কম্পিউটার

Microsoft Office ক্লিক-টু-রান প্রযুক্তি কি?

Microsoft Microsoft Office এর পণ্যগুলি ডাউনলোড এবং ইনস্টল করার একটি নতুন উপায় অফার করছে৷ এই প্রযুক্তিটিকে বলা হয় Microsoft Office ক্লিক-টু-রান . অফিস ক্লিক-টু-রান হল ব্রডব্যান্ড গ্রাহকদের মাইক্রোসফট অফিস পাওয়ার এবং অফিস আপডেট করার একটি নতুন উপায়। অফিস ক্লিক-টু-রান মাইক্রোসফটের ভার্চুয়ালাইজেশন এবং স্ট্রিমিং প্রযুক্তি ব্যবহার করে।

Microsoft Office ক্লিক-টু-রান প্রযুক্তি কি?

Microsoft Office ক্লিক-টু-রান প্রযুক্তি

Microsoft Office ক্লিক-টু-রান পরিষেবা সংস্থান সমন্বয়, ব্যাকগ্রাউন্ড স্ট্রিমিং, এবং Microsoft Office পণ্যগুলির সিস্টেম ইন্টিগ্রেশন এবং তাদের সম্পর্কিত আপডেটগুলি পরিচালনা করে। এই পরিষেবাটি যেকোন Microsoft Office প্রোগ্রাম ব্যবহারের সময়, প্রাথমিক স্ট্রিমিং ইনস্টলেশন এবং পরবর্তী সমস্ত আপডেটের সময় চালানোর জন্য প্রয়োজন৷

অফিস ক্লিক-টু-রান পণ্যগুলি একটি স্ট্রিমিং প্রযুক্তি ব্যবহার করে যা ওয়েবে একটি ভিডিও দেখার অনুরূপ৷ আপনি যখন ওয়েবে একটি ভিডিও দেখেন, আপনি পুরো ফাইলটি ডাউনলোড হওয়ার আগে ভিডিওটির প্রথম অংশটি দেখতে পারেন। একইভাবে, আপনি যখন অফিস ক্লিক-টু-রান ব্যবহার করেন তখন পুরো স্যুট বা পণ্য ডাউনলোড হওয়ার আগে আপনি অফিস ব্যবহার শুরু করতে পারেন। অতএব, আপনি অফিসের একটি অংশ ব্যবহার করার সময় অফিসের বাকি অংশগুলি শান্তভাবে পটভূমিতে ডাউনলোড করা হচ্ছে৷

এই সময়ে, শুধুমাত্র Microsoft Office Home and Student, Microsoft Office Home and Business, এবং Microsoft Office Starter Office ক্লিক-টু-রান ব্যবহার করে উপলব্ধ, যার মধ্যে নিম্নলিখিত অফিস অন্তর্ভুক্ত রয়েছে প্রোগ্রাম:Microsoft Word, Excel, PowerPoint, Outlook, OneNote, Word Starter, এবং Excel Starter।

অফিস ক্লিক-টু-রান পণ্যগুলিও Microsoft ভার্চুয়ালাইজেশন প্রযুক্তি ব্যবহার করে যা অফিসকে ভার্চুয়ালাইজড অ্যাপ্লিকেশন স্পেসে সঞ্চয় করে। এই ভার্চুয়াল স্পেস অফিস 2010 কে নিয়মিত ফাইল সিস্টেম থেকে এবং আপনার কম্পিউটারের অন্যান্য অ্যাপ্লিকেশন থেকে আলাদা করে। এই বিচ্ছেদ অফিসকে আপনার কম্পিউটারে ইতিমধ্যেই ইনস্টল করা Office এর বিদ্যমান সংস্করণের সাথে একসাথে থাকতে দেয়। এছাড়াও অফিস ক্লিক-টু-রানের অন্যান্য সুবিধা রয়েছে।

ক্লিক-টু-রান পণ্যগুলিও সাধারণ পণ্যগুলির প্রায় অর্ধেক ডিস্কের জায়গা নেয়, তারা আরও সম্পূর্ণরূপে মেরামত করে এবং তারা পিসিতে ইনস্টল করা অন্যান্য সফ্টওয়্যার ভাঙবে না কারণ তারা তাদের সমস্ত ফাইল এবং রেজিস্ট্রেশনের ব্যক্তিগত কপি আছে।

সম্পর্কিত পড়া:

  • Microsoft Office ক্লিক-টু-রান মেরামত, আপডেট, আনইনস্টল করুন
  • Microsoft Office ক্লিক-টু-রান (OfficeC2Rclient.exe) উচ্চ CPU ব্যবহার
  • MSI বনাম অফিস ইনস্টলেশন চালানোর জন্য ক্লিক করুন
  • অফিস ক্লিক-টু-রান এক্সটেনসিবিলিটি কম্পোনেন্ট ত্রুটি, অফিস ইনস্টল করা যাচ্ছে না।

Microsoft Office ক্লিক-টু-রান প্রযুক্তি কি?
  1. মাইক্রোসফট 365 কি? অফিস 365 এর নতুন মুখ ব্যাখ্যা করা হয়েছে

  2. মাইক্রোসফট এউ ডেমন কি?

  3. আমার কাছে Microsoft Office এর কোন সংস্করণ আছে?

  4. Microsoft Office 2019:এখানে যা আশা করা যায়!