কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য জিমেইলের চেয়ে ভালো:অ্যান্ড্রয়েডের জন্য বুমেরাং পর্যালোচনা করা হয়েছে

বুমেরাং অ্যান্ড্রয়েডের জন্য সেরা ইমেল ক্লায়েন্ট হতে পারে। এখানে কেন।

যখন থেকে স্প্যারো আইফোনে জিমেইলকে দর্শনীয় করে তুলেছে, iOS ডেভেলপাররা জিমেইল ব্যবহারকারীদের মোবাইলে তাদের মেল অ্যাক্সেস করার উপায় পুনরায় উদ্ভাবনের চেষ্টা করেছে। গুগলের অ্যান্ড্রয়েডের ক্ষেত্রেও একই কথা বলা যায় না, এবং এটি বোধগম্য:অপারেটিং সিস্টেমে বাক্সের বাইরে একটি Gmail অ্যাপ রয়েছে।

তবে একটি অ্যাপ রয়েছে যা জিমেইলকে তার অর্থের জন্য রান দেয়। গত মাসে বুমেরাং ব্রাউজার এক্সটেনশনের নির্মাতারা অ্যান্ড্রয়েডের জন্য একটি সম্পূর্ণ-প্রস্ফুটিত ইমেল ক্লায়েন্ট প্রকাশ করেছে। এই অ্যাপটি শুধুমাত্র বুমেরাং-এর পূর্বের ব্রাউজার-শুধুমাত্র "স্নুজ" বোতামটি মোবাইলে নিয়ে আসেনি, তবে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের তাদের ইমেলগুলি খোলার সময় ট্র্যাক করার অনুমতি দেয়। এই উন্নতগুলির পাশাপাশি, বুমেরাং-অনলি বৈশিষ্ট্যগুলি হল অনেকগুলি প্রধান যা স্টক অ্যান্ড্রয়েড অ্যাপটিকে এত দুর্দান্ত করে তোলে:পুশ বিজ্ঞপ্তি, একাধিক অ্যাকাউন্ট এবং আরও অনেক কিছু৷

অ্যান্ড্রয়েডের জন্য জিমেইলের চেয়ে ভালো:অ্যান্ড্রয়েডের জন্য বুমেরাং পর্যালোচনা করা হয়েছে

আসুন একচেটিয়া বৈশিষ্ট্যগুলিকে ভেঙে দেওয়া যাক, সমতুল্য বৈশিষ্ট্যগুলি অন্যান্য বিকল্প ক্লায়েন্টরা ভুলে যায় এবং Android এর জন্য বুমেরাং থেকে কী অনুপস্থিত৷

কি ভালো?

আমরা সুস্পষ্ট পার্থক্য দিয়ে শুরু করব:বৈশিষ্ট্যগুলি শুধুমাত্র বুমেরাং Gmail-প্রেমী অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের অফার করে৷ একটি সাধারণ ভূমিকা হিসাবে, মার্কের নিবন্ধটি আপনাকে দেখায় কিভাবে বুমেরাং একটি শক্তিশালী Gmail এক্সটেনশন যা আপনাকে ভবিষ্যতে একটি নির্দিষ্ট তারিখ পর্যন্ত যেকোনো ইমেল সংরক্ষণাগার করতে দেয়৷ মূল বুমেরাং বৈশিষ্ট্যগুলির একটি গভীর ব্যাখ্যার জন্য সেই নিবন্ধটি দেখুন, যা নীচের রূপরেখাও রয়েছে৷

অ্যান্ড্রয়েডের জন্য জিমেইলের চেয়ে ভালো:অ্যান্ড্রয়েডের জন্য বুমেরাং পর্যালোচনা করা হয়েছে

ইমেল 'স্নুজ' বোতাম :এই অ্যাপটি যে বৈশিষ্ট্যটির জন্য নামকরণ করা হয়েছে। এটির সাহায্যে আপনি ভবিষ্যতে একটি নির্দিষ্ট সময় পর্যন্ত আপনার ইনবক্স থেকে অদৃশ্য হয়ে যাওয়ার জন্য একটি বার্তা সেট করতে পারেন - যদি আপনি একটি প্রতিক্রিয়া পান তবে ব্যতিক্রম তৈরি করুন৷ আপনি যদি অনেক ইমেল পান (এবং আপনি সম্ভবত করেন), এই বৈশিষ্ট্যটি একটি জীবন রক্ষাকারী হতে পারে৷

