কম্পিউটার

ফোন পরিষেবাগুলি দুই বছরের চুক্তি শেষ করার বিষয়ে আপনি কী মনে করেন?

ফোন পরিষেবাগুলি দুই বছরের চুক্তি শেষ করার বিষয়ে আপনি কী মনে করেন?

মোবাইল ফোনের বিবর্তনের খুব প্রথম থেকেই, তারা দুই বছরের চুক্তি নিয়ে আসতে শুরু করে। কিন্তু আরও বেশি সংখ্যক কোম্পানি আপনাকে প্রতি মাসে আরও বেশি অর্থ প্রদান করার জন্য এটি শেষ করছে। ফোন পরিষেবার দুই বছরের চুক্তির সমাপ্তি সম্পর্কে আপনি কী মনে করেন?

আমরা সবাই জানি এটা কিভাবে কাজ করেছে। আপনি একটি ফোন পরিষেবার সাথে একটি নতুন দুই বছরের চুক্তির জন্য সাইন আপ করবেন এবং আপনি আপনার প্রতিশ্রুতি সহ একটি বিনামূল্যে ফোন বা অনেক সস্তা ফোন পাবেন। আপনি যদি একটি নতুন ফোন চান, তাহলে আপনাকে হয় আপনার চুক্তি ভঙ্গ করার জন্য অর্থ প্রদান করতে হবে অথবা দুই বছরের প্রতিশ্রুতি অপেক্ষা করতে হবে৷

কিন্তু এখন বেশিরভাগ বড় কোম্পানি দুই বছরের চুক্তি পিছিয়ে দিচ্ছে। দুই বছরের জন্য আপনার ফোন প্ল্যানে সম্মত হওয়ার পরিবর্তে এবং এটির সাথে একটি ফোন পাওয়ার পরিবর্তে, আপনার ফোন পরিষেবার খরচ আছে এবং তারপরে মাসিক ভিত্তিতে ফোনের জন্য অর্থ প্রদান করুন বা সরাসরি ফোনের জন্য অর্থ প্রদান করুন এবং এটি আনুন পরিকল্পনা মধ্যে. নেতিবাচক দিকটি হল আপনি প্রতি মাসে আরও বেশি অর্থ প্রদান করেন, তবে ইতিবাচক দিক থেকে, একটি আরও ব্যয়বহুল স্মার্টফোনের জন্য, আপনাকে আগে থেকে কম দামের সাথে আসতে হবে না।

চুক্তি পরিত্রাণ পেয়ে ফোন পরিষেবা সংস্থাগুলি কি সঠিক কাজ করছে? অথবা আপনি কি চান যে তারা চুক্তিতে আটকে থাকত কারণ এটি আপনাকে আরও উপকৃত করে?

ফোন পরিষেবার দুই বছরের চুক্তির সমাপ্তি সম্পর্কে আপনি কী মনে করেন?

ইমেজ ক্রেডিট:Kanon.ahammad উইকিমিডিয়া কমন্সের মাধ্যমে


  1. আপনি আপনার পুরানো মোবাইল ফোন দিয়ে কি করবেন?

  2. Android Marshmallow:নতুন কি

  3. আপনি যখন আইফোনে একটি নম্বর ব্লক করেন তখন কী হয়

  4. "সেরা" ওয়ার্ডপ্রেস ম্যালওয়্যার স্ক্যানার আপনি যা ভাবেন তা নয়