফট-লঞ্চ হওয়ার পর থেকে 1.2 মিলিয়নেরও বেশি অ্যান্ড্রয়েড ইনস্টল দেখেছে,” My.com একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছে। আপনি গেমস.my.com এ আরও তথ্য জানতে এবং ডাউনলোড করতে পারেন।

myCamera এখনও চালু হয়নি, তবে শীঘ্রই উভয় প্ল্যাটফর্মের জন্যও উপলব্ধ হবে। ইফেক্ট এবং ফ্রেম সহ এটি একটি ফটো এডিটর অ্যাপ।

সূত্র:My.com, The Next Web


  1. আশেপাশের শেয়ারের মাধ্যমে কীভাবে অ্যান্ড্রয়েডে ফাইল এবং অ্যাপ শেয়ার করবেন

  2. ওয়াইফাই ফাইল ট্রান্সফারের মাধ্যমে অ্যান্ড্রয়েড এবং পিসির মধ্যে ফাইল স্থানান্তর করুন

  3. AOL মেল - AOL মেল লগইন টিউটোরিয়াল, এবং কিভাবে একটি বিনামূল্যে AOL.com ইমেল অ্যাকাউন্ট তৈরি করবেন

  4. এই Android এবং iOS অ্যাপগুলির সাহায্যে ঋণ নিয়ন্ত্রণ করুন