পরে পাঠান :এখন একটি বার্তা লিখতে চান কিন্তু নিশ্চিত করতে চান যে এটি পরে না পাওয়া পর্যন্ত? আপনি এই বৈশিষ্ট্যটি চান, তাহলে, যা ইমেল বিলম্বিত করে।

ট্র্যাক প্রতিক্রিয়া :একটি প্রতিক্রিয়া প্রয়োজন, এবং আপনি ভুলে যাবেন ভয়? এই বৈশিষ্ট্যটি একটি নির্দিষ্ট সময়ের পরে আপনার প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করা বার্তাগুলিকে আপনার ইনবক্সের শীর্ষে ফিরিয়ে আনতে পারে৷

অ্যান্ড্রয়েডের জন্য জিমেইলের চেয়ে ভালো:অ্যান্ড্রয়েডের জন্য বুমেরাং পর্যালোচনা করা হয়েছে

ইঙ্গিত-ভিত্তিক ইনবক্স পরিচালনা :যেকোনো ইমেলকে আর্কাইভ করার জন্য এক উপায়ে সোয়াইপ করুন; উপরের বিকল্পগুলি আনতে অন্য উপায়ে সোয়াইপ করুন (বাম থেকে:সংরক্ষণাগার, ট্র্যাশ, বুমেরাং, ট্যাগ, প্রতিক্রিয়া, তারকা)।

সমতুল্য কি?

Gmail অ্যাপের কিছু বৈশিষ্ট্য সাধারণত তৃতীয় পক্ষের অ্যাপে এড়িয়ে যায় - কিন্তু বুমেরাং নয়। এখানে আমি লক্ষ্য করেছি কয়েকটি।

  • পুশ বিজ্ঞপ্তি :ইমেল আসক্তদের চিন্তা করার দরকার নেই:বুমেরাং ফর অ্যান্ড্রয়েড পুশ নোটিফিকেশন সমর্থন সহ আসে, তাই আপনার বিজ্ঞপ্তিগুলি প্রবাহিত হতে থাকবে।
  • ফোন পরিচিতি :অ্যাপটি আপনার সিস্টেম পরিচিতিগুলি ব্যবহার করে, তাই আপনাকে কিছু আমদানি বা রপ্তানি নিয়ে চিন্তা করতে হবে না৷
  • একাধিক অ্যাকাউন্ট :আপনি যদি একাধিক Gmail অ্যাকাউন্ট ব্যবহার করেন, তাহলে আপনি কভার হয়ে যাবেন – আপনি লগ ইন করতে পারবেন এবং যত খুশি তত অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন।
  • থেকে পাঠান :আপনি কি Gmail এর "Send From" বৈশিষ্ট্যটি ব্যবহার করেন? বুমেরাং এটি সমর্থন করে, তবে এটি কিছু সেটআপ নেয়। আপনি সেটিংসে Gmail এর সাথে নিবন্ধিত অ্যাকাউন্টগুলি যোগ করতে পারেন৷
অ্যান্ড্রয়েডের জন্য জিমেইলের চেয়ে ভালো:অ্যান্ড্রয়েডের জন্য বুমেরাং পর্যালোচনা করা হয়েছে
  • পারফরম্যান্স :স্টক জিমেইল অ্যাপটি দ্রুত, কিন্তু বুমেরাং আমার ডিভাইসে এটিকে ধরে রেখেছে।

কি অনুপস্থিত?

