কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য সূর্যোদয় ক্যালেন্ডারের পাঁচটি বিকল্প

অ্যান্ড্রয়েডের জন্য সূর্যোদয় ক্যালেন্ডারের পাঁচটি বিকল্প

মাইক্রোসফ্ট গত ফেব্রুয়ারিতে সানরাইজ ক্যালেন্ডার কেনার পরপরই, তারা ঘোষণা করেছিল যে অনেক প্রিয় ক্যালেন্ডার অ্যাপটি বন্ধ করা হবে এবং এর বৈশিষ্ট্যগুলি Outlook-এ একত্রিত করা হবে।

মাইক্রোসফ্ট টিম যখন সানরাইজের বৈশিষ্ট্যগুলিকে অ্যান্ড্রয়েড এবং আইওএস-এর জন্য আউটলুক অ্যাপগুলিতে একীভূত করার জন্য কাজ করেছিল, তখন স্বতন্ত্র সানরাইজ অ্যাপটি Google Play স্টোরে উপলব্ধ ছিল যদিও এটি অপরিবর্তিত ছিল।

যাইহোক, এই মাসের শুরুতে Microsoft প্লে স্টোর থেকে সানরাইজ অ্যাপটি টেনে নিয়েছিল এবং ঘোষণা করেছিল যে অ্যাপটি 31শে আগস্টের মধ্যে সম্পূর্ণভাবে কাজ করা বন্ধ করে দেবে এবং তারা চাইবে আপনি Outlook ব্যবহার করা শুরু করুন যা সানরাইজ ক্যালেন্ডারের বেশিরভাগ কার্যকারিতা পেয়েছে।

কিন্তু আপনি যদি আউটলুক ব্যবহার করতে না চান তবে সূর্যোদয় ক্যালেন্ডারের জন্য এখনও বেশ কিছু যোগ্য বিকল্প রয়েছে যা আপনার বিবেচনা করা উচিত, এবং আমি এই নিবন্ধে সেগুলির কয়েকটি তালিকাবদ্ধ করব। নিচের মন্তব্যে এই তালিকায় আপনার প্রিয় ক্যালেন্ডার অ্যাপ যোগ করুন।

1. Google ক্যালেন্ডার

অ্যান্ড্রয়েডের জন্য সূর্যোদয় ক্যালেন্ডারের পাঁচটি বিকল্প

অফিসিয়াল গুগল ক্যালেন্ডার অ্যাপটি সূর্যোদয় ক্যালেন্ডারের জন্য একটি দুর্দান্ত প্রতিস্থাপন, বিশেষ করে যদি আপনি Google-এর ক্যালেন্ডার পরিষেবা ব্যবহার করেন। অ্যাপটি আপনার সময়সূচী নিরীক্ষণের জন্য পাঁচটি পর্যন্ত ভিন্ন ভিউ প্রদান করে এবং এটিতে একটি অনুস্মারক বৈশিষ্ট্যও রয়েছে যা আপনাকে করণীয়গুলি তৈরি করতে এবং আপনার ক্যালেন্ডার ইভেন্টগুলির পাশাপাশি সেগুলি দেখতে দেয়৷ এছাড়াও, সম্প্রতি একটি নতুন লক্ষ্য বৈশিষ্ট্য যোগ করা হয়েছে যা স্বয়ংক্রিয়ভাবে যতগুলি ব্যক্তিগত লক্ষ্য আপনি ট্র্যাক করতে চান তার জন্য সময় নির্ধারণ করে৷

মূল্য :বিনামূল্যে

2. ব্যবসায়িক ক্যালেন্ডার 2

অ্যান্ড্রয়েডের জন্য সূর্যোদয় ক্যালেন্ডারের পাঁচটি বিকল্প

বিজনেস ক্যালেন্ডার 2 হ'ল পাওয়ার ব্যবহারকারীদের জন্য ক্যালেন্ডার অ্যাপ কারণ এটি অনেকগুলি কাস্টমাইজযোগ্য বিকল্পের সাথে আসে যা আপনার ক্যালেন্ডার পরিচালনাকে উন্নত করবে এবং জীবনকে আরও সহজ করে তুলবে৷ Google ক্যালেন্ডার এবং এক্সচেঞ্জের সাথে সিঙ্ক করতে সক্ষম হওয়ার পাশাপাশি, বিজনেস ক্যালেন্ডার 2 একটি টাস্ক ম্যানেজমেন্ট বৈশিষ্ট্যের সাথে আসে যা Google টাস্কের সাথে সিঙ্ক করে এবং এটি একটি হিট ম্যাপ প্রদান করে যাতে আপনি বিনামূল্যের দিনগুলি আবিষ্কার করতে পারেন যেখানে আপনি ইভেন্টগুলি নির্ধারণ করতে পারেন৷ আরেকটি দুর্দান্ত বৈশিষ্ট্য হল ডেডিকেটেড জন্মদিনের দৃশ্য যা আপনাকে আপনার পরিচিতির সমস্ত জন্ম তারিখ এক নজরে দেখতে দেয়। আপনি এই অ্যাপ থেকে আরও অনেক কিছু পেতে পারেন যদি আপনি প্রো সংস্করণে আপগ্রেড করেন যা অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা হিসাবে উপলব্ধ৷

