কম্পিউটার

এই Android এবং iOS অ্যাপগুলির সাহায্যে ঋণ নিয়ন্ত্রণ করুন

প্রতিটা মোড়েই প্রলোভন। প্রতিটি কোণায় দোকান রয়েছে যা খুব ভাল কাপড়, আনুষাঙ্গিক বা এমনকি বিদেশী চেহারার কেক এবং পাই বিক্রি করে। কিন্তু, যেকোন ধরনের প্রশ্রয় মূল্যে আসে। আর্থিক মূল্য এখন পুলের গভীর প্রান্তে পৌঁছেছে এবং তাই, বাজেট কাটা এখন জীবনের একটি উপায়। সর্বোপরি, যদি কারও কাছে কোনও ধরণের ঋণ থাকে বা কোনও ইএমআই থাকে যা কেউ পরিশোধ করছে, তবে আর্থিক বিষয়ে সতর্ক হওয়া আরও বিচক্ষণ হয়ে উঠেছে। স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য সেরা ঋণ নিয়ন্ত্রণ অ্যাপ্লিকেশন নীচে উল্লেখ করা হয়েছে. তারা একজনকে তাদের আর্থিক সাহায্য করবে যতটা সহজ উপায়ে।

Android এবং iOS ব্যবহারকারীদের জন্য সেরা ঋণ নিয়ন্ত্রণকারী অ্যাপস

1. আমার ঋণ

এই Android এবং iOS অ্যাপগুলির সাহায্যে ঋণ নিয়ন্ত্রণ করুন

ডাউনলোড করুন: Android

এই অ্যাপ্লিকেশনটি ঋণ ব্যবস্থাপনা এবং সাধারণ তহবিল প্রশাসনের উপর দৃষ্টি নিবদ্ধ করে। অ্যাপ্লিকেশনটি আয় এবং খরচের একটি ভিজ্যুয়াল চিত্রায়ন অন্তর্ভুক্ত করে। একইভাবে কেউ আবেদনে অ্যালার্ম সেট করতে পারে যাতে নির্দিষ্ট তারিখ মনে রাখতে সাহায্য করা যায়, যাতে চাপ কমানো যায় এবং কখনো কিস্তি মিস না হয়। এটি একজনের বিলের বৃহত্তর অংশ নিরীক্ষণ করার জন্য একটি উত্পাদনশীল পদ্ধতি, এবং শুধুমাত্র ঋণ নয়।

2. ঋণমুক্ত ক্যালকুলেটর

এই Android এবং iOS অ্যাপগুলির সাহায্যে ঋণ নিয়ন্ত্রণ করুন

ডাউনলোড করুন: iOS

iOS ব্যবহারকারীদের জন্য উপলব্ধ, এই ঋণ নিয়ন্ত্রণ অ্যাপটি হাস্যকরভাবে ঋণগ্রস্ত ব্যক্তিদের প্রিয় অ্যাপগুলির মধ্যে একটি। এটি একজনের সম্পূর্ণ পরিমাণ, ঋণের পরিমাণ, ঋণের সময়সূচী এবং প্রতিটি বিশদ বিবরণ দেখায় যা একজনকে তাদের চোখ রাখতে হবে। ভিজ্যুয়ালাইজেশন তাদের স্টাইল বেশি হলে কেউ গ্রাফিক আকারে ডেটা তথ্য দেখতে পারে।

3. ঋণ ব্যবস্থাপক

এই Android এবং iOS অ্যাপগুলির সাহায্যে ঋণ নিয়ন্ত্রণ করুন

ডাউনলোড করুন: iOS

আইওএস ব্যবহারকারীদের জন্য আরেকটি, এই অ্যাপটি ভিজ্যুয়াল ডায়াগ্রাম তৈরি করতে একজনের ডেটা ব্যবহার করে। তারা ব্যবহারকারীকে দেখতে এবং বিশ্লেষণ করতে সক্ষম করে যে তারা তাদের ঋণ পরিশোধ করতে কতদূর এগিয়ে এসেছে এবং বাকি পরিমাণ। অ্যাপ্লিকেশনটি বিশেষ করে স্নোবল পদ্ধতির চারপাশে কেন্দ্র করে যাতে দ্রুত সমস্ত ঋণ ট্র্যাক করা যায় এবং পরিশোধ করা যায়। বুদ্ধিমান অ্যাপ্লিকেশনটি একজনের ঋণের অবস্থার আলোকে ইঙ্গিত এবং টিপস দেয়। কেউ এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে নিয়মিত নির্ধারিত কিস্তিগুলিও ট্র্যাক করতে পারে৷

4. ঋণ পরিশোধ পরিকল্পনাকারী

এই Android এবং iOS অ্যাপগুলির সাহায্যে ঋণ নিয়ন্ত্রণ করুন

ডাউনলোড করুন: Android / iOS

অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ব্যবহারকারীর জন্য উপলব্ধ, এই ঋণ নিয়ন্ত্রণ অ্যাপে বিস্ময়কর কাজ করার সম্ভাবনা রয়েছে! এটির সাহায্যে কেউ প্রতিটি পদ্ধতি পর্যালোচনা করতে পারে, তা হতে পারে ঋণ স্নোবল বা ঋণ তুষারপাত। এছাড়াও, অর্থ ঋণ পরিশোধ করতে কতটা সময় লাগবে এবং আপনি কীভাবে সুদের সঞ্চয় করতে পারেন সে সম্পর্কে বেশ ভাল অনুমান পাওয়া যায়। এর অনেক বৈশিষ্ট্য তাদের জন্য সর্বোত্তম যারা সিদ্ধান্ত নেননি কোন পদ্ধতিটি বেছে নেবেন। এই অ্যাপের মূল বৈশিষ্ট্য হল একজনের টাকা ট্র্যাক করা সহজ।

5. ক্রেডিট কার্ড পরিশোধ

এই Android এবং iOS অ্যাপগুলির সাহায্যে ঋণ নিয়ন্ত্রণ করুন

ডাউনলোড করুন: Android

যদি কেউ বিশাল ক্রেডিট কার্ড বিল নিয়ে লড়াই করে, তাহলে এর মানে হল যে তারা একটি বিশাল অর্থের গর্তে পড়েছে এবং মুক্ত হওয়া বেশ কঠিন কাজ। এই অ্যাপ্লিকেশানটির সাহায্যে, কেউ সহজেই তাদের আয়, ব্যয় এবং ঋণ অনুযায়ী এটি কাস্টমাইজ করতে পারে যাতে কেউ অনেক কষ্টের সম্মুখীন না হয়ে ঋণমুক্ত হয়।

অবশ্যই পরুন:- এই Android এবং iOS অ্যাপগুলির সাহায্যে ঋণ নিয়ন্ত্রণ করুনমিনিয়েচার ফটোগ্রাফির জন্য শীর্ষ 5 টিল্ট শিফট অ্যাপ আপনার জন্য দরকারী। প্রস্তুত হও...

সেখানে আপনি এটা লোকেরা আছে! Android এবং iOS ব্যবহারকারীদের জন্য সেরা ঋণ নিয়ন্ত্রণকারী অ্যাপ।

আশা করি তারা আপনার সাহায্যে আসবে, এবং অর্থের গর্ত থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে যার মধ্যে একজন পড়ে গেছে। আপনার মতামত শেয়ার করতে নীচের মন্তব্য বিভাগে আমাদের একটি লাইন ড্রপ করুন৷


  1. iOS এবং Android এর জন্য সেরা 7 ইমেল অ্যাপ

  2. অ্যান্ড্রয়েড এবং আইওএসে আপনার ডাউনলোড করা অ্যাপগুলি কীভাবে দেখবেন

  3. আইটি পেশাদারদের জন্য 10টি সেরা iOS অ্যাপ

  4. 2022 সালে iOS এবং Android ব্যবহারকারীদের জন্য সেরা গাড়ি কেনার অ্যাপ