বুমেরাং স্টক অ্যান্ড্রয়েড জিমেইল অ্যাপ যা করে তা করে না। এখানে কয়েকটি উজ্জ্বল উদাহরণ রয়েছে:

  • ইনবক্স নির্বাচন :আপনি কি Gmail এর নতুন ট্যাবড ইনবক্স ব্যবহার করেন? বুমেরাং এটা সমর্থন করে না। অগ্রাধিকার ইনবক্স একইভাবে অনুপস্থিত, যদিও "গুরুত্বপূর্ণ" লেবেল আছে।
অ্যান্ড্রয়েডের জন্য জিমেইলের চেয়ে ভালো:অ্যান্ড্রয়েডের জন্য বুমেরাং পর্যালোচনা করা হয়েছে
  • দৃশ্যমান লেবেলগুলি৷ :আপনি কি স্বয়ংক্রিয়ভাবে জিনিস লেবেল সেট আপ ফিল্টার আছে? তারা বুমেরাং এর ইনবক্সে দৃশ্যমান হবে না। আপনি যাইহোক, যেকোনো লেবেলের সম্পূর্ণতা দেখতে পারেন।
  • উইজেট :এই লেখার মতো কোনও বুমেরাং উইজেট নেই, যার অর্থ আপনি যদি আপনার ইনবক্স নিরীক্ষণের জন্য একটি ব্যবহার করেন তবে আপনাকে আপাতত স্টক জিমেইল অ্যাপের সাথে লেগে থাকতে হবে।

কি ব্যাপার না (কিন্তু ঠাণ্ডা ধরনের)

এটি সম্পূর্ণ অপ্রাসঙ্গিক, কিন্তু একধরনের দুর্দান্ত:বুমেরাং ওয়ান্ডারলিস্ট-স্টাইলের থিমগুলি অফার করে:

অ্যান্ড্রয়েডের জন্য জিমেইলের চেয়ে ভালো:অ্যান্ড্রয়েডের জন্য বুমেরাং পর্যালোচনা করা হয়েছে

এমনকি আপনি একাধিক ইমেল অ্যাকাউন্টের জন্য একটি ভিন্ন সেট করতে পারেন, যা একটি চমৎকার স্পর্শ। যাদুকর বোনাস পয়েন্ট যা বুমেরাং এর জন্য গণনা করে না।

রায়

আপনি যদি বেঁচে থাকেন এবং Gmail শ্বাস নেন, এবং আপনার ট্যাগগুলি দেখতে এবং ট্যাবযুক্ত ইনবক্স ব্যবহার করতে চান - এই মুহূর্তে Gmail সম্ভবত আপনার জন্য সেরা। আপনি যদি বুমেরাং-এর মূল বৈশিষ্ট্যগুলি চান - প্রতিক্রিয়া ট্র্যাকিং থেকে একটি ইমেলে "স্নুজ" হিট করা পর্যন্ত - বুমেরাং চেক আউট করার উপযুক্ত। এটি এমন বৈশিষ্ট্যগুলি অফার করে যা Gmail করে না, অনেকগুলি গুরুত্বপূর্ণ এবং

অন্তর্ভুক্ত করে৷

নোট করুন যে বুমেরাং আপাতত শুধুমাত্র Gmail-এ, কিন্তু IMAP-এর জন্য সমর্থন আসছে৷ এছাড়াও মনে রাখবেন যে বুমেরাং, বিনামূল্যে থাকাকালীন, অতিরিক্ত বৈশিষ্ট্য সহ ব্যক্তিগত এবং প্রো সংস্করণ অফার করে। এগুলো দিয়ে আপনি মাসে 10 টিরও বেশি বার্তা শিডিউল করতে পারবেন।

এবং অবশ্যই, আপনি এই 5টি অন্যান্য দুর্দান্ত অ্যান্ড্রয়েড ইমেল অ্যাপগুলিও দেখতে পারেন যদি Gmail বা বুমেরাং আপনার জন্য সঠিক না হয়৷ নীচের মন্তব্যে আপনি কোন অ্যাপটি পছন্দ করেন তা আমাদের জানান, ঠিক আছে?


  1. আরও ভালো ডেটা ব্যবহার ট্র্যাকিংয়ের জন্য 5টি অ্যান্ড্রয়েড অ্যাপ

  2. গেমিংয়ের জন্য সিআরটি মনিটর কি এলসিডির চেয়ে ভাল?

  3. Android TV বনাম Roku TV:কোনটি ভালো?

  4. পিসির জন্য 12 সেরা অ্যান্ড্রয়েড ওএস