কম্পিউটার

আউটলুক.com এ ইমেল ঠিকানাগুলিকে কীভাবে হোয়াইটলিস্ট করবেন

আপনি যদি একজন Outlook.com ব্যবহারকারী হন এবং নিজেকে প্রায়শই নিরাপদ প্রেরকদের ইমেলগুলি হারিয়ে ফেলেন কারণ সেগুলি আপনার জাঙ্ক ফোল্ডারে শেষ হয়, তাহলে বিশ্বস্ত পরিচিতিগুলিকে সাদা তালিকাভুক্ত করার জন্য একটি সহজ সমাধান রয়েছে৷

হোয়াইটলিস্ট করতে, বা প্রেরকদের নিরাপদ হিসাবে চিহ্নিত করতে তাদের ইমেলগুলি সর্বদা আপনার ইনবক্সে শেষ হয় তা নিশ্চিত করতে, উপরের ডানদিকের কোণায় সেটিংস বোতামটি টিপুন এবং বিকল্পগুলি নির্বাচন করুন .

আউটলুক.com এ ইমেল ঠিকানাগুলিকে কীভাবে হোয়াইটলিস্ট করবেন

এরপরে, নিরাপদ এবং অবরুদ্ধ প্রেরক -এ ক্লিক করুন লিঙ্ক।

আউটলুক.com এ ইমেল ঠিকানাগুলিকে কীভাবে হোয়াইটলিস্ট করবেন

এটি তিনটি বিকল্পের একটি তালিকা খুলবে, যার মধ্যে দুটি আপনার নিরাপদ প্রেরক তালিকায় ব্যবহারকারীদের যুক্ত করার সাথে সম্পর্কিত। আপনি নিরাপদ প্রেরকদের ক্লিক করে পৃথক ইমেল ঠিকানাগুলিকে সাদা তালিকাভুক্ত করতে পারেন৷ লিঙ্ক, অথবা আপনি নিরাপদ মেইলিং তালিকা-এ ক্লিক করে আপনার সদস্যতা নেওয়া মেলিং তালিকাগুলিকে সাদা তালিকাভুক্ত করতে পারেন লিঙ্ক।

আউটলুক.com এ ইমেল ঠিকানাগুলিকে কীভাবে হোয়াইটলিস্ট করবেন

নিরাপদ প্রেরকদের সাথে বিকল্প আপনি প্রদত্ত ইন্টারফেস ব্যবহার করে আপনার তালিকায় যোগ করে পৃথক ইমেল বা সম্পূর্ণ ডোমেনগুলিকে সাদা তালিকাভুক্ত করতে পারেন। এখানে আপনি আপনার নিরাপদ প্রেরক তালিকা থেকে ইমেল ঠিকানা বা ডোমেনগুলি সরাতেও যাবেন৷

ইয়াহু গ্রুপ বা গুগল গ্রুপের মতো মেলিং তালিকার জন্য, আপনি দেখতে পাবেন যে 'প্রতি:' ক্ষেত্রের ঠিকানাটি আপনার প্রকৃত ইমেল ঠিকানা থেকে আলাদা। এই ইমেলগুলি আপনার জাঙ্ক ফোল্ডারে শেষ না হয় তা নিশ্চিত করতে, নিরাপদ মেইলিং তালিকায় যান লিঙ্ক করুন এবং সেই ইমেলগুলিকে হোয়াইটলিস্ট করতে আপনার "প্রতি:" ফিল্ডে প্রদর্শিত ঠিকানাটি লিখুন।

আপনি গুরুত্বপূর্ণ ইমেলগুলি মিস করবেন না তা নিশ্চিত করার জন্য আপনার কাছে কি কোনো টিপস বা কৌশল আছে? আমাদের মন্তব্য জানাতে।


  1. কক্স ব্যবহারকারীদের জন্য ইমেল ঠিকানাগুলিকে কীভাবে হোয়াইটলিস্ট করবেন

  2. পোস্টবক্সে ইমেল ঠিকানাগুলিকে কীভাবে হোয়াইটলিস্ট করবেন

  3. কিভাবে Gmail এ ইমেল ঠিকানাগুলিকে হোয়াইটলিস্ট করবেন

  4. আউটলুকের নিরাপদ প্রেরক তালিকায় কাউকে কীভাবে যুক্ত করবেন