মূল্য :বিনামূল্যে / $4.44

3. সল ক্যালেন্ডার

অ্যান্ড্রয়েডের জন্য সূর্যোদয় ক্যালেন্ডারের পাঁচটি বিকল্প

সল ক্যালেন্ডার আরেকটি দুর্দান্ত ক্যালেন্ডার অ্যাপ যার ব্যবহারকারীদের মধ্যে একটি চমৎকার খ্যাতি রয়েছে। অ্যাপটি বিভিন্ন ক্যালেন্ডার পরিষেবার সাথে সিঙ্ক করে যেমন Google ক্যালেন্ডার, এক্সচেঞ্জ, iCloud এবং এমনকি Yahoo! ক্যালেন্ডার। বিজনেস ক্যালেন্ডার 2 এর মতো, এটি একটি করণীয় তালিকা ফাংশন অফার করে যা Google টাস্কের সাথে সিঙ্ক করে এবং ইভেন্ট এবং কাজের জন্য কাস্টমাইজযোগ্য পুনরাবৃত্তি বিকল্পগুলিও অফার করে। এই অ্যাপটির একটি স্ট্যান্ডআউট বৈশিষ্ট্য হল এর সমন্বিত আবহাওয়ার পূর্বাভাস বৈশিষ্ট্য যা আপনাকে আপনার অবস্থানের আবহাওয়ার অবস্থা সম্পর্কে অবগত রাখে।

মূল্য :বিনামূল্যে

4. aক্যালেন্ডার

অ্যান্ড্রয়েডের জন্য সূর্যোদয় ক্যালেন্ডারের পাঁচটি বিকল্প

aCalendar বেশ কয়েকটি নিফটি বৈশিষ্ট্য অফার করে যা আকারে 3MB এর কম হওয়া সত্ত্বেও আপনার অভিনব ধরতে পারে। এটি আপনাকে কেবলমাত্র আপনার স্ক্রীন জুড়ে সোয়াইপ করার মাধ্যমে দৈনিক, সাপ্তাহিক এবং মাসিক ভিউগুলির মধ্যে পরিবর্তন করতে দেয় এবং প্রতি ক্যালেন্ডারে আটচল্লিশটি ভিন্ন রঙ প্রদান করে আপনাকে ইভেন্টগুলি সংগঠিত করতে সহায়তা করে৷ এছাড়াও, এটি দুর্দান্ত উইজেট বিকল্পগুলিকে বান্ডিল করে যা আপনার হোমস্ক্রীনের জন্য কার্যকর প্রমাণিত হতে পারে৷

মূল্য :বিনামূল্যে / $0.99

5. নতুন ক্যালেন্ডার

অ্যান্ড্রয়েডের জন্য সূর্যোদয় ক্যালেন্ডারের পাঁচটি বিকল্প

Google ক্যালেন্ডারের সাথে কাজ করে এমন একটি সাধারণ অ্যাপের প্রয়োজন হলে নতুন ক্যালেন্ডার হল আরেকটি অ্যাপ ব্যবহার করার কথা বিবেচনা করা উচিত। যদিও এর ইন্টারফেসটি একটু তারিখের, এটি সমস্ত সাধারণ ক্যালেন্ডার ফাংশন প্রদান করে এবং ভয়েস রিমাইন্ডারও অফার করে যা আপনাকে Android টেক্সট-টু-স্পিচ কার্যকারিতা ব্যবহার করে কার্জেন্ট ইভেন্টের বিষয়ে অবহিত করে।

মূল্য:বিনামূল্যে

আমি আশা করি এই নিবন্ধটি আপনাকে সূর্যোদয় ক্যালেন্ডারের একটি উপযুক্ত বিকল্প আবিষ্কার করতে সাহায্য করেছে। যদি আপনার প্রিয় ক্যালেন্ডার অ্যাপটি এই তালিকায় অন্তর্ভুক্ত না থাকে, তাহলে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান৷


  1. অ্যান্ড্রয়েডের জন্য 3টি বিনামূল্যের মেমরি উন্নতির অ্যাপ

  2. অ্যান্ড্রয়েডের জন্য 7টি সেরা ফেসটাইম বিকল্প

  3. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফটোশপ বিকল্প

  4. Android এর জন্য শোবক্স অ্যাপ